সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopiman112 বাংলা চটি কাহিনী (BCK) 02-11-2016

 

Bangla sex story – সেই ঘটনার পর অনেক দিন কেটে গেলো. বোন এখনো সেই ঘটনা ভুলতে পারে নি. আমার সঙ্গে ঠিকঠাক কথাও বলে না এখন. আস্তে আস্তে একটু একটু করে সব ঠিক হতে থাকলো. বোন ও লজ্জায় কাউকে কিছু বলল না. এইভাবে আস্তে আস্তে মোটামুটি ঠিক হতেই আমি মাঝে মাঝে বোনের গায়ে হাত দি. আমরা সব বন্ধুরা হোলির দিনে খুব মজা করি. বাইরে বেরই আর বিভিন্ন মেয়েদের বাড়িতে গিয়ে তাদের রং লাগাই. এই বছরও তার ব্যাতিক্রম হলো না. সবাই মিলে সকালে একসঙ্গে দেখা করলাম.
আমরা ৫ জন বন্ধু ছিলাম. রাহুল, পঙ্কজ, তন্ময়, বিকল্প আর আমি. সবাই মিলে বেরিয়ে লিস্ট তৈরী করলাম কার কার বাড়ি যাওয়া যায়. এইভাবে ঠিক করে প্রত্যেকের বাড়ি গিয়ে তাদের রং মাখাতে থাকলাম. হোলির দিন হলো এমন একটা দিন যেদিন সুন্দরী মেয়েদের সুন্দর শরীরে বীণা বাধায় হাত দেওয়া যায়. আর আমাদের মতো লোফর ছেলেরা তো এই সুযোগ গুলোই খোজে. আমরা সবাই যতো সুন্দরী মেয়ে আছে তাদের বাড়ি গিয়ে প্রত্যেকেরই গায়ে হাতে রং লাগাতে থাকলাম. কেউ কেউ আবার সুযোগ পেয়ে কারো দুধ টিপেও দিত. এইভাবে সবাই খুব মস্তি করতে করতে রং খেলতে খেলতে এলাম.
বেলা বাড়ার পরে দেখলাম লিস্ট মোটামুটি শেষ হয়ে গেছে. এরপর সবাই মিলে ডিসাইড করলাম এবার একটু মাল খেতে হবে. এদিকে এতো মেয়েদের গায়ে হাত দিয়ে সবাই মোটামুটি গরম হয়ে আছে. ভাবলাম মদ খেয়ে ঠিক করতে হবে. এইভেবে মদ এলো চাট্ও এলো. খেতে খেতে সবারই মোটামুটি নেশা হয়ে গেছে. আর নেশার ঘোরে গরম শরীর আরও গরম হয়ে উঠলো. এমন মনে হচ্ছিলো যে এখুনি কাউকে পেতাম চুদে দিতাম. সবাই বলল আরে যেভাবে হোক একটা মাল জোগার কর না চোদার জন্য. তন্ময় বলল চল রেন্ডিখানা যাই. দু একজন তাতে সাইও দিলো. কিন্তু পঙ্কজ বলল দরকার নেই রেন্ডিখানা যাওয়ার. হাতের সামনেই ফ্রেশ মাগী আছে তো. পঙ্কজ এর কথা শুনে সবাই লাফিয়ে উঠলো.
কে বল না, কে বল না. রাহুল বুঝতে পারল পঙ্কজ কার কথা বলছে. আমিও কিছুটা বুঝতে পারলাম কার কথা বলছে. পঙ্কজ আর রাহুল উঠে গেলো কিছুখনের জন্য. ওরা নিজেদের মধ্যে আলোচনা করে নিলো. আমি এবার পরিষ্কার বুঝতে পারলাম কার কথা বলছে. ওরা দিঘা গিয়ে আমার বোনকে যা করেছে তারপর ওদের কাছে আর কিছু বাকি থাকতে পারে না. কিন্তু এখানে আমার আরও দুই বন্ধু আছে. তাদের সামনেও এবার এরা আমার বোনকে নিয়ে কী যে করবে তার ঠিক নেই.
কিছুক্ষন পরে সবাই কে বলা হলো আসল ঘটনা. সবাই মিলে ঠিক হলো ওরা আমার বোনকে রং মাখাতে যাবে. রং মাখিয়ে সেখানে সবাই মিলে চুদবে. আমি বললাম প্লীজ় এরকম করিস না. বাড়িতে মা আছে. পঙ্কজ বলল ঠিক আছে আমরা ওকে ছাদে নিয়ে চলে যাবো. তোর মা তো রান্নাঘরে থাকবে. অনেক করে বারণ করার চেস্টা করলাম কিন্তু ওরা সবাই আমার কথা কানে নিলে তো. এমনিই সবাই গরম হয়ে আছে তার ওপর এরকম চান্স কেউ মিস করে.
এই রকম দিন আর কেউ পাবে না. আমারও মনের মধ্যে একটা আশা জেগে উঠলো. কারণ সেই দিঘা থেকে ঘুরে আসার পর বোনের ওই সুন্দরী কচি শরীরে আর হাত দেবার সুযোগ হয়নি. আমিও আশায় জেগে উঠলাম. ওদের কথায় সায় দিলাম. ঠিক ঠাক করে সবাই মিলে চললাম আমার বাড়ির দিকে. আমরা ৫ জনেই প্রচন্ড গরম হয়ে ছিলাম. আজ যে ভাবেও হোক বোনকে আবার চুদবো. দূর থেকে আমাদের দেখতে পেয়ে বোন বুঝতে পারল এরা ওকে রং মাখাতে এসেছি. সে একবারও সন্দেহ করেনি এরা ওকে নিয়ে কী করতে চলেছে. সে ছুটে গিয়ে দরজা ল্যক করে ঘরের ভেতরে ঢুকে গেলো. আমরা গিয়ে বাইরে থেকে আস্তে আস্তে বোঝাতে লাগলাং সুমানা বেরিয়ে আয়. একটুখানি রং লাগিয়েই চলে যাবো.
সুমানা কিছুতেই দরজা খুলল না. অবশেষে পঙ্কজ মাকে বলল মাসীমা দেখুন না সুমানা দরজা খুলছে না. আপনি একটু বলুন না একটুখানি রং লাগাবো আমরা. আজকের দিনে একটু রং লাগলে কী হবে. তখন মা রান্না ঘর থেকে এসে বোনকে বলল বেরিয়ে আসতে. একটু রং মেখে নিতে. একটু বকেও দিলো বোনকে. বোন বলল আচ্ছা ঠিক আছে খুলছি কিন্তু একটুখানি রং লাগবে. আমরা বললাম হ্যাঁ রে একটু লাগিয়ে চলে যাবো. মা চলে গেলো রান্নাঘরে.
এদিকে বোন আস্তে আস্তে দরজার খিলটা খুলল. আমরা ৫ জন সঙ্গে সঙ্গে হুরমুড়িয়ে ঢুকে পড়লাম. ঢুকে বোনকে আক্রমন করলাম. বোন বাড়িতে একটা থ্রী কোয়ার্টর শর্ট আর টি-শার্ট পড়ে ছিলো. সবাই প্রথমে মুখে রং লাগাতে থাকলো. এদিকে পঙ্কজ বোনকে পেছন থেকে জড়িয়ে ধরলো. বাকিরা সবাই বোনের মুখে গলায় হাতে রং মাখাতে লাগলো. এই সময় পঙ্কজ হঠাত্ করে বোনের টি-শার্ট এর তলা দিয়ে হাত ঢুকিয়ে তার পেট আর নবী তে রং মাখাতে থাকলো. বোন সঙ্গে সঙ্গে বলল পঙ্কজদা একি করছ. পঙ্কজ বলল রং মাখাচ্ছি রানী.. আজ তোমার গোটা শরীরে রং মাখিয়ে তবেই যাবো.
সঙ্গে সঙ্গে রাহুল গলায় রং মাখাতে মাখাতে টি-শার্ট এর ভেতর হাত ঢুকিয়ে দিলো বোনের বুকের মধ্যে. তার দেখাদেখি বিকল্পও একটা হাত আর একটা দুধের ভেতর ঢুকিয়ে দিলো. দুজনে বোনের দুটো দুধে রং মাখাতে থাকলো. বোন বারবার বলছিলো আর না এবার ছেড়ে দাও. পঙ্কজ টি-শার্টটা তুলে ওপর দিকে করে দিয়ে বোনের গোটা পেটে ও নাভিতে রং মাখাতে মাখাতে হাত বোলাতে থাকলো. এদিকে তন্ময় আর আমি দুজনে দুই পা নিয়ে পড়লাম. পায়ের একদম তলা থেকে শুরু করে থাই পর্যন্ত রং মাখাতে থাকলাম. তন্ময় এবার পেটের দিকে উঠে এসে নাভিতে রং লাগাতে লাগলো.
আঙ্গুল দিয়ে বোনের ওই সুন্দর ধবধবে ফর্সা নাভিটা সবুজ রঙ্গে রঁগিয়ে তুলল. আস্তে আস্তে তন্ময় বোনের শর্ট্স এর দড়িও খুলে দিয়ে কিছুটা নামিয়ে দিলো. আমি বললাম এখানে নয়. ছাদে চল. বাকিটা সেখানে করবো. বলে সবাই মিলে বোনকে চাগিয়ে নিলাম ছাদে যাওয়ার জন্য. বোন এবার বুঝতে পারল এরা কী করতে চলেছে. সে চিৎকার করে মা কে ডাকতে গেলো. আমরা তার মুখ বন্ধ করে দিয়ে মাকে হাঁক দিয়ে বললাম মা আমরা একটু ছাদে যাচ্ছি একটু পরে আসব.
মা বলল ঠিক আছে. আমরা সবাই মিলে দোতলার ছাদে উঠে গেলাম. সেখানে গিয়ে শুরু হলো আর এক দৃশ্য. ছাদে ট্যান্কে জল ছিলো. রাহুল এক বালতি জল নিয়ে এসে বোনের গায়ের ওপর ঢেলে দিলো. এরপর বিকল্প রং এর শিশি এনে বোনের গোটা গায়ে ও মাথায় ঢেলে দিলো. রাহুল আবার এক বালতি জল এনে বোনের গায়ে ঢেলে দিলো. বোনের ধবধবে ফর্সা শরীরটা নানা রঙ্গে রাঙ্গিয়ে গেলো.
এরপর রাহুল বোনের টি-শার্ট খুলে দিলো. আর বিকল্প এসে থ্রী কোয়ার্টর প্যান্টটাও খুলে দিলো. এরপর আবার শুরু হলো রং মাখানো. বোনের ওই সুন্দর নরম শরীরটাকে নিয়ে সবাই মিলে রং মাখানোর ছুতোয় ঘাটতে থাকলো. ৫ জন মিলে আমার সুন্দরী যৌবনবতী বোনের অর্ধ উলঙ্গ শরীরটা বিভিন্ন রঙ্গে রাঙ্গিয়ে দিচ্ছিল. আর বোন বলছিলো প্লীজ় ছেড়ে দাও. সবচেয়ে বেশি উৎসাহ ছিলো বিকল্প আর তন্ময়েরর. কারণ ওরা আগে আমার বোনকে অনেকবার দেখেছে কিন্তু এভাবে পায়নি কখনো.
Bangla sex story to be continued ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments