সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 18-01-2017

 

This story is part of the বাংলা চটি – গ্রাম বাংলার চোদন মহোৎসব series

বাংলা চটি গল্প – শ্বাস প্রশ্বাস শান্ত হলে রেখা তার হাতের কাছে বাঁড়া পেয়ে টিপতে শুরু করল।আশা শান্ত হয়ে লন্ড ভন্ড বিছানা ঠিক করতে গিয়ে উঠে দেখল, রেখা কালুর কোলে মাথা রেখে কালুর বাঁড়ায় হাত রেখে টিপছে।
“ওহ! বাহ;! রে ছুরি! তুই তো বড়ই কামাতুরা মাগী। তা আমার স্বামীর বাঁড়া তোর কেমন লাগছে। আজ তোর ফুলসজ্জার রাত, আজই তুই আমার স্বামীর বাঁড়া ধরে খেঁচে দিচ্ছিস” কপট রাগ দেখিয়ে রেখাকে ধমকাতে লাগলো।
“দিদি বিশ্বাস কর,আমি এটা আমার নিজের স্বামীর মনে করে টিপছিলাম। আমার মনে অন্য কোনও উদ্দেশ্য ছিল না” রেখা লজ্জা পেয়ে বলল।
“আরে! দূর বোকা! আমি কি রাগ করেছি নাকি। তোর সঙ্গে মজাকরছি।কন সমস্যা নেই, এখ দেখতে চাই তুই এই বাঁড়া নিয়ে কি করিস” আশা একটু থেমে বলল “রেখা এখন তুই আমার স্বামীর বাঁড়া চুসলেই কেবল ওটা শক্ত হবে”।
রেখা লজ্জা পেয়ে চোখ বন্ধ করে কালুর আধা খাঁড়া বাঁড়া ধরে মুখে লাগিয়ে চুষতে শুরু করল। আশা ঝুএ রেখার বাঁড়া চোষণ দেখতে লাগলো। আশার গুদ-পাছা আনন্দের দিকে থাকায় আনন্দ তার একটা আঙুল আশার গুদে ঢুকিয়ে দিল। আনন্দ আশার গুদে, আঙুল ভিতর বাহির করে আঙ্গুলি করতে লাগলো। আশা এদিকে হাত দিয়ে কালুর বিচির থলি ধরে আস্তে আস্তে টিপতে লাগলো। কিন্তু দুই বোনের অনেক চেষ্টা করেও কালুর আধা খাঁড়া বাঁড়া আর শক্ত হল না।
এদিকে আনন্দের বাঁড়া খাঁড়া হয়ে গেছে। সে ঝট করে উঠে আশার গুদ থেকে আঙুল খুলে আশার গুদে বাঁড়া ঢুকিয়ে কোমর সামনে পিছনে করতে লাগলো। কালু আশা-আনন্দের চোদন দেখে উত্তেজিত হয়ে গেল এবং তার বাঁড়া শক্ত হয়ে দাড়িয়ে পড়ল। রেখা মুখের ভিতর জামাইবাবুর বাঁড়া শক্ত হতে দেখে ভাবল কি এমন ঘটলো যে স্তক্ষন চেস্তাকরে যা করতে পারেনি এতো অল্প সময়ে তা হয়ে গেল। কালুর বাঁড়া থেকে মাথা তুলে দেখল তার স্বামী তার দিদিকে কোমর দুলিয়ে চুদছে।
“ও আমার ছোটো শালী, এবার তুমি তোমার গুদ দিয়েয়ামাকেচুদে দাও” কালু রেখাকে নিজের উপর টেনে বলল।
রেখাকে যা বলা হল তাই করল। সে কালুর কোমরের দু পাশে পা দ্যে বসে কালুর বাঁড়া ধরে দু তিন বার খেঁচে দিল। কোমর একটু উঠিয়ে বাঁড়াটা গুদের মুখ ধরে, মিজের দেহের ভার ছেড়ে দিয়ে, বাঁড়ার উপর বসে পড়ল। এইবার রেখা নিজের পাছা উঠিয়ে ঠাপ দিতে লাগলো। তাদের পাশেই আনন্দ আর আশা র চোদন খেলা চলছিল। আশা মুখ থেকে বিচিত্র সব আওয়াজ করে নিজের কোমর দুলিয়ে আনন্দের ঠাপ খেতে লাগলো। আশা তার স্বামীর চোদন দেখে বড়ই তাজ্জব হয়ে গেল আবার। আশাও ভাবল কি এমন হল যে আজ কালু বাঁড়া খাঁড়া করে তিন তিন বার তাকে আর রখাকে চুদছ। আশা চোখ বড় বড় করে রেখা আর কালুর চোদন দেখতে লাগলো।
কালুর, রেখার গুদ খুব টাইট লাগছিল। রেখার আজই প্রহম সঙ্গম, কালুর বাঁড়া পুরোটা গুদের মধ্যে ঢুকিয়ে নিজের নীচের থেকে কামড়ে হুম হুম করে ঠাপ মারতে লাগলো।
কালু রেখার কোমর ধরে নীচে নামিয়ে শুইয়ে দিয়ে রেখার দুই পায়ের মাঝে বসে রেখার গুদে বাঁড়া ভরে দিল। দুই বোন নিজেদের স্বামীর বাঁড়া, বোনের গুদে যাওয়া আসা দেখে আনন্দে মুখ টিপে হাঁসতে লাগলো। কালু আর আনন্দ নিজেদের বৌয়ের বোনকে জড়িয়ে ধরে ঠাপাতে লাগ্ল।কালু কিছুক্ষণ দাঁত চেপে, চখ বন্ধ করে, ঠাপাতে ঠাপাতে বুঝল তার সময় ঘনিয়ে এসেছে। সে জোরে জোরে কোমর নাড়াতে নাড়াতে রেখার গুদে বাঁড়া ঠেসে ধরে নিজের পিচকারী ছেড়ে দিয়ে, রেখার উপর পড়ে হাঁপাতে লাগলো।
“ভাই রেখা, জলদি হয়ে গেল। আমার কিছুই করার ছিল না। আমি দুক্ষিত”কালু একটু শান্ত হয়ে রেখাকে বলল।
“ভাইসাহেব এতে দুঃখিত হবার কিছুই নেই। আপনাকে দিয়ে করাতে আমার খুব মজা লেগেচগে। যখনই আপনার আমার চুত চুদতে ইচ্ছা হবে আমাকে অবশ্যই বলবেন। আমি আপনার বাঁড়ার জন্য অপেক্ষা করব”।
কথা বলতে বলতে,জামাই শালী একে অপরকে জড়িয়ে ধরে, আশা আনন্দের চোদাচুদি দেখতে লাগলো। কিছুক্ষণ পর, আশা আর আনন্দ নিজের মাল ঝরিয়ে, বিছানার উপর পড়ে হাঁপাতে লাগলো। চারও জনই চোদাচুদি করতে করতে হয়রান হয়ে,কথা বলতে বলতে ঘুমিয়ে পড়ল।
আনন্দ তার বাড়ি ছেড়ে আশাদের সাথে থাকতে আরম্ভ করল। গ্রামের লোকজনও এ ব্যাপারে আর লিছু বল্বার থাকল না। ভাগ্য ভাল, কালুর বাড়ি গ্রামের এক কোনায় হওয়াতে খুব একটা লোকজন আসত না। নাহলে চারজনের উদ্দাম যৌনাচার কারো না কারো চোখে পড়ে যেত। রেখার বিয়ের প্রথম রাত থেকে উদ্দাম যৌন জীবন চলতে লাগল। আনন্দ আর কালুর বুঝতে বাকি রইল যে আশা আর রেখা দুজনই খুবই কামুকী রমণী।
যে কোনও সময় যেকোনো বোন গুদ খুলে কালু বা আনন্দকে চুদতে বলতে পারে।কিন্তু কালুর সমস্যা দূর হল না।কালুর বাঁড়া খাঁড়া হতো যখন দেখত আনন্দ আশা অথবা রেখকে চুদছে। যখনই কালুর বাঁড়া খাঁড়া হতো, যে বঙ্খালি থাকত তার গুদে বাঁড়া ভরে চোদা শুরু করত। কে কার বাঁড়া দিয়ে চোদাচ্ছে, তা কোনও বোনই মাথা ঘামাত না। বোনদের সর্বদা ভূখা গুদে যে কারো শক্ত বাঁড়া হলেই চলত, তা আনন্দেরই হোক বা কালুর হোক।
অল্প কিছু দিনের ভিতর বোঝা গেল দিন ভর চোদনে রেখার পেট হয়েগেছে।তবুও তাদের একসঙ্গে চোদাচুদি বন্ধ হল না। যতই দিন ঘনিয়ে আসছিল রেখার পেট বড় হতে লাগলো। রেখা কিছুদিন পর গুদে বাঁড়া নেওয়া বন্ধ করতে হল, তখন আনন্দ বা কালুকে দিয়ে গুদ চুসিয়ে নিজের গুদের চাহিদা মেটাত। আশা, রেখার অসুবিধার কারণে, দুই পুরুষের সব খেয়াল একাই রাখে হতো। রেখা তাদের সাথে যোগ দিতে না পেরে, আশার ভাগ্যকে হিংসা করতে লাগলো।
রেখার শেষ সপ্তাহে রেখাদের মা তাদের বাড়ি চলে আসল। মা কমলা আসার কারণে সব ক্রিয়া কর্ম বোধও করে চুপচাপ থাকতে লাগলো।
একদিন সন্ধ্যায় রেখার ব্যাথা উঠলে সকলেই তাড়াতাড়ি করে হাসপাতালে নিয়ে ভর্তি করে দেয়া হল। রাত বেশী আর কখন কি প্রয়োজন হয় ভেবে সকলেই সেদিন হাসপাতালে থী গেল। সকালে ডাক্তার জানালো, রেখার মা হতে আরও কিছু সময় লাগতে পারে। হয়ত রাত হয়ে যাবে। তারা কথা বলে ঠিক করল, আশার বোনের কাছে থাকবে। তাদের মা ঘরে আরাম করে পড়ে আসবে। কালু তখন আশাদের সাথে থাকবার মনস্থির করল। আনন্দ শাশুড়িকে নিয়ে বাড়ি ফিরল।
ঘরে কোনও খাবার রান্না করা না থাকায়, বাড়ি ফেরবার সময় ডাল-রুটি আর একটি পত্রিকা কিনে বাড়ি ফিরল। আনন্দ বাড়িতে ঢুকে, কোন মতে কাপড় ছেড়ে স্নান করে ঘরে বসে পত্রিকার পাতা উলটিয়ে, শাশুড়ির স্নান শেষের জন্য অপেক্ষা করতে লাগলো।
“আনন্দ একটু স্নান করে আসি, তারপর একসাথে বসে খাবো। তোমার জন্য চা বানিয়ে দেব” আনন্দের আওয়াজ পেয়ে অন্য ঘর থেকে শাশুড়ি বলল।
স্নান করবার জন্য রেডি হতে লাগলো। পত্রিকা থেকে চোখ তুলতেই আনন্দ চমকিয়ে গেল।কমলা শুধু পেটিকোট পড়ে আছে। পেটিকোটটি গুটিয়ে কমলার চুঁচির উপর বাধা। পেটিকোট তার শরীরের অল্পই ঢাকতে পেরেছে। গোল গোল বড় বরচুচি গুলির অর্ধেকই বের হয়ে আছে। তার সুডৌল থাই পুরোই দেখা যাচ্ছে। হাতে কাপড় নিয়ে, দরজার কাছে আসতেই পাতলা পেটিকোটের ভিতর দিয়েই, তানপুরার খোলের মতো নিখুঁত উঁচু পাছা, চিকন চিকন পা, দেখা যেতে লাগলো। তা দেখে আনন্দের বাঁড়া একটু একটু শক্ত হয়ে লুঙ্গিতে তাবু বানিয়ে ফেলল।
কমলা স্নান সেরে একটি পাতলা সাদা ব্লাউস আর পেটিকোট পড়ে বার হয়ে আস্ল।ব্লাউস পেটিকোটে কমলার দেহের প্রতিটি বাঁকই সহজে বোঝা যাচ্ছিল। আনন্দের ঘরের সামনে দিয়ে দরজার সামনে একটু যেন থেমে বাকা চোখে মুচকি হেঁসে পাছা দুলিয়ে ঘরের দিকে চলে গেল।
এরপর শাশুড়ির সাথে কি হল পরের পর্বে বলছি …..
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….
গল্প লিখে পাঠান …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments