সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 30-07-2018

 

Mature Bangla Choti – কল্পনা দেবী মদনবাবুর ল্যাংটো শরীরের সাথে দ্বিতীয় রাউন্ড ঠাপন খাবার পরে শীততাপনিয়ন্ত্রিত বেডরুমে বিছানায় শুয়ে মৌজ করছিলেন । কল্পনা লদলদে শরীরটা পুরো ল্যাংটো। মদনবাবুর মুখে নিজের একটা মাই-এর বোঁটা গুঁজে দিয়ে চোখ বুজে আছেন। পাশে তাঁর সাদা দামী চিকনের কাজ করা কামোত্তেজক পেটিকোট মদনের বীর্যে মাখামাখি ।
এখন ঘড়িতে প্রায় তিনটে । বাইরে প্রচন্ড রৌদ্র। এমন সময় ফ্ল্যাটের দরজার সামনে দাঁড়ানো এক আগন্তুক । কলিং বেল বেজে উঠলো। কল্পনা খুব বিরক্ত হলেন। মদনের কামনেশা কেটে গেলো। কল্পনা নিজের পেটিকোটটা মদনের ল্যাংটো শরীরের উপর মেলে দিয়ে কোনোরকমে মদনের লেওড়াটা পুরোপুরি ঢেকে দিলেন। নিজের হাতকাটা নাইটি আর একটা ফ্রেশ লাল পেটিকোট পরে সোজা বেডরুম থেকে চলে এলেন সদর দরজার কাছে।
“কে?”- বলে বিরক্তি কন্ঠে বললেন কল্পনা।
“আমি শীলা”—–।শীলা নায়ার । কল্পনার এক বান্ধবী। বয়স পঁয়ত্রিশ । স্বামীর রুগ্ন শরীর । কামসুখ থেকে বঞ্চিতা মহিলা। মালয়ালম । কিন্তু দীর্ঘ দিন এই কোলকাতায় থাকার জন্যে খুব ভালো বাংলা বলেন। একটি ছেলে। কিন্তু এই ছেলে শীলার ধ্বজভঙ্গ স্বামীর বীর্যে জন্ম নেই নি। ছেলেটির বয়স দশ। শীলা এক মারোয়াড়ি কোম্পানির চীফ ম্যানেজারের পি এ। ঐ ম্যানেজার শীলাকে খুব চোদেন। তাঁর বীর্যে জন্ম হয় ছেলের। প্রচন্ড কামুক মহিলা শীলা।
শীলাকে হাসিমুখে দরজা খুলে দিলেন কল্পনা। কিন্তু কল্পনা দেবীর বিধ্বস্ত চেহারা দেখে এই কামুকি মহিলা শীলা নায়ার কি রকম একটা দৃষ্টিতে দেখতে লাগলেন কল্পনাদিদিকে। “কি গো দিদি,তোমার এই অবস্থা কেন?শরীর খারাপ নাকি?”-শীলা প্রশ্ন করলেন কল্পনাদেবীকে। সাথে সাথে চুপ করার ইশারায় কল্পনা দেবী শীলাকে ড্রয়িং রুমে সোফাতে বসিয়ে খুব নীচু স্বরে শীলার কানে কানে বললেন -” আমার বিছানায় শুয়ে আছেন এক ভদ্রলোক । তিনিই আমার এই দশা করেছেন। এই দুপুরেই তিনি আর আমি খুব এনজয় করলাম রে। ভালোই জিনিসটা ওনার। বেশ মোটা আর লম্বা । তোর পছন্দ হবে রে দুষ্টু ।”-বলে ফিসফিস করে সংক্ষেপে ভীড় বাস থেকে এই পর্যন্ত পুরো ঘটনাটা শীলাকে বললেন।
এদিকে বাড়িতে কেউ এসেছে বুঝতে পেরে মদনবাবু কল্পনাদেবীর পেটিকোট টা দিয়ে নিজের বীর্য রসে জ্যাবজ্যাব করা পুরুষাঙ্গটা আর অন্ডকোষটা মুছে নিজের পোশাক নিয়ে সোজা এটাচ্ড বাথরুমে ঢুকে গেলেন। বাথরুমে ঢুকে দেখলেন কল্পনার রসে ভেজা সেই লাল রঙের ফুলকাটা কাজের দামী প্যান্টি। এই প্যানটি ভিজিয়ে দিয়েছেন মদনবাবু কল্পনাদেবীর পাছাতে লেওড়াটা ঘষে ভীড় বাসে।
মদনবাবু একদৃষ্টিতে দেখতে লাগলেন কল্পনা দেবীর লাল প্যান্টি। সেটা নিয়ে কচলাতে শুরু করলেন নিজের ধোনটা। বেশ লাগছিল। বিদেশী পারফিউম মাখা প্যানটি। নাকে নিয়ে শুকতে খুব সুন্দর লাগছে। আর বেশী দেরী না করে মুখ হাত সাবান দিয়ে ধুইয়ে বাথরুমে রাখা কল্পনার একটা লাল রঙের ফুলকাটা কাজের পেটিকোট দিয়ে নিজের ল্যাংটো শরীরটাকে খুব ভালো করে মুছে পোশাক পরে বেরোলেন টয়লেট থেকে। বিছানার পাশে একটা চেয়ারে বসলেন।
এদিকে কল্পনাদেবী ড্রয়িং রুমে সোফাতে শীলা নায়ার-কে বসিয়ে রেখে শোবার ঘরে এলেন মদনের কাছে।”আমার এক ক্লোজ বান্ধবী এসেছে। আসুন ভদ্রমহিলার সাথে সাথে পরিচয় করিয়ে দেই।” ওদিকে শীলা ঐ ভদ্রলোকের কথা ভাবছেন ।
শীলার পরনে নীল সিন্থেটিক শাড়ি । হাতকাটা নীল ব্লাউজ । সাদা লেসলাগানো ব্রেসিয়ার । নীল রঙের পেটিকোটে আর সাদা নীল ববি প্রিন্ট করা প্যানটি। গা থেকে সুন্দর পারফিউমের গন্ধ বেরোচ্ছে । স্টেপ করে ছাটা চুল। চোখে কাজল। গায়ের রঙ মাঝারি ফর্সা । টাইট ডবকা মাইযুগল ব্লাউজ আর ব্রা ফেটে বেরোতে চাইছে। পাছাটা বেশ গোদকা। দক্ষিণ ভারতীয় মাগীদের মতো। মদনবাবুকে নিয়ে সোজা ড্রয়িং রুমে চলে এলেন শোবার ঘর থেকে কল্পনা দেবী ।
“ইনি হচ্ছেন আমার খুব কাছের আর খুব প্রিয় বান্ধবী শীলা নায়ার। আর ইনি হচ্ছেন আজকেই আলাপ হওয়া মদনচন্দ্র দাস ।”-বললেন কল্পনা দেবী ।
“হ্যালো”বলে ছেনালী মার্কা হাসি দিয়ে উঠে দাঁড়িয়ে হাসিমুখে শীলা নায়ার মদনবাবুকে বললেন-” গ্ল্যাড টু মিট ইউ”।আর হাত বাড়িয়ে দিলেন মদনের উদ্দেশ্যে । আর তখনি বুকের থেকে শীলাদেবীর শাড়ির আঁচলটা খসে পড়ল। অমনি হাতকাটা নীল ব্লাউজ আর ব্রেসিয়ারের মধ্যে থেকে ডবকা স্তনযুগল ঠেলে বেরোতে চাইল। মদনবাবু হ্যান্ডশেক করলেন শীলাদেবীর সাথে। আর জাঙগিয়া বিহীন পায়জামার ভেতর তাঁর লেওড়াটা আংশিক শক্ত হয়ে গেল কামজাগানো শীলাদেবীর ভরাট চুচিযুগল দেখে।উফ্ কি মাই এই শীলা নায়ার ভদ্র মহিলার ।
শাড়িটা নাভির বেশ নীচে নামানো। কামজাগানো শীলাদেবীর নাভি কুন্ডলী কামুক মদনবাবুর তীক্ষ্ন দৃষ্টি এড়ালো না। মদনবাবু একদৃষ্টিতে দেখতে লাগলেন শীলা নায়ার কে ।”এই যে মশাই,আমার বান্ধবীকে খুব ভালো লেগেছে মদনবাবু, মনে হচ্ছে।”কল্পনা হাসতে হাসতেই বললেন। শীলা ন্যাকা ন্যাকা স্বরে বলে উঠলো নিজের আঁচল সামলাতে সামলাতে-“দিদি,তুমি না খুব নটি।”
তারপরে তিনজনে ড্রয়িং রুমে সোফাতে বসে কথা বলতে শুরু করলেন। “একটু ড্রিঙ্কস হয়ে যাক না”- প্রস্তাব দিলেন কল্পনা দেবী আলুথালু বেশে।
কল্পনাদেবীর কথাতেই হৈ হৈ করে উঠলেন শীলা নায়ার ।”কি চলবে তো?”-শীলা কামনা মদির দৃষ্টিতে মদনবাবুর তলপেটের দিকে তাকিয়ে নিয়ে মদনবাবুকে বললেন। মদনবাবুর জাঙগিয়া বিহীন পায়জামার ভেতর পুরুষাঙগ টা একটু মাথাচাড়া দিয়ে উঠলো,যেটা কামুকি মহিলা শীলা নায়ারকে কামার্ত করে দিল। ভরাট পাছাতে দোলাতে দোলাতে ভেতরে গেলেন কল্পনা দেবী । শীলা নায়ার ইচ্ছে করেই নিজের বুকের সামনে থেকে নীল সিন্থেটিক শাড়ি র আঁচল খসিয়ে দিলেন। সুপুষ্ট কামজাগানো মাইজোড়া যেন ফেটে বেরোতে চাইছে ।
মদনের কামভাব বেড়ে গেল শীলার দিকে তাকাতে।এরমধ্যে কল্পনা তিন জনের জন্য হুইস্কি আইসকিউব দিয়ে সাজিয়ে ট্রে করে সাজিয়ে নিয়ে এলেন। “চিয়ার্স “-তিনজন বলে উঠলেন-মদনবাবু,কল্পনা আর শীলা। আস্তে আস্তে খোশগল্প চলতে লাগলো। কিন্তু এই ঘরে বেশ গরম লাগছিল। তাই কল্পনাদেবী মদনবাবু ও শীলাদেবীকে নিয়ে মদের গ্লাস সহ শীততাপনিয়ন্ত্রিত বেডরুমে চলে এলেন। বিছানায় তখন এক পাশে পড়ে আছে মদনের বীর্য মাখা কল্পনা -র সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট । বিছানায় যে সেটা পড়ে আছে,সেটা খেয়াল করেন নি কল্পনা।
এদিকে শীলা নায়ার কল্পনার বিছানায় এসে ইচ্ছে করেই কল্পনার পেটিকোট -টা হাতে নিয়ে বলে উঠলো-“দিদি,ইওর নাইস পেটিকোট -টাতে কি সুন্দর জ্যুস লেগেছে।”/-বলে খিলখিল করে হাসতে লাগলো।”ওহ্ মিস্টার দাসের এতো থিক্ সিমেন। ওহ্ সো সেক্সি জেন্টলম্যান ।”কল্পনা খুব লজ্জা পেলো । মদন মুচকি মুচকি হাসতে হাসতে খচরামি করে কল্পনাকে হাত ধরে কাছে টেনে বললো-“ম্যাডাম কল্পনা ইস্ মোর সেক্সি।”
“এই দিদি,আমার খুব গরম লাগছে।
শীলা বললো।”তুমি শাড়ি -টা খুলে ফেলো না। কিছু লজ্জার নেই। উনি খুব ফ্রেন্ডলি জেন্টেলম্যান।
কল্পনা বললো “দাদা,আপনার গরমে অসুবিধা হচ্ছে । পাঞ্জাবিটা আর গেঞ্জি টা খুলে বিছানায় আরাম করে বসুন।
শীলা শাড়ি খুললো। পেটিকোট ব্লাউজ ।এদিকে মদন খালি গা। কল্পনা নিজের নাইটি বাথরুমে ঢুকে খুলে শুধু লাল টুকটূকে পেটিকোট আর সাদা ব্রেসিয়ার পরে চলে এলো। মদের দ্বিতীয় রাউন্ড বানানো হোলো। আবার মদ্যপান চলতে লাগলো।এদিকে এতো কাছে শুধু লাল টুকটূকে পেটিকোট আর সাদা ব্রেসিয়ার পরা কল্পনা এবং নীল হাতকাটা ব্লাউজ ও নীল পেটিকোট পরা শীলাকে চোখ দিয়ে গিলতে গিলতে মদনের লেওড়াটা পুরোপুরি ঠাটানো অবস্থাতে পাজামা র সামনেটা তাঁবুর মতো উচু করে দিলো। সেই দৃশ্য দেখে মদের নেশায় দুই মহিলা -কল্পনা ও শীলা প্রচন্ডভাবে কামার্ত হয়ে পড়ল।
শীলা আর নিজেকে সামলাতে না পেরে বললো -“দাদাজী,আপনার পায়জামার ভেতর একটা “রড” হয়ে গেছে আপনার পেনিস-টা। লেট মি ফিল ইট “বলে পায়জামার ওপর দিয়ে মদনের ঠাটানো ধোনটাকে নিজের হাতে মুঠো করে ধরে নিয়ে খিচতে লাগলো।”ওরে দাদার জিনিষটা বের করে দেখ না”- কল্পনা বলতেই শীলা আচমকা মদনের পায়জামার দড়িটা খুলে ফেলে মদনের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙগটা বের করে বললো-“ওয়াও। হোয়াট এ নাইস কক্। আই লাভ ইট”- বলে মদনের ঠাটানো ধোনটাকে নিজের হাতে নিয়ে কচলাতে কচলাতে মদনের বুকের উপর উঠে পড়ল।
মদনবাবু বললেন -শীলা তোমার ব্লাউজ আর ব্রেসিয়ার খোলো।আই ওয়ান্ট ইয়ু।”বলে শীলাকে জড়িয়ে ধরে চুমু চুমু চুমু দিয়ে খুব আদর করতে শুরু করলো । মুখে ঠোটে নিজের ঠোট ঘষে ঘষে ।আর তর সইতে না পেরে নিজেই শীলার ব্লাউজ এর হুক খুঁজে খুলতে লাগলো।
শীলা পাক্কা বেশ্যামাগির মতো নিজের শরীরটা মদনের হাতে সমর্পণ করে দিলো। কল্পনা আর থাকতে না পেরে মদনবাবুর খাড়া পুরুষাঙগটা তার মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো ।উফ্ কি অবস্থা । মদন খুব তাড়াতাড়ি শীলার নীল ব্লাউজ আর সাদা লেসলাগানো ব্রেসিয়ার পটাপট খুলে ফেলে শীলার ডবকা মাইযুগল বের করে বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে চুষতে শীলাকে একেবারে বেহেড করে দিয়ে শীলাকে জড়িয়ে আদর করতে শুরু করলো ।কল্পনা এইবার নিজের ব্রেসিয়ার খুলে ফেলে নিজের ভবকা মাইজোড়া দিয়ে মদনের লেওড়াটা মালিশ করতে লাগলো।
মদন শীলার চুচি জোড়া টিপতে টিপতে কচলাতে কচলাতে শীলার মাথাটা নিজের হাতে ধরে নিজের মুষলদন্ডটা শীলার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। শীলা ওহ ওহ ঔহ ওহহহহহহহ করতে করতে মদনের লেওড়াটা পুরোপুরি মুখে ঢুকিয়ে নিয়ে ললিপপের মতোন চুষতে শুরু করলো ।
মদনের অন্ডকোষটা চুমুতে চুমুতে ভরালো।দুই আধাল্যাংটো মাগীকে নিয়ে মদন চিত হয়ে বিছানায় শুয়ে পড়লেন। আর মদনের ঠাটানো ধোনটা আর কালচে অন্ডকোষটা পালা করে কল্পনা এবং শীলা চুষতে লাগলো ।”আহহহহহহহ উহহহহহহহ ওহহহহহহহহহহ কি করছো তোমরা”-মদন শুয়ে কাতরাতে লাগলো।”ওহহহহহ নটি মদন”বলে শীলা মদনের দিকে পাছাটা এগিয়ে দিলো 69 পজিশনে । মদন শীলার নীল পেটিকোট টা পুরো গুটিয়ে তুলে ,একটানে শীলার প্যানটিটা পুরো খুলে ফেলে শীলার তানপুরার মতোন পাছা বের করে জীভ দিয়ে শীলার লোমকামানো গুদের মধ্যে ঢুকিয়ে চুষতে শুরু করলো ।
মদন শীলার গুদের মধ্যে নিজের জীভের ডগা ঢুকিয়ে চরম কামতাড়িত হয়ে শীলার ভগাঙকুরটা রগড়ে রগড়ে রগড়ে চাটতে লাগলো । শীলা আর কল্পনা -এই দুই বেশ্যামাগীর যৌথ আক্রমণ (লেওড়া চোষা) আর বেশি সহ্য করতে পারলো না। শীলাদেবীর লদলদে শরীরটা ঠাসতে ঠাসতে গুদ আরোও তীব্র ভাবে চুষতে চুষতে মদন দুই হাত দিয়ে কল্পনার আর শীলার শরীর আঁকড়ে ধরে “ওহহহহহহহহহহহ আহহহহহহহহ আহহহহহহহহহহ ওহহহহহহ”করে শরীর ঝাঁকুনি দিয়ে গলগলগল গলগলগলগল করে এক দলা গরম বীর্য উদগীরণ করতে লাগলো শীলামাগীর মুখের ভেতরে।
শীলা থু থু করে বীর্য মুখের থেকে ফেলতে ফেলতে মদনের মুখে নিজের গুদখানা চেপে ধরে ঝাঁকুনি দিয়ে রাগমোচন করে দিয়ে স্থির হয়ে গেল। তার কিছুপরে নিজের নীল পেটিকোট টা নামাতে নামাতে হাঁপাতে লাগলো। বললো-“সোনা দাদা। তুমি একটু রেস্ট নাও। এরপর আমার সাথে ইন্টারকোর্স করবে। উফ্ কি সেক্সি পেনিস গো তোমার ।”
কল্পনা নিজের দুধু মদনের মুখে ঢুকিয়ে দিয়ে বললো-“সোনা,তোমার খুব ধকল গেছে। একটু দুধু খাও। এরপরে শীলার গুদটা তোমার মুগুড়টা দিয়ে ছেঁচে দেবে। ওর বরের তো নুনুটা খাঁড়া হয় না। ওর বস্ আগরওয়াল সাহেবের তো ওর গুদের মধ্যে ওনার নুনুটা গুঁজে গুঁজে একটা বাচ্চা ওকে দিয়েছে। তুমি আজকে শীলাকে ভালো করে লাগিয়ে শীলার পেটে একটা বাচ্চা এনে দাও। তোমার যা ঘন ফ্যাদা। ওকে লাগাতে লাগাতে ওর পেটে বাচ্চা চলে আসবে। মদন শীলাকে জড়িয়ে ধরে চুমু চুমু চুমু চুমু চুমু দিতে দিতে বললো-“আই শ্যাল প্রেজেন্ট ইউ এ নাইস বেবী”। এরপরে মদনবাবুর বীর্য কিভাবে শীলাদেবীর গুদের মধ্যে ঢুকলো-সেই পর্ব আর কিছু সময় পরে কাজকর্ম শুরু হবে কল্পনার বিছানায় ।
ক্রমশ :।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments