সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vivek2020 বাংলা চটি কাহিনী (BCK) 19-03-2021

 

নমস্কার প্রিয় পাঠক পাঠিকারা। বর্তমানে প্রকাশমান “খাঁড়া পাড়ার কেচ্ছা সংকলন” এর অন্যান্য কাহিনী খুবই শীঘ্রই নিয়ে আসবো, তবে তার আগে নিজের জীবনেরই ১০০% সত্যি এক সাম্প্রতিক অভিজ্ঞতা তুলে ধরবো আপনাদের সামনে।
প্রায় দুই সপ্তাহ আগে হঠাৎ একদিন মেসেজ পেলাম গুগল হাংআউটে। প্রীতি সাহা (আসল নাম পরিবর্তিত) নামে এক মহিলা আমায় মেসেজ করেছিলেন যে উনি নাকি বাংলা চটি কাহিনী ওয়েবসাইতের নিয়মিত পাঠিকা। অন্যান্য অনেকের লেখার মতোই আমার লেখাও নাকি ওনার ভীষণ প্রিয়, বিশেষ করে ওই ডমিনেশন জাতীয় লেখা।
তখন সবে অফিস থেকে ফিরে ফ্রেশ হয়ে রাস্তার রেস্টুরেন্টের গরম খাবারের প্যাকেট খুলছি। এমন এক মেসেজ পেয়ে দারুণ লাগল! আমিও “ধন্যবাদ” জানিয়ে স্মাইলি ইমোজি পাঠালাম। চলতে থাকলো কথা।
প্রায় আধ ঘন্টা পর যখন শুতে যাব, দেখি উনি মেসেজ করেছেন – “আচ্ছা আপনি কি ওই গল্পের মতো ব্লোজব পেয়েছেন কখনও?”
একটা লাইনেই কেমন খাঁড়া হয়ে গেল আমার যন্ত্রটা। কী লিখব ভাবছি, এমন সময়ে আরও একটা মেসেজ ঢুকলো – “জানেন আপনার গল্প পড়ে একদিন ব্লাউজের ওপর দিয়েই নিজের নিপলদুটি কে কেন্দ্র করে দুই স্তনের আস্তে আস্তে আঙ্গুল গুলো ঘোরালাম অনেকক্ষন। তবে চট করে ছোয়ালাম না নিপলে। দেখলাম সত্যিই কী গরম হয়ে যাচ্ছি! তারপর আচমকা দুটো নিপল খামচে ধরতে উফফ কী আরাম!”
আমি শুধু প্রত্যুত্তরে বললাম – “সে কী! আপনি একাই নিজেকে আদর করছেন! বয়ফ্রেন্ড নেই?”
“আছে, হাসবেন্ড আছে। আমি ম্যারেড।”
আমি কিঞ্চিৎ নিরুৎসাহী হয়ে মেসেজ করলাম -“ও আচ্ছা।”
“তবে আমার হাসবেন্ড বছরের বেশির ভাগ সময়েই কাজের জন্য অন্য রাজ্যেই থাকেন।”
আহ্, এই তো এবার এসো পথে! মনের তৃপ্তি দমন করে লিখলাম – “সে টা দুর্ভাগ্যজনক!”
“হুমম সেই…”
এভাবেই চললো কথাবার্তা। আরও পনের মিনিট পর উনি লিখলেন – “দেখা করবেন নাকি একদিন?”
দেখা করা? হাতের নাগালে পেলে তক্ষুনি ছিঁড়ে খেয়ে ফেলি মহিলাকে। নিজেকে সামলে শুধু লিখলাম – “নিশ্চয়ই। সে তো আমার সৌভাগ্য।”
উনি হাসলেন। আমি জিজ্ঞেস করলাম “তাহলে কবে দেখা করা যায়?”
উনি আরও হাসির ইমোজী পাঠালেন। সঙ্গে লিখলেন “দেখছি আপনার আর তর সইছে না। আমাকে না দেখেই এত উৎসুক?”
তারপর আর কী, শারীরিক আকর্ষণের তুলনায় মানসিক কামনার বিষয়ে রেডিমেড জ্ঞান ঝাড়লাম। তো উনি শেষমেষ বলেই ফেললেন “আচ্ছা কাল বিকেলেই দেখা করলে কেমন হয়?”
“আচ্ছা।” বলে নিজের বাড়ির অ্যাড্রেস পাঠিয়ে দিলাম। উনি গুডনাইট মেসেজ করে বিদায় নিলেন।
বলা বাহুল্য সেদিন রাতে ঘুমাতেই পারলাম না ঠিক করে। পরের দিন সকাল থেকেই নিজের ব্যাচেলর জীবনের অগোছালো ফ্ল্যাট অতিকষ্টে গুছোলাম। স্নান করে পোশাক পড়ছি, তখন সবে দুপুর দুটো।
হঠাৎ বেজে উঠলো কলিং বেল। খুলে দেখি বাদামী শাড়িতে স্লিভলেস ব্লাউজ পড়া, বছর তিরিশের এক বিবাহিতা মহিলা। মাঝারি হাইট, একটু চাপা রং, তবে বিশেষ করে দেখার মতো হলো ওনার দুটো চোখ, কামনায় যেনো চকচক করছে।
ওনাকে ভিতরে আসতে বলে সোফায় বসালাম। বসতেই চোখ পড়লো ওনার স্তন এবং পাছাতে। জিভে জল এসে গেল। এই মহিলা নাকি উপোসী? হায় রে, একী নিদারুণ অবিচার ঈশ্বরের! আমি সামনে দাঁড়িয়ে ওনাকে এক গ্লাস শরবত দিলাম।
ওনার চোখের হাসি আমাকে উন্মত্ত করে তুললো পুনরায়। শরবত টি চুকচুক করে খেতে খেতে বললেন – “আপনাকে তো দেখে মনে হয় না আপনি এমন দুষ্টু গল্প লিখতে পারেন।”
আমি ঢোঁক গিললাম। “তাহলে দেখে কী মনে হয়?”
“মনে হয় কলেজের পড়াকু স্টুডেন্ট। যে ভাজা মাছটা উল্টে খেতে জানে না।”
আমি হাসলাম। উনি বললেন – “আচ্ছা, আপনি আর কারোর সাথে শুয়েছেন?”
আমি আবারও হাসলাম। বললাম “চলুন তাহলে শপিং বা মুভিজ…”
“আরে হবে হবে ওসব। তিনদিনের জন্য এসেছি। তবে আগে একটু ফ্রেশ হওয়া দরকার।”
“ঠিক, ঠিক।” তারপর ওনাকে বাথরুম দেখিয়ে ফ্রেশ হতে বলে, ওর সাথেই এটাচড বেডরুমটা দেখিয়ে বললাম “এটাই আপনার জন্য।”
আমি রুম থেকে বেরিয়ে যাচ্ছি দেখে উনি বললেন “আর আপনি?”
“আমি ড্রইং রুমের সোফাতে শুয়ে পড়ব।”
“ন্যাকা, তাহলে আমি কী এখানেও একা একা শুতে এলাম?”
আমি একটু সলজ্জ ভাবে হাসলাম। ওনার গায়ের পারফিউম ঘামের গন্ধর সাথে মিশে এক অদ্ভুত মাদকীয় আবহ রচনা করছিল।
“নিন আপনি স্নান করে ফ্রেশ হয়ে চেঞ্জ করে নিন, তারপর শপিংয়ে বেরোব একসাথে।”
আমার দুই হাত ধরে খাটে বসিয়ে বললেন “আরে বসুন তো, এত ইতস্তত করার কী আছে! স্নান করে আমি আসি, তারপর যখন চেঞ্জ করবো আমি চাই আপনি সেটা পুরোটা বসে বসে দেখুন।”
আমি বিস্ফারিত চোখে তাকিয়ে থাকি, বলেন কী বৌদি! “ঠিক আছে? অপেক্ষা করুন তো দেখি এক্কেবারে লক্ষ্মী ছেলের মতো।” বলে একটা টাওয়েল আর ব্যাগ থেকে সাবান ইত্যাদি নিয়ে উনি চলে গেলেন বাথরুমে। আর আমি নিজেরই বেডরুমে কল্পনাতে বিভোর হয়ে গেলাম। ওনার ব্রা, প্যান্টি দেখতে খুব ইচ্ছে করছিল, নিশ্চয়ই এই ধরনের উত্তপ্ত কথায় ওনার স্তনবৃন্ত দুটো ছুঁচ হয়ে গিয়ে ব্রা এর ওপর হালকা সুড়সুড়ির দাবি রাখছে। নিশ্চয়ই এতক্ষণে ওনার বিবাহিত গুদু সোনা একটু একটু করে মধু রস বের করে ভিজিয়ে তুলেছে সেই টাইট প্যান্টিটাকে!
এই সব সাত পাঁচ ভাবনার মধ্যেই আচমকা দেখি বাথরুমের দরজা খুলে গেল। বেরিয়ে এলেন প্রীতি বৌদি শুধু মাত্র একটা টাওয়েল শরীরে, দুই বগলের মেদবহুল কোণে শক্ত করে চেপে রাখা, উফফ কী দেখাচ্ছিল!
তারপর উনি আমার উদ্দেশ্যে বললেন – “কী তৈরি তো?”
ওনার চোখে তুরীয় কামনার বাঁধ ভাঙ্গা উল্লাস! নিজের মধ্যেকার স্বাভাবিক সাহিত্যিক জেগে উঠলো আর বলে ফেললাম – “আমার দু নয়ণ সার্থক করুন হে দেবী!”
উনি ফিক ফিক করে হেসে উঠলেন। ওনার হাসির কম্পনে সারা শরীরের টাওয়েল আবৃত সদ্যস্নাত আপাত সিক্ত শরীর মায়াবী ছন্দে কেঁপে উঠতে লাগলো। আমিও কোমরের নিচে এক উপযুক্ত অঙ্গে ওনার শরীরের হিল্লোলের পরবশ কম্পন অনুভব করতে লাগলাম, হ্যাঁ, আমার যন্ত্রটাও পাশবিক উল্লাস ফোঁস ফোঁস করতে লাগলো।
এরই মধ্যে হঠাৎ আচমকা উনি বগলের খাঁজে আটকে রাখা টাওয়েলটা আলগা করে দিলেন, আর সেটা মুহুর্তের মধ্যে মেঝেতে পড়ে গিয়ে ওনার সম্পূর্ণ নগ্ন অবয়ব আমার সামনে প্রকট করলো!
(ক্রমশ)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments