সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 29-02-2020

 

কামুকী বেয়াইন ও পরিচারিকার হাতযশ–দ্বিতীয় পর্ব
মদনবাবু এইমাত্র মালতী বেয়াইনদিদিমণি -কে নিয়ে প্রথম রাউন্ড কামলীলা সমাপন করেছেন। মালতীদেবীর গুদের মধ্যে ও গুদের চারিদিকে বেয়াইমশাই মদনবাবুর ঘন থকথকে বীর্যে মাখামাখি । লদকা শরীরটাকে আস্তে আস্তে বিছানা থেকে তুলে দেখলেন পাশেই উলঙ্গ মদনের নিথর শরীরটা । কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ শক্তি হারিয়ে নেতিয়ে রসে মাখামাখি অবস্থায় পড়ে আছে এক কাত হয়ে । তাঁর নিজের অত সুন্দর দামী গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের পেটিকোট -এ চাপ চাপ বেয়াইমশাই মদনবাবুর আঠালো কামরস ও বীর্যে ল্যাটাপাটা।
ইস্ এই একষট্টি বছর বয়সী বুড়োটার থলিতে এত ফ্যাদা থাকে। পেটিকোট টা হাতে নিয়ে দেখতে দেখতে মালতীদেবী ভাবলেন–এতো গরম ভাতের মাড় ঢেলেছেন কামুক বুড়োটা। এটা তিনি কাচবেন না। বেয়াইমশাই মদনবাবুর সাথে তার কামলীলার স্মৃতি হিসেবে যত্ন করে আলমারীতে তুলে রাখবেন ।
এদিকে ঘড়িতে ঢং ঢং করে রাত আটটা বাজলো। পাশেই টেবিলে ভদকা-র দুইটি খালি গ্লাশ। বোতলে ভদকা এখনো বেশ কিছু পরিমাণে অবশিষ্ট আছে । এদিকে বন্ধ দরজায় খুট খুট করে কড়া নাড়ার শব্দ। লতামাগী রান্নার কাজের লোক ডাকছে’-“ও বৌদিমণি, দরজা খোলো। আমার রান্নাটা একটু চেখে দেখবে? নুন মশলা ঠিকমতো হোলো কিনা। “।
মালতীদেবী নিজের রসে ভেজা গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী পেটিকোট মদনের ল্যাংটো তলপেটে ও নেতানো লেওড়াটা যত্ন করে মুছে দিলেন। মদনের কাঁচা পাকা লোমে’ঢাকা বুকেতে একটা ছোটো চুমু দিয়ে ওনার উলঙ্গ শরীরটা একটি বেডশীট দিয়ে ঢাকা দিলেন। নিজে একটা নাইটি পারলেন হাতকাটা। ব্রেসিয়ার ব্লাউজ শাড়ি সব এধারে ওধারে ছিটিয়ে পড়ে রইল।
দরজার ছিটকিনি খুলে হঠাত্ প্রচন্ড পেচ্ছাপ পাবার জন্য বেডরুমের লাগোয়া বাথরুমের মধ্যে ঢুকলেন। তিনি জানেন তাঁর এই লতা খুবই উপোসী। স্বামীকে পায় না। আজ রাতে লতাকে ভিরিয়ে দেবেন বেয়াইমশাই মদনবাবুর কাছে। এতে মদনবাবুর বেশ সুখ হবে আরেকটা ডবকি মাগী পাবে আর লতাসুন্দরী -র গুদের জ্বালা মিটবে।
মদনের লেওড়াটা যা মোটা ও লম্বা,ওটা নিজের গুদের মধ্যে আরেকবার নেবার ক্ষমতা নেই মালতীদেবীর ।ইচ্ছে করেই এই দুষ্টুমী করলেন মালতীরাণী। লতা নাইটির মধ্যে উপোসী গুদুসোনাতে এই বুড়োর ধোনখানা ঢুকুক। বাথরুমের মধ্যে ঢুকে মালতীদেবী নাইটিটা গুটিয়ে তুলে নিজের কমোডে বসে ছড়ছড় ছড়ছড় করে হিসু করতে শুরু করলেন।
ছাঁটা যৌনকেশে ঢাকা গুদের পেচ্ছাপের ফুটো থেকে ফল্গু নদীর ধারার মতো মুত্রধারা বইছে। যে সমস্ত মহিলাদের যোনিদেশের চারটি দিক যোনিকেশের বাহার থাকে,তাঁরা যখন হিসি করেন,তখন একটা সাঙ্গীতিক ধ্বনিতে মুত বের হয়। ছড় ছড় ছড় ছড় । সলিল চৌধুরীর সেই বিখ্যাত গান-“সুরেরও ঝর ঝর ঝর্ণা, আমার হিসির বেগ আর সয় না””-সলিল চৌধুরীর শ্রীচরণে ক্ষমা চাইছি।
এই ছান্দিক ধ্বনি(বেয়াইনদিদিমণি মালতী দেবীর প্রস্রাবের-ধ্বনি) শুনে আস্তে আস্তে মদনবাবুর ঝিমুনি কেটে গেলো। চোখ মেলে বুঝলেন –তিনি পুরো ল্যাংটো। সমস্ত শরীরটা বেডশীট দিয়ে ঢাকা । পাশেই পড়ে আছে মালতী বেয়াইনদিদিমণির কামঘন গোলাপী সায়া। এবং ব্লাউজ,ব্রেসিয়ার, প্যান্টিরাণী আর কিছু দূরে শাড়িটি। ইসসসস। ভেওরে থেকে দিদিমণি -র ছন্দময় হিসি-ধ্বনি। আর ওদিকে লতারাণী ভেজানো দরজাটা ঠেলে ভেতরে ঢুকতেই কামুক মদন মটকা মেরে পড়ে রইলেন ঘুমের ভান করে।
পিন্ ড্রপ সাইলেন্স। হিসির আওয়াজ আর আসছে না। মালতী বাথরুমে। লতা বৌদিমণির বেয়াইমশাইকে এই অবস্থাতে শোয়া এবং বৌদিমণি র ছাড়া পোশাক ও রসমাখা পেটিকোট দেখেই নিমেষে বুঝে গেল–দরজা বন্ধ করে এই দুই জন মদ খেতে খেতে কি কান্ড করেছে। সমগ্র শরীরটা আনচান করতে থাকল লতা সুন্দরীর।
আস্তে আস্তে পা টিপে টিপে বিছানার একদম কাছে এসে দেখল -বৌদিমণির গোলাপী অমন সুন্দর পেটিকোটের উপর থকথকে ফ্যাদা লেগে আছে বুড়োটার। বুড়োটার থলিতে এত ফ্যাদা । বুড়োটার পেচ্ছাপের জায়গাটার কাছে বেডকভারটা ভেজা। দিকবিদিক জ্ঞান হারিয়ে লতা খুব সন্তর্পণে কামুক বুড়োর শরীরের উপর থেকে বেডশীট টা আস্তে আস্তে সরালো।
ওরে বাবা– এ যে একটা বাদামী রঙের ভবানীপুরের শ্রীহরি মিষ্টান্ন ভান্ডারের তিরিশ টাকা দামের ল্যাংচা। কি সাইজ। ফ্যাদা ঢেলেছে। অচেনা ধোন। আনচান করে উপোসী মন। হে ভগবান। নাইটির ভেতরে গুদখানা সুরসুর করছে লতার ।ভয়ে ভয়ে এদিক ওদিক তাকিয়ে দেখল। বৌদিমণি বাথরুমে। মনে হচ্ছে -উনি গা ধুচ্ছেন বেয়াইমশাই মদনবাবুর ঠাপন খেয়ে।
আস্তে করে নিজের বাম হাত দিয়ে “-ঘুমন্ত” মদনবুড়োর “ল্যাংচা”-টা হাতে নিল। উফ্ সারা শরীরে চারশো লতা চল্লিশ ভোল্টের কারেন্ট খেল যেন। বিচিখানা কাঁচা পাকা লোমে ঢাকা একজোড়া কদবেল। বামহাতের উপর লতার নিজের আর কোনোও কনট্রোল রইল না। আনমনা হয়ে মদনের আধা-নেতানো লেওড়াটা বামহাতে নিয়ে কচলাতে আরম্ভ করলো। ওদিকে মালতী গা ধুতে ব্যস্ত এটাচড বাথরুমের ভেতর।
লতা উপরের দিকে তাকিয়ে দেখল যে মদন বুড়ো ঘুমুচ্ছে। কিন্তু আসলে মদনবুড়োর মটকা মেরে দুই চোখ বুঁজে ঘুমের ভান করে পড়ে থাকা কামপাগলিনী লতা বুঝতেই পারল না। এইবার আস্তে আস্তে বামহাতের মধ্যে নিয়ে খিচতে শুরু করল মদনের লেওড়াটা । এর ফলে ওটা ধীরে ধীরে শক্ত হতে লাগল।
ওটার শক্ত হয়ে ওঠা নিজের বামহাতের মধ্যে অনুভব করতে করতে নিজেই নিজের অজান্তে ডান হাত দিয়ে নিজের নাইটিটা আস্তে আস্তে গুটিয়ে তুলে নিজে র থাইতে হাত বুলোতে বুলোতে এক সময় নিজের ঘন কালো কোকরাঝাড় গুদখানা কচলাতে ললাগল। আহ আহ আহ আহ আহ আওয়াজ হচ্ছে।লতা কামতাড়িত হয়ে উঠলো।
এইবার লতা দিকবিদিক জ্ঞান হারিয়ে খপাত করে বামহাতের মধ্যে মদনের ঠাটিয়ে ওঠা ধোনটাকে চেপে ধরে নিজের মুখ নামিয়ে মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে ললিপপের মতো চকচকচকচকচক করে চুষতে লাগলো।মদন কিন্তু চোখ দুখানা শক্ত করে বন্ধ করে লতামাগীর ধোনচোষা উপভোগ করতে লাগলেন। কি অসাধারণভাবে চুষতে পারে এই লতামাগী লেওড়া ।
কিন্তু মদন কোনোওরকম শব্দ করছেন না। এই বার মদন একটা কান্ড করে ফেললো শোয়া অবস্থায় লতার মুখের মধ্যে নিজের ঠাটানো লেওড়াটা গোঁজা অবস্থায় ।””ওগো সোনা মালতী মালতী –কি করো গো–তোমার দেখছি খিদে মেটে নি। ওহহহহহহ গো মালতীরাণী সোনামণি,চোষো,চোষো মোর লিঙ্গমণি””-চোখ বোঁজা অবস্থায় মদনবুড়োর শিতকার শুনে গা ধোয়া বন্ধ করে গায়ে কোনোরকমে একটা তোয়ালে জড়িয়ে মালতীদেবী বুঝলেন যে ঘরে লতা ঢুকেছে এবং লোভ সামলাতে না পেরে তাঁর কামুক লম্পট বেয়াইমশাই -এর লেওড়াটা চুষছে।
তিনিও কোনো সাড়াশব্দ না করে খুব সাবধানে বাথরুমের দরজার ফাঁক দিয়ে এই দৃশ্য দেখতে লাগলেন এবং খুবই আল্হাদিত হয়ে উঠলেন। লতা এদিকে বুঝলো বাবুর শরীর গরম হয়ে উঠেছে। আরোও তীব্রভাবে নেশাগ্রস্ত বুড়োটার লেওড়াটা বামহাতে ধরে চুষতে থাকলো। মাঝেমধ্যে তাঁর থোকা বিচিতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো।
এই দ্বিমুখী আক্রমণে মদন একটু চোখ খুললেন । দেখলেন তাঁর দিকে তানপুরার মতোন ভরাট পাছা রেখে পেছন ফিরে লতা হাতকাটা নাইটি পরে তাঁর লেওড়াটা মুখের ভেতরে নিয়ে ললিপপের মতো চকচকচকচকচক করে চুষছে।
“”কি গো লতারাণী,আমার যন্তরটা পছন্দ হয়েছে সোনামণি ?” এই কথা শুনেই লতা ভিরমি খেতে লাগল–“ওরে শয়তান বুড়ো–এ দেখছি জেগে আছে “”-
–“তুই তো ওনার ডান্ডাটা জাগিয়ে তুললি হতভাগী “-বলে শুধু টাওয়েল পরে খানকি বেয়াইনদিদি কামুকী মালতীদেবী বাথরুমের দরজা খুলে বের হলেন। এর পরে কি হোলো–চার নম্বরে আসুন পাঠক-পাঠিকারা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments