সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ poulomi বাংলা চটি কাহিনী (BCK) 11-06-2020

 

আগের পর্বে আপনারা পড়েছিলেন, কিভাবে অভীক আমায় খোলা আকাশের নীচে চোদাতে বাধ্য করেছিল। আর আমিও সব লজ্জা শরম ভুলে চোদানোর মজা নিয়েছিলাম। তারপর কিভাবে আমি আমার নিজের গায়ে মুতে ছিলাম ও অভিকের মুত গায়ে মেখেছিলাম।
তারপর…
অভীক আমায় কুত্তি হতে বলল। আত্রেয়ীর কাছে শুনেছিলাম, ডগী আত্রেয়ীর ফেভা্রিট। এই পজিশনে নাকি বাড়াটা অনেক গভীরে যায়, আর হেব্বী সুখ পাওয়া যায়।
আমি আদেশ মতন ডগী হলাম। অভীক পিছনে এল। নিয়ে আমার কোমড়টা একটু তুলে মাথাটা হাত দিয়ে চেপে মেঝের সাথে লাগিয়ে দিল, এতে আমার পাছাটা খুব লোভনীয় ভাবে উঁচু হয়ে গেল। অভীকের চোখ চকচক করে উঠল।
পোঁদের দাবনা দুটো পেছন থেকে ধরে বলল ‘ওঃ কি গাঁঢ় বানিয়েছিস রে তুই! এরপর আমি তোর পোঁদ মারবো’ হাতে একদলা থুতু নিয়ে, বাড়াতে ডলে নিল।
নিয়ে আমার গুদের ফুটোর মুখে সেট করে একটু রসে রসিয়ে চাপ মারল। বাড়াটা পিছল গুদে পচাৎ করে ঢুকে গেল। শুরু হল গাদন। বাড়টা পিস্টনের মতো গুদে ঢুকছে আর বেরোচ্ছে। রসালো গুদে তখন ফচ পচ ফচাত পচ পচাৎ ফচ… করে আওয়াজ হচ্ছে আর ওর থাই আমার পাছাত লেগে থপ… থপ… থপ… করে শব্দ করছে।
ঠাপের তালে তালে আমার মাই দুটো প্রচন্ড জোরে জোরে দুলছে… আর অভীক মাঝে মাঝে আমাই মাই দুটো পুরো ময়দা মাখার মতন কচলাচ্ছে।
আমি এক হাতে ভর দিয়ে অন্য হাতটা গুদে দিয়ে নিজের ক্লিট ঘষছি…
উউউউহহহহহহ আআআআহহহহ উউউউম্মম্ম…।কি সুখ…।
আর মাঝে মাঝে ওর বিচিটাও চটকে দিচ্ছি। গুদ দিয়ে বাড়াটা কামড়াচ্ছি…
-আআহহহ উউউম্ম।।কি টাইট গুদ রে তোর খানকি…তোকে চুদে হে…ব…বী সুখ…, এবার থেকে মাঝে মাঝেই তোকে চুদবো। আর না চুদতে দিলে কিন্তু তোর সব ছবি ভাইরাল করে দেবো।
-উঃফ…অভ…ঈক…আআআহহহহ দেবো দেবো দেবো…।।তুই যখন বলবি গু…দ খুলে দেবো…আআআহহহহ
অভীক বাড়াটা বের করে আবার এক ধাক্কায় ঢুকিয়ে দেয় আমার রসালো গুদে। আমি ওক করে উঠি, নিয়ে চুলের মুঠি ধরে পাছায় চাটি মারতে মারতে ঠাপাতে থাকে আমায়। এক একটা বিশাল বিশাল ঠাপ। বাড়াটা মনে হয় জড়ায়ু পর্যন্ত পৌছে যাচ্ছে। সারা শরীরে আমার শিহরণ। আমি সব ভুলে শীতকার করতে থাকি।
-আআআহহহহহ…মাগী আস্তে চেচা, সারা পাড়া ডাকবি নাকি…।
-উউউহহহ।।হ্যা…রে… আআআহহহ ডাকবো…ইই তো রে বাঞ্চোদ…উম্মম…
-ঊউউউ…ফফফ, খানকি রে…। তোর এত ক্ষিদে তো আমায় বল, সিনিয়র দাদাদের দিয়ে তোকে চোদাবো।
– আআআহহহ…।তুই যাকে ঠিক করে দিবি তাকে দিয়ে চোদাবো। ওউহহহহ…ইয়াআআআহহহ… তুই ত এখন মালিক আমার
-দাড়া রেন্ডি, তোর ব্যাবস্থা করছি… আআআহহহহ
এই বলে অভীক নিজের ফোনের ক্যামেরা অন করে বললঃ
-নে মাগী সামনে ধরে ভিডিও কর আর দেখবি আমায় যেন না দেখা যায়। এটা কলেজের দাদাদের পাঠাব। সব দেখেই পাগল হয়ে যাবে।
আমি তখন চড়ম উত্তেজনার শিখরে… নিজেই নিজের mms বানাচ্ছি। আর গুদে আমার বাণ ডাকছে…
-ওহ শিট ওহ শিট ওহ ওহ আআআআআহ কী করছিস রে তুই… আআআহহহহ…আমি এবার মরে যাবো সুখে…ওহ ওহ ওহ আরও চোদ আমাকে… ছিরে ফেল গুদ টা… ওহ ওহ ওহ আআআহহহ…আআআআহ……ইসসসসসস…সসসশ… পারছিনা আমি আ…র পারছি…ন….আঃ আঃ আঃ উহহ… বেরোবে আমার…উম্মম্ম
এত উত্তেজনায় পাগল হয়ে আমি রাগমোচন করে দিলাম। অভীক একবার রেকর্ডিংটা চালিয়ে দেখে নিল

-উফফফফ, কি করেছিস রে রেন্ডি মাগী, এই mms যে দেখবে সেই তোকে টাকা দিয়ে চুদতে চাইবে। দাড়া কয়েকজন পাঠিয়ে নি। আজ রাতের মধ্যেই তোর কাস্টোমার জোগাড় করে দিচ্ছি।
জল বের করে আমি একটু নিস্তেজ হয়ে পড়েছি কিন্তু ওদিকে অভীক আবার ফুল স্পীডে ঠাপানো আরম্ভ করলো। আমায় গরম করার জন্য, ও আমার ঘাড় ঘুড়িয়ে আমায় কিস করা শুরু করল…।আমার মখে জীভ ঢুকিয়ে আমার জীভ নিয়ে খেলা শুরু করছে। জলীয় গুদের পচ পচ আওয়াজ আমায় পাগল করে দিচ্ছে।
-আঃ আঃ … ওহ ওহ ওহ … ইয়েস…ইয়েস… ।। কর কর….. উহ কী আরাম… মাগো….. ঊঃঊঃহ চোদ চোদ চোদ আমাকে চোদ…
প্রত্যেক ঠাপের সাথে সাথে আমার শিরদাড়া বেকে যাচ্ছে। অভীক একহাতে আমার মাই টিপতে লাগল আরেক হাতে আমার ক্লীট ডলছে। আমি ক্রমশ গরম হচ্ছি। দু মিনিটের মধ্যে আমি আবার ফুল গরম হয়ে গেলাম। আমি তো জানতামই না এক চোদায় দুবার গরম হয়ে জল খসানো যায়, আর তাতে এত সুখ…
-উফফ…অভীঈঈক রে…। আমি তোর কেনা গোলাম হয়ে রে গান্ডুউউউ…।উউউউফফফফফ কি চুদতে পারিস রে চোদনাআআ……।।
-উউউঃহহহ তোর গুদটাও একদম টপ ক্লাস রে রেন্ডি…
-আঃ আঃ হহ ঊঃ উঃহ…ওফফফ…কী সুখ দিচ্ছিস রে তুই…উঃহহ এত সুখ কখনো পাইনি…সারাজীবন এইভাবে চুদে যা আমায়…আহ
-হহম্মম তোকে সারাজীবন ধরেই চুদবো…আআআহহহ
অভীক আরো জোড় বাড়ালো। আমিও পোদ নাচিয়ে উল্টো ঠাপ দিচ্ছি। এক একটা ঠাপের সাথে সাথে ওর থাই আমার পাছায় এসে চটাস চটাস করে আছড়ে পড়ছে। সত্যিই আত্রেয়ী ঠিকই বলেছিল, ডগি স্টাইলে চোদা খাওয়ার মজাই আলাদা। আমার তলপেটটা মোচড় দিচ্ছে…আবার খসানোর সময় হয়ে এলো।
অভীক আমায় জিজ্ঞেস করলোঃ তোর মাসিক কবে শেষ হয়েছে?
বুঝতে পারলাম ভেতরে মাল ফেলতে চায়, তাই সেফ পিরিওড চলছে কিনা জানতে চাইছে। বললামঃ
-আআআহহ…উঅহহহ…।তুই ওসব নিয়ে ভাবিস না…উউহহহঃ…ভেতরেই ফেল… যা হবার হবে…উম্মম্ম। আমি মাল গুদে নেবোই…। চোদ চোদ আরো জ়োরে চোদ…।কি চুদছিস…রে।উফ ফাটিয়ে দে চুদ…এ আহ আ উঃ আআহহহ ইসসসশশ ইশ উম্মম্ম আহহ…গেলো বেরিয়ে গেলো…।
এই বলে বাড়াটা কামড়ে জল খসালাম…আমার গুদের রসের ছোয়া পেয়ে অভীকও আর থাকতে পারল না।
-নে খানকী বেস্যা নে…আমার ফ্যাদা নে…আমার বির্যে তোকে মা বানাব,…উউউউহহহ…আআইঈঈক
এই প্রথম আমার গুদে বীর্য পড়ল, অদ্ভুত এক অনুভুতি। গরম গরম বীর্য ছলকে ছলকে পড়ছে আর আমি কেপে উঠছি। কয়েকটা জোড় ঠাপ দিয়ে, পুরো বাড়াটা গুদে ঠেসে ফ্যাদা উগড়ে দিল। নিয়ে বাড়াটা বেড় করে আনল। কিছুটা বীর্য গুদ বেয়ে বাইরে পড়ে গেল। ফ্যাদা বাইরে গড়িয়ে পড়ার ও কয়েকটা ছবি তুলে নিল।
অভীক আমার সামনে এসে বাড়াটা হাতে নিয়ে দাড়ালো, আমি বুঝে গেলাম আমায় কি করতে হবে। বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। পাচ মিনিট চুষে আবার ধন বাবাজিকে দাড় করিয়ে দিলাম
-একেবারে খান্দানি পাছা তোর, এবার আমি তোর পাছা চুদবো। যা ঐ পাচিলটায় ঠ্যাং তুলে দাড়া, আমি দাড়িয়ে দাড়িয়ে তোর পোঁদ মারব।
আমি বাধ্য রেন্ডির মতন পাঁচিলের ওর এক পা তুলে দাড়ালাম। অভীক পিছনে এসে, পোদের দাবনা দুটো দুদিকে সরিয়ে বাড়াটা পোদের ফুটোয় ঢোকাবার চেষ্টা করলো। আমি ব্যাথায় কুকিয়ে উঠলাম।
-প্লিস একটু তেল দিয়ে নে, নাহলে আমি ব্যাথায় মড়ে যাব।
-আমার ৭ ইঞ্ছির বাড়াতেই এই অবস্থা, তোকে যখন আমার আফ্রিকান ড্রাগ ডিলারটা কে দিয়ে চোদাব তখন কি করবি। অত তেল আনার টাইম নেই…তেল ছাড়াই থুতু দিয়ে ঢোকাব। তুই দুহাতে টেনে গাঢ়টা ফাঁক কর।
একপা পাঁচিলে থাকার জন্য পোঁদটা ফাঁক হয়েই ছিল। হাতদিয়ে আরো ফাক করে দিলাম। অভীক প্রথমে এসে একটা আঙ্গুল পোদের ফুটোয় ঢুকিয়ে দিল আমি ‘ঊঃ উফফফ…আঃ…আস্তে’ করে উঠলাম। অভীক আঙ্গুল নাড়তে লাগল। আস্তে আস্তে পোদের ফুটো একটু ঢিলে হলো।
অভীক একদলা থুতু নিয়ে বাড়াটাকে রসিয়ে নিল। নিয়ে বাড়াটাকে গুদে পোদে ঘষতে লাগল। একবার গুদে ঢুকিয়ে গুদের রস মাখাল।নিয়ে বের করে এনে, এক ধাক্কায় পোঁদে গেথে দিল। বাড়াটা হাফ আমার পোঁদে ঢুকে গেছে। আমি ব্যাথায় কেদে ফেললাম। বাড়ার ডগাটা পোঁদে ঢুকে টাইট হয়ে আটকে গেছে।
-আআআহহহহহহহহু…।। বের কর… বের করে নে জলদি….. ঊঊঃ…কুত্তার বাচ্চা…অফ আঃ গাঢ় ফাটিয়ে দিল গুদমাড়ানি…উহ কী ব্যাথা…..তোর পায়ে পরি বের করে নে বাড়া……
আমার কথায় কান না দিয়ে, আমার কোমড় খামচে ধরে আরেকটা বিশাল ঠাপে বাকি বাড়াটা গুজে দিল পোঁদে।
-উউউইইইইইইইইইইই… মাআঅ… গো….. মরে গেলাম্মম্……..
আসতে আসতে বাড়াটা ঢোকাতে-বের করতে লাগল।টাইট পোদের ফুটো আসতে আসতে ঢিলা হয়ে গেল। আমি পোঁদ মারা এঞ্জয় করছি দেখে ও স্পীড বাড়ালো।
অভীক আমার ঝুলন্ত মাই টিপছে, চুল সরিয়ে ঘাড়ে চুমু খাচ্ছে। আর আমি পোদ মাড়ানোর মজা নিচ্ছি।
-উহ….. আহ…উহ…. মার শালা ঢেমনা চোদা মার গাঢ় মার…. ঊঃ ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছিস রে শালা….. ঊঊঊঃ এই ফুটোতেও এত সুখ লুকিয়ে আছে জানতাম না রেএএ…… আঃ আঃ ওহ ওহ উহ….. চোদ চোদ চোদ পোদমারানি…
-ঊঃ…. আআআআহ… আঃ আঃ আঃ খানকি মাগি…. গুদের মতো তোর গাঢ় মারতে ও যে এত সুখ পাবো ভাবিনি…..আঃ আঃ অফ উফফ ঊঃ….. তোর গাঢ় মেরে ফাটিয়ে রক্ত বের করব রে শালী
-দে দে চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দে হারামী কুত্তা….. আআআআআআআহ
আমি এক হাতদিয়ে গুদ খেচছি। ও একহাতে মাই চটকাচ্ছে। আমি সুখের সপ্তমে।
-ঊঃ……. আরও জোরে আরও জোরে….. ফাটিয়ে দে পাছার ফুটো…. ঊঊঃ চোদ চোদ চোদ হারামীর বাচ্চা….. ঊঃ ……ইসস্… ইশ ইশ ইশ উফফ…. উহ উহ উহ….ঊঊঊঃ…. ঢোকা শালা…. আরও ঢুকিয়ে দে তোর ল্যাওড়াটা আমার পাছায়…….জোড়ে চোদ রে গান্ডু….. উহ …… উহ….. আআআআআআঅ…….. ঢোকা ঢোকা ঢোকা ঢুউউকআআ….. আআআআ….. ঊঊঊ…. মাআঅ গো গেল আমার গুদের জল খসে গেল….. ঊঊঊককককক… ইসসশশশশশ………..
পুর দশ মিনিট ধরে পোদ চোদা খাওয়ার পর আমার জল খসে গেল। আমি আর থাকতে পারলাম না। ক্লান্তিতে নিস্তেজ হয়ে ব্যালান্স না রাখতে পেরে পড়ে গেলাম। অভীকের বাড়াটাও পোদ থেকে বেড়িয়ে এল।
অভীক আমার সামনে এসে বাড়াটা হাতে নিয়ে খেচতে লাগল। নিয়ে পুরো ফ্যাদা আমার মাইতে ফেলল। নিয়ে আমার পাশে এসে বসে পড়লো।
বুঝলাম আজকের মতন ছুটি হল। আমার সারা গায়ে বীর্যের মাখামাখি। ততক্ষণে অভীকের ফোনে কলেজের সিনিয়ররা আমার লেংটু চোদনের ছবি দেখে রিপ্লাই করা শুরু করে দিয়েছে। কেউ কেউ তো টাকাও অফার করছে। বুঝে গেলাম যে, আমি এখন অফিসিয়াল রেন্ডি হয়ে গেছি। আর আমার বাড়ার অভাব হবে না।
পৌলমির কড়া চোদন সিরিজটি এখানেই শেষ হলো। আশা করি সবাই স্যাটিস্ফাইড। কে কতবার জল খসালেন ও ফ্যাদা ফেললেন কমেন্টে জানাবেন।
আপনাদের উৎসাহ পেলে এরকম আরো রগরগে ঘটনার বর্ণনা নিয়ে ফিরে আসবো খুব তাড়াতাড়ি। সবাই ভালো থাকুন আর খেচতে থাকুন। ধন্যবাদ!!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments