সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ msd1313 বাংলা চটি কাহিনী (BCK) 25-03-2016

 

Bangla choti golpo – আমরা ৪ বন্ধু বিট্টু মানে আমি, সন্তু রাজু র চিন্টু আমাদের বাবা রা ব্যবসা করেন মাসের বাসীর ভাগ সময়ে বাইরে থাকে। আমরা একই সোসাইটি তে থাকি। আমাদের মায়ের প্রত্যেকে ভালো বন্ধু। আমরা সবাই ১২ ক্লাসের পরীক্ষ দিয়েছি। এখন সারাদিন ছুটি।
একসাথে পানু দেখা একে অপরের মা নিয়ে সেক্সের গল্প আমরা করি। আমাদের প্রত্যেকে একে অন্যের ও নিজের মাদেরকে চুদতে চাই। কিভাবে তা করা যাই ভাবতে ভাবতে এই ব্ল্যাকমেলেরর আইডিয়া আসে।
আমাদের মায়েরা সপ্তাহে একবার কিট্টি পার্টি করতো। ওই পার্টি তে ওরা কি করে তার একটা আইডিয়া সন্তু দিয়েছিল। সেটাই কাজে লাগিয়ে। আমরা ৪টি ছোটো হাই কোয়ালিটি ক্যামেরা কিনে প্রত্যেক এর ঘরে লাগিয়ে নি। শনিবার করে ওরা পার্টি করে নেক্সট পার্টি রাজুর বাড়িতে। আমরা এইরকম ৪টি পার্টি পুরো রেকর্ডিং করি, ও জানতে পারি ওরা প্রত্যেকে লেসবিয়ান সেক্স করে।
সেইমতো একটা ছোট ক্লিপ ৪ জনকেই এম এম এস করি আর যথারিতী ওরা বাধ্য হয়ে আমাদের কথা মানতে রাজি হয়। আমরা লোকালয়ের বাইরে আন্ডার কন্সস্ট্রাকশন এক বিল্ডিং ওদের টাইম দিয়ে আসতে বলি।
এরপরের ঘটনা বলার আগে, ৪ জনের বর্ণনা দিয়ে দি, সবার বয়স ৩৫ থাকে ৩৮ এর মধ্যে। আমার মা অনিতার ফিগার ৩৬-৩২-৪০ গায়ের রং ফর্সা। রাজুর মা মৌসুমি ৫ফুট ৩ইঞ্চি, ফিগার ৩৮-৩২-৪২ গায়ের রং ফর্সা।
সন্তুর মা মিতা ৫ফুট ২ইঞ্চি, ফিগার ৩৬-৩০-৪২ খুব ফর্সা। চিন্টুর মা অনিমা ৪ফুট ১০ইঞ্চি, ফিগার ৩৮-৩৪-৩২ মাঝারি গাঁয়ের রঙ।
নির্দিষ্ট দিন দুপুর ২টোর সময়ে ৪ মাগী আমাদের বলা জায়গায় হাজির হল। জায়গাটা পরিত্যাক্ত। প্ল্যান মাফিক আমরা মুখ ঢেকে ওদের কাছে গেলাম।
ওদের হাত মুখ চোখ বেঁধে নিয়ে এলাম বেসমেন্টে এর শেষে, ওখানে দুজন সিকিউরিটি গার্ড থাকে ওদের আগে টাকা খাইয়ে রেখে ছিলাম। আর ওদের ক্যামেরা ফোন নিয়ে নিয়েছিলাম।
কিন্তু ৪ মাগীকে দেখে ওরা বললো চুদতে দিতে হবে। ওদের রাজি করলাম ওরাও পাবে ঠিক সময়ে। আমাদের কথা মতই মাগী গুলো ড্রেস পড়েছিল পাতলা শাড়ী, পিঠ খোলা ব্লাউস। ওদের নিয়ে যাতে যাতে আমরা সবাই ওদের পাছা দুধ টিপতে থাকি।
ওদের একসাথে ৪টা চেয়ার এ হাত বেঁধে বসিয়ে। চোখ খুলে দি। তারপর আমরাও মুখের ঢাকা খুলে দি। এবং ওদের সব ঘটনা বলি।
৪ বন্ধু ও ৪ মায়ের টর্চার্ড সেক্সের Bangla choti golpo
ওরা নিরুপায়, ওদের বেশ্যা হওয়া ছাড়া উপায়ে নাই। ওদের মুখ খুলতেই ওরা মিনতি করতে থাকে কিন্তু আমাদের বাড়া দাঁড়িয়ে গেছে মাগীগুলোকে পেয়ে,
৪ জনে বাড়া বার করে ওদের মুখে ঢুকিয়ে চুলের মুটি ধরে মুখ মারতে থাকি, অদলবদল করে , ২০ মিনট মুখ চুদে মাল ফেলি।
তখনও ওদের লাংটো করিনি, ওরা অঝোরে কাঁদতে থাকে, আমরা ভোট দি কে কত ভালো চুষেছে। মৌসুমী আর অনিমা ভালো নাম্বার পাই, বাজে স্কোর করে অনিতা মানে আমার মা র মিতা,
আমরা ঠিক করি ওরা শাস্তি পাবে, নিজের ছেলের হাতে। আর কঠিন শাস্তি , ৪ জনের হাত খোলা হলো আর ব্রা প্যান্টি পরে দাঁড় করানো হলো। প্রত্যেকে লাল ব্রা ও প্যান্টি আমাদের কথা মতো পড়েছিল,শুধু আমার মা সাদা পড়েছিল।
এতে রাজু রগে গিয়ে, আমাকে বললো তোর মাগীটা কে এর শাস্তি পেতে হবে। আমি রাজুকে বললাম, তুই কর যা করার। মা কাঁদতে থাকে আর রাজুর পায়ে ধরে ক্ষমা চাইতে থাকে। আমরা প্রথমে ভুল চোষার জন্য দুজন কে ৫০ বার কান ধরে উঠবস করতে বলি।
বাকি দুজন লাংটো হয়ে কান ধরে দাঁড়িয়ে থাকবে। ওরা উঠবস শুরু করতেই ওদের দুধ আর পোঁদ এর দুলানি দেখে আমাদের বাড়া আবার দাঁড়িয়ে যায়।
বাকি দুজন কে তখন হাটু গেড়ে বোস করিয়া ৪ জনের বাড়া চুসাই। ওরা কোনমতে ৫০ পূরণ করে মাটিতে লুটিয়ে পরে। ওদের পা কাপতে থাকে।
আমরা তখন অনিমা আর মৌসুমীকে দিয়ে বাড়া চোষাতে ব্যাস্ত। পুরো ২০ মিনিট চুষিয়ে ওদের মুখে মাল ঢেলে দিলাম। চিন্টু গিয়ে অনিতা আর মিতার হাত পিছনে বেঁধে দিয়ে। ওদের দুজন কে আগেই লাংটো করা হয়েছিল। আবার মৌসুমী আর অনিমাকে লাংটো করা হলো। কিন্তু ওরা শাস্তি পাবে না।
সাদা ব্রা প্যান্টি পড়ার জন্য। আমার মা কে রাজু চুলের মুটি ধরে টেন আমাদের সামনে নিয়ে আসে। আর আমাকে বলা হয় ওকে শাস্তি দিতে কিন্তু কোনো মায়া দয়া নয়।
আমি প্রথমে মা কে টেবিলের উপর উল্টো করে ঝুঁকে থাকতে বলি। তখন সবার সামনে ফর্সা গাঁড়ে একটা কঞ্চি বেত নিয়ে মাগীর পোঁদে বুলাতে থাকি।
মা ভয়ে চিৎকার করে বলে আমাকে মারিস না। তোরা যা বলবি শুনাবো, আমি তোদের রেন্ডি , এই শুনে আমরা খুব হাসি। কিন্তু বাকি মাগী গুলো ভয়ে কাঁপতে থাকে।
সন্তু বলে ২৫ ঘা বেত লাগা। সপাং সপাং……সপাং একের পর এক ৭ ঘা মারি আর মাগী ছটপট করতে থাকে। পাছা লাল হয়ে ফুলে ওঠে। সন্তু এসে সরু করে সপাং সপাং ৫ ঘা, মাগী অঝোরে কান্না শুরু করে। বাকি আছে মাগী এই বলে রাজু ওর পিঠে,ও পায়ে বেত মারতে থাকে। ২৫ ঘা শেষ হলো, চিন্টু বললো হয়নি মাগীকে আরো শাস্তি পেতে হবে।
চিন্টু এগিয়ে এল আর মায়ের লাল ডগ ডগ করা লাল পাছা জোরে জোরে টিপতে লাগলো , জ্বলনের চোটে মাগী চিন্টুর পায়ে পরে বলতে লাগলো আমাকে কুত্তি বানিয়ে চোদ, কিন্তু আর অত্যাচার করিস না।
এই কথা শুনে রাজুও মাগীর দুধ কচলাতে লাগলো, সঙ্গে চললো চড় থাপ্পড়, কিছুক্ষন চলার পর, ওরা মা কে নীলডাউন, করে রাখলো।
আবার শুরু হলো বাড়া নিয়ে খেলা। এরপর মৌসুমী মিতা আর অনিমা ৩ মাগীকে পরপর কুত্তি এর মতো করে বসানো হলো ফর্সা পাছা আর মাঝে পরিষ্কার গুদ দেখে বাড়া নিজেই দাঁড়িয়ে টং। আমি বাদে বাকি ৩ জন ওদের কোমর খামচে ধরে চোদন শুরু করলো, এত জোরে চোদন হচ্ছিল যে, মাগী গুলো মাগো আহঃ ইহা ওহ লাগছে মরে যাবো, আস্তে ইয়েস ,, অনবরত চিৎকার করছিলো।
২৫মিনিট জোর চোদন আর চরম ঠাপ খেয়ে সবাই মাল খসালো।
সন্তু সঙ্গে সঙ্গে আমার মা কে তুলে মেঝেতে গুদ চিরে শুয়ে দিয়ে হাত পা টানটান করে বেঁধে দিলো। এরপর আমি বাড়া ঠাটিয়ে নিজের সব রাগ ওই মাগী গুলো না চুদতে পাওয়ার সব রাগ মাগীর গুদে মেটাবো,
বেশ্যা র চেয়েও নির্মম ভাবে চুদতে লাগলাম। শালী জত চিৎকার করতে থাকে তত জোরে চুদতে থাকি দুধ টিপে কচলে থাপ্পড় মেরে চুল টেনে মাগীকে চুদি ২০মিনিট। এইরকম ভাবে জোরে জোরে চুদে ওর সারা মুখে বাড়ার রস দিয়ে ভরে দি।
তাও শান্তি পেলাম না, মাগীর গুদে খামচাতে থাকি। ততক্ষন বাকি মাগী গুলো কেও এইভাবে বেঁধে দেয়া হয়েছে। এরপর উঠে সন্তু সিকিউরিটি গার্ড দুজনকে ডাকে আনাতে ওরা তো আনন্দে পাগল।
ওদের দেখে মাগী গুলো আরো ভয়ে শিউড়ে ওঠে। ওরা সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে লাংটো হয়ে আলাপালি করে কারুর মুখ গুদ চুদতে লাগলো।
কালো মোটা আখাম্বা বাঁড়া দিয়ে ৪ মাগীকে আধা ঘন্টা ধরে চুদে মাল খসালো। সিকিউরিটি গার্ড ২ জন এর খুশির কিনারা নেই, বাঁড়া নাচাতে নাচাতে বলে বাবুরা এই মাগীদের ডবকা পোঁদ মারার অনুমোতি দেবেন।
পোঁদ মারার অনুমোতি দিলাম কি না একটু পরেই পোস্ট করছি …….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
5 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments