সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 28-09-2017

 

Porokiya Chodon Kahini – এক ছেলের মায়ের মাইয়ের গঠন সত্যি অসাধারণ। পদ্ম ফুলের কুঁড়ির মত ছুঁচালো, পুরুষ্ট মাইগুলোর সামনের অংশে চকচকে কালো বিকসিত বোঁটা। আমি অপর্ণার ঘামে ভেজা বোঁটা গুলো মুখে নিয়ে পালা করে চুষতে লাগলাম।
অপর্ণা আমার মুখটা নিজের মাইয়ের উপরে চেপে মুচকি হেসে বলল, “দাদা, তুমি যদি দুই বছর আগে এইভাবে আমার কালো মাইগুলো চুষতে, তাহলে আমার সাদা দুধ খেতে পারতে। প্রায় এক বছর অবধি আমার মাই থেকে দুধ বের হত। আমার মাইগুলো ত তোমাদের বাড়ির বৌয়েদের মত ফর্সা নয় তাই জানিনা আমার কালো কালো মাইগুলো চুষতে তোমার কেমন লাগছে।”
আমি বললাম, “অপর্ণা, তোমার মাইগুলো নরম হলেও গঠনটা খূবই সুন্দর। তুমি ত ব্রেসিয়ার পরনা। এই অবস্থাতেও তোমার মাইগুলো কি উন্নত বানিয়ে রেখেছ! আর শোনো, মাইয়ের গঠনটাই আসল, কালো অথবা ফর্সা মাই টিপতে বা চুষতে কোনও তফাৎ হয়না।”
আমি আর একটু নীচে নেমে অপর্ণার নাভি তে মুখ দিলাম। নাভির জায়গাটা ঘামে ভিজে থাকার জন আমি আবার ঘামের গন্ধ পেলাম। আমি অপর্ণাকে পিছন দিকে ঘুরিয়ে তার ক্ষীন কটিপ্রদেশ দেখলাম। যদিও অপর্ণা এক ছেলের মা, তাহা সত্বেও কোমরটা বেশ সরু রখতে পেরেছে।
অপর্ণার কোমরের তলায় কালো রংয়র দুটি পূর্ণ বিকসিত নরম বলের মত পোঁদ, টিপলে স্পঞ্জের বল মনে হয়। পোঁদের খাঁজটা বেশ গভীর। পাছা দুটো ফাঁক করতেই অপর্ণার পোঁদের গোল গর্ত দেখতে পেলাম। আমি অপর্ণার পোঁদের গর্তে আঙ্গুল ঢোকাতে একটু ইতস্তত করছিলাম। আমার মনের কথা বুঝতে পেরে অপর্ণা বলল, “দাদা, তুমি ভাবছ আমার পোঁদের গর্তটা নোংরা তাই আমার পোঁদে মুখ বা নাক ঠেকাতে তোমার অস্বস্তি হচ্ছে। আমি কিন্তু নিয়মিত সাবান দিয়ে আমার গুদ এবং পোঁদ ধুয়ে পরিষ্কার করি। অতএব তুমি নির্দ্বিধায় আমার পোঁদে মুখ দিতে পার।”
আমি অপর্ণার পাছা ফাঁক করে পোঁদের গর্তে মুখ দিলাম। কিছুক্ষণ বাদে অপর্ণা কে আমার দিকে ঘুরিয়ে ওর ঘন কালো বালে ঘেরা গোলাপি গুদ পরীক্ষা করতে লাগলাম। অপর্ণার কুঁকড়ানো বাল গুলো খূবই ঘন এবং মোটা, তাই বালগুলো গোটা গুদটাকে ঠিক যেন ঢেকে রেখেছিল।
আমি ঘন বালগুলো দুইদিকে সরিয়ে দিয়ে, অপর্ণার গুদের চেরায় আঙ্গুল দিলাম। অপর্ণা আমার গালে চুমু খেয়ে বলল, “দাদা, ঘন বালে ঘেরা থাকার জন্য আমার গুদে মুখ দিতে তোমার বোধহয় অসুবিধা হচ্ছে। আসলে তোমাদের বাড়ির বৌয়েদের মত গুদের বাল কামিয়ে বা সেট করে রাখার আমাদের সময় নেই তাই আমাকে চুদতে হলে তোমাকে এই ঘন বালের মাঝখান দিয়ে এগিয়ে আমার গুদে বাড়া ঢোকাতে হবে।”
আমি বললাম, “অপর্ণা, তাতে কোনও অসুবিধা নেই। তোমার গুদের চারিধারে ঘন কালো বালগুলো খূবই সুন্দর লাগছে। আসলে আমি ভেবেছিলাম বড় বাল থাকার জন্য তোমার গুদে মুখ দিলে আমার নাকে শুড়শড়ি লাগবে। কিন্তু তোমার বালের উপর মুখ ঘষতে আমার খূবই ভাল লাগছে। ঘন বালের একটা অন্য মজা আছে।”
আমি অপর্ণার গুদর চেরায় মুখ দিলাম। মনে হল কালো নরম ঘাসর ভীতরে রাখা মাখনে মুখ দিয়েছি। বুঝতেই পারলাম গুদটা ভালই ব্যাবহার হয়েছে। তবে এতটা ব্যাবহার হলে সাধারণ গৃহস্থ বাড়ির বৌয়েদের গুদ কেলিয়ে যেত, অপর্ণা গুদের বাঁধনটা কিন্তু খূবই সুন্দর রাখতে পেরেছে। আসন্ন চোদাচুদির আশায় অপর্ণার ক্লিটটা বেশ ফুলে উঠেছিল, এবং কামরস বেরুনোর ফলে গুদটা হড়হড় করছিল। চাটতে গিয়ে অপর্ণার গুদে মাছের আঁশটে গন্ধ পেলাম।
আমি বললাম, “অপর্ণা, তুমি কি গুদের ভীতর মাছ ঢুকিয়ে রেখেছ তাই তোমার গুদ থেকে মাছের গন্ধ বের হচ্ছে?” অপর্ণা হেসে বলল, “আরে না গো, কিছুক্ষণ আগে মোতার পর গুদটা হাত দিয়ে রগড়ে ধুয়েছি তাই বোধহয় গুদ দিয়ে মাছের গন্ধ বের হচ্ছে। আচ্ছা দাঁড়াও, আমি গুদটা একবার ভাল করে ধুয়ে নিচ্ছি।”
আমি বললাম, “না গো, তোমায় আর গুদ ধুইতে হবে না, তাহলে গুদের স্বাভাবিক গন্ধটাই চলে যাবে। তাছাড়া মাছওয়ালীর গুদে মাছের গন্ধ হবেনা, তাহা ত হয়না। আমার ভাবতেই খূব ভাল লাগছে যে আমি একটা জোওয়ান মাছওয়ালীর গুদ চাটছি এবং একটু পরেই তাকে চুদতে যাচ্ছি।”
কলাগাছের পেটোর মত মসৃন অপর্ণার লোমহীন কালো দাবনাগুলো ঘরের আলোয় জ্বলজ্বল করছিল। অপর্ণা দুটো দাবনার মাঝে আমার মুখটা চেপে নিয়ে বলল, “দেখ দাদা, তোমাদের বাড়ির বৌয়েদের মত আমাদের দাবনাগুলো ক্রীম মাখিয়ে লোমহীন বানাবার প্রয়োজন হয়না। আমাদের সময় নেই তাই ভগবান আমাদের দাবনায় লোম দেয়নি। যে কটা লোম আছে, গায়ের রং কালো হবার জন্য সেগুলোও বোঝা যায়না।”
গুদ চাটার ফলে অপর্ণা উত্তেজিত হয়ে মাগুর মাছের মত ছটফট করতে লাগল। অপর্ণা বারবার কোমর তুলে তুলে আমার মুখে ধাক্কা মারছিল। আমার মনে হচ্ছিল একটা বড় কাতলা মাছ আমার মুখে বারবার লেজের ঝাপটা মারছে। উত্তেজনার ফলে আমার বাড়াটা লকলক করছিল এবং চামড়াটা গুটিয়ে গিয়ে মুণ্ডুটা বেরিয়ে এসেছিল।
আমি অপর্ণাকে বিছানার উপর চিৎ করে শুইয়ে ওর উপর উঠে পড়লাম। বাড়ার ডগাটা অপর্ণার গুদের মুখে ঠেকিয়ে জোরে একটা চাপ দিলাম। মুহুর্তের মধ্যে আমার গোটা বাড়া অপর্ণার ডাঁসালো গুদে ঢুকে গেল। অপর্ণা আঁক করে উঠল এবং বলল, “দাদা, আজ আমার গুদে আবার এক পরপুরুষের বাড়া ঢুকল। কেন জানিনা, আমার বর ছাড়া  অন্য সব পরপুরুষের কাছে চুদতে আমি বেশী মজা পাই। আমার লম্বা ও মোটা বাড়া বেশী ভাল লাগে। প্রতিদিন মাছ কেনার সময় তুমি যখন আমার সামনে বারমুডা পরে ঝিঙ্গে ঝুলিয়ে দাঁড়িয়ে থাকতে তখনই আমি বুঝতে পেরেছিলাম তোমার বাড়ায় ভালবাসার টান আছে, এবং আমায় একদিন এই বাড়া অবশ্যই ভোগ করতে হবে।”
আমি ঠাপ মারতে আরম্ভ করলাম। অপর্ণা নিজেও কোমর তুলে তুলে ঠাপের চাপটা বাড়িয়ে দিল। আমার বাড়াটা অপর্ণার গুদে ভচভচ করে বারবার ঢুকতে ও বেরুতে লাগল।
আমি এক হাত দিয়ে অপর্ণাকে জড়িয়ে ধরে অন্য হাতে ওর মাইগুলো পালা করে টিপতে আরম্ভ করলাম। আমাদের দুজনেরই উত্তেজনার পারদ চড়চড় করে উঠছিল এবং ঠাপের গতিটা ততোধিক বেড়ে যাচ্ছিল।
তিরিশ মিনিট ধরে একটানা ঠাপ খাবার পর চরম উত্তেজনার মুহুর্তে অপর্ণা আমায় চেপে ধরে উঃ উঃ উঃ করতে করতে গুদের রস খসিয়ে গুদের ভীতরেই আমার বাড়ার ডগাটা ধুয়ে দিল। আমিও আরো কয়েকটা পেল্লাই ঠাপ মেরে অপর্ণার গুদের ভীতরেই মাল খালাস করে দিলাম।
অপর্ণা তৃপ্তির শ্বাস নিয়ে বলল, “দাদা, আজ আমি তোমার কাছে চুদে খূব শান্তি পেয়েছি। তুমি যে, কোনও রকম বাদ বিচার না করে আমায় চুদেছ, তার জন্য তোমায় অসংখ্য ধন্যবাদ। তবে তুমি আমায় বেশীক্ষণ ধরে না ঠাপাতে পারলে আমি কিন্তু মাছ কাটার বোঁটি দিয়ে তোমার বাড়া আর বিচিটা কুচি করে কেটে দেব।
আমি হেসে বললাম, “অপর্ণা সেইদিন কখনই আসবেনা। আজ প্রথম দিনেই তোমায় তিরিশ মিনিট ঠাপিয়েছি। পরের বার চোদার সময় তোমায় আরো বেশীক্ষণ ঠাপাব।” অপর্ণা খুশী হয়ে বলল, “দাদা, তাহলে ত তুমি যখনই চাইবে আমি ন্যাংটো হয়ে শুয়ে পড়ব।”
আমি ইয়ার্কি করে বললাম, “আমি ত এখনই আবার চাইছি। তুমি কি এখনই আবার আমার কাছে চুদতে পারবে?” অপর্ণা মুচকি হেসে বলল, “আমি ত তৈরী, এই দেখ, আমি ন্যাংটো হয়েই দাঁড়িয়ে আছি। আমার ত কোনও অসুবিধা নেই তোমাকেই আবার বাড়া খাড়া করে আমার গুদে ঢোকাতে হবে।”
একটু বিশ্রাম ও অপর্ণার হাতের ভালবাসার চটকানি খেয়ে আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠল। আমি অপর্ণাকে খাটের ধারে টেনে নিজে মেঝের উপর দাঁড়িয়ে ওর পা দুটো আমার কাঁধের উপর তুলে নিলাম। অপর্ণার পেলব দাবনাগুলো আমার বুকের সাথে আটকে গেল। আমি অপর্ণার গুদে বাড়া ঠেকালাম। ঘন কালো বাল থাকার জন্য আমার বাড়ার ডগায় শুড়শুড়ি হতে লাগল। তারফলে আমার কামক্ষুধা কয়েক গুন বেড়ে গেল।
আমি এক চাপে গোটা বাড়াটা অপর্ণার গুদের ভীতর পুরে দিলাম। অপর্ণা উত্তেজিত হয়ে নিজেই তলঠাপ মারতে লাগল। আমার এবং অপর্ণার বাল পরস্পর ঘষাঘষি খাচ্ছিল। আমি অপর্ণার মাইগুলো হাতের মুঠোয় চেপে ধরে ভাল করে টিপতে লাগলাম। অপর্ণার মাইগুলো আমার হাতের টেপা খেয়ে যেন আরো বড় হয়ে গেছিল।
অপর্ণা চোখ বন্ধ করে চোদার আনন্দ ভোগ করছিল, এবং মাঝে মাঝে চোখ খুলে আমার দিকে কামুকি হাসি ছুঁড়ে দিচ্ছিল। আমি অপর্ণাকে চুদতে চুদতে বললাম, “অপর্ণা, আমি তোমায় সম্পূর্ণ মাছের দাম দিয়ে দেব। তুমি বাড়ি গিয়ে মাছ রান্না করে নিজেও খাবে আর তোমার ছেলেকেও খাওয়াবে।”
অপর্ণা বিরক্ত হয়ে বলল, “আমার কি সেই কপাল আছে? আমার বর বোকাচোদা মদের সাথে সব মাছ খেয়ে শক্তি বাড়িয়ে আমাকেই বেশী করে চুদবে। চুদতে আমার ভালই লাগে কিন্তু সে ল্যাওড়া ত মাল বেরিয়ে গেলেই আবার মারধর করবে। সে জন্যই আমি তোমার কাছে প্রাণ ভরে চোদনের মজা ভোগ করছি।”
অপর্ণার কথা শুনে আমার মনটা একটু খারাপ হয়ে গেল কিন্তু ওকে আনন্দ দেবার জন্য আমি জোরে জোরেই ঠাপ মারতে লাগলাম। অপর্ণা নিজেও আমার ঠাপের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিচ্ছিল। আমার বাড়ার ডগাটা অপর্ণার গুদের অনেক গভীরে ঢুকে গেছিল।
আমি এবার প্রায় চল্লিশ মিনিট ধরে কামুকি মাছওয়ালীকে ঠাপালাম তারপর ওরই অনুরোধে বেশ কয়েকটা রামগাদন দিয়ে গুদের ভীতরেই বীর্য স্খলন করলাম। ঠিক সেই সময় অপর্ণারও চরম আনন্দ হল এবং ও ছটফট করতে করতে আমার বাড়ার ডগায় কামরস ছেড়ে দিল। আমরা পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করলাম তারপর অপর্ণা পোশাক পরে মাছের পাত্রটা মাথায় নিয়ে আমার দিকে একটা কামুকি হাসি দিয়ে বাড়ি চলে গেল।
অপর্ণা বেশ অনেকদিনই আমার বাড়িতে মাছ সরবরাহ করেছিল এবং আমি এর পরে ওকে অনেকবার ন্যাংটো করে চুদেছি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments