সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 31-01-2016

 

Paribarik Chodacudir Bangla choti golpo 3rd part
তারপর কখন যে উঠে চলে গেল আমি বুঝতেই পারিনি. আমার যখন ঘুম ভাঙ্গে তখন প্রায় ১০ টা. ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে নাস্তা করতেই. আমার বোনেরা বলল কি রে এত বেলা করে উঠলি রাতে কি অনেক পরিশ্রম হয়েছে নাকি?
আমি বললাম- হবে না কতদিন পরে আসলাম না করে কি থাকতে পারি. বোনেরা বলল শুধু মাকে করলে হবে আমাদের করবি না. নাকি মাকে পেয়ে আমাদের ভুলে গেলি? আমি বললাম- আরে না তোমাদেরও চুদবো ঠিক সময়ে আর যদি চাও এখনও চুদতি পারি তোমাদের. তারা বলল ঠিক আছে তাহলে একবার হয়ে যাক. কিন্তু বাধ সাধলো মা বলল- এখন করতে হবে না. সারা রাত তো আমাকে চুদলি আবার সকালেও চুদলি তাও তোর মন ভরে নি. এখন একটু রেস্ট নে কেউ তো আর পালিয়ে যাচ্ছে না সবাইকে চুদতে পারবি. বোনেরা আর কিছু বলল না. আমি বললাম- ঠিক আছে তাহলে আজ রাতে তোমাদের তিনজনকে এক সাথে চুদবো.
সবাই দুপুরে খাওয়া দাওয়া সেরে আমরা ৩টার দিকে সেজ ভাইয়ের জন্য মেয়ে দেখতে গেলাম. মেয়ে অবশ্য আগে থেকেই পছন্দ করা ছিল. শুধু আমার জন্য অপেক্ষা ছিল তাদের. মেয়ে আমার খুব পছন্দ হল দারুন একটা মাল. একদম অল্প বয়স ১৭/১৮ বছরের মতো হবে এস এস সি পরীক্ষা দিয়েছে. আমি তো মনে মনে অনেক খুশি. একে চুদতে পারবো খুব শীঘ্রই. কথাবার্তা পাকা করে আমরা সবাই বাড়ি ফিরছিলাম. আমি হুন্ডাতে আর বাকি সবাই গাড়িতে. সন্ধ্যায় আমরা বাসায় ফিরলাম.
বাসায় ফিরেই সবাই যার যার কাছে ব্যস্ত শুধু ছোট আপু ছাড়া আমি এই সুযোগে ছোট আপুকে আমার রুমে নিয়ে গেলাম. প্রায় ১ ঘন্টার মতো তাকে ২ বার চুদলাম তারপর আমরা বের হতেই বাবা এসে ঘরে ঢুকলো. তখন আমরা আবার সবাই গল্প করতে লাগলাম. আমি মাকে ইশারা দিয়ে ডেকে বাইরে নিয়ে গিয়ে বললাম বাবাকে বুঝিয়ে সুঝিয়ে ঘুমাতে যাওয়ার জন্য বলতে আজ আমরা চারজন এক সাথে থাকবো. টিভি দেখতে আর গল্প করতে করতে প্রায় ১২টা বেজে গেল. সবাই যার যার মতো ঘুমাতে গেল.
বাবা উঠছে না দেখে মাকে আমি ইঙ্গিত দিলাম. মা বাবাকে বলল এই তুমি ঘুমাতে যাও আমরা আরো কিছুক্ষন টিভি দেখবো আর আমি তৌফিকের সাথে ঘুমাবো. বাবা হয়তো বুঝতে পেরেছে যে আজও আমি মাকে চুদবো. তাই কোন কিছু না বলে আরো কিছুক্ষন টিভি দেখে ঘুমাতে চলে গেল. আর আমরা প্রায় ১ টার দিকে আমি দুই আপু আর মা এক সাথে আমার রুমে ঢুকলাম.
রুমের ঢুকার সাথে সাথে বড় আপু বললো ওদের দুজনকেই তো চুদলি এখন আগে আমাকে চোদ তারপর ওদের চুদিস. আমি বললাম- ঠিক আছে আপু তোমার কথাতো আমার মানতেই হবে কারন তোমার জন্যই আজ আমি সবাইকে চুদতে পারছি বলে মা আর ছোট আপুকে বললাম তোমরা এক কাজ কর আমি যখন বড় আপুকে চুদবো তখন তোমাদেরও আদর করবো বলে আমি বড় আপুকে ধরে চুমু দিতে থাকি আর আপুও আমাকে চুমু দিতে থাকে তারপর আমরা একে অপরের ঠোট জিহ্ব চুষলাম.
আমি আপুর পরনের শাড়িটা খুলে দিলাম তারপর আপুর ব্লাউজের হুকটা খুলতেই আপু এক হাত দিয়ে ব্লাউজটা নিচে ফেলে দিল আর আমি আপুর পাকা পেপের মতো দুধগুলো কচলাতে থাকলাম আর চুষতে লাগলাম. ও দিকে মাকে নেংটা করে ছোট আপু মার গুদ চুষতে লাগলো. আমি বললাম এতো একদম ব্লু ফিল্মের মতো অবস্থা. আমি বড় আপুর দুধ চুষতে চুষতে আপুর ছায়ার দড়িটা এক টানে খুলে দিতেই ওটা নিচে পরে গেল আর আমি আপুর পরিস্কার গুদে হাত বোলাতে লাগলাম.
দেখলাম আপুর গুদটা একদম রসে ভিজে গেছে. আমি আপুকে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিলাম তারপর তার গুদের রস খেতে লাগলাম. আপু পাগলের মতো কাতরাতে লাগলো. বুঝতে পারলাম অনেক হয়তো চোদা খেতে পারে নি তাই এই অবস্থা. আমি কিছুক্ষন চোষা ও চাটার পর আপুকে আমার ধনটা ধরেয়ে দিলাম তারপর মাকে বললাম আমার কাছে আসতে মা আসতেই আমি মার দুধ টিপতে আর চুষতে লাগলাম আর ছোট আপু মায়ের ভোদা তখনো চাটছিল.
এভাবে প্রায় ২০ মিনিট একে অপরকে চুষে চেটে উত্তেজিত করে তুললাম তারপর আপু বলল-
বড় আপু: নে এবার ঢোকা বলে গুদটা কেলিয়ে দিয়ে চিৎ হয়ে শুয়ে গেল.
আমি: আপু তোমার গুদটা এখনো সেই ১২ বছর আগে দেখার মতো আছে. আরো অনেক সুন্দর হয়ে গেছে বলে আমার ধোনটা সেট করে আস্তে একটা চাপ দিতে অর্ধেকটা ঢুকে গেল.
বড় আপু: মাগোওওওও বলে চিৎকার দিয়ে উঠল.
আমি: কি রে আপু ব্যথা পেলি নাকি?
বড় আপু: তা তো একটু পাবোই তোরটা তো অনেক বড় আর মোটা. আমার বড় আর দেবরের ২ টা মিলালে তোর একটার সমান হবে.
আমি: চিন্তা করিস না আমি যতদিন থাকবো তুই এখানেই থেকে যাস আমি তোকে প্রতিদিন চুদে সুখ দেব.
বড় আপু: চেষ্টা করবো দেখি তোর দুলাভাইকে বলে রাজি করাতে পারি কি না.
আমি ঠাপের গতি বাড়িয়ে আপুকে চোদা শুরু করলাম আর ছোট আপুকে বললাম তার গুদটা বড় আপুর মুখের উপর রাখতে যাতে সে চুষতে পারে. ছোট আপু ঠিক সেই রকম করল. আর তখন মা বসে বসে আমাদের কান্ড দেখছিল. আমি মাকে বসে থাকতে দেখে বললাম- মা তুমি বসে আছো কেন তুমিও ছোট আপুর দুধগুলো টিপে আর চুষে দাও. আমি পারবো না মা জবাব দিল. আমি আর কোন কিছু না বলে বড় আপুকে ঠাপাতে থাকি.
আপু জোড়ে জোড়ে নি:শ্বাস নিয়ে বলল চোদ ভাই জোড়ে জোড়ে চোদ অনেকদিন এমন চোদা খায়নি. আমি জোড়ে জোড়ে চুদতে লাগলাম. তারপর এক পর্যায়ে আপুকে বললাম এবার তুই আমাকে চোদ আমি চিৎ হয়ে শুই তারপর তুই আমার উপর উঠে ভোদায় ধন ঢুকিয়ে উঠা নামা কর আমি ছোট আপুর গুদটা একটু চেটে দেই. যেই বলা সেই কাজ আপু আমার উপর উঠে ধনটা গুদে ঢুকিয়ে কিছুক্ষন উঠানামা করল আর আমি ছোট আপুর গুদটা ভালো করে চুষে চেটেপুটে তার গুদের কামরসগুলো খেয়ে নিচ্ছিলাম.
কিছুক্ষন এভাবে চোদার পর আপু বলল আমি আর পারছি না আর বের হবে মনে হয়. আমি বললাম তাহলে এক কাজ কর. তুমি হাত পা চারটার উপর ভর দিয়ে থাকো আমি পিছন থেকে তোমাকে চুদি. আপু সেভাবেই পজিশন নিল আর আমি আপুর দুধ দুইটা মুঠ করে ধরে জোড়ে এক ধাক্কায় আমার ধনটা আপুর ভোদায় ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলাম কিছুক্ষন ঠাপানোর পর আপুর কামরস ছেড়ে দিল. যার ফলে আমি যতবারই ঠাপ দিচ্ছি এ অসাধারণ আওয়াজ হচ্ছে পচ পচ পচ পচাত পক পক পকাত. আর আপু সুখে আহহহহ আহহহহ উহহহহ উহহহহহ করে শিৎকার করছে.
এভাবে প্রায় ২৫ মিনিট চোদার পর পরম তৃপ্তিতে আমি আপুর গুদের ভিতর বীর্যপাত করলাম. তারপর মা আর আপুদের নিয়ে এক সাথে কিছুক্ষন শুয়ে রইলাম.
কিছুক্ষন শুয়ে থাকার পর মা উঠে বলল এবার আমার পালা বলে মা আমার ধনটা চোষা শুরু করল আর অল্প কিছুক্ষনের মধ্যেই আমার ধনটা খাড়া শক্ত হয়ে গেল. আমি দেরি না করে প্রায় ৪৫ মিনিট ধরে বিভিন্ন স্টাইলে মাকে চুদে মার সারা শরীরে বীর্যপাত করলাম.
তারপর ক্লান্ত শরীরে আবার কিছুক্ষন শুয়ে রইলাম. তখন রাত প্রায় ৩ টা. আমি ছোট আপুকে বললাম- এবার তোমার পালা তাই না? আপু বলল- আমিতো কখন থেকেই গুদে ধন নেয়ার জন্য অপেক্ষা করছি. দেখ আমার গুদটা কেমন ভিজে জবজব করছে? আমি দেখে আসলেই আপুর গুদ দিয়ে অনেক কামরস বের হচ্ছিল. আমি বললাম একটু অপেক্ষা কর এই দুই মাগিকে চুদে একটু ক্লান্ত লাগছে. জিরিয়ে নেই তাহলে তোমাকে অনেকক্ষন ধরে চুদতে পারবো. আপু বলল- সেটা ঠিক বলেছিস, মাগিদের বয়স হলে কি হবে শরীরের আর গুদের জ্বালা এখনো কমে নি.
Paribarik Chodacudir Bangla choti golpo চলবে …..

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments