সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sagnik567 বাংলা চটি কাহিনী (BCK) 26-04-2021

 

সেন পরিবার পর্ব ৩
মালতি দেবী হেসে ছেলের গালে একটা চুমু খেয়ে ছেলের ল্যাওড়াটা প্যান্টির থেকে বার করে নিচু হয়ে চুষে দিয়ে বললেন “ এবার যায় তোমার শশুর বাড়ির লোকেদের সময় দাও , আমি আসছি শাড়ি পরে “
রতন ল্যাওড়াটা হাতে ধরে মায়ের দু পায়ের ফাঁকে তাকিয়ে ছিল । মালতি দেবী রেগে গিয়ে ছেলেকে বললেন ” কি হলো ভদ্রতা শেখ নি “
রতন ভয় পেয়ে তারারি ঘর থেকে বেরিয়ে এল।
শেফালির পিসি রতনকে বললো “ তোমাদের বাড়িটা একবার ঘুরিয়ে দেখাও “
রতন পিসিকে নিয়ে নিজের ঘরে এলো . এদিকে শেফালী আর রুপালি দেবী সাধন বাবুর ঘরে গেলে।
পিসি রতনের গলা জড়িয়ে ধরে বললেন “ তুমি আমাকে রত্না বলে ডাকবে “ তারপরে দুস্টু হেসে বললো “ আমার নিচের চমচম তো ভিজে জল । তোমার অজগর সাপ্টা একবার আমার ফুটোতে ঢোকাও না ”
রতন রত্না পিসির মাই আর পোঁদে হাত বুলিয়ে বললো “ আপনি আমার গুরুজন। আপনার গুদে বাড়া ঢোকালে মা রাগ করবে ”
রত্না দেবী শাড়ি খুলে পুরো ল্যাংটো হলেন। রতনের দিকে ফিরে বললেন “ পছন্দ হয়েছে “
রতন দেখলো পিসির গুদে অল্প চুল , মাই দুটো অল্প ঝোলানো হলেও বেশ ডাবকা , আর পোঁদ জোড়া যেন দুটো কুমড়ো।
রতন , পিসির মাই পোঁদ গুদ হাত বুলিয়ে বললো “ পিসি আমার সাপ্টা তোমার গুদে ডুকবে বলছে “
রত্না দেবী মুচকি হেসে পা ফাঁক করে রতনের বাড়াটা ঢুকিয়ে নিলেন আর রতনের কানে কানে বললেন “ অসভ্য ছেলে গুরুজনের গুদে বাড়া ঢোকাছ ”
রতন হেসে ৫০ বছরের পিসির পোঁদের দাবনা দুটো ধরে ঠাপ দিতে দিতে বললো “ আপনার খাঁচা আমার স্যাপ ধরেছে , আমার কি দোষ
রত্না দেবী হেসে উঠলে।
এমন সময় মালতি দেবী ডাকলেন “ রতন পিসিকে নিয়ে খেতে এস । আর তোমার শাশুড়ি আর শেফালিকে ডেকে নিয়ে এস“
রত্না দেবী , মাই দুটো রতনের বুকে ঘষে দিয়ে রতনের কানে বললো “ কি সাপ খাঁচা থেকে ছেড়ে দেব নাকি ”
রতন পিসির ঠোঁটে চুমু খেয়ে বলল “ সাপটা বড্ডো দুস্টু হয়েছে। সামনের খাঁচা থেকে ছেড়ে দিলে ও পেছনের খাঁচাতে ঢুকবে “
রতন পিসির পোঁদের তালাতে হাত দিয়ে কোলে তুলে নিলো . বললো “ চলুন পিসি আমরা শেফালী আর আমার শাশুড়িকে ডেকে নিয়ে আসি ”
রত্না দেবী লাজে লাল হয়ে রতনের গলা জড়িয়ে ধরে বললেন “ আমি বিধবা মহিলা , আমার সন্মান সবার সামনে নষ্ট করো না . তোমার শাশুড়ি মানে আমার বৌদি আর শেফালী এ অবস্থায় আমাকে দেখলে .. ছিঃ ছিঃ “
রতন হেসে বললো “ আমার গুদে আমার বাড়া কেউ দেখতে পারবে না। আমি মজা নিন আর দেখুন। আপনার এমন চোদনখোর শরীর, আপনি যদি বলেন তো মা কে বলে আপনাকে ব্লু ফিল্ম এ পর্ন ষ্টার করতে পারি। প্রতিদিন নতুম ল্যাওড়া।
রত্না দেবী বললেন ” ছেলের কি শিক্ষা , নিজের পিসিকে ব্লু ফিল্মের নায়িকা বানাবে ”
রত্না দেবী আর রতন দু জানা হেসে উঠলো।
রতন ঠাপ মারতে মারতে পিসিকে নিয়ে বাবার ঘরের সামনে এলো। দরজার ফাঁক দিয়ে দেখলো রুপালি দেবী শাড়ি তুলে দাঁড়িয়ে আছেন আর বাবা পেছন থেকে বাড়াটা ওনার দু পায়ের ফাঁকে ঘসছে। রুপালি দেবী সাধন বাবুর গলা জড়িয়ে কিস করে যাচ্ছেন . সাধন বাবুর এক হাতে মালের গ্লাস আর এক হাত দিয়ে মাই টিপছেন . এদিকে শেফালী স্কার্ট তুলে সাধন বাবুকে নিজের পোঁদ আর গুদ দেখাচ্ছে । সাধন বাবু বিকৃত ভাবে মেয়ের বয়সী শেফালির তলার জিনিসগুলো দিকে তাকিয়ে হাসছেন। শেফালী বাবাকে বলছে “ ডার্লিং যা দেখছো ভালো লাগছে ”
সাধন বাবু ইশারা করে শেফালী কাছে ডাকলো। শেফালী পোঁদ দুলিয়ে skirt তুলে শশুরের সামনে এসে দাঁড়ালো। সাধন বাবু মালের গ্লাস রেখে একটা আঙ্গুল রুপালি দেবীর মুখে ঢুকিয়ে দিলেন। রুপালি দেবী এগুলি চুষে দিলেন। সাধন বাবু আঙ্গুলটা শেফালির গুদে আস্তে করে ঢুকিয়ে দিলেন। শেফালী কোমর দুলিয়ে শশুরের আঙ্গুল চোদন খেতে লাগলো।
নিজের হবু বৌয়ের গুদে বাবার আঙ্গুল আর শাশুড়ির গুদে বাবার ল্যাওড়া ঘষা দেখে রতন গরম হয়ে গেলো আর রত্না দেবী এমন বিকৃত দৃশ্য দেখে গুদের জল ছেড়ে দিলো।
খাবার টেবিল এ , সবার এমন ভাব যেন সব স্বাভাবিক । মালতি দেবী ছেলেকে বললেন “ তুমি শেফালির হাতে আংঠি টা পরিয়ে দাও “
রতন আর শেফালী আংঠি বদল করে সবাইকে প্রণাম করলো।
রুপালি দেবী , মালতি দেবীকে বললেন “ এবার আমরা যাবো। আপনি ছেলেকে আর বৌমাকে কালকে আমাদের বাড়িতে পাঠাবেন , দ্বিরাগমন করতে ”
মালতি দেবী নমস্কার করে বললেন “ চিন্তা করবেন না “
ওনারা চলে যাবার পর মালতি দেবী শেফালিকে বললো “ আজ তোমার ফুলসজ্জা , তোমাকে সাজিয়ে দেব এস “
অশ্লীল ছবির মেকআপ ম্যান একজন শেফালিকে নিয়ে ঘরে গেলো। দু ঘন্টা পরে মালতি দেবী বৌমাকে নিয়ে ড্রয়িং রুম এলেন। রতন আর সাধন বাবু বসে ছিল।
মালতি দেবী হেসে বললেন “ রতন দেখ তোর বৌ পছন্দ হয়েছে “
একদম নতুন বৌয়ের সাজ . সারা গায়ে গয়না , কপালে চাঁদের টিপ্ , হাতে শাখা পলা, সিঁথিতে সিঁদুর , মাথায় লাল ওড়না . কিন্তু গায়ে সুতো নেই। কামসূত্র দেবী।
শেফালী হাত মাথার উপর তুলে কোমর বেকিয়ে উত্তেজক ভঙ্গিমা দাঁড়ালো আর শশুরকে বললো ” বাবা আমাকে কেমন লাগছে ”
রতন আর সাধন বাবুর বাড়া দাঁড়িয়ে গেলো। সাধন বাবু এসে শেফালিকে বললো ” এই ব্রা প্যান্টি টা আমি তোমাকে দিলাম”
শেফালী শশুরকে প্রণাম করল।
সাধান বাবু শেফালির কোমর ধরে বললো “ বৌমা তোমাকে যে দেখবে সে তোমার প্রেমে পড়বে ”. শেফালী হেসে শশুরের হাত নিজের গুদে চেপে ধরে বললো “ আজ আপনি আমার সাথে প্রেম করুন না “
রতন মা এর কানে কানে বললো “ মা শেফালিকে বাবার বেশি পছন্দ হয়েছে। আজ ফুলশয্যে করতে তুমি বাবা কেই পাঠাও ”
মালতি দেবী হেসে নিজের বরের দিকে ফিরে বলল “ এস তোমাকে সাজিয়ে দেই, আজকে তুমি শেফালির কচি গুদ চুদবে ”.
শেফালির দিকে ফিরে বললেন ” কি বৌমা তোমার কি ইচ্ছে”
শেফালী রতনের দিকে তাকিয়ে লজ্জা পেয়ে বললো ” বাবা গুরুজন , ওনার ইচ্ছের মর্যাদা দাওয়া আমার কর্তব্য ”
নিজের বরকে সাজাতে সাজাতে মালতি দেবী বললেন “ হা গো তুমি কিছু মনে করো না তো আমি এত ছেলের সাথে ল্যাংটো হয়ে নোংরামি করি। তোমার রাগ হয় না যখন ছেলেরা আমার পা ফাঁক করে গুদ আর পোঁদের ফুটো দেখে
সাধন বাবু নিজের বৌয়ের মুখটা তুলে বললো “ রাগ করবো কোনো। তোমার কত সন্মান , কত পায়সা , তুমি এখন সুপার ষ্টার। তুমি যে নোংরামি করো ছেলেদের সাথে সেটা তো তোমার অভিনয় । তুমি তো বড় ছেলে নিয়ে সংসার করছো। তুমি একটা ভদ্র ঘরের মহিলা। অশ্লীল ছবি করা তোমার পেশ। এতে খারাপ কি আছে ”
মালতি দেবী বরের গলা জড়িয়ে ধরে বললেন “ সত্যি তোমার বাবা রাজি না হলে আমার ব্লু ফিল্ম করা হতো না। তোমার মা তো একদম রাজি ছিলেন না ”
সাধন বাবু মুচকি হেসে বললেন “ বাবা রাজি হবে না কোনো। নিজের ছেলের বৌ কে নিয়ে বিছানাতে মজা করতে কার না ভালো লাগে ”
মালতি দেবী এবার একটু রাগ করে বললেন “ বাবা কিন্তু তোমাকে বলেছিলো , সাধন তোর বৌয়ের গুদে কিন্তু আমার বাড়া ঢুকবে। অশ্লীল ছবিতে অনেক লোকের সাথে তোর বৌ শোবে। তুই রাজি তো । তুমি তো নিজের মা এর পোঁদ আর মাই নিয়ে মেতে ছিলে ”
সাধন বাবু বললেন ” কি গো তাড়াতাড়ি করো। ”
মালতি দেবী হেসে বরের গাল টিপে দিয়ে বললো “ ছেলে বিয়ে করলো আর বাপ্ ফুলসজ্জা করবে “
সাধন বাবু একটা ধুতি পরে বরের মতো সেজে নিজের ঘরে এলেন । মালতি দেবী হাত ধরে বরকে ঘরে পৌঁছে দিয়ে শেফালিকে বললো “ তোমার নাগরকে ভালো করে আরাম দিয়ো ” আর বরকে হেসে বললেন “ ছেলের জন্যেই কিছু রেখো “
মালতি দেবী ঘর থেকে বেরিয়ে আসলো। রতন মা কে বললো “ তুমি বাবাকে যা বললে আমি সব শুনেছি। আমাকে বোলো সব ঘটনা “
মালতি দেবী ছেলেকে চুমু খেয়ে বললেন “ মা ঠাকুমার নোংরানি শুনতে খুব ভালো লাগে না রে . আচ্ছা বলছি “

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
5 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments