সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 31-01-2016

 

Paribarik Chodacudir Bangla choti golpo 4th part
আমি ৩০ মিনিটের মতো রেস্ট করার পর আপুকে বললাম নে আমার ধনটাকে খাড়া কর এবার তোকে চুদবো। আপু ঠিক আছে বলে কিছুক্ষন মুখে নিয়ে চুষলো তারপর তার দুধের মাঝখানে থুথু দিয়ে আমার ধনটা দুধের মাঝখানে রেখে উপর নিচ করতে লাগলো আমার তখন খুব ভালো লাগছিল আপুর দুধগুলো ছিল অনেক বড় বড় আর শক্ত। কিছুক্ষনের মধ্যেই ধনটা একদম টন টন করে খাড়া হয়ে গেল। আর আমি বুঝলাম আজ এই তিন মাগিকে আমার পুরো রাত ধরে চুদে সুখ দিতে হবে।
আমিও দেরি না করে আপুকে চোদা শুরু করলাম। বলা বাহুল্য মা আর বড় আপুর চেয়ে ছোট আপুর শরীরটা খুব আকর্ষনীয় ছিল আর গুদটাও অনেক টাইট ছিল। তাই ছোট আপুকে চুদে অনেক মজা পাচ্ছিলাম। পর পর দুইবার মা আর বড় আপুকে চোদার পর এবার মালটা বের হতে অনেক সময় লাগবে আমি তা জানতাম। তাই বিভিন্ন পজিশন নিয়ে ছোট আপুকে চুদতে লাগলাম। প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট মাগীকে চুদলাম। আমি যখন ছোট আপুকে চুদছিলাম তখন মা আর বড় আপু ঘুমাচ্ছিল।
যখন বুঝলাম আমার বীর্য বের হবে তখন আমি ছোট আপুর ভোদা থেকে ধনটা বের করে তার মুখের ভিতর ভরে দিলাম সেও ললিপপের মতো আমার ধনটা চুষতে লাগলো। ৫ মিনিটের মতো চুষার পর আমি কয়েকটা ঠাপ দিয়ে মুখের ভিতর সব বীর্য ঢেলে দিলাম আর আপুও কোৎ কোৎ করে সব খেয়ে নিল। তারপর আমি আর ছোট আপু মা আর বড় আপুর সাথে শুয়ে ঘুমিয়ে পরলাম।
এভাবে প্রায় এক মাস কেটে গেল আর এই এক মাস মা, দুই আপু, বড় ভাবি, মেজ ভাবি, দুই ভাতিজিসহ সবাইকে ইচ্ছেমতো চুদলাম আর এর মধ্যে আমার সেজ ভাইয়ের বিয়েও হয়ে গেল খুব ধুমধামের সাথে। বিয়ের ঝামেলায় ৩/৪ দিন ঠিকমতো চুদতে পারিনি কাউকে। তাছাড় ঘর ভর্তি ছিল মেহমান। তবে বিয়ের দিন রুমের স্বল্পতার কারনে আমার সাথে আমার দুই ভাতিজির থাকার ব্যবস্থা হল। আমিতো মহাখুশি। যাক অবশেষে আজ এদের দুই বোনকে ভালো করে চুদতে পারবো। যাই হোক সবাই যার যার মতো শুয়ে পরলো।
আমি যখন রুমে যাই তখন দেখি আমার দুই ভাতিজি নিচে বিছানা করছে ঘুমানোর জন্য। আমি দরজাটা লাগিয়ে তাদেরকে বললাম কি রে নিচে বিছানা করছিস কেন? আজ কি আমি তোদের ঘুমাতে দেব বলে মনে হয় তোদের? তারা বলল- তাহলে আমরা কোথায় ঘুমাবো?
আমি বললাম- ওটা ওখানে যেভাবে আছে সেভাবেই থাক তোরা আমার সাথে খাটে ঘুমাবি তখন এখন না পরে বলে আমি তাদের দুই বোনকে কাছে টেনে নিয়ে দুইজনকে দু’পাশে বসালাম। তারপর প্রথমে ছোট ভাতিজিকে কিস করলাম আর তার দুধগুলো ইচ্ছেমতো টিপলাম। তার দুধগুলো অনেক ছোট একদম এক মুঠ ভর্তি হয়ে যায়। কিছুক্ষন তাকে টিপার পর এবার বড় ভাতিজিকে কিছুক্ষন কিস করলাম আর দুধ টিপলাম তারপর দুজনকে কাপড় খুলতে বলে আমি নিজেও পরনের কাপড় খুলে নিলাম। তাদেরকে বললাম আজ রাত শুধু আমরা ফুর্তি করবো তিনজন এক সাথে। তখন বড় ভাতিজি বলল- চাচ্চু তুমি আগে ওকে চোদ তারপর আমাকে চুদবে। আমি বললাম কেন রে? সে বলল- পরে বলবো। আমি বললাম ঠিক আছে বলে ছোট ভাতিজিকে আদর করা শুরু করলাম।
যখন বড় ভাতিজিকে চুদছিলাম তখন তাকে জিজ্ঞেস করলাম কিরে তুই পরে চুদতে বলেছিস কেন বললি না যে?
সে বলল- আমি জানি যে তুমি প্রথমবারের চেয়ে দ্বিতিয়বার বেশিক্ষন চুদতে পারো এজন্যই আমি পরে চুদতে বলছি তোমাকে। আমি বললাম ও এবার বুঝলাম। তাদের দুই বোনকে একে একে সারা রাত পালা করে চুদলাম। এর মধ্যে বড় ভাতিজিকে ২ বার আর ছোট ভাতিকে ৩ বার চুদলাম। তারপর তাদেরকে সাথে নিয়ে মাঝ রাতের দিকে ঘুমিয়ে পরলাম। রাতটা খুব ভালই কাটলো আমার। সকালে একটু দেরি করেই তিনজন উঠলাম। কয়েকজন ছাড়া আর সবাই জানে রাতে কি হয়েছে।
এভাবেই আরো কয়েকদিন কেটে গেল। একদিন আমি মাকে জিজ্ঞেস করলাম-
আমি: মা তুমি কি বাবাকে রাজি করিয়েছো?
মা: কোন ব্যাপারে?
আমি: ভুলে গেলে নাকি? তোমাকে না বললাম আমি আর বাবা মিলে তোমাকে চুদবো?
মা: ও হ্যাঁ বলেছি তোর বাবার নাকি লজ্জা করবে।
আমি: তুমি বল লজ্জা করবে না যদি চুদতে না চায় অন্তত বাবা যেন সাথে থাকে সেটা বল?
মা: ঠিক আছে আজই তাকে রাজি করাবো।
দিন পেরিয়ে রাত হল। আমি খাওয়া দাওয়া করে মাকে ইশারায় জিজ্ঞেস করতেই হ্যাঁ সুচক জবাব দিল। আমিতো খুশিতে আত্মহারা। আমার অনেকদিনের আশা আজ পূর্ণ হতে চলল। বাবার সামনে মাকে চুদবো। ভাবতেই অবাক লাগছে আমার। যাই হোক রাতে আমি যখন আমার রুমে গেলাম। কিছুক্ষন পর দেখলাম মা বাবাকে নিয়ে আমার রুমে ঢুকলো। বাবা চুপচাপ কিছু বলছে না। আমি বিছানায় বসা ছিলাম দেখে মাও বাবাকে নিয়ে আমার পাশে বসল। মা বসার সাথে সাথেই আমি মার দুধ টেপা শুরু করি আর কাপড়ের উপর দিয়েই মার ভোদায় হাত বোলাতে লাগলাম।
দেখি বাবা কিছুটা বিব্রতবোধ করছে। আমি বাবাকে বললাম-
আমি: বাবা তুমি কি রাগ করছো যে আমি তোমার বৌয়ের দুধ টিপছি আর ভোদায় হাত দিচ্ছি?
বাবা: কিছু বলল না।
আমি: কি বাবা কিছু বলছো না কেন, কিছু একটা বল?
বাবা: আমি কি আর বলবো, তোর মা যদি তোকে দিয়ে করে আরাম পায় আমার আর করার কি আছে। তবে এটা আমি কখনো আশা করিনি।
আমি: বাবা আমরা কি যা চাই তা পাই কখনো, আবার দেখা যায় অনেক সময় যেটা চাই না সেটা আমরা খুব সহজেই পেয়ে যাই।
বাবা: তা ঠিক কিন্তু তাই বলে নিজের ছেলের শারীরিক সম্পর্কটা করা কি ঠিক তাছাড়া লোকজন জানলে কি হবে একবার ভেবে দেখছিস?
আমি: মা ছেলের শারীরিক সম্পর্ক হয়, কোন সমস্যা নাই এতে আর লোকজন জানবে কি করে এটাতো আর আমাদের ঘর থেকে বের হচ্ছে না।
বাবা: তাই বলে তুই তোর মাকে আমার সাথে মিলে করতে চাস?
আমি: তাতে সমস্যা কি, আমরা যেহেতু একে অন্যের সব গোপন কথা জানি সেহেতু এটা আর বাদ রেখে লাভ কি। আসো এক সাথে মাকে চুদি অনেক মজা হবে।
এতক্ষন মা আমাদের কথা শুনছিল এবার মা মুখ খুলল, বলল- ও তো ঠিকই বলছে সবাই যেহেতু সব কিছু জানি তাহলে আর তুমি মানা করছো কেন, আর ওর যেহেতু এত ইচ্ছে তোমার সাথে মিলে আমাকে চুদবে তুমি আর নিষেধ করো না।
বাবা: আমিতো নিষেধ করছি না, করলেতো অনেক আগেই করতাম।
আমি: তার মানে তুমি রাজি?
বাবা: তুই কর আমি দেখবো।
মা: এইতো এবার ঠিক আছে। নে তুই শুরু কর। আমাদের করা দেখলে তোর বাবা ঠিকই আসবে।
Paribarik Chodacudir Bangla choti golpo চলবে …..

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments