সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 17-02-2019

 

শীতের অবসান হচ্ছে। গ্রীষ্মের আগমন বার্তা ছড়িয়ে পড়ছে। অনেকেই মনে করেন গরমের চেয়ে শীতকালই শ্রেষ্ঠ, কিন্তু আমার কাছে গরমকালটাই বেশী প্রিয়। শীতকালে ঠাণ্ডার জন্য নবযুবতী এবং কম বয়সী বৌয়েদের আসবাব পত্র সোয়েটার, কার্ডিগান এবং শালের তলায় চাপা পড়ে যায় তাই কিছুই ভাল করে দেখা যায়না। গরমকালে মেয়ে এবং বৌয়েদের গায়ে শুধু শার্ট বা কুর্তী অথবা ব্লাউজ থাকে তাই মাঝেমাঝেই শাড়ির আঁচল বা ওড়নার ফাঁক দিয়ে তাদের পুরুষ্ট মাইদুটোর কিছু অংশ বা মাঝের খাঁজ দেখতে পাবার সুযোগ পাওয়া যায়।
গ্রীষ্মকালে বিশষ করে বৌয়েরা গরম থেকে বাঁচার জন্য একটু বেশীই ক্যাসুয়াল হয়ে যায়, তাই তাদের বুকের উপর থেকে শাড়ির আঁচল বা ওড়না কিঞ্চিত সরে গেলেও তারা খূব একটা আড়ষ্ট হয়না। এই কারণে ভীড় ট্রেনে বাসে প্রায়শঃই আঁচল বা ওড়না সরে যাবার ফলে নবযুবতীদের মাইয়ের কিছু অংশ এবং মাঝের খাঁজ অনাবৃত হয়ে যায় এবং আমার বয়সী ছেলেরা সেই মনোরম দৃশ্য দেখে চোখের সুখ করে।
আমার জন্য গ্রীষ্মকালের আর একটি বিশেষ আকর্ষণ হল বাড়ির কাজের বৌয়েদের ঘামের গন্ধ! অনেকক্ষণ ধরে অক্লান্ত পরিশ্রম করার ফলে কাজের বৌয়েদের ব্লাউজ ঘামে ভিজে গিয়ে অল্প পারদর্শী হয়ে যায় এবং কোনও প্রসাধনী ছাড়া তাদের ঘামের প্রাকৃতিক গন্ধ আমার কাছে অত্যন্ত লোভনীয়!
তাছাড়া বাড়ির কাজ, বিশেষ করে ঘর পোঁছার সময় প্রায়শঃই কাজে বৌয়েদের আঁচল সরে যায় এবং ঘামে ভেজা ব্লাউজের ভীতর দিয়ে তাদের পুরুষ্ট মাইদুটো, মাইয়ের উপরে স্থিত খয়েরী বলয় এবং তার মাঝে স্থিত খেজুরের মত বাদামী বোঁটাদুটি ভালভাবেই দেখার সুযোগ পাওয়া যায়।
আচ্ছা, ভাবুন ত, এই কাজের বৌয়েদের মাইদুটো কিভাবে এত পুরুষ্ট এবং খাড়া থাকে? তারা ত, ব্রেসিয়ারও পরেনা এবং কোনও জিমেও যায়না! শরীরচর্চা করার সময় তাদের কাছে নেই! অথচ দেখুন, একটাও কাজের বৌয়ের শরীর এতটুকুও থলথলে হয়না এবং সবকটাই মেদবিহীন এবং চাবুকের মত শরীরের অধিকারিণী!
এই কাজের মেয়েদের পাছার দুলুনি দেখলে আমার ধনের ডগা এমনিতেই রসিয়ে যায়! তাছাড়া চুলের খোঁপা ঠিক করার জন্য এই বৌয়েরা যখন হাত উপরে তোলে, তখন তাদের ঘন চুলে ভরা বগল দিয়ে, ঘামে ভিজে থাকা ব্লাউজের অংশ থেকে কি অসাধরণ মাদক গন্ধ বের হয়! এই গন্ধ কিন্তু পুরোটাই প্রাকৃতিক, যেখানে সেন্ট বা পাউডারের কোনও ভেজাল নেই!
ভাবা যায়, কাজের বৌয়েদের ঘন কালো কোঁকড়ানো বালে ঘেরা কুঁচকির এলাকায় ঘাম বের হলে কতটা মাদক গন্ধের সৃষ্টি হবে? হ্যাঁ, তাদের বাল ত ঘন হবেই হবে, কারণ মধ্য এবং উচ্চবিত্ত ঘরের মেয়ে এবং বৌয়েদের মত হেয়ার রিমুভার দিয়ে বাল কামানোর সময় বা সামর্থ্য কোনোটাই তাদের নেই! আমার ত মনে হয় কাজের মেয়েদের কুঁচকির মাঝে মুখ ঢুকিয়ে ঘামের গন্ধ শুঁকতে থাকার মত সুখ এবং আনন্দ আর কিছুতেই নেই!
আমি লক্ষ করেছি আমাদের বাড়ির সামনে দিয়ে প্রতিদিন সকালে একসাথে পাঁচটা কাজের বৌ কাজে যায় এবং দুপুর বেলায় কাজের শেষে একসাথেই গল্প করতে করতে বাড়ি ফেরে। পাঁচজনেরই বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে অর্থাৎ তারা সবাই আমার চেয়ে বয়সে সামান্য বড়। যেহেতু ঐসময় আমার বৌ কাজে বেরিয়ে যায় তাই যেদিন আমার নাইট বা ডে শিফ্ট হয় আমি ঐসময় একলাই বাড়িতে থাকি এবং জানলা দিয়ে এই বৌগুলোর দিকে তাকিয়ে থাকি।
রমকালের দুপুরে কাজের শেষে এই পাঁচজনই যখন বাড়ি ফেরে, তাদের ব্লাউজগুলি ঘামে ভিজে সপসপ করতে থাকে। সাধরণতঃ শরীরে হাওয়া লাগানোর জন্য ঐসময় এই বৌয়েদের শাড়ির আঁচল গুটিয়ে গিয়ে কাঁধের উপর তোলা থাকে, তাই ভিজে ব্লাউজের ভীতর থেকে তাদের সবায়েরই পুরুষ্ট মাইদুটি পরিষ্কার বোঝা যায়। সামনে দিয়ে বেরিয়ে যাবার পর পাঁচজনেরই পাছাগুলি মিষ্টি ছন্দে দুলতে থাকে এবং যতক্ষণ দেখা যায়, আমি একভাবে তাদের দুলতে থাকা পাছার দিকে তাকিয়ে থাকি।
ওঃহ, এই বৌয়েদের নামগুলি জানাতেই ত ভুলে গেছি! এদের নাম হল শেফালি, চম্পা, জুঁই, জবা এবং মালতী। এদের মধ্যে শেফালি বয়সে সবচেয়ে বড় এবং চম্পা বয়সে সবচেয়ে ছোট। পাঁচজনেরই নামের মধ্যে একটা অদ্ভুত সামঞ্জস্য আছে, কারণ পাঁচজনেরই কোনও না কোনও ফুলের নাম। তবে পাঁচজনেই যা কামুকি শরীর বানিয়ে রেখেছে, যে কোনও ছেলেরই বাড়া ঠাটিয়ে তোলার জন্য যঠেষ্ট!
দুর থেকে দেখে আমি যা আন্দাজ করতে পেরেছিলাম শেফালি, জুঁই ও জবার ব্লাউজের সাইজ ৩৬ হবে এবং চম্পা ও মালতী ৩৪ সাইজের ব্লাউজ পরে। দেখলেই বোঝা যেত, পাঁচজনেরই মাইগুলো বেশ ভালই ব্যাবহার হয়েছে। অর্থাৎ তাদের ছেলেরাও দুধ খেয়েছে এবং ছেলের বাবারা এবং পাড়াতুতো কাকারাও মন প্রাণ দিয়ে দুধ টিপেছে এবং চুষেছে।
চম্পা এবং মালতীর চোখের চাউনি অত্যধিক সেক্সি এবং আমি লক্ষ করেছিলাম এরা দুজনেই আমার বাড়ির সামনে দিয়ে যাবার সময় আমার দিকে একটা যেন বিশেষ আবেদন নিয়ে তাকিয়ে থাকত এবং শেষে একটা মাদক হাসি ছুড়ে দিত।
একদিন এভাবেই জানলার ধারে বসে এই বৌয়েদের আসার অপেক্ষা করছিলাম। ওদের সাথে চোখাচোখি হতেই হঠাৎ শেফালী আমায় বলল, “দাদা, একটা কথা বলব? আমরা একটু তোমার বাড়ির ভীতর আসতে পারি কি?” আমি সাথে সাথেই দরজা খুলে ওদের সবাইকে বাড়িতে ঢুকিয়ে নিলাম। পাঁচজনেরই মিশ্রিত ঘামের প্রাকৃতিক মাদক গন্ধে ঘরের ভীতরটা মো মো করে উঠল। আমি লক্ষ করলাম আমার সামনে দাঁড়িয়েও ওদের মধ্যে কেউই নিজের আঁচল ঠিক করে মাইজোড়া ঢাকা দিলনা। জুঁই আমার সামনেই হাত তুলে কয়েকবার নিজের চুলে ভর্তি বগল চুলকে নিল।
ঘরের ভীতর একসাথে পাঁচটা ডাঁসা মাগীর পেলব শরীর নিরীক্ষণ করতে গিয়ে আমারই অবস্থা কাহিল হয়ে যাচ্ছিল এবং শেষে আমার কপালেও ঘাম বেরিয়ে এল।
একটু বাদে জবা বলল, “দাদা, বুঝতেই ত পারছ, আমরা পাঁচজনেই বাড়ির কাজ করি। যদি কোনও কাজের সন্ধান থাকে তাহলে আমাদের জানিও। আমরা কাজ পেলে ভাগাভাগি করে নিই।”
আমি বললাম, “তোমরা পাঁচজনেই ত বয়সে আমার চেয়ে বড় তাই আমি তোমাদের দিদি বলেই কথা বলছি। আমার ভাল নাম তন্ময় এবং ডাকনাম তনু। তোমরা আমায় তনু বলেই ডাকতে পারো। হ্যাঁ, আমি নিজেই ত বাড়ির কাজের লোক খুঁজছি। তাহলে বলো, তোমাদের মধ্যে কে আমার বাড়ির কাজটা নিতে রাজী আছো?”
আমর কথা শুনে জুঁইদি মুচকি হেসে বলল, “না তনু, আমরা নিজেরাই ত তোমার কাছে কাজের সন্ধানে এসেছি। তাই তুমিই বলো, আমাদের মধ্যে কাকে তুমি রাখতে চাও।”
আমি মালতীদির সেক্সি চাউনির টানে পড়ে মনে মনে তাকেই কাজে রাখতে চাইছিলাম কিন্তু পাছে অন্যরা কিছু মনে করে তাই নিজে থেকে মালতীদির নাম প্রস্তাব করতে পারছিলাম না, তবে একদৃষ্টি তে তার দিকেই তাকিয়ে ছিলাম। শেষে মালতীদি নিজেই বলল, “ঠিক আছে, আমিই তাহলে তনুর বাড়ির কাজটা নিচ্ছি, এবং এখন থেকেই কাজ আরম্ভ করে দিচ্ছি!”
মালতীদিই আমার বাড়ির কাজ করবে জেনে আমার খূব আনন্দ হল। শেফালিদি, চম্পাদি, জুঁইদি এবং জবাদি কিছুক্ষণ বিশ্রাম করার পর নিজেদের বাড়ির দিকে এগিয়ে গেলো।
মালতীদি আমার বাড়ির কাজ করতে লাগল। আমি পিছন থেকে তার ঘামে সপসপে শাড়ি জড়ানো পাছার দুলুনি উপভোগ করতে লাগলাম। আমি লক্ষ করলাম মালতীদি তার শাড়ির আঁচলটা কাঁধ থেকে নামিয়ে কোমরে গুঁজে রেখেছে এবং বুকের উপর চাপা না থাকার ফলে ঘামে ভিজে থাকা ব্লাউজের ভীতর দিয়ে তার পুরুষ্ট মাইদুটো, খয়েরী বলয় এবং কালো বোঁটাদুটি পরিষ্কার দেখা যাচ্ছে। আমি যে মনের আনন্দে তার মাইগুলোর দিকে তাকিয়ে ছিলাম তার জন্য মালতীদির কিন্তু কোনও রকম হেলদোল ছিল না।
একটু বাদে মালতীদি বলল, “তনু, তোমার বাথরুমটা কোন দিকে, গো? আমার মুত পেয়ে গেছে। আমি মুতে নিয়ে আবার তোমার কাজটা করছি।”
আমি মালতীদিকে বাথরুমে নিয়ে গিয়ে বললাম, “মালতীদি, তুমি দাঁড়িয়ে বা বসে মুততে চাইলে কমোড ব্যাবহার করতে পারো, অথবা উভু হয়ে বসে মুততে চাইলে এই চানের জায়গাতেই বসে যেতে পারো। একটু জল দিলেই নর্দমা দিয়ে বেরিয়ে যাবে।”
মালতীদি বলল, “না গো, আমি উভু হয়ে বসে মুততেই অভ্যস্ত, তাই আমি এখানেই বসে পড়ছি।” আমি বাথরুম থেকে বেরিয়ে এলাম এবং মালতীদি বাথরুমের দরজা ভেজিয়ে দিয়ে বসে পড়ল।
আমি বাথরুমের বাহিরে দাঁড়িয়ে দরজার ফাঁক দিয়ে ভীতরে উঁকি মারলাম। আমি দেখলাম মালতীদি পোঁদের কাপড় তুলে দরজার দিকে পোঁদ করে উভু হয়ে বসে পুরোদমে মুতছে এবং মুতের ছররর আওয়াজে বাথরূমের ভীতরটা গমগম করছে।
কিন্তু দুর্ভাগ্য, আমি মালতীদিকে মুততে অর্থাৎ তার গুদের চেরা দিয়ে মুত বেরুতে দেখতে পেলাম না! মাগীটা যদি দরজার দিকে মুখ করে বসত, তাহলে তার সবকিছুই দেখতে পেয়ে যেতাম! আমি মনে মনে ভাবছি আর তখনই …… মালতীদি দরজা খুলে বাথরুম থেকে বেরিয়ে এলো!
আমি ঠিক যেন চুরি করতে গিয়ে ধরা পড়ে গেছিলাম! কে জানে মালতীদি কি বলবে, এই ভয়ে আমি সিঁটিয়ে গেলাম। আমি আমতা আমতা করে বললাম, “মালতীদি, কিছু মনে কোরোনা যেন! আমি ভুল করে ফেলেছি! আমায় ক্ষমা করে দিও!” ও মা, আমি যা ভেবেছিলাম, তার সম্পূর্ণ বিপরীত হল!
মালতীদি বলল, “ইস, তনু, কিছুই দেখতে পেলেনা! আমায় মুততে দেখতে তোমার খূব ইচ্ছে করছিল, তাই না? তুমি ত আমায় একটু আগে বলতে পারতে, তাহলে আমি তোমার সামনেই কাপড় তুলে উভু হয়ে বসে যেতাম, গো! যাক গে, দুঃখ কোরোনা, পরের বার তোমার সামনেই মুতবো, তখন সব কিছু ভাল করে দেখে নিও!”
আমি যেন নিজের কানে শোনা কথাগুলো বিশ্বাসই করতে পারছিলাম না! মালতীদি এতটাই উদারমনা? আমাকে তার জিনিষ পত্র দেখাতে কোনও অসুবিধাই নেই! যাক, তাহলে ২৪ ঘন্টা অপেক্ষা করি!
পরের দিন কাজ করার মাঝে মালতীদি বলল, “তনু, আমার মুত পেয়েছে, আমি মুততে যাচ্ছি। তুমি আমায় মুততে দেখবে নাকি?” আমি সাথে সাথেই বললাম, “নিশ্চই মালতীদি! তোমায় মুততে দেখা ত ভাগ্যের কথা, গো!” আমি মালতীদির পিছন পিছন বাথরুমে ঢুকে গেলাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments