সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ rohan50 বাংলা চটি কাহিনী (BCK) 24-10-2021

 

আগের পর্ব – সুকন্যা র ফেসবুক প্রোফাইল পিকচার দেখে বীর্যপাত করার পর মোবাইল টা মুছে চালের ড্রামে দেওয়ার পর।
বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে এসে ভাবতে লাগলাম জীবনে কখনো এইভাবে কারও ফেসবুকে ছবি দেখে নিজের লিঙ্গ সঞ্চালন করে এক কাপ সাদা থলথলে বীর্য বের করিনি। আসলে সুকন্যা কে দেখে নিজেকে কন্ট্রোল করতে পারিনি। তাই বীর্যপাত করে নিজেকে শান্ত করতে হয়েছে। সেদিন আর বেশি চিন্তা না করে শুয়ে পড়লাম।
লেখকের চোখে সুকন্যা–
অন্যদিকে সুকন্যা, একজন বিধবা নারী বুক 34″ 26″ 36″ ফরসা টুকটুকে,রাস্তা দিয়ে হাঁটলে যেকোন প্রাপ্ত বয়স্ক ছেলে পাছার দিকে না তাকিয়ে থাকতে পারবে না।ঠোঁট গুলো যেন কমলালেবুর এক একটি কোয়া।মায়ের গায়ের রং এবং রূপ দুটোই পেয়েছে। আসলে সুকন্যা র ভাগ্য টাই খারাপ নিজের পছন্দমত ছেলে বিয়ে করলেও বিয়ের সাত মাসের মাথায় স্বামীকে হারাতে হয়েছে একটি দুর্ঘটনায়। মা-মেয়ে একসাথে থাকে একটি কোয়াটারে একটি কাজের মাসি রেখেছে যদিও কাজের জন্য কম। মা যাতে সারাদিন একাকিত্ব বোধ না করে সেইজন্য, কারণ সুকন্যা কাজের জন্য সারাদিন বাইরে থাকে মাকে সময় দিতে পারে না।
সেদিন অফিসে আকাশের কামার্ত চোখ যে তার শরীরের কোনায় কোনায় উঁকিঝুঁকি মারছিল সেটা সুকন্যা র নজর এড়ায়নি। না সুকন্যা তা জানা সত্ত্বেও কিছুই বলেনি,বিরক্তও হয়নি,কারণ তার এই বিধবা ক্ষুদার্ত উপোসী ডবকা শরীরও চাইছিল তার শরীর কেউ এইভাবে দেখুক। কতদিন তার শরীর কোনো পুরুষদের ছোঁয়া পায়নি। তাই আজ অন্য পুরুষের চোখে নিজের শরীরের যৌন আবেদন দেখে সুকন্যা র যৌন ইচ্ছা প্রস্ফুটিত হচ্ছে।
রাত সাড়ে এগারো টা বেজে গেল ঘুমোনোর চেষ্টা করেও চোখে ঘুম আসছে না, আসলে অনেক দিন পর তার শরীর জেগেছে, শরীরের ভেতরে কেমন যেন হচ্ছে, শরীর এখন একটি পুরুষ চায় যে তার উপোসী যোনি র খিদে মেটাতে সক্ষম। সুকন্যা বিছানাতে ছটফট করতে লাগল, কাতরাতে লাগল তীব্র যৌন আকাঙ্ক্ষায়।ধীরে ধীরে সে নাইটি সরিয়ে বাম হাত দিয়ে একটি স্তন বের করে আনলো আর স্তনের বোঁটা র চারিদিকে হাত বোলাতে শুরু করলো।
কিছুক্ষণ পর বুক থেকে নাইটি নামিয়ে দুটি স্তনই উন্মোচন করল নিজের হাতে, এখন তার সামনে নিজের নগ্ন স্তন যুগল। আজ যেন তার শরীর একটু বেশিই আবেদনময়ী হয়ে উঠছে। বাম হাতের দুটো আঙুল দিয়ে বাম স্তনের বোঁটা ঘষতে শুরু করতেই মুখ থেকে উহঃ আহঃ উহহ্হ্হহহহহ আহ্হহহহহহ্ মাগোওওওওও,, আহঃ উহহ্হ্হহহহহ শব্দ নির্গত হতে শুরু করল। ধীরে ধীরে তাকে কামের নেশা পাগল করে তুলতে শুরু করল। এবার সুকন্যা নিজের বাম স্তন চটকাতে চটকাতে ডান হাত দিয়ে নিজের পায়ের দিক থেকে নাইটি তুলে নিজের চুল ভর্তি যোনির ওপর হাত বোলাতে শুরু করল, সঙ্গে সঙ্গে মুখ থেকে উহঃ আহঃ উহহ্হ্হহহহহ, আহ্হহহহহহ্ শব্দ বেরোতে শুরু হলো। হ্যাঁ আজকাল শরীরের যৌন অঙ্গ গুলোর তেমন যত্ন নেয় না সুকন্যা, কেন নেবে? কেউ তো তার যৌনাঙ্গ ব্যবহার করছে না, কেউ প্রশংসা করছে না, তাহলে তারও কোনো ইচ্ছে নেই যৌনাঙ্গের যত্ন নেওয়ার তাই যৌনাঙ্গ ভর্তি চুল তার।এক সমুদ্র অভিমান নিজের উপোসী শরীরের ওপর।
একদিকে স্তনের ওপর মর্দন অন্যদিকে উপোসী ভোদার ওপর মর্দন। সুকন্যা যেন নিজেকে যৌন উত্তেজনা র চরম পর্যায়ে নিয়ে যাচ্ছে আর উহহ্হ্হহহহহ আহ্হহহহহহ্ মাগোওওওওও শব্দ করতে করতে শরীর নিয়ে খেলতে শুরু করেছিল। একসময় যৌনতা সহ্য করতে না পেরে নিজের তর্জনী ঢুকিয়ে দিল দীর্ঘদিনের উপোসী ক্ষুদার্ত গুদে, সঙ্গে শীৎকার উহহ্হ্হহহহহ আহ্হহহহহহ্,,, আহঃহহহহহ, পারছিনা আর,,,। সুকন্যা বুঝতে পারলো তার আঙুল দিয়ে গুদে র জল খসতে দেরি হবে তাই,, বিছানা থেকে উঠেই ঐ অবস্থায় নাইটি নামিয়ে দিয়ে উলঙ্গ হয়ে রুম থেকে বেরিয়ে গেল কিচেন রুমের দিকে। সুকন্যা র মাথা কাজ করছিল না যে সে উলঙ্গ,তার বাড়িতে মা আছে দেখে ফেলতে পারে।
কিচেনে গিয়ে শশা খুঁজতে লাগলো ভাগ্যক্রমে পেয়েও গেল যদিও পাঁচ ইঞ্চি লম্বায় তবুও কাজ চালানোর মতো। শশা নিয়ে তাড়াহুড়ো করে আসতে গিয়ে অসাবধানতাবশত হাত লেগে একটি বাটি মেঝেতে পড়ে গেল, বাটির শব্দে তার মা, আরতি দেবী(দেখতে সুন্দর এখনও যৌবন শেষ হয়ে যায়নি শরীরে- ৩৬” ৩২” ৩৮” এখনও গুদের রস শেষ হয়ে যায় নি, তবে আগের থেকে ইচ্ছা অনেক কমে গেছে)-র ঘুম ভেঙে গেল। সঙ্গে সঙ্গে তাড়াতাড়ি করে সুকন্যা নিজের রুমের দিকে জোরে হাটতে থাকল কিন্তু সে রুমে যাওয়ার আগে মা তাকে দেখতে পেল সে রুমে ঢুকছে। কৌতূহল নিয়ে তার মা তার রুমের দিকে গেল, যদিও সুকন্যা রুমে ঢুকেই দরজা বন্ধ করে দিল।
বাটির চক্করে তার শরীরে যে যৌনতার লাভা সৃষ্টি হয়েছিল তা ঠাণ্ডা হয়ে গেল। রুমে প্রবেশ করে সে নিজকে আয়নায় দেখতে পেল, নিজকে কতদিন সে মন দিয়ে দেখেনি, আয়নায় দেখছে তার যৌনকেশ ভর্তি গুদ। ধীরে ধীরে সে আয়নায় সামনে এসে দাঁড়াল আর নিজেকে দেখতে লাগল, আর শশা পাশে টেবিলে রেখে দিল, আয়নায় দেখতে দেখতে নিজের ডান হাত নিয়ে স্তনবৃন্তে র চারিদিকে আদর করতে শুরু করল। আয়নায় নিজেকে স্তন মর্দন করতে দেখে তার শরীর গরম হতে শুরু করল।
অন্যদিকে তার মা দরজার বাইরে এসে কি করবে ভেবে পায় না,মেয়েকে ডাকতেও পারছে না, এদিকে দরজা লাগানো কিছু দেখতেও পাচ্ছে না। ভিতরে সুকন্যা নিজের স্তনবৃন্তে র চারিপাশে আদর শেষ করে হাতের দুটো আঙুল দিয়ে স্তনবৃন্ত কচলে দিল, সঙ্গে সঙ্গে সুকন্যা র শরীরে শিহরণ সৃষ্টি হল এবং সসস্, উহহ্হ্হহহহহ আহ্হহহহহহ্ আঃহহহহ আওয়াজ হতে শুরু হলো। তার মা এই আওয়াজ চেনে তাই সে কৌতূহলী মনে ভাবতে লাগলো মেয়ে কি ঘরে কোনো পুরুষ ঢুকিয়ে চুদছে,ভেবেই জিব কাটল আর মনে মনে বলল ছিঃ ছিঃ আমি কি ভাবছি আমার মেয়ে এতো নষ্ট হতে পারে না, তাকে আমি এই শিক্ষা দেয়নি। তবুও মনের মধ্যে কৌতূহল দমাতে পারেনি।
তারপর ভাবতে ভাবতে আরতি দেবী রুমের দরজার দিক থেকে সরে পাশের দিকে গেল, কারণ ওদিকে একটা জানালা আছে, যদি দেখতে পায়।সেখানে গিয়ে দেখল জানালার পাল্লা লাগানো তবুও আরতি দেবী গিয়ে জানালার পাল্লা হালকা ঠেলেতেই একটু ফাঁক হয়ে গেল আরতি দেবী বেশি ফাঁকা করলো না, যাতে মেয়ে না বুঝতে পারে।আরতি দেবী মেয়েকে দেখে চমকে উঠল, মেয়ে উলঙ্গ হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের স্তনবৃন্তে আঙুল দিয়ে ঘষে দিচ্ছে আর শীৎকার করছে, আহ্হ্হ্হ্হ্ উহঃহহ্হ্হ্, শীৎকার করছে আর কি যেন বিরবির করে বলছে আরতি দেবী স্পষ্ট দেখতে পাচ্ছে শীৎকার শুনতে পাচ্ছে কিন্তু তার মেয়ে বিরবির করে কি বলছে শুনতে পাচ্ছে না।
এবার সুকন্যা স্তন ছেড়ে লক্ষ্য করলো নীচের দিকে হালকা মেদ যুক্ত ফরসা পেট, গভীর নাভি, তার কিছুটা নীচে তার ত্রিকোণাকৃতি উপোসী যৌনকেশ ভর্তি ভোদা, রসে হালকা ভিজে গেছে। সে ধীরে ধীরে নিজের বাম হাত পেট হয়ে নীচে নামিয়ে দিল, ভোদার চারিদিকে হাত বুলাতে লাগলো,এদিকে আরতি দেবী নিজের চোখকে বিশ্বাস করতে পারলোনা।তার মেয়ে আয়নার সামনে দাঁড়িয়ে উপোসী যৌনী আদর করছে। মা বুঝতে পারলো মেয়ে দীর্ঘদিন পুরুষের চুদা না পেয়ে যৌনক্ষুদায় পাগল হয়ে ওঠেছে।
সুকন্যা নিজের আঙুল দিয়ে যোনীওষ্ঠ ফাঁকা করে আয়নায় দেখতে পেল ভিতরের লাল টকটকে যোনীর ভেতরের অংশ। সে এবার তার বুড়ো আঙুল দিয়ে তার ক্লিটোরিস নাড়িয়ে দিল, আর সঙ্গে সঙ্গে শীৎকার দিয়ে উঠল আহ্হহহহহহ্,,,,,, উহহ্হ্হহহহহ আর পারছি না, যেন শরীরে কামনার আগুন লেগেছে, ত্বক আগুনে পুড়ে যাচ্ছে, আর সে এই ভোদার অসহ্য কুটকুটানি, ভোদার ভেতর পোকার কিলবিল করা সহ্য করতে পারছে না, তাই বাম হাত দিয়ে নগ্ন স্তন চটকাতে চটকাতে পাশের টেবিল থেকে শশাটা নিয়ে তার রসে ভিজে থাকা ভোদায় ঢুকিয়ে যোনি মন্থন করতে শুরু করল যা দেখে আরতি দেবী বুঝতে পারল মেয়ে কিচেনে গিয়েছিল কেন ??
কিছুক্ষণের মধ্যেই সুকন্যা র নিশ্বাস ঘন হয়ে আসতে লাগলো, হাতের স্পিড বেড়ে গেল, শরীর বেঁকে যেতে লাগলো, অবশেষে তার ভোদা ছড় ছড় করে জল খসিয়ে দিল, ক্লান্ত সুকন্যা বিছানে গা এলিয়ে দিল, আরতি দেবীর শরীরও হালকা গরম হয়েছিল কিন্তু, মেয়ের চিন্তা তার গরম শরীর ঠান্ডা হয়ে গেল এবং রুমে ফিরে গিয়ে মেয়ের যৌবন নিয়ে চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লো।
আকাশে র চরিত্র–
পরের দিন যথারীতি উঠে সকালের সমস্ত কাজ করে, অফিসের জন্য রেডি হতে শুরু করল। এমন সময় যে ঘরে ভাড়ায় থাকে তার মালিক এবং মালিকের বৌ(সুনন্দা, 39 বছর বয়স,বুকের সাইজ 36″ 24″ 36,এভারেজ দেখতে কিন্তু যৌন আবেদনময়ী মহিলা)এর কথা কাটাকাটি শুনতে পেল।একই বাড়িতে থাকে কর্তব্য মনে করে আকাশ গেল তাদের সমস্যা জানতে, যদিও এর আগে এরকম সমস্যা অনেক বার হয়েছে। প্রত্যেক বারের মতো এবারের সমস্যাও একই।
(কি সেই সমস্যা যা প্রায়ই সুনন্দা দেবী ও তার স্বামীর মধ্যে হয়, জানতে চোখ রাখুন পরের পর্বে। আর যারা এখানে মন্তব্য করতে, গল্প সম্পর্কে সমালোচনা করতে কুন্ঠিত বোধ করছেন তারা আমার ইমেইল এ গল্প সম্পর্কে মন্তব্য, উপদেশ সব কিছু বলতে পারেন, rohanyour50@gmail.com)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments