সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 08-03-2018

 

তিন অচেনা সমবয়সী যুবতীর উলঙ্গ চোদনের group-sex গল্প প্রথম পর্ব
বসন্তের পরেই আসছে গ্রীষ্মকাল, গরম জামা এবং গরম চাপা বাক্স বন্দি করে পাখা ও এসি চালানোর দিন। দিনের বেলায় বাড়ি অথবা অফিস থেকে বেরুনো মানে অসীম যন্ত্রণা ভোগ করা এবং যিনি ঘর থেকে বেরুতে বাধ্য হন, তিনিই হাড়ে হাড়ে এই কষ্ট বোঝেন।
মেয়েদের ও কমবয়সী মহিলাদের ক্ষেত্রে আরো অস্বস্তিকর অবস্থা। সমস্ত মেকআপের দফারফা; মুখ, বুক এবং কুঁচকির আশেপাশে ঘাম জ্যাবজ্যাব করতে থাকে। হাতটা তুললেই দেখা যায় বগল ভিজে গেছে এবং সাটিনের ব্লাউজের ভীতর দিয়ে বগলের চুল আবছা ভাবে দেখা যাচ্ছে।
ব্রেসিয়ারের ভীতরে প্যাক করে রাখা মাইগুলোর অবস্থা আরো খারাপ, বড় জিনিষ চাপের মধ্যে থাকার ফলে আরো যেন বেশী ঘেমে যায়। বাহিরে বেরুনোর সময় মাই এবং মাইয়ের খাঁজে পাউডার দিয়ে থাকলে ঘামে ভিজে গিয়ে মাইয়ের উপর সাদা দাগ হয়ে যায়।
তলপেটের তলার দিকের অবস্থাও তথৈব চ! কুঁচকির আশেপাশের স্থান ঘেমে হেজে যায়। বাল কামানো থাকলে অতটা অসুবিধা নেই কিন্তু ঘন বাল ঘামে ভিজে গিয়ে অস্বস্তি ও দুর্গন্ধ তৈরী করে। কুমারী অবস্থায় একরকম, কিন্তু বিবাহিত হলে অথবা অবিবাহিত হয়েও বিবাহিত জীবনের কাজকর্ম্ম চালিয়ে গেলে পেলব দাবনাগুলি চওড়া হয়ে গিয়ে দুটো দাবনায় ঘষা লাগার ফলে সেই যায়গাটাও হেজে গিয়ে হাঁটতে অসুবিধা হয়।
আমি উপরে যা বর্ণনা দিলাম, পাঠকগণ পড়ে বুঝতেই পারবেন এই ঘটনাগুলো একদমই সঠিক। কোনও পাঠিকা যদি আমার এই কথাগুলি পড়েন তাহলে নিজেই অনুভব করবেন যে গ্রীষ্মকালে তাঁরও এই রকমের অভিজ্ঞতা হয়েছে।
আজ থেকে ৩০–৩৫ বছর আগে গরমকালে কি অবস্থা ছিল? প্রচণ্ড দাবদাহে ঘন্টার পর ঘন্টা চলতে থাকা লোডশেডিংয়ের ফলে জীবন দুর্বিশহ হয়ে উঠত। যদিও তখন ঘরে ঘরে এসি লাগানোর প্রচলন ছিলনা কিন্তু গরম থেকে নিস্তার পাবার জন্য পাখার প্রয়োজন অবশ্যই ছিল।
সারাদিনের খাটাখাটুনির পর বাড়ি ফিরে চান করার পর চায়ের কাপে চুমুক দিয়ে পাখার তলায় গা এলিয়ে বসে একটু বিশ্রাম করতেই লোডশেডিং নামে দানব হুংকার দিয়ে সমস্ত আলো এবং পাখা নিভিয়ে দিয়ে সারা পাড়া দাপিয়ে বেড়াতো। ঐসময় গরম থেকে নিস্তার পাবার একটাই উপায় ছিল ছাদের উপর গিয়ে ইলেক্ট্রিকের আশায় বসে থাকা।
যেহেতু লোডশেডিংয়ের সময় পাড়ার সবাই ছাদে যেতে বাধ্য হত সেজন্য ঘন বসতি এলাকায় চাঁদের আলোয় অনেক কিছু দেখতে পাবার সুযোগও পাওয়া যেত। গরম থেকে নিস্তার পাবার জন্য কম বয়সি বৌদিরা বুক থেকে আঁচল নামিয়ে দিত যার ফলে আমার মত ঠাকুরপো যাদের বাড়ায় কুটকুটুনি আছে, সমবয়সী বৌদিগণের সুগঠিত মাইয়ের ভাঁজ দেখার জন্য উদ্গ্রীব হয়ে থাকত।
বিশেষ করে এমন বৌদিদের, যাদের গুদ থেকে একটা বাচ্ছা বেরিয়ে গেছে, চাঁদের আলোয় যৌবনের ভারে আক্রান্ত মাইগুলো দেখে মন আনন্দে ভরে যেত। ঐসময় খেলার দুরবীণগুলো খূব কাজে দিত। ঘামে ভিজে যাবার জন্য কিছু আধুনিকা, অন্ধকারে কেউ দেখতে পাচ্ছেনা ভেবে শাড়িটা দাবনার বেশ উপরেই তুলে রাখত, যাতে তাদের ফর্সা পেলব দাবনাগুলোর দর্শন করে চোখের সুখ করা যেত।
ঐসময় বৌয়েদের মধ্যে ক্রীম দিয়ে বাল সম্পূর্ণ কামিয়ে রাখার খূব একটা চলন ছিলনা। তবে হ্যাঁ, কিছু আধুনিকা সুন্দর ভাবে বাল ছেঁটে এবং সেট করে রাখত। দাবনার উপর অবধি শাড়ি তুলে রাখার ফলে একটু নড়াচড়া করলেই অনেক সময় সমবয়সী বৌদির দুই পায়ের উদ্গম স্থলে স্থিত কালো নরম মখমলের মত বালের ঝলক দেখতে পাবারও সৌভাগ্য হয়ে যেত।
মাঝবয়সী কাকিমারা ব্রেসিয়ার ছাড়া ব্লাউজ এবং সায়া পরা অবস্থাতেই ছাতে উঠে বসে থাকত এবং তাদের বহু ব্যাবহৃত, বহু উদ্বেলিত বড় বড় মাইগুলোর দিকে আড় চোখে তাকিয়ে কাকুরাও নিজেদের বাড়ায় হাত বুলিয়ে নিত।
কচি সুন্দরী যুবতীরা লোডশেডিং চলাকালীন গরম থেকে নিস্তার পাবার জন্য সাধারণতঃ শুধু টেপফ্রক পরে ছাদে উঠে আসত এবং আসে পাসে বাস করা তাদের সমবয়সী বান্ধবীদর সাথে মিলে ছাদে লাফালাফি করতে থাকত।
পনের বছর ওর তার চেয়ে বড় টেপফ্রক পরা নবযুবতীদের দেখে আমার সমবয়সী ছেলেদের বাড়া শুড়শুড় করে উঠত। তার দুটো কারণ ছিল। প্রথমতঃ এই নবযুবতীদের সদ্য বিকসিত, সুদৃঢ় মাইদুটি টেপফ্রকের ভীতর খোঁচ খোঁচা হয়ে নড়তে থাকত। দ্বিতীয়তঃ টেপফ্রকের তলা দিয়ে এই সুন্দরীদের সদ্য ভারী হওয়া লোমবিহীন পেলব দাবনা এবং পা একটু তুললেই টেপফ্রকের তলায় ছোট্ট প্যান্টির দর্শন করার সুযোগ থাকত।
ঐ বয়সে গরমের দিনে রাত্রিবেলায় হওয়া লোডশেডিং আমায় খূবই আনন্দ দিত এবং সুন্দরী মেয়ে, দিদি ও বৌদিদের যৌবন ভরা শরীরের বিশিষ্ট অঙ্গগুলি দেখে দিনের সমস্ত ক্লান্তি দুর হয়ে যেত।
আমি কলিকাতায় এমনই এক বাড়িতে ভাড়া থেকে পড়াশুনা করতাম। এই রকমেরই এক লোডশেডিংয়ের রাতে আমি হাফ প্যান্ট পরে খালি গায়ে ছাতে বসে চাঁদের আলোয় খেলার দূরবীণের মাধ্যমে সুন্দরীদের যৌবন দেখে মজা পাচ্ছিলাম যার জন্য হাফ প্যান্টের ভীতর আমার জিনিষটা শক্ত হয়ে গিয়ে একটা শঙ্কু বানিয়ে ফেলেছিল। আমি বেশ কয়েকদিন ধরে লক্ষ করছিলাম আমার ঠিক পিছনের বাড়িতে শুধু টেপফ্রক পরিহিতা তিনটে সুন্দরী তরূণী আমার দিকে তাকিয়ে হাসে।
একদিন সন্ধ্যায় লোডশেডিং চলাকালীন আমি খালি গায়ে শুধু একটা বারমুডা পরে ছাদে ঘুরছি তখন তাদেরই মধ্যে একটি মেয়ে আমায় ইশারায় কাছে ডাকল। পুরানো দিনের বাড়ি হবার কারণে আমার এবং পিছনের বাড়ি একছাদেই জোড়া ছিল, তা সত্বেও আমি নিজের ছাদে থেকেই তাদের কাছে গিয়ে বললাম, “এই, তুমি কি আমায় ডাকলে?”
ওদেরই মধ্যে একটা মেয়ে বলল, “আমি রিয়া, এরা হল মিতা এবং রূপা, দুজনেই আমার বান্ধবী। আমরা তিনজনেই তোমর উল্টো দিকের বাড়িটা ভাড়া নিয়ে মেস বানিয়ে থাকি এবং তিনজনেই নতুন চাকরী তে ঢুকেছি। তোমাকে আমরা বেশ কয়েকবার লোডশেডিংয়ের সময় খালি গায়ে ছাদে ঘুরতে দেখেছি। চাঁদের আলোয় তোমার লোমে ভর্তি চওড়া পুরুষালি ছাতি দেখে আমার বান্ধবী মিতা তোমার উপর ফিদা হয়ে গেছে এবং তোমার সাথে আলাপ করার জন্য ছটফট করছে।”
আমি মিতার সাথে করমর্দনের জন্য হাত বাড়িয়ে দিলাম। প্রথমে মিতা এবং তারপর অ্ন্য দুজনেও আমার সাথে করমর্দন করল। চাঁদর আলোয় টেপফ্রক পরা সদ্য চাকুরিরতা ফর্সা সুন্দরী নবযুবতীর মাখনের মত নরম হাতের স্পর্শ পেয়ে আমার শরীরে বিদ্যুৎ বয়ে গেল।
মিতা আমায় জিজ্ঞেস করল, “এই তোমার নামটা ত বললে না! তোমার নাম কি?” আমি বললাম, “আমার নাম সুজিত, তোমাদের সাথে আলাপ করে খূব ভাল লাগল।”
রিয়া দুষ্টুমির হাসি হেসে বলল, “তা ত হবেই, একসাথে তিন তিনটে নবযৌবনার সাথে আলাপ করতে কোন ছেলেরই না ভালো লাগে। তোমার নামটাও সঠিক, তুমি একসাথে তিনটে মেয়ের মন জিতে নিয়েছো।”
আমি ভাল করে তিন কন্যার দিকে তাকালাম। তিনজনেই আধুনিকা। স্টেপ কাটে চুল গুলো খোলা। শ্যাম্পু করে থাকার ফলে সামান্য হাওয়ায় চুল উড়ে মুখের উপর পড়ছিল, যেটা তিনজনেই কামুকি ভঙ্গিতে মাথা নাড়িয়ে সরিয়ে দিচ্ছিল। তিনজনেই অন্তর্বাস ছাড়া টেপফ্রক পরে ছিল, যার ফলে তাদের নবগঠিত স্তনদ্বয় ফ্রকের ভীতর থেকে খোঁচা হয়ে নিজেদের উপস্থিতি জানান দিচ্ছিল।
রুপার ফ্রকটা ঝুলে বেশ ছোট, তাই ফ্রকের তলা দিয়ে তার পেলব দাবনার অধিকাংশটাই দেখা যাচ্ছিল। মিতা একটা পা পাঁচিলের উপর তুলে দিয়েছিল যার ফলে তার কালো প্যান্টিটাও দেখা যাচ্ছিল। আমার মনে হল লোডশেডিংয়ের অন্ধকারে তিনজনেরই গুদে কুটকুটনি হয়েছে, তাই তারা চাঁদের আলোয় আমায় প্রলোভিত করার চেষ্টা চালাচ্ছে।
হঠাৎ রিয়া নিজের একটা পা পাঁচিলের উপর তুলে দিয়ে বলল, “উঃফ, অন্ধকারে বোধহয় আমার দাবনায় কোনও পোকা কামড়েছে। আমার দাবনাটা খূব জ্বালা করছে।”
রিয়ার সুকোমল ফর্সা দাবনা দেখে আমার মুখে ও বাড়ার ডগায় জল এসে যাচ্ছিল। আমি সাহস করে বললাম, “আমি কি তোমার দাবনাটা একবার দেখতে পারি?”
মিতা এবং রুপা মুখ চাওয়া চাওয়ী করে একটু হাসল। মনে হল তারা বুঝতে পেরেছে রিয়া আমায় পটিয়ে ফেলেছে তাই আমি তার দাবনায় হাত দিতে এত উৎসাহিত।
আমিও মনে মনে বললাম, তোমাদের মত তিন সুন্দরী নারীর শুধু দাবনা কেন দাবনার উদ্গম স্থলেও আমি হাত বোলাতে রাজী, শুধু তোমরা যদি একবার অনুমতি দাও।
আমি রিয়ার দাবনায় হাত বুলাতে লাগলাম। মেয়েটির দাবনাটা কি অসাধারণ! একটুও লোম নেই! চাঁদের আলোয় ফর্সা দাবনাটা যেন আরো জ্বলজ্বল করছে! আমি রিয়ার দাবনায় কোনও ক্ষতস্থান খুঁজেই পাচ্ছিলাম না এবং রিয়া মুচকি হেসে বারবার আমায় “এইখানে নয়, এইখানে” বলে সমস্ত দাবনাটাই স্পর্শ করাচ্ছিল।
এদিকে হাফ প্যান্টের ভীতর আমার যন্ত্রটা ফণা তুলে ফেলেছিল। আমার অজান্তেই কোনও একসময় রিয়ার পা আমার বাড়া আর বিচির সাথে ঠেকে গেল। আমার মনে হল রিয়া দুষ্টুমি করে নিজের পায়ের পাতা আমার হাফ প্যান্টের তলা দিয়ে ঢুকিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে আমার বাড়া আর বিচিতে খোঁচা মারছে।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments