সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 14-05-2017

 

This story is part of the বাংলা চটি ইনসেস্ট কাকওল্ড – নিষিদ্ধ দ্বীপ series

বাংলা চটি উপন্যাস – নিষিদ্ধ দ্বীপ – ১০
এর পরের দিন লেখাপড়ার পার্ট শেষ হতেই আহসান বলে উঠলো, “আম্মু, আমি তোমার ক্রিমটা ব্যবহার করে চেষ্টা করেছিলাম…”
“খুব ভালো, সোনা…”-সাবিহা আর ও কিছু জানতে চায়, কিন্তু আহসান সেটা একবারেই বললো না দেখে নিজে থেকেই জানতে চাইলো, “আর, ওটা ব্যবহার করে কি কোন উপকার হলো তোর?”
“কি বলবো, উপকার ও হয়েছে আবার কিছুটা অপকার ও হয়েছে…”-আহসান নিচের দিকে তাকিয়ে বললো, “আগে যেমন আমার লিঙ্গের মাথা লাল হয়ে জ্বালা করতো, সেটা হলো না, কিন্তু তুমি যেভাবে বললে গতকাল, আমার চরম উত্তেজনা আগের চেয়ে খুব দ্রুত চলে আসলো আর বীর্যপাত ও হয়ে গেলো দ্রুত, তুমি যেভাবে বলেছিলে সেভাবে আমি মোটেই সময় নিয়ে কাজটা করতে পারি নাই…”-আহসানের গলায় একটা ব্যর্থতার স্বর স্পষ্ট ভেসে উঠলো। আহসানের কথা শুনে সাবিহা ও একটা দীর্ঘনিঃশ্বাস ফেললো।
“আমার কাছে খুব হতাস লাগছিলো কিন্তু আমি বুঝতে পারছি না যে কি করলে ঠিক হবে…”-আহসান ওর আম্মুর চোখের দিকে তাকিয়ে নিজের হতাশা ব্যাক্ত করলো।
হঠাতই একটা পাগলামি এসে ভর করলো সাবিহার মাথায়, ও জানে এটা করা ওর জন্যে মোটেই উচিত না, ওর ভিতরে একটি মাতৃ সত্ত্বা ওকে মানা করছে যেন এই কাজে কোনভাবেই সে এগিয়ে না যায়, আবার ওর ভিতরের একটা নারী সত্ত্বা ওকে বলছে যে ওর ছেলেকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়াই ওর জন্যে উচিত কাজ।
বেশ কয়েক মুহূর্ত সে নিজের এই দুই সত্তার সাথে লড়াই করে অবশেষে নিজের নারী সত্ত্বাকেই জয়ী হতে দেখলো। সাবিহা জানে সে এখন যা করতে যাচ্ছে, সেটা ওর এতদিন ধরে চলে আসা জীবনের সমস্ত নিয়মের বিরুদ্ধে, হয়ত সে পাগল হয়ে গেছে, কিন্তু এই দ্বীপ থেকে ওদের উদ্ধার পাবার আশা এতই ক্ষীণ যে, ওদের সামনের দিনগুলিকে কিভাবে সুন্দর করা যায়, সেটা ছাড়া আর কিছু ওর মনে এই মুহূর্তে নেই। এই জঘন্য কাজটা করবে মনে হতেই ওর মাথা ঘুরতে শুরু করলো, শরীরের একটা নিষিদ্ধ নোংরা যৌন সুখের চোরা স্রোত বয়ে যেতে লাগলো।
সাবিহা জানে যে আহসানের বাবা দ্বীপের অন্য প্রান্তে আছে এখন, ফিরে আসতে আর ও ২ ঘণ্টা সময় কমপক্ষে লাগবেই, তাই এই রিস্কটা সে নিতেই পারে, আহসানের বাবাকে না জানিয়ে। “শুন, ওই কৌটা থেকে কিছুটা ক্রিম তোর হাতে নিয়ে নে…”-সাবিহা ছেলেকে আদেশ দিলো। আহসান ওর মায়ের আদেশ মত কিছুটা ক্রিম ওর এক হাতে নিলো আর মায়ের দিকে প্রশ্নবোধক চোখে তাকালো।
“শুন, আমি এখন অন্যদিকে ঘুরে যাবো, মানে তোর দিকে পিছন ফিরে যাবো, তুই তোর ওটা বের করে, মানে তোর লিঙ্গটাকে বের করে তোর হাতে নে, এর পরে আমি বলবো কি করবি, ঠিক আছে?”-সাবিহা এই কথা বলার সাথে সাথে আহসানের মন দুলে উঠলো, ওর বিশ্বাসই হচ্ছিলো না যে, ওর মা এটা ওকে বলছে, ওর মুখ দিয়ে বের হয়ে গেলো, “সত্যিই?”- ওর মুখে একটা দুষ্ট শয়তানি হাসি চলে আসলো।
ওর মা আবার মত পরিবর্তন করে ফেলে কি না, এই ভয়ে সে দ্রুত ওর প্যান্ট খুলে ফেললো, ওর ইতিমধ্যে শক্ত হয়ে যাওয়া লিঙ্গটাকে বের করে হাতে নিয়ে নিলো, আড়চোখে আহসান বুঝতে পারলো যে ওর আম্মু অন্যদিকে ফিরার আগে এক মুহূর্তের জন্যে ওর লিঙ্গটাকে দেখে এর পরে সাবিহা ওর শরীরের পিছন দিকটা আহসানের দিকে দিয়ে ঘুরে গেলো।
সাবিহা যদি ও দ্রুতই ওর মাথা ঘুরিয়ে নিয়েছিলো ওর ছেলের লিঙ্গকে না দেখার ভান করে, কিন্তু আহসান ওকে দেখে ফেলেছে যে ওর মা ওর লিঙ্গের দিকে তাকিয়েছিলো, কিন্তু এর চেয়ে ও বড় ব্যাপার ছিলো সাবিহার জন্যে, সেটা হলো, উফঃ ওর ছেলের লিঙ্গটা কি ভীষণ বড় আর মোটা হয়ে উঠেছে সেটা দেখে। সাবিহা ওর চোখের দেখাকে মাথার ভিতরে ঢুকতে বাধা দিয়ে ওর গলা একটু কেশে পরিষ্কার করে নিলো।
একটু ক্ষন চুপ থেকে সাবিহা আদেশ দিলো, “শুন, ওই ক্রিমটা তোর লিঙ্গে ভালো করে, বিশেষ করে লিঙ্গের মাথা সহ এর চারপাশে যেই খাঁজটা আছে, সেখানে মাখিয়ে নে, তারপর ধীরে ধীরে ওটাকে তোর আঙ্গুল দিয়ে আলতো করে মুঠো করে ধরে উপর নিচ করতে শুরু কর…”-সাবিহার নিজের চোখ মুখ লাল হয়ে উঠলো ছেলেকে মাস্টারবেট করা শিখাতে গিয়ে।
আহসান তখনই বেশ দ্রুত বেগে মাস্টারবেট করতে শুরু করলো, ওর হাতের উপর নিচের সাথে চাপড় মারার মত একটা শব্দ শুনতে পেল সাবিহা, সেটা যে ওর হাতের সাথে আহসানের লিঙ্গের তৈলাক্ত ঘর্ষণের কারনে তৈরি হচ্ছে, সেটা ও বুঝতে পারলো সাবিহা, ছেলের মুখ থেকে একটা চাপা গোঙ্গানি ও শুনতে পেল সে, “ওমঃ”।
“এভাবে না বোকা ছেলে…আর ও ধীরে ধীরে কর। যৌনতাকে একটু একটু করে উপভোগ করতে হয়, এতো দ্রুত মাস্টারবেট করে না…শরীরে যৌন উত্তেজনাকে আর ও ধীরে ধীরে উঠিয়ে বাড়াতে হবে, কারন উত্তেজনাকে চরমে নিয়ে যাওয়াট ই হচ্ছে গুরত্তপূর্ণ…”-সাবিহার কথায় আহসানের হাতের গতি কমলো কিন্তু ওর মুখ থেকে হতাশার একটা শব্দ শুনতে পেলো সে। “তোর প্রিয় কোন জিনিষের কথা কল্পনা কর, তাহলে দেখবি তোর উত্তেজনা ধীরে ধীরে আর ও বাড়বে…”-সাবিহার এই কথার সাথে সাথে খুব নিচু স্বরে অনেকটা ফিসফিস করে উত্তর দিয়ে দিলো আহসান, “তুমি…”
সাবিহার সমস্ত শরীর যেন কেঁপে উঠলো, যতই নিচু স্বরে আহসান উত্তরটা দিক না কেন, সেটা ওর মায়ের কান ঠিকই ধরে ফেলেছে, যদি ও সে কথাটা না শুনার ভান করে আছে, সাথে সাথে সাবিহা নিজের তলপেটে ও একটা যৌনতার মোচড় অনুভব করলো।
সাবিহা অনুভব করলো যে ওর যৌনাঙ্গের ঠোঁটে রক্ত প্রবাহ খুব বেড়ে গেছে, ওর হাত দুটি নিজে থেকেই ওর দু পায়ের ফাকের দিকে রওনা হয়ে গেছে। সাবিহার কাছে ছেলের মুখ থেকে তুমি শব্দটি শুনার পর যেন ওর সাড়া পৃথিবী উলটপালট হয়ে গেছে, ও যেন পাগল হয়ে গেছে, ওর হাত নিচে পরা পাতলা জাঙিয়ার উপর দিয়েই নিজের যোনিকে মুঠো করে ধরলো।
“আমার বীর্যপাত হয়ে যাবে মনে হয়…”-আহসান বলে উঠলো।
“না, না, এখনই না, হাত সরিয়ে নে, তোর লিঙ্গের উপর থেকে হাত সরিয়ে ফেল, উত্তেজনা একটু কমলে আবার শুরু কর, আমি যখন বলবো, তখন তুই বীর্যপাত করবি, এর আগে নয়, ওকে?”-সাবিহার গলা আশ্চর্য রকম শান্ত, যেন ওর শরীরে বহমান যৌন উত্তেজনা কিছুতেই ওর গলার উপর কোন প্রভাব বিস্তার করতে পারে নাই।
আহসানের মুখ থেকে আবার ও হতাশাজনক শব্দ বের হলো, তবু ও ষে হাত সরিয়ে নিয়েছে ওর লিঙ্গের উপর থেকে।
কয়েক মুহূর্ত পরে সাবিহা আবার বলে উঠলো, “হুম, আবার শুরু কর, কিন্তু ধীরে ধীরে… মনে থাকে যেন…”-এইবার যেন ওর মা কি চাইছে, সেটা আহসান বুঝতে পারলো।
এভাবে বার বার আহসান চরম সময়ের দিকে এগিয়ে যায়, আর ওর মায়ের বাধার কারনে চরম সুখ থেকে নিজেকে বঞ্চিত করে ফেলে।
বাংলা চটি কানী ডট কমের সঙ্গে থাকুন …..
বাংলা চটি উপন্যাস লেখক ফের-প্রগ

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments