সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 18-02-2019

 

দেখতে দেখতে চম্পা এবং জবা দুজনেই সমস্ত জামাকাপড় খুলে উলঙ্গ হয়ে গেলো। আমি ভেবাছিলাম জবার মাইদুটো ৩৬বি সাইজের, অর্থাৎ চম্পার ৩৪বি মাইয়ের চেয়ে বড়। বাস্তবে কিন্তু তা নয়, জবার মাইয়েরও সাইজ ৩৪বি।
আসলে চম্পার মাইদুটো খাড়া এবং ছুঁচালো, বোঁটাগুলি লম্বাটে, অথচ জবার মাইদুটো খাড়া হলেও গোল এবং বোঁটাদুটো টোঁপাকুলের মত, তাই একনজরে চম্পার মাইয়ের চেয়ে জবার মাইগুলো একটু বড় মনে হচ্ছিল। বাস্তবে কিন্তু চারটে এক সাইজেরই মাই আমার শরীরের সাথে ঠেকেছিল।
জবা এবং চম্পা দুজনেরই বগলে চুল আছে তবে শেফালিদি বা জুঁইদির মত অতটা ঘন নয়। একইভাবে তাদের দুজনেরই গুদের চারিপাশে বাল থাকলেও ওদের দুজনের মত ঘন নয়! তবে বৃদ্ধিটা কিন্তু সম্পূর্ণ প্রাকৃতিক, এইরকম মসৃণ বাল রাখার জন্য তারা কিন্তু কোনও ক্রীম বা ময়েশ্চরাইজার ব্যাবহার করেনা।
আমি জবার পেলব দাবনায় এবং চম্পার পুরুষ্ট মাইদুটোয় হাত বুলিয়ে বললাম, “তোরাও আমাকে মাই দিয়ে মালিশ করবি, নাকি নতুন কিছুর অভিজ্ঞতা করাবি? মাইরি, তোদের দুজনেরই মাইগুলো ত ভারী সুন্দর! তোদের গুদটাও বোধহয় বেশ চওড়া!”
জবা পা ফাঁক করে মুচকি হেসে বলল, “তা চওড়া হবেনা … এর মধ্যে বিভিন্ন সাইজের, বিভিন্ন ধরনের কত বাড়াই যে ঢুকেছে, তার হিসাব আছে নাকি?”
সত্যি ত, জবার শরীর হিসাবে গুদ যঠেষ্ট চওড়া! চম্পাও পা ফাঁক করে আমায় তার গুদটা দেখিয়ে দিলো। তারও শরীর হিসাবে গুদ বেশীই চওড়া! মাগী দুটো এত চোদন খাবার পরেও শরীরটা কিন্তু পুরো টাইট রেখেছে! মাঝারী ঘন বালের ভীতর দিয়ে দুজনেরই গোলাপি গুদ খূবই লোভনীয় লাগছে!
আমি বললাম, “তাহলে তোদের প্ল্যানটা কি, বল? তোরা দুজনেও শেফালিদি এবং জুঁইদির মত ম্যানা দিয়ে আমার শরীর মালিশ করবি নাকি?”
চম্পা মুচকি হেসে বলল, “না, গতকাল ত তোর মাই দিয়ে মালিশ করানোর অভিজ্ঞতা হয়েই গেছে। আজ নতুন কিছু হোক। আজ আমরা দুজনে মিলে তোকে চান করাবো এবং আমাদের ডাঁসা মাই দিয়ে তোর সারা শরীরে সাবান মাখিয়ে দেবো! তুই রাজী আছিস, ত?”
“রাজী মানে? একশো বার রাজী আছি!” আমি হেসে বললাম, “তাহলে চান করার পরেই আমি তোদের গুদে বাড়া ঢোকাবো, কেমন?”
আমি চম্পা এবং জবাকে নিয়ে বাথরুমে ঢুকে গেলাম। চম্পা এবং জবা আমায় সামনে এবং পিছন থেকে জড়িয়ে ধরে শাওয়ার চালিয়ে দিল। আমরা তিনজনেই ভিজে গেলাম। এরপর জবা এবং চম্পা নিজেদের মাইয়ে ভাল করে সাবান মাখালো এবং আমার সারা শরীরে মাই ঘষে দিতে লাগল। শরীরের সাথে সাবান মাখানো নরম অথচ পুরুষ্ট মাইয়ের ছোঁওয়ায় আমার সারা শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে যেতে লাগল। আমি পা থেকে মাথা অবধি সারা শরীরেই দুজনের মাইয়ের উষ্ণ এবং কামুকি চাপ উপভোগ করছিলাম।
একটু বাদে চম্পা আমার বাড়ার ছাল গুটিয়ে দিয়ে নিজের দুটো মাইয়ের মাঝে চেপে ধরল এবং মাইদুটো বাড়ায় ডলতে লাগল। যেহেতু আমার বাড়া লম্বা তাই চম্পা ঐ অবস্থায় আমার বাড়ার ডগায় বেশ কয়েকটা চুমু খেয়ে আমায় আরো বেশী কামোত্তেজিত করে দিল।
এদিকে জবা নিজের একটা আঙ্গুলে বেশী করে সাবান লাগিয়ে আমার পোঁদের গর্তে ঢুকিয়ে দিয়ে এক গাল হেসে বলল, “এই গর্তটা ত ভাল করে ভীতর অবধি পরিষ্কার করিসনা, তাই আমি আঙ্গুল ঢুকিয়ে ভাল করে পরিষ্কার করে দিলাম!” আমার সামান্য ব্যাথা লাগলেও পোঁদের ভীতর জবার সরু আঙ্গুলের খোঁচা বেশ ভালই লাগল।
এর পরে জবা আমার বাড়ায় ভাল করে সাবান মাখিয়ে কাউগার্ল আসনে দুই দিকে পা ফাঁক করে আমার দিকে মুখ করে আমার কোলে বসে পড়ল এবং আমার বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে বলল, “তনু, আমি যে ভাবে তোর পোঁদের ভীতরটা পরিষ্কার করে দিলাম, তুই আমার এবং চম্পার গুদে বাড়া ঢুকিয়ে ভীতরটা পরিষ্কার করে দে! একটু বাদে তোর বাড়া থেকে বেরুনো গাঢ় সাদা ক্রীম দিয়ে গুদের ভীতরটা ধুয়ে দিবি!”
জবা বাথরুমের ভীতরেই স্নান চৌকির উপর আমার কোলে বসে বারবার লাফাতে লাগল, যার ফলে আমার বাড়াটা ভচভচ করে তার গুদের ভীতর ঢুকতে ও বেরুতে লাগল। আমি এক হাতে জবাকে জড়িয়ে ধরে আর এক হাত দিয়ে তার দুলতে থাকা মাইদুটো টিপতে থাকলাম।
আমার পিঠে চম্পা তার সাবান মাখানো লুজলুজে মাই দুটি জোরে চেপে রেখেছিল। অভিজ্ঞ হবার ফলে এই মাগীগুলো চোদনের অনেক কায়দা জানে, তাই এদেরকে চুদতে আমার খূব মজা লাগছিল। ততক্ষণে মালতীদি আমাদের কাজকর্ম্ম দেখতে এল। জবাকে আমার কোলে বসে লাফাতে দেখে মালতীদি হেসে বলল, “উঃফ, কামের পোকাগুলো বাথরুমেই চোদাচুদি আরম্ভ করে দিয়েছে! চম্পা, তোকে ত তাহলে অপেক্ষা করতে হচ্ছে, রে!”
চম্পা সাথে সাথে নিজের গুদটা আমার মুখের সামনে চেতিয়ে দিয়ে বলল, “না, আমিই বা অপেক্ষা করবো কেন! নে তনু, তুই জবাকে ঠাপ মারার সাথে সাথে আমার গুদটা চাটতে থাক! জবার চোদন হয়ে গেলেই আমিও তোর বাড়া দিয়ে আমার গুদের ভীতরটা পরিষ্কার করবো!”
আমি চম্পার রসালো গুদে জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম। যেহেতু চম্পার বাল খূব বেশী ঘন নয় তাই তার গুদ চাটতে এবং ভগাঙ্কুরে খোঁচা দিতে আমার খূব মজা লাগছিল।
পাছে আমার মাল বেরিয়ে গেলে আমি একটু নেতিয়ে পড়ি, তাই দুইবার গুদের জল খসানোর পর জবা আমার কোলের উপর থেকে উঠে চম্পার জন্য সীট খালি করে দিল। চম্পার পছন্দ সামান্য আলাদা, তাই সে ডগি আসনে চুদতে চাইল এবং আমার সামনে পোঁদ উচু করে দাঁড়িয়ে পড়ল।
জবা চম্পার পোঁদে হাত বুলিয়ে আমায় বলল, “দেখেছিস তনু, চম্পা মাগীটা কি হেভী সুন্দর পোঁদ বানিয়ে রেখেছে! আসলে চম্পা সবসময় ডগি আসনে চুদতে ভালবাসে, তাই তার পোঁদের গঠনটা এত সুন্দর! ওর ধারণা ডগি আসনে চোদন খেলে প্রেমিককে গুদের সাথে নিজের পোঁদটাও ভাল করে দেখানো যায়!”
জবা পুনরায় আমার বাড়ায় ভাল করে সাবান মাখিয়ে দিল এবং আমি চম্পার পোঁদ ভাল করে নিরীক্ষণ করার পর পিছন দিয়ে তার রসালো গুদে পড়পড় করে গোটা বাড়া ঢুকিয়ে দিলাম এবং ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার বিচি দুটো চম্পার স্পঞ্জী পাছার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। জবা আমার বিচিদুটো নিজের নরম হাতের মুঠোয় ধরে নিয়ে বলল, “তনু, আমি তোর বিচিদুটো ধরে রেখেছি, যাতে সেগুলোয় কোনও রকম চাপ না লাগে। তুই এবার নিশ্চিন্ত মনে চম্পার গুদে ভাল করে জোরে জোরে ঠাপ দে। ঐ মাগীর আবার জোরে জোরে ঠাপ না খেলে নাকি ক্ষিদেই মেটেনা!”
আমি একহাতে জবার এবং অন্য হাতে চম্পার মাই টিপতে টিপতে ঠাপ মারতে থাকলাম। চম্পা গুদের জল খসিয়ে ফেলল। আমি কোনও রকম ঢীল না দিয়ে তাকে পুরোদমে ঠাপাতে থাকলাম।
না, জবা ও চম্পাকে চুদে দেবার জন্য আমায় আর বিছানায় যেতে হয়নি। বাথরুমেই কাজ সারা হয়ে যাচ্ছিল। চম্পা দ্বিতীয় বার গুদের জল খসানোর পর আমিও আর টানতে পারছিলাম না তাই চম্পার গুদের ভীতরেই ….. হড়হড় করে আমার বীর্য বেরিয়ে গেলো!
চম্পা আমার গাল টিপে আদর করে বলল, “তনু, তুই ত সত্যি খূবই ভাল চুদতে পারিস, রে! ঠাপ মেরে তুই জবা এবং আমার দুজনেরই দুইবার করে গুদের জল খসিয়ে দিলি! খুব কম ছেলেই আমাদের মত দুইখানা চোদনখোর মাগীকে একসাথে পরিতৃপ্ত করে পেরেছে! আমি কিন্তু বলেই যাচ্ছি, আমরা পাঁচজনেই আবার তোর কাছে চুদতে আসবো এবং পরের বার তোকে ফ্রী সার্ভিস দেবো। জবা, তুই রাজী আছিস ত?”
জবা চম্পার কথায় সায় দিল। আমি বললাম, “এখন দুইসপ্তাহ আমি আর তোমাদেরকে চুদতে পারবো না, কারণ আগামী কাল থেকে আমার মর্নিং এবং তারপর ডে শিফ্ট চালু হচ্ছে। এই সময় তোমরা অন্য কোনও ছেলেকে ঠাণ্ডা করো। আমি মালতীদিকে দিয়ে তোমাদেরকে খবর পাঠিয়ে দেবো।”
আমি টানা ছয়মাস পাঁচটা মাগীকেই পালা করে বহুবার চুদেছিলাম। এখন গত দুইমাস ডে শিফ্ট চলার জন্য গ্রুপ চোদন বন্ধ আছে। নাইট শিফ্ট আরম্ভ হলেই আবার মাগীগুলোর সাথে ডে শিফ্ট আরম্ভ করবো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments