সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joy1971 বাংলা চটি কাহিনী (BCK) 07-02-2020

 

This story is part of the দত্ত বাড়ীর লীলাখেলা series

প্রতীক একদৃষ্টিতে প্রতিমার বুকের দিকে তাকিয়ে থাকে, তুমি কি সুন্দর বড় বউ।
ওমা আমি আগে বুঝি সুন্দর ছিলাম না… খিলখিল করে হাসে প্রতিমা।
প্রতীক লজ্জা পায়… আমি কি তাই বলেছি নাকি। আমাকে আগে তো এইরূপে কখনো দেখিনি।
কিগো ব্লাউজটা তুমি খুলবে না আমি খুলবো, কালো চঞ্চল চোখের তারা নাচিয়ে প্রতিমা বলে।
খুলছি খুলছি, প্রতীক ওর অনভ্যস্ত হাত দিয়ে ব্লাউজের হুকগুলো পটপট করে খুলে ফেলে। লো কাট ব্রেসিয়ারের ফাঁক দিয়ে প্রতিমার ভরাট স্তনের অনেকটাই দৃশ্যমান। প্রতীক নিজেকে ঠিক রাখতে পারেনা। প্রতিমা কে জাপটে ধরে ওর নগ্ন ঘাড় ও দৃশ্যমান স্তনে ঠোট ঘষতে থাকে। প্রতীকের আদরে প্রতিবার শরীরে কামনার আগুন ধিকিধিকি করে জ্বলতে থাকে। ওর মাথাটা নিজের বুকের সাথে জাপটে ধরে। কিছুক্ষণ এই ভাবে আদর দেওয়া নেওয়ার পর প্রতীক বড়মার সায়াটা খুলে দেয়। লাল ব্রা প্যানটি তে প্রতিমার উপচে পড়া যৌবন দেখে প্রতীকের ধোন টা পাজামার ভেতর থেকে মাথা তুলছে। প্রতীক ব্রার হুক খুলে প্রতিমা রসালো মাই দুটো উন্মুক্ত করে দেয়।
প্যান্টিটা এখনি খুলবো বড়মা? প্রতীকের করুন আর তীর জবাবে প্রতিমা বলে… সেক্সের সময় সবকিছু আস্তে আস্তে খুলতে হয় তাহলে বেশি মজা পাওয়া যায়।
প্রতিমার কথা মেনে নিয়ে, ওর খোলা স্তনে মুখ ঘষতে ঘষতে স্তনের বোঁটাটা মুখে পুরে নেয়। একটা ষোলো বছরের কচি ছেলের চোষনে প্রতিমা শরীরে আগুন জ্বলে ওঠে। চরম পুলকে আঃ আঃ করে শীৎকার করে ওঠে।
একটা কচি বাচ্চার আদর শরীরে এতটা কাম উত্তেজনা জাগাতে পারে সেটা প্রতিমা ভাবতেই পারেনি।
তোর বড় মার মাই দুটো চুষে চুষে লাল করে দে সোনা…প্রতিমা মাইয়ের বোঁটাটা আরো বেশি করে প্রতীকের মুখে ঢুকিয়ে দেয়।
প্রতিমার প্রশয়ে উৎসাহিত হয়ে প্রতীক চোষণের জোর বাড়িয়ে দেয়। প্রতিমা দুহাত দিয়ে ওর চুল খামচে ধরে সুখ অনুভব করতে থাকে। প্রতীক পালা করে দুটো মাই চুষে খেয়ে একসময় মুখ তোলে।
প্রতিমা দেওরপোর তির তির করে কাঁপতে থাকা ধোনের গন্ধটা শুঁকে ফটফট করে দুবার নাড়িয়ে দেয়। চরম উত্তেজনায় প্রতীক আঃ আঃ আঃ করে ওঠে। প্রতিমা সিক্সটি নাইন পজিশনে গিয়ে বাড়াটা মুঠো করে নিজের রসালোগুদ প্রতীকের মুখের সামনে উন্মুক্ত করে দেয়। প্রতীককে বলে দিতে হয় না এরপর কি করতে হবে… প্রতিমার বাল ভর্তি গুদের পাপড়ি ধরে ওর লকলকে জিভ টা চালান করে দেয়। প্রতিমার গুদের মাতাল করা গন্ধে মাতাল হয়ে লদলদে পাছা দুটো খামচে ধরে চুকচুক করে গুদ চুষে চলেছে। সবেমাত্র কাল রাতে হাতে খড়ি হয়েছে প্রতীকের অথচ প্রতিমার মনে হচ্ছে কোন পরিনত পুরুষের মতো আচরণ করছে। ওর মখমলের মত নরম চামড়া ওয়ালা গরম ধোনটা গালে ঠেকিয়ে গুদ চোষানোর সুখ নিতে থাকে। লাল মুন্ডিটাতে জিব ছোঁয়াতেই প্রতীক চিড়বিড়িয়ে ওঠে।
আঃ আঃ বড়মা কি করছো… চরম সুখে ককিয়ে ওঠে প্রতীক।
তোর ধোন চুষছি সোনা… কেন রে ভালো লাগছে না।
খুব ভালো লাগছে বড় মা… কিন্তু বেশি জিব দিওনা তাহলে মাল বেরিয়ে যেতে পারে।
বেরোলে তুইতো আরাম পাবি… প্রতিমা ওর রসালো ঠোঁট দুটো দিয়ে ধোনটা চেপে ধরে।
তাহলে তো তোমায় আরাম দিতে পারব না বড়মা… এক যাত্রায় পৃথক ফল হয় নাকি?
তুই বড়মার জন্য এত ভাবিস…. খুশিতে প্রতিমার মন ভরে যায়। ওর ইচ্ছে করে ওকে গুদ তুলে এনে বুকে জড়িয়ে খুব আদর করতে কিন্তু ছেলেটা দারুন গুদ চুষছে তাই নিজেকে নিরস্ত করে।
আমারটা কিন্তু আরেকটু চুষে দে…. তারপর ঢোকাস। আমি তোর টাই শুধু হালকা হালকা আদর করছি।
আমার চোষা তোমার ভালো লাগছে বড়মা…. গুদ থেকে মুখ তুলে প্রতীক জানতে চায়।
“খুউউউউব” আমি সুখে পাগল হয়ে যাচ্ছি রে সোনা।
নতুন উৎসাহে প্রতিমার গুদের কোয়া দুটো চিরে ধরে প্রতীক পুরো জিব টা গুদের মধ্যে চালান করে দেয়। ঠোঁট ও জিবের সাহায্যে খুব যত্ন করে গুদ চুষতে থাকে। স্বামী ছাড়া ও অন্য পুরুষ কে দিয়ে গুদ চুষিয়ে আরাম পেয়েছে কিন্তু আজ যেন শরীরে অন্যরকম অনুভূতি হচ্ছে। এর প্রধান কারণ হচ্ছে ওর নিজের পেটের ছেলের থেকেও দু বছরের ছোট ভাসুর পো ওর গুদ চুষছে এই ফিলিংস টাই আলাদা শিহরণ নিয়ে আসছে। প্রতীকের অনবরত চোষণ প্রতিমা আর সহ্য করতে পারেনা। ওর গোটা শরীর ঝিনকি দিয়ে ওঠে।
ওরে খানকির ছেলে আর পারলাম রে… আঃ আঃ আঃ ও মাগো কি সুখ… আমার গুদের জল বেরোচ্ছে রে… শুয়োরের বাচ্চা মুখ সরিয়ে নে। প্রতিমা মুখ সরাতে বলে কিন্তু উত্তেজনার বশে প্রতীকের মুখটা ওর গুদের মধ্যে আরো চেপে ধরে। চিরিক চিরিক করে প্রতীকের মুখের মধ্যেই রাগমোচন করে দেয়। প্রতিমার গুদের সমস্ত রস চেটেপুটে খেয়ে প্রতীক মুখ তোলে। গুদের রসে প্রতীকের মুখ টা মাখামাখি হয়ে গেছে তাই দেখে প্রতিমা হেসে ফেলে।
প্রতিমা ওকে একটানে নিজের বুকে নিয়ে এসে ওর সারা মুখ চুমুতে ভরিয়ে দেয়। কিছু মনে করিস না সোনা উত্তেজনার বশে তোকে গালাগালি করে ফেলেছি।
প্রতীক অবাক হওয়ার ভঙ্গিতে বলে মনে করব কেন গো..
তোমার গালাগালি শুনতে বেশ ভালই লাগছিল তো।
অসভ্য কোথাকার… তোরা সব পুরুষরাই এক রকম রে।
যাক বাবা বড়মা ওকে বাচ্চা থেকে এখন পুরুষ বলে গণ্য করছে… প্রতীক মনে মনে খুশি হয়। বড় বাবাও বুঝি গালাগালি পছন্দ করে?
প্রতীকের প্রশ্নে প্রতিমা চমকে ওঠে…. মনে মনে বলে শুধু বড় বাবা কেন, তোর বাবা ও আমার গালাগালি খেতে চায়, কিন্তু নিজেকে সামলে নিয়ে বলে… তাই একটু করে বই কি। চোদার সময় গালাগালি করলে উত্তেজনা বাড়িয়ে বুঝলি।
এবার ঢোকাবো বড় মা? প্রতীক অনুমতি চায়।
শুভ কাজে আর দেরী কেন… অনেক ক্ষন থেকে কষ্ট করে আছিস তো।
কয়েক মুহূর্তের মধ্যে প্রতীকের বাড়া টা প্রতিমা গুদ দিয়ে গিলে ফেলে। একটু সরগর হয়ে প্রতীক কোমর দোলাতে শুরু করে। ওকে সবিধা করে দিতে প্রতিমা গুদ টা আরো চিতিয়ে দেয়। কিছুক্ষণ ঠাপিয়ে প্রতীক থেমে গেলে … প্রতিমা বলে ওঠে…. কিরে থামলি কেন?
একটা কথা জিজ্ঞাসা করছি বড়মা…সবাই ফিরে এলে তুমি আমাকে আবার আদর করতে দেবে তো?
প্রতীকের করুণ মুখ দেখে প্রতিমার খুব মায়া হয়। তুই নিশ্চিন্ত থাক সোনা তোকে ঠিক সুযোগ বুঝে আদর করতে দেবো।
তুমি কিন্তু কথা দিচ্ছ বড়মা বাড়িতে সবাই আবার ফিরে এলে ও তুমি আমাকে আদর করার সুযোগ দেবে।
তুই তো ভালো করে জানিস সোনা এ বাড়িতে তোর বড় মায়ের ইচ্ছেতেই সবকিছু হয়। তবে আমার একটা শর্ত আছে।
তোমার সব শর্ত আমি মানতে রাজি বড়মা। বল তোমার কি শর্ত।
পড়াশোনায় একদম ফাঁকি দেওয়া চলবে না। তাহলে কিন্তু আমি আদর করতে দেবো না।
তুমি নিশ্চিন্ত থাকতে পারো বড়মা আমি খুব মন দিয়ে পড়াশোনা করব।
ঠিক আছে….. এখন তোর বড় মায়ের গুদের পোকাগুলো কিটকিট করছে। তোর হামানদিস্তা দিয়ে ওগুলোকে থেঁতো করে দে বোকাচোদা।
চার অক্ষরের “বোকাচোদা” শব্দ টা প্রতীকের মাথায় আগুন জ্বালিয়ে দেয়। প্রতিমার তুলতুলে মাই দুটো নির্মমভাবে খামচে ধরে জোরে জোরে কোমর দোলানো শুরু করে। প্রতিমা বুঝে নেয় ওষুধে কাজ হয়েছে… তাই ওকে আরও উত্তেজিত করতে বলে…. চুদেচুদে তোর বড় বউকে খানকি বানিয়ে দে শালা।
“তাই দেব বড়মা” বলে প্রতীক ঠাপের গতি আরো বাড়িয়ে দেয়।
কি দিবি বললি নাতো…. প্রতিমা খোঁচা মারে।
হয়তো তুমি যা বললে …. তোমাকে গালাগালি করতে লজ্জা করছে গো।
ধুর বোকা ছেলে, চোদাচুদির সময় লজ্জা করলে মজা পাওয়া যায় না। তুইকি স্বপ্নেও কোনোদিন ভাবতে পেরেছিলি যে বড় মার গুদে বাঁড়া ঢোকাতে পারবি। আমি চেয়েছি বলেই তো পেরেছিস। তুই কি চাস না আমি একটু বেশি সুখ পায়… এখন ভুলে যা আমি তোর বড়মা, মনে মনে ভাব তুই তোর বউকে চুদছিস।
প্রতীক সমস্ত বাধন ছিড়ে ফেলে দেয়…. তোমাকে চুদে চুদে মাগী বানিয়ে দেব। তোমার শরীরে যতগুলো ফটো আছে, সবগুলোতে আমার ল্যাওড়াটা ঢোকাবো। যত রকম পোজ আছে সব পোজে তোমাকে চুদবো।
বাহ্ বাহ্ এই তো আমার ছোট ভাতারের মুখে বুলি ফুটেছে। প্রতিমা খুশি হয়ে তলঠাপ দিতে শুরু করে।
প্রতীকের শরীরে যেন আসুরের শক্তি ভর করেছে। সমুদ্রের ঢেউয়ের মতো উপুর্যপুরি ঠাপ প্রতিমার গুদে আছড়ে পড়ছে। দুজনের মুখে কথা নেই, শুধু থপ থপ করে আওয়াজ হচ্ছে। প্রায় মিনিট দশেক থ ঠাপ খাওয়ার পর প্রতিমা আর নিজেকে ধরে রাখতে পারে না। প্রতীককে সিগনাল দেয় ওর শেষ সময় উপস্থিত হয়েছে।
ওঃ ওঃ ওঃ সোনারে আর পারলাম নাআআআআ আমার বের হচ্ছে রেএএএএএ…. প্রতিমার চোখের মনি উল্টে যায়। প্রতীকের শরীর ঝাকি মেরে উঠে… গোল গোল করে গরম ফ্যাদা দিয়ে প্রতিমার গুদ ভর্তি করে দেয়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments