সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BittuHore বাংলা চটি কাহিনী (BCK) 11-04-2020

 

জেঠু এবার মার দিকে তাকিয়ে হাসতে লাগল আর বলল “এখন তো শুধু অস্বস্তি হচ্ছে এরপর আসতে আসতে হাত পা কাজ করাও বন্ধ করে দেবে”।
এখন মা কিছুটা ভয় পেয়ে গেল ও বলল” মানে? কি বলতে চাইছেন আপনি?” আর উঠে দাড়ানোর চেষ্টা করতে লাগল কিন্তু পারল না।
তা দেখে জেঠু বলল “পারবে না তানিয়া আমি তোমার চায়ের মধ্যে ড্রাগ মিশিয়ে দিয়েছিলাম তুমি এখন আর কিছুই করতে পারবে না।” এটা শুনে মার মুখটা ভয়ে একদম শুকিয়ে গেল।
তারপর মা বলল “কেন করছেন আমার সাথে এরকম? কি চান আপনি?”।
জেঠু বলল “তোমাকে তানিয়া, যবে থেকে তোমাকে দেখেছি তবে থেকে তোমাকে ভোগ করতে চাই তানিয়া। অনেক অপেক্ষা করিয়েছ আর সহ্য হচ্ছে না।” এরপর উনি মাকে হাতে করে তুললেন আর বিছানায় গিয়ে ফেলে দিলেন।
তখন মা বলল “না দাদা এরকম করবেন না। আমার ছেলে পাশের ঘরেই আছে।”
জেঠু বলল “ও আসবে না আমি ওকে ঘুমের ওষুধ খাইয়ে রেখেছি। ওর ঘুম ভাঙতে দেরী আছে”।
তখন আমি মনে মনে ভাবলাম “ভাগ্যিস আমি দুধ টা খাইনি।”
এরপর জেঠু মার কাছে গিয়ে মাকে চুমু খেতে লাগলো আসতে আসতে গলায়, ঠোঁটে। এবার জেঠু চুমু খেতে খেতে কামরাতেও শুরু করলো। মা ঘেন্নায় মুখ ঘুরিয়ে নিচ্ছিল। তারপর জেঠু মার শরীর থেকে শাড়ি টা খুলে নিল যার কারণে এখন মা শুধু একটা লাল ব্লাউজ ও সাদা পেটিকোট পড়ে ছিল। মা নাভির নিচে শাড়ি পড়ে তাই মায়ের নাভিটা এখন জেঠুর সামনে ছিল।
জেঠু মায়ের নাভিতে কিস করতে লাগলেন আর তার জীভটা নাভির ফুটোয় ঢুকিয়ে চাটতে লাগলেন। মা শুধু মাথা নাড়াচাড়া করছিল আর কাদতে কাদতে বলছিল “দাদা দয়া করে আমায় ছেড়ে দিন। আমার এত বড়ো সর্বনাশ করবেন না” কিন্তু মা নিজের হাত পা নাড়াতে পারছিল না যেন মায়ের হাত পা প্যারালাইসড হয়ে গেছিল।
জেঠু বলল “ছাড়ার জন্য তো ধরিনি মাগী আজ আমি তোকে প্রান ভরে চুদব অনেক দিন ধরে নিজেকে আটকে রেখেছি।”
মা বলল “না দাদা এইসব ঠিক নয় আমি বিবাহিতা, আমি আপনার ভাইকে খুব ভালোবাসি।” জেঠু বলল “সব ঠিক, আজকে তুই আমার মাগী আমাকে ভালোবাসবি”।
মা বলল “না দাদা আমাকে ছাড়ুন নাহলে আমি আপনার ভাইকে সব বলে দেব”।
জেঠু বলল “আমি তোকে বলার মতো অবস্থায় রাখব ই না”। এটা বলার সাথে সাথে জেঠু মায়ের ব্লাউজ টা ছিড়ে ফেললেন। আর মায়ের সায়াটাও খুলে ফেলল যার ফলে মা এখন শুধু ব্রা প্যান্টিতে ছিল। মা তখন আরও জোরে জোরে কাদতে থাকল কিন্তু জেঠু আমার অসহায় মায়ের উপর কোনো রকম দয়া না করে ব্রা প্যান্টিটাও খুলে ফেলল। এখন আমার লাস্যময়ী মা বিছানার উপর ধুম ল্যাঙটো হয়ে পড়ে ছিল।
মা শুধু হাউ হাউ করে কাদছিল কিন্তু জেঠুর মায়ের উপর কোনো দয়া হচ্ছিল না।এখন জেঠু মায়ের বালভরা গুদ দেখে বলল “শালি রেনডি কি জঙ্গল করে রেখেছিস পরিষ্কার করতে পারিস না। দাড়া তোর গুদের বাল আজকে আমিই পরিষ্কার করে দিচ্ছি”।
এরপর উনি নিজের ঘর থেকে রেজর আর ক্রিম নিয়ে এলেন। তারপর ক্রিমটা আসতে আসতে মায়ের গুদে লাগাতে লাগলেন। ক্রিম লাগাতে লাগাতে উনি একটি আঙুল বারবার মায়ের গুদের ভিতর বাইরে করতে থাকলেন। একপ্রকার মাকে আঙুল চোদা করছিলেন। যার জন্য মা আসতে আসতে গরম হচ্ছিল ও একসময় মা ঝরে যায়।
তা দেখে জেঠু হাসতে লাগল আর বলল “খানকি চোদা খাওয়ার জন্য তো আর তর সইছে না তোর”।
তারপর কি জানি কি হল উনি সব ক্রিম পরিষ্কার করে দিলেন। আর মাকে বলল ” তোর বাল আজকে আমি বিনা ক্রিমেই পরিষ্কার করব ।শালি তুই আমাকে অনেক কষ্ট দিয়েছিস তাই আজ আমি তোকে কষ্ট দেব”।
তার পর উনি খালি রেজর দিয়ে ই গুদের বাল পরিষ্কার করতে থাকলেন। কিছুক্ষণ পর উনি গুদ পুরোপুরি পরিষ্কার করে ফেলেন। এখন মায়ের পাউরুটির মতো ফোলা গুদটা পরিষ্কার দেখা যাচ্ছিল। গুদের পাপড়ি গুলো লাল রঙের ছিল।
এরপর মাকে ওইভাবে ওখানে ল্যাঙটো ফেলে রেখে জেঠু রুম থেকে বেরিয়ে গেল। ও তার কিছুক্ষণ পর এল কিন্তু এখন ওনার শরীরে শুধু একটি জাঙ্গিয়া ছিল।ওনার শরীর টা বেশ শক্ত সামর্থ্য ছিল। এবার উনি মায়ের সামনে এসে তার ফটো তুলতে থাকলেন প্রথমে গুদের একটি ফটো নিলেন তারপর দুদের ও তারপর মার পুরো ল্যাঙটো শরীরের অনেক কটা ছবি তুললেন। এরপর তিনি মাকে বললেন তুই যদি কাওকে কিছু বলিস তাহলে আমি তোর ছবি গুলো নেটে ছেড়ে দেব। তুই কাওকে মুখ দেখাতে পারবি না।
এরপর উনি তেল নিয়ে এলেন ও মার পুরো শরীরে তেল মাখাতে থাকলেন বিশেষ করে মায়ের দুদগুলোতে তেল লাগিয়ে ময়দা মাখার মতো পিষছিলেন। তাতে মা আসতে আসতে গরম হচ্ছিল আর মায়ের দুদের বোটগুলো শক্ত হয়ে গেছিল। জেঠু ও বুঝতে পেরেছিলেন যে মা গরম হচ্ছে তাই তিনি তার ধোনটা বের করে গুদের উপর রেখে ডলতে থাকলেন একটি আঙুল দিয়ে আঙুল চোদা করছিলেন। এ
বার মার শরীরটাও জেঠুর সঙ্গ দিচ্ছিল। মার মুখ দিয়ে শীৎকারের আওয়াজ আসছিল ওওওহহহহহ্… মাগোওওওও…..প্লিইইইইজ ছেড়ে দিন….আর মায়ের গুদ থেকে আবার জল বেরিয়ে এলো। যেটা দেখে জেঠু হাসছিল। আর লজ্জায় অন্যদিকে মুখ ঘুরিয়ে কেদে যাচ্ছিল। জেঠুর ধোনটা তখনও ঠিক ভাবে দাড়ায় নি তাও সেটার সাইজ কম করে ৬” হবে।
তারপর উনি মাকে বললেন “নে মুখে নিয়ে চোষ”।
কিন্তু মা চুষতে চাইল না আর মুখটা অন্য দিকে ঘুরিয়ে দিল। এরপর উনি জোর করে মার মুখ খুলতে চেষ্টা করছিলেন কিন্তু মা মুখ খোলে না তারপর উনি নিজের একটি হাত দিয়ে মার নাকটা চিপে ধরলেন তাতে মা নিশ্বাস নিতে পারছিল না তাই মা নিশ্বাস নেওয়ার জন্য যেই মুখ খুলল জেঠু তখনই তার ধোনটা মায়ের মুখে ঢুকিয়ে দেন ও মায়ের মুখচোদা করতে থাকেন মা একেবারে নিশ্বাস নিতে পারছিল না তাই জেঠু ধোনটা মুখ থেকে বার করে।
তখন মা জোরে জোরে নিশ্বাস নিতে থাকে। তারপর হঠাৎ করে মা জেঠুর মুখে থুতু ছিটিয়ে দেয়। এতে জেঠু খুব রেগে যায় আর মাকে জোরে একটা চড় মারে ও বলে “দাড়া মাগী তুই আমার মুখে থুতু দিস। তোর এত সাহস দেখ আমি তোর কি করি।”।
আর বাইরে থেকে একটি বড়ো লাঠি নিয়ে এল যেটা প্রায় ৩” মতো মোটা ছিল। এবার উনি মায়ের পোদটা উচু করে ধরলেন ও পোদের ফুটোয় তেল লাগাতে থাকলেন। এবার মা খুব ভয় পেয়ে যায় ও জোরে জোরে কাদতে থাকে। কিন্তু জেঠু খুব রেগে গেছিল তাই মায়ের পোদের ফুটোয় তেল লাগানোর পর লাঠিটা ওখানে রেখে জোরে একটা ধাক্কা মারে। আর মা জোরে চিৎকার করে ওঠে “আআআআআআআহহহ্……”।
তখন জেঠু বলে” দেখ মাগী ব্যাথা কাকে বলে “।
আর উনি জোরে আর একটা ধাক্কা দেন। দ্বীতিয় ধাক্কা টার ব্যাথার কারনে মা বিছানার উপর ই মুতে ফেলে ও অজ্ঞান হয়ে যায়।তখন জেঠু মায়ের মুখে জলের ছিটা দিয়ে তার জ্ঞান ফিরিয়ে আনে। আর মায়ের পোদ থেকে ওই লাঠিটা বার করে। লাঠিটার গায়ে রক্ত লেগেছিল।
তারপর জেঠু বলল ” দেখ শালি আমার গায়ে থুতু দেওয়ার ফল। এখন আমি প্রথমে তোকে চুদব তারপর এই লাঠিটা দিয়ে তোর গুদটাও ফাটাব”। এরপর আবার উনি মায়ের মুখে ধোনটা ঢুকিয়ে দেন। এখন মা ওনার কাছে হার মেনে নিয়েছিল আর ওনার ধোন টা চুষছিল।এইভাবে কিছুক্ষণ চোষার পর জেঠু তার ফ্যাদা মায়ের মুখের ভিতরেই ফেলে দেন ওই ফ্যাদার কিছু ছিটকে গিয়ে মায়ের দুদেও পড়ল। এরপর জেঠুর ধোনটা ঢিলা হয়ে যায়। তখন উনি মাকে আদেশ করলেন “চল এখন তুই এটাকে আবার চুষে চুষে দাড় করিয়ে দে।”
মা বাধ্য দাসীর মতো তাই করল। এবার উনি মায়ের উপর উঠে বসলেন ও মায়ের গুদের উপর নিজের ধোনটা রাখলেন ও দুই হাত দিয়ে মায়ের দুদগুলো টীপতে থাকলেন।এবার উনি একটা ধাক্কা দিলেন যার ফলে মার মুখ থেকে ওঃ করে আওয়াজ আসল। এবার উনি ওনার পুরো ধোনটা মায়ের গুদের ভিতরে ঢুকিয়ে দেন ও জোরে জোরে ধাক্কা মারতে থাকেন। যার ফলে মাও মজা পাচ্ছিল।
আর ওই মজার কাছে মা নিজের লাজলজ্জা সব ভুলে গেছিল।আর মুখ দিয়ে আহ.. ওহ… মাগোওওও এরকম আওয়াজ করছিল। এরপর উফফফ…ওহ বাবা..মরে যাবো…” বলে চেঁচিয়ে উঠলো আর গুদের রস ছেড়ে দিলো. এরপর মা আরও তিনবার ঝরল।
তারপর জেঠু ও মায়ের গুদের মধ্যেই ঝরে গেলেন। এইভাবে জেঠু যতদিন আমাদের বাড়িতে ছিলেন মাকে যেখানে যেভাবে পারতেন চুদতেন। মার কিছু করার ছিল না তাই তিনি অসহায় এর মতোন জেঠুর চোদা খেত। তারপর জেঠু বাড়ি ফিরে যান কিন্তু মাকে চোদা এখনও ছাড়েননি। এখনও যখন জেঠুর ইচ্ছা হয় মাকে চোদার জন্য ডেকে পাঠান মা যেতে না চাইলে মায়ের ল্যাঙটো ফটো গুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখান তাতে মা জেঠুর সব কথা বাধ্য হয়। মা একপ্রকার জেঠুর পোষা বেশ্যাতে পরিনত হয়েছে।
গল্পের কমেন্ট এ আপনারা যদি আমার মাকে নিয়ে নোঙরা মন্তব্য করেন আমার মাকে গালাগালি দেন।আমার ভালো লাগবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments