এটি একটি ধারাবাহিকের অংশ

সম্পূর্ণ ধারাবাহিকটি পড়তে ভিজিট করুন:

সংগৃহীত লেখক প্রকাশক প্রকাশিত
০২ ডিসেম্বর ২০২১ Jupiter10 (মৃত তারার গল্প।) গসিপি (XOSSIPY) ১১ মার্চ ২০২০

আমি ওদের রুম থেকে বেরিয়ে এসে ডাইনিং রুমে চলে এলাম।টিভিটা অন করে রিমোট দিয়ে একটা একটা করে চ্যানেল বদলাচ্ছিলাম। তখনি সিঁড়ি দিয়ে মায়ের নিচে আসার শব্দ পেলাম।
সাদা রঙের ফ্লোরা প্রিন্টের নাইটি পরে, মা একটু এলোমেলো চুল নিয়ে রান্নাঘরে ঢুকে পড়লো। আমি আড় চোখে মাকে দেখে আবার টিভির দিকে মুখ ঘোরালাম। মনটা উসখুস করছিলো। এর আগে কোনো দিন তাদের অন্তরঙ্গ মুহূর্তে বাধা হয়ে দাঁড়ায়নি। ইস…. ব্যাপারটা খুব এম্ব্রেসিং লাগছিলো। মা বাবা দুজনেই বোধহয় খুব লজ্জা পেয়েছে।
রান্না ঘর থেকে আওয়াজ আসছিলো। মা বোধহয় খাবার দেওয়া শুরু করে দিয়েছে।

কিছুক্ষনের মধ্যেই মা এসে ডাইনিং টেবিলে আমার মুখের সামনে খাবার রেখে বলল “এই নে খেয়ে নে…”।
আমি মায়ের দিকে তাকালাম। তার মুখ নীচের দিকে নামানো আর চুল গুলো এলোমেলো। তখন ও মায়ের মধ্যে লজ্জা ভাব কাটেনি।
আমি একটু পরিস্থিতি স্বাভাবিক করার জন্য বলে উঠলাম “বাবা কোথায় মা…? খাবে না…?”
মা আমাকে খাবার দিতে দিতে বলল “তুই খেয়ে নে…। তোর বাবা আর আমি একটু পরে খাবো…”।
আমি আর কিছু বললাম না। পরিস্থিতি খুবই লজ্জাজনক।

ডিনার সেরে আমি নিজের রুমে এসে শুয়ে পড়লাম। সঙ্গে সঙ্গে তিন্নির হোয়াটস্যাপ এ গুড নাইট মেসেজ।

পরেরদিন সকালে ঘুম ভাঙতে প্রায় সাড়ে আটটা পৌনে নয়টা বেজে গেলো আমার।গত রাতের ব্যাপার টা তখনও আমার মাথায় ঘোরপাক খাচ্ছিলো। ভাবলাম রাতে তো মায়ের মাথা যন্ত্রনা করছিলো, এখন কেমন আছে কে জানে…?
ফ্রেশ হয়ে ডাইনিং রুমে এসে বসে পড়তেই। রান্না ঘর থেকে মায়ের গুনগুন করে গান গাওয়ার আওয়াজ পেলাম।জলে ভেজা মুখটা টিশার্ট এর কাঁধ ঘুরিয়ে মুছে নিয়ে কিচেনের দিকে উঁকি মারলাম। দেখি মা সেখানে আনমনে গান করছে আর তাকে থেকে বয়াম পেড়ে কিছু জিনিস মুখে পুরে খাচ্ছে।
আমি চেয়ার ছেড়ে উঠে রান্নাঘরের দিকে চলে গেলাম। সকাল সকাল মাকে দেখতে বেশ সতেজ লাগছিলো। গতরাতের ক্লান্তি ভাব একদম নেই। স্নান টান সেরে,এক্কেবারে চনমনে মন নিয়ে গুন গুন করে গান গাইছিলো। খুব সম্ভবত রবীন্দ্র সংগীত। “ভেঙে মোর ঘরের চাবি…”।

আমি গিয়েই মাকে বলে উঠলাম “কি মা… ঘরের চাবি ভেঙে তুমি কাকে নিয়ে যেতে বলছো…? কারও সাথে প্রেম ট্রেম করছো নাকি…?”
মা আমার দিকে কটমট করে তাকিয়ে বলল “ধ্যাৎ প্রেম না ছাই। আমি তো এমনি এমনি গুন গুন করছি…”।
বললাম “যাক বাঁচালেন ভগবান। ভাবছিলাম তুমি যদি কোনো রাজকুমারের প্রেমে পড়ে আমাদের ছেড়ে চলে যাও তাহলে তো আমরা দুই বাপ্ বেটা অনাথ হয়ে যাবো একদম…”।
মা আমার দিকে তাকিয়ে বলল “সকাল সকাল মায়ের সাথে মস্করা করা হচ্ছে বুঝি..
আমি কিছু বলতে যাবো তখনি মা আবার আমায় বলে উঠল “ তোদের দুই বাপ্ বেটার সেবা করার পর আমার নিজের জন্য কোনো সময় বাঁচে যে আমি প্রেম করবো বলতো…”।
মায়ের কথা শুনে তার সাথে একটু ফ্লার্ট করার মতো করে বললাম “আমি আছি তো তোমার প্রেমিক আমার সাথে প্রেম করো কন্যা…”।

মা বুকে একখানা চাটি মেরে বলল “চল যাহঃ এই বাবুর দুস্টুমি শুরু হয়ে গেলো বলে… যা আমার অনেক কাজ পড়ে আছে দুস্টুমি করার সময় নেই এখন”।
আমি রান্না ঘর থেকে বেরিয়ে যাচ্ছিলাম তখনি মায়ের খাওয়া দেখে বললাম “মা তোমার ওই মুখরোচক খাবার স্বভাব টা গেলো না বলো…। এইসব খেয়েই তুমি মোটা হয়ে যাচ্ছ।আর গ্যাস এসিডিটির জন্য মাথা যন্ত্রনা হচ্ছে…নিজেকে সামলাও মা..”।
মা আমার দিকে তাকিয়ে বড়ো বড়ো চোখ করে বলে “আরে কোথায় মুখরোচক খাবার খাই…? এতো শসা…। দেখনা। স্লাইস করে রেখেছি তোকে দেবার জন্য…”।
মা নিজের হাতের মধ্যে রাখা শসা কাটা টা দেখালো..।
আমি সেটা দেখে হেঁসে বললাম “ওঃ আচ্ছা আচ্ছা…। তাহলে ঠিক আছে…”।
মা আবার রান্নায় মনোযোগ দিয়ে আনমনা হয়ে বলল “তুই হোস্টেল চলে যাবার পর, ঘরে আর স্নাক্স থাকেই না বলতে গেলে।আর বলতো কই আমি মোটা হয়ে গিয়েছি..??”
আমি মায়ের তুলতুলে নরম পেটের দিকে তাকিয়ে বললাম “আহঃ ওইতো তোমার পেটটা… একটু বেশিই তুলতুল করছে… তাইনা মা..”।
মা হেঁসে বলল “যাহঃ এটাই তো বাঙালী নারী গঠন। বাঙালী মায়েদের একটু আধটু পেট না থাকলে মানায় নাকি…?”
আমি মায়ের কথা শুনে একটু ঢোক গিলে তাকে বললাম “হ্যাঁ মা একদম ঠিক বলেছো তুমি…। আর আমাদের মতো অ্যাডাল্ট ছেলেদের মা দের তোমার মতো ফিগারেই বেশি ভালো লাগে…”।
মা আমার কথা শুনে মৃদু হাঁসলো।
মনে মনে ভাবলাম। যাক মা কিন্তু আমার মনের মতই হয়েছে। মাইল্ড ফ্ল্যার্ট করলেও কিছু বলে না। আর এই ছোট ছোট দুস্টু মিষ্টি কথার মাধ্যমেই মাকে আমার আরও কাছের করে নেবার চেষ্টা করবো। তার প্রতি আমার নিবিড় গূঢ় ভালোবাসা গুলো কে পরিপূর্ণ করবো।
আমি বললাম “কি হলো মা…? হাঁসলে কেন? আমি কি খারাপ কিছু বললাম…?”
মা আমার দিকে তাকিয়ে বলল “না রে সেরকম কিছু না। তুই বললি না যে তোর বয়সী ছেলের মা দের এইরকম ফিগার হওয়া উচিৎ। ওই জন্য হাঁসলাম..”।
আমি মায়ের কাছে গিয়ে একটু কনফিডেন্স এর সাথে বললাম “একদম ঠিক বলেছি গো মা। কারণ ছেলেদের প্রত্যেকটা এইজ স্টেজে মা দের ভূমিকা আলাদা আলাদা থাকে..”।
মা আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বলল “আচ্ছা….তাই বুঝি”।
আমি বললাম “হ্যাঁ গো…। এই ধরো না যখন ছোটো ছিলাম তখন আমি তোমার দুধু চুষতাম..। আর তার একটু বড়ো হলাম তখন আমি তোমার গলা জড়িয়ে ধরে তোমার কাছে আদর নিতাম। তার একটু যখন বড়ো হলাম তখন আমার যতদূর মনে পড়ে, আমি তোমার ওই নাভি ছিদ্র নিয়ে খেলা করতাম। তুমি যখন দুপুর বেলা আমাকে তোমার দুধ খাইয়ে ঘুম পাড়াতে, তুমি ঘুমিয়ে পড়তে কিন্তু আমি শুয়ে শুয়ে তোমার ওই নাভির মধ্যে আমার মধ্যমা আঙ্গুল প্রবেশ করিয়ে খেলা করতাম।
মা আমার কথা শুনে বোধহয় লজ্জা পেয়ে গেলো। মুচকি হেঁসে মুখ নামিয়ে রান্না করতে করতে বলল “হ্যাঁ সে আবার বলতে…। সবকিছু মনে আছে রে…”।
আমি মাকে একটু বিস্ময় সূচক ভঙ্গি তে জিজ্ঞাসা করলাম “সবকিছু মনে আছে মা..?”
মা বলল “হ্যাঁ রে ছেলের আদর আবদারের সবকটা মুহূর্তই মনে থাকে মা দের…”।
বললাম “মা ছেলের সম্পর্কই এমন। গভীর এবং পবিত্র। নিষ্পাপ নাড়ীর বন্দন। একজন মা তার ছেলেকেই এই দুনিয়ায় সব থেকে বেশি ভালো বাসে…। ওই যে একটা গান আছে না মায়ের দুধের ঋণ শোধ হবেনা কোনো দিন..।কি বলো..?”
মা আমার কথা শুনে ঘাড় নেড়ে বলল “হ্যাঁ রে…সত্যিই তাই..”।
আমি আবার মায়ের দিকে তাকিয়ে একটু হেঁসে বললাম “আর এখন থেকে কিন্তু আমার প্রতি তোমার ভূমিকা আলাদা হয়ে যাবে মা”।
মা আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল “কিসের ভূমিকা রে…?”

আমি একটু মোটা গলা করে বললাম “আমার প্রতি তোমার ভালোবাসা আরও বাড়িয়ে দিতে হবে মা…”।
মা আমার কথা শুনে ন্যাকা ভঙ্গিতে বলল “মরণ…। আর কত ভালো বাসা চাই তোর…? এমনিতেই মাথায় করে রেখেছি, দিন দিন পাজি হয়ে যাচ্ছিস..”।
আমি মায়ের কথার জবাব টা একটু মৃদু আদুরে গলায় বললাম “আহঃ এমন বলোনা মামনি…। জানতো ছেলের বড়ো হবার সাথে সাথে মা দের ভালোবাসা ও বাড়াতে হয়..। আর তাছাড়া এখনকার জেনারেশন এ ছেলেদের struggle একটু বেশিই হয়। তোমাদের সময় কি হতো ছেলে একটু বড়ো হলেই অথবা চাকরি পেলেই বিয়ে দিয়ে দেওয়া হতো। ছেলেরা সহজে চাকরি ও পেতো আর কম বয়সে বউয়ের ভালোবাসা ও পেতো। কিন্তু এখন দেখছোতো চাকরি পাওয়া কত কঠিন। এখনকার ছেলেদের সংঘর্ষ টা অনেক বেশি মা। কিন্তু তাদের বয়সের চাহিদা তো সেই একই রয়েছে।সুতরাং আমাদের জেনারেশন এ ছেলেদের বউয়ের সুখটা কিন্তু আপন মায়েদের কাছে পূরণ করে নিতে হচ্ছে”।
মা আমার কথা গুলো মন দিয়ে শুনছিলো।
আমি আবার বলা শুরু করলাম। বললাম “ আর এখনকার মডার্ন মা রাও বেশ এডভান্সড। ওই যে তোমাকে বললাম, আমার বয়সী ছেলেদের জন্য তোমার মতো মায়ের ফিগার একদম পারফেক্ট। মাগো এতেই তো ছেলেদের তাদের মায়ের প্রতি আকর্ষণ ভাবটা বজায় থাকে..। ছেলেরা আপন মাকেই ভালোবাসা দিতে চায়। এর থেকে আর ভালো জিনিস আর কি হতে পারে বলো…”।
দেখলাম মায়ের ডিম টোস্ট বানানো হয়ে গেছে আর সেগুলোকে একটা প্লেটে রেখে তাদের মধ্যে শশ ঢালছে। আমি বুঝতে পারছি মায়ের কান কিন্তু আমার দিকেই আছে।
আমি মাকে কথা গুলো বলতে বলতে অনেক উত্তেজিত হয়ে পড়েছিলাম। তাই টপিক চেঞ্জ করে অন্য কিছু বলতে লাগলাম। মায়ের কাছে গিয়ে মায়ের পিঠে চুলের খোপা টা সামান্য সরিয়ে দু হাত দিয়ে মায়ের ঘাড় মালিশ করতে লাগলাম।
দেখলাম মা কোনো বাধা দিচ্ছে না। আমি মায়ের ঘাড় মালিশ করতে করতে একটু সিডাক্টিভ গলায় বললাম “মামনি তোমার শরীর ভালো আছে তো এখন গতরাতের থেকে..?”
মা প্লেটে খাবার সাজিয়ে আমাকে বলল “হ্যাঁ রে সকালে আর কোনো অসুবিধা হয়নি..”।
আমি দুহাত মায়ের ঘাড় থেকে এবার সরিয়ে মায়ের কাঁধে রেখে আমার মুখটা মায়ের মাথার কাছে নিয়ে গিয়ে গভীর ভাবে মায়ের চুলের ঘ্রান নিয়ে নিলাম। তারপর তালুতে দুটো চুমু খেয়ে বললাম “আমার সেরা মামনি..তুমি সবসময় যেন ভালো থেকো..”।
মা তখন একটু ব্যাস্ত ভাব নিয়ে। খাবারের প্লেটটা ডাইনিং টেবিলে রেখে বলল “খাবারটা খেয়ে নে বাবু…অনেক লেট্ করে ফেললাম”।
আমিও মায়ের পেছন পেছন গিয়ে ডাইনিং টেবিলে রাখা খাবারটা মুখে পুরে চিবোতে চিবোতে বললাম “চাপ নেই মা কোনো লেট্ হয়নি তুমি তোমার মতো কাজ করো.. “।
মা আমার কথার কোনো উত্তর না দিয়েই, সিঙ্কের কল খুলে দিয়ে জল হাতে নিয়ে আবার কাজ করতে লাগলো।

খাবার খেতে খেতে মায়ের দিকে চেয়েছিলাম। মা আনমনা হয়ে কিচেনে ব্যাস্ত ছিলো।
হঠাৎ আমার খেয়াল এলো গতরাতের ব্যাপার টা না হয় জিজ্ঞেস করে ফেলি।
খেতে খেতেই হাঁসি মুখে মাকে বললাম “আর গতরাতের তোমাদের রোমান্স টা কেমন ছিলো বললে নাতো…!!”
মা কাজের মধ্যেই আড় চোখে আমার দিকে তাকিয়ে বলে “পাজি ছেলে বাপ্ মায়ের রোমান্স এর খবর নেয়…। ছিঃ ছিঃ…”।
মায়ের কথা টা শুনে সত্যিই আমার বাড়াবাড়ি মনে হচ্ছিলো। কিন্তু কি করবো আমি যে তার সুখের পিপাসু।
বললাম “ওঃ.. সরি সরি মা। আসলে আমি না জেনে শুনেই তোমাদের রুমে ঢুকে পড়েছিলাম.. “।
মা বলল “না রে দোষ টা তোর বাবার ছিলো..। ভেতর থেকে লক করা উচিৎ ছিলো..। দেখছে ছেলে বড়ো হয়েছে এখন। তাসত্ত্বেও”।
আমি বললাম “এটা ন্যাচারাল মা। আমরা সবাই অ্যাডাল্ট। তোমরা স্বামী স্ত্রী।তোমরা তো রোমান্স করতেই পারো। আফ্টারাল আয় এম ইওর রেজাল্ট থ্রো ইওর রোমান্স..”।
মা আমার কথা শুনে হাঁসলো। দাঁত দেখা যাচ্ছিলো তার। বুঝলাম ধীরে ধীরে মা আরও ফ্রাঙ্ক হয়ে যাচ্ছে আমার প্রতি।
বললাম “তবে কি মা জানো..। আমি খুব খুশি হলাম এটা জেনে যে বাবা সত্যিই তোমাকে ভীষণ ভালোবাসে। তোমার প্রতি খেয়াল রাখে। নয়তো আমি ভাবতাম যে বাবা নিজের কাজের মধ্যে এতটাই শশব্যাস্ত যে তোমার প্রতি তার ধ্যান রাখায় ভুলে গিয়েছে..”।
মা আমার কথা শুনে বলল “না রে তুই ঠিক বলেছিস। তোর বাবা আছেই একটু আদিম প্রকৃতির। জানিনা কাল কি হয়েছিল। পুজোর পরে পরেই বলছে কিনা….”।
আমি হেঁসে বললাম “এমনিতেও গতকাল তোমার সাজপোশাকে বেশ সুন্দরী লাগছিলো। ঘিয়া কালারের আটপৌরে শাড়িতে তোমার ধবধবে সাদা গায়ের রং ফুটে উঠছিলো। যেন তুমিই স্বয়ং মা লক্ষী…”।
মা বলল “আর তুই গতকাল আমার মাথা টেপার সময় কি করে ছিলি হ্যাঁ…। পাজি ছেলে মায়ের ঠোঁটে চুমু খায়..”।
আমি মায়ের কথা শুনে সঙ্গে সঙ্গে টেবিল ছেড়ে উঠে বললাম “মা… ফ্যামিলি ফটো এলবামে ভুরি ভুরি ছবি আছে যেখানে আমি ছোট্ট আর তুমি আমার মুখে মুখ লাগিয়ে রেখেছো..”।
মা বলল “আরে সেতো ছোটবেলার কথা। এখন বড়ো হয়ে কেউ নিজের মাকে ঐভাবে চুমু খায় নাকি। পাগল”।
আমি বললাম “ও তারমানে ছেলে বড়ো হয়ে গেলে মা তার কাছে পর হয়ে যায় বুঝি..??”
মা বলল “একদম না..”।
আমি বললাম “তাহলে, তোমাকে আমি কি বললাম যে ছেলেরা বড়ো হবার সাথে সাথে তাদের মা দের ও নিজের ছেলের প্রতি ভালবাসা বাড়িয়ে দিতে হয়”।
আমাদের কথোপকথনের মাঝখানেই হোয়াটস্যাপ এ মেসেজ ঢোকার শব্দ পেলাম। পকেট থেকে মোবাইল টা বের করে দেখি তিন্নির গুডমর্নিং মেসেজ।
মা আমার মোবাইলের দিকে চোখ রেখে হাঁসি মুখ দেখে জিজ্ঞেস করলো “কি রে… কে মেসেজ করলো…?”
আমি বললাম “তিন্নি গুডমর্নিং মেসেজ পাঠিয়েছে মা…”।
মা ভ্রু কুঁচকে বলল “আচ্ছা… তো মোবাইল নাম্বার ও আদানপ্রদান হয়ে গেছে বুঝি…”।
আমি হেঁসে বললাম “কেন কি হয়েছে মা… এতে অবাক হবার কি আছে…”।
মা কাজ করতে করতেই আমার দিকে তাকিয়ে বলল “পাকা মেয়ে এক্কানা…”।
মায়ের কথা শুনে আমি হো হো করে হেঁসে ফেললাম। বললাম “ওকেই তোমার বৌমা করবো ভাবছি…”।
মা বড়ো বড়ো চোখ করে আমার দিকে তাকিয়ে বলল “এই একদম নয় বাবু…। ঐরকম এঁচোড়ে পাকা মেয়ে কে আমার একদম ভালো লাগে না…”।

আমি বুঝতে পারছি মায়ের হিংসা হচ্ছে। তার একমাত্র আদরের ছেলে প্রেম করছে। যদি তার ভালোবাসায় অন্য কেউ ভাগ বসায়।এটা হতে দেওয়া যাবে না।
বললাম “তাতে কি হয়েছে মা। আমার বয়সী এখন সব ছেলেরাই তো প্রেম করে। আমি বাদ যাই কেন…”।
মা বলল “বাবু এখন তোর সময় টা হলো ক্যারিয়ার গড়ার। ঐসব প্রেম ট্রেমের বয়স এখন অনেক পড়ে আছে।দেখ তোর পিসির ছেলে। আরও আত্মীয় স্বজনের ছেলে মেয়েরা কেমন দেশ বিদেশে গিয়ে চাকরি করছে…। ওরা যদি প্রেম ভালোবাসা করে কাটিয়ে দিতো তাহলে পারতো এমন করে নিজেকে প্রতিষ্ঠিত করতে। বলনা তুই…”।
আমি মায়ের কথা শুনে বললাম “আরে… এমন ও হয় গো মা যারা জীবনে প্রেম ও করেছে এবং প্রতিষ্ঠিত ও হয়েছে..”।
মা বলল “ওই মেয়ে তোকে কিছুই হতে দেবে না।সারাদিন মোবাইল নিয়ে থাকে। কি যেন সব টিকতক ভিডিও বানায়। ও তোর জীবন নষ্ট করে দেবে বাবু…। মায়ের কথা শোন…”।
আমি বললাম “আচ্ছা বাবা। তোমাকে এতো বিচলিত হতে হবে না। তুমি যখন বলছো। আমি আর ঐসব করবো না…”।
মা আবার আমার কথার উত্তরে বলল “এইতো একটু আগে মা ছেলের ভালোবাসা নিয়ে এতো বড়ো বড়ো জ্ঞান দিচ্ছিলি। আর অমনি মেয়ের মেসেজ এলো তার তেমনি ছেলে পাল্টে গেলো…”।
আমি মায়ের কাছে এসে মাকে আলতো করে জড়িয়ে ধরে বললাম “আহঃ মা এমন বলোনা। আমি তোমাকে ভালো বাসি গো। আয় লাভ অনলি মাই মাম্মা..”।
মা আমাকে একটু বিরক্তি ভাব দেখিয়ে বলল “ছাড় ছাড় মায়ের সাথে ফাজলামো হচ্ছে ওনার…”।
আমি বললাম “নাগো সত্যি মা। আমি তোমার প্রেমিক হতে চাই। তোমাকে বাবার চেয়েও অধিক ভালোবাসা এবং সুখ দিতে চাই মা…”।
মা আমার কথা শুনে চুপ করে ছিলো। আমি আবার পেছন থেকে মাকে জড়িয়ে ধরে। মায়ের কাঁধে নাক ঘষে বললাম “আমাকে প্রেমিকার মতো আদর ভালোবাসা দেবে তো মা..”।
মা একটু মুচকি হেঁসে বলল “হ্যাঁ রে সোনা একদম…”।
আমি মাকে ছেড়ে দিয়ে লাফিয়ে বললাম “হুররে…!!! ভালবাসা খোঁজার জন্য আমাকে আর কোথাও যেতে হবেনা। আমার মাম্মা আমাকে সবরকম ভালো বাসা দেবে..”।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments