সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Sumitwriter বাংলা চটি কাহিনী (BCK) 27-08-2020

 

সব বন্ধুদের জন্য আজ আমি শেয়ার করছি আমার জীবনের সত্য একটি ঘটনা। গল্পটি আমার এক প্রতিবেশী কাকিমা কে চোদা কে কেন্দ্র করে।সোমা কাকিমা আমাদের পাশের বাড়িতে থাকে। স্বামী ও এক ছেলে কে নিয়ে তার সংসার। আমি যখন কলেজ এ পড়তাম তখন ওনারা আমাদের পশে বাড়ি করে বসবাস আরম্ভ করে। তখন থেকেই আমার ওর উপর নজর। আমাকে অনেকেই হাবাস কি পূজারী ভাবতে পারেন তবে আমি তেমন চিন্তা ভাবনার ছেলে নয়, কিন্তু ওনাকে দেখে আমার শরীরের সব কম যেন এক জায়গায় কেন্দ্রীভূত হয়ে গিয়েছিল।
যখন কাকিমা এসেছিল তখন শরীর অপেক্ষাকৃত কম চর্বিযুক্ত পারফেক্ট ফিগার। বুকের সাইজ দেখে যা মনে হয়েছিল ৩৮ এর কম হবে না কিন্তু কোমর ৩৫ এর পাছা ৩৬ এর মতো। ওদের একতলা বাড়ি ছিল আর কাকিমা সকাল হলেই ঝাঁটা নিয়ে বাড়ির বাউন্ডারি ঝাঁট দিতে আরম্ভ করতো।আর আমি জানালা ফাঁক করে লুকিয়ে লুকিয়ে কাকিমার ঝাঁট দেওয়া দেখতাম। যখন কাকিমা ঝুঁকে ঝাঁট দিতো, নাইটির নিচে ব্রা না পরার জন্য কাকিমার মাই এর খাঁজ আর ডাবের মতো মাই দুটো দুলতে দেখা যেত।
আর আমি প্রতিদিনের প্রথম হ্যান্ডেল টা ওটা দেখেই মারতাম। রোজ সকাল বেলা আমার দুটো প্রধান কাজ ছিল। এক, কাকিমা কে ঝাঁট দিতে দেখা আর দুই, ঝাঁট দেওয়ার প্রায় এক থেকে দেড় ঘন্টা পর কাকিমা আসতো ছাদে জামা কাপড় মেলতে। ওদের ওই সময় একতলা বাড়ি থাকার কারণে আমার দুতলার ঘরের লেভেল টা ওদের ছাদের সমান সমান ছিল তাই কাকিমা কে খুব সহজেই মন ভরে দেখতাম। আমার স্টাডি টেবিল টা ছিল জানালার সামনে তাই জানালা খুলে ভালো করেই দেখতাম লুকিয়ে লুকিয়ে দেখার প্রয়োজন ছিল না।
ছাদে কাকিমা সকালের ওই বড়ো গলার হাতকাটা নাইটি টা পরেই আসতো বলে দেখার ইচ্ছে টা আরো বহুগুণ বেড়ে যেত। নাইটির উপর দিয়েই ওর জাম্বো সাইজের মাইগুলো ফেঁপে ফুলে থাকতো আর তার সাথে বড় বড় মাই এর খাঁজ দেখতাম যখন কাকিমা নিচু হয়ে বালতি থেকে ভিজে কাপড়গুলো তার এ মেলার জন্য বার করতো। তবে তখন মাই দেখার পাশাপাশি যেটা বেশি আকর্ষণীয় ছিল সেটা ছিল কাকিমার বগল। হাত তুলে কাপড়গুলো মেলার সময় কাকিমার কালো চুলে ঢাকা বগল টা চোখে পড়তো।
প্রত্যেকটা কাপড় কাকিমা বেশ সময় নিয়ে পরিপাটি করে মেলতো তাই আমিও অনেকখন ধরেই কাকিমার বগল দেখা তা উপভোগ করতাম। প্রত্যেক দিন প্রথমবার যখন কাকিমাকে দেখতাম কাকিমা আমায় কোনোদিন দেখতে পায় নি কিন্তু দ্বিতীয় বার যখন জানালা দিয়ে বুক চিতিয়ে দেখতাম কখনো কখনো চোখে চোখ পড়ে যেত আর কাকিমা আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসতো আমিও ছোট স্মাইল দিয়ে রিপ্লাই করতাম ব্যাস ওইটুকুই। এর পর সময় কাটতে থাকে আমিও বড় হতে থাকি।
কলেজ শেষ করে আমিও কাজের সূত্রে বাইরে বাইরে ঘুরতে থাকি। পরে কলকাতা তে আবার ফিরে আসি। তবে ওর প্রতি টান তা অনেকটাই কমে গিয়েছিলো কাজের মধ্যে থাকার জন্য। কলকাতা এসেও কাজের চাপে কাকিমার প্রতি টান টা অনেকটাই কমে গিয়েছিলো। স্বাভাবিক ভাবে দিন যাপন হচ্ছিলো। এই বেশ কয়েক বছরের মধ্যে কাকিমাদের দুতলা কমপ্লিট হয়ে গিয়ে নতুন রঙে বাড়িটা বেশ ঝলমল করতো। এখন আমার স্টাডি টেবিল থেকে ওদের ছাদ তো আর দেখা যায়না তবে আমার ঘরের দরজা টা খুললেই ওদের ঘরের ভেতর টা স্পষ্ট দেখা যায়।
ওহ ! আগে বলে রাখি। কাকিমার শরীরের গঠন এখন আর আগের মতো নেই, বয়স বাড়ার সাথে সাথে এখন কাকিমা যেন আরো সুন্দরী হয়ে উঠেছে। এখন কাকিমার বয়স ওই চল্লিশ এর কাছাকাছি। শরীরে বেশ মেদ জমেছে তবে এক্সসেসিভ নয়। ঠিক যেমন টা সবাই চায়। একদম আইডিয়াল বেঙ্গলি সেক্সি মিল্ফ। বুকের মাপ দেখে মনে হয় এখন ৪৪ ছাড়িয়ে গেছে। বুকের সাথে সাথে পিঠ, পেট আর পাছা তে চর্বি মাংস বেড়ে সব মিলিয়ে কাকিমা যেন সুপার সেক্সি হয়ে গেছে।
ঘটনার সূত্রপাত দু বছর আগে হলো। আমি এক ছুটির সন্ধ্যাবেলা খুব মাথা ব্যাথা হওয়ার কারণে ঘর অন্ধকার করে শুয়ে ছিলাম। সন্ধ্যা ৭ তা নাগাদ কাকিমা কে দেখলাম ঘরে ঢুকলো। আমিও চুপচাপ শুয়ে দেখছি। দেখে মনে হলো বাইরে থেকে এসেছে। একটা হালকা রেড কালোর এর সিল্ক এর শাড়ী আর কালো ব্লউসে কাকিমাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। পেছন ঘুরতেই কাকিমার ঘামে ভেজা ফর্সা পিঠ টা চোখে পড়লো। টাইট ব্রা আর ব্লাউজ পরার জন্য পিঠ টা ফুলে আছে। আমি দেখতে পেয়ে আর চোখ ফেরাতে পারলাম না।
আবার আগের সেই কাম ভাবনা জেগে উঠলো। আমি অন্ধকারে শুয়ে শুয়ে দেখতে থাকলাম। কাকিমা ঘরের জানালার পর্দা দিলো কিন্তু আমার দিকের একটা জানালার পর্দা টা তেমন ভালো ভাবে না দেওয়ার জন্য আমি ঘরের ভেতর তা স্পষ্টই দেখতে পাচ্ছিলাম এবং আমার খাট টা আমার ঘরের জানালার সাথে লাগানো বলে কাকিমা কে একদম সামনে থেকে দেখতে পাচ্ছিলাম। দেখলাম কাকিমা শাড়ি খুললো পরনে কালো ব্লাউজ আর লাল সায়া। প্রথমবার কাকিমার ব্লাউজ পড়া বুক দেখলাম।
বিশাল বিশাল দুটো বুকের ভার যেন ব্লাউজ তা ধরে রাখে পারছেনা। এদিকে আমার সাড়ে সাত ইঞ্চির ধোন টা জেগে উঠেছে। কাকিমার দুদুর সাইজ দেখে মাথা ব্যথা এমনিতেই কমে গেল। কৌতূহল আরও বেড়ে গেল। ধীরে ধীরে বিছানা থেকে উঠে আমার টেবিল এর ড্রয়ার এ রাখা মিনি বাইনোকুলার টা বার করে চোখে সেঁটে বিছানায় শুয়ে থাকলাম আর এক হাতে ধোন টা চেপে ধরে রাখলাম। এবার কাকিমা ব্লাউজ টা খুললো।বাইনোকুলার দিয়ে চোখের সামনে কালো ব্রা পরা প্রমান সাইজের দুদু গুলো দেখতে পেলাম। উফফ কি সেক্সি দুদু।
ফর্সা ফর্সা দুদুর গভীর খাঁজে বিন্দু বিন্দু ঘাম জমে আছে। মনে হচ্ছিল লাফিয়ে জানালা ভেঙে কাকিমার ঘরে ঢুকে দুদুর খাজে মুখ টা ঘষি আর জিভ দিয়ে ঘাম টা চটি। এদিকে ধোন তো আমার ফেটে যাওয়ার উপক্রম। কাকিমা এবার লাইট টা অফ করে জানালা দিয়ে দিলো, আমারো খিদে অপূর্ণ রয়ে গেল আর তার সাথে সাথে কাকিমার শরীরের প্রতি কৌতূহল টা যেন শতগুন বেড়ে গেল। সেদিন কতবার এই ঘটনা টা ভেবে হ্যান্ডেল মেরেছি নিজেও জানি না। সেদিনের পর থেকেই আমি কাকিমার সাথে প্রয়োজন ছাড়াও না না অছিলায় গল্প করে আলাপ বাড়াতে থাকলাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments