সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ DustuDipu বাংলা চটি কাহিনী (BCK) 12-10-2020

 

হাই বন্ধুরা, সবাই কেমন আছো? আশাকরি ভালো আছো। আজকে আমি একটা গে সেক্সের গল্প লেখা শুরু করছি। এই প্রথম আমি কোনো চটি গল্প লিখছি। একটি বাস্তব ঘটনার অবলম্বনে এই গল্পটি লিখছি। গল্পটি পড়ে ভালো লাগলে কমেন্ট করে জানিও। আজকে প্রথম পর্ব।
কলকাতা থেকে কয়েকশো কিমি দূরে, পশ্চিমবঙ্গের এক অখ্যাত শহরের নাম মাধোপুর। নামে শহর হলে কি হবে, সবুজ প্রকৃতিতে মোড়া মাধোপুরে আধা গ্রাম, আধা শহর পরিবেশ। মাধোপুর শহর থেকে মাত্র ২-৩ কিমি দূরেই রয়েছে মাধোপুর কলেজ। এই অঞ্চলের সকল ছাত্রছাত্রীর শেষ ভরসা ওই কলেজ। বাসে চড়ে সেই কলেজের দিকে এগিয়ে চলেছে দীপু।
দীপু অর্থাৎ দীপ সেন, যদিও দীপের চেয়ে দীপু নামটাই সে বেশি পছন্দ করে। মাধোপুরের বড়োলোক এক ব্যবসায়ীর ছেলে সে, যদিও লেখাপড়াতে খুব ভালো অবস্থা তার নয়। আজ তার কলেজের প্রথমদিন। বেশ উৎসাহ নিয়ে কলেজ যাচ্ছে দীপু। হঠাৎ বাসের কন্ডাক্টর আওয়াজ দিল, কলেজ মোড়… কে আছো নেমে এসো?..। দীপু বাস থেকে নেমে পড়ল।
দীপুর সামনেই কলেজের বড়ো গেট, গেটের সামনে কয়েকটা ছোটোখাটো দোকান। বেশ নিরিবিলি জায়গাতে কলেজ। কলেজের সামনে বড়ো খেলার মাঠ। কলেজের পিছনে সুন্দর বাগান রয়েছে। তারপর একটা বড়ো পুকুর। পুকুরের ওই পাড়ে ঘন জঙ্গল। দীপু ঢুকে পড়লো কলেজের গেট দিয়ে ভিতরে।
এবার এই গল্পের মূল চরিত্র দীপ সেন ওরফে দীপু সম্পর্কে একটু বলে নিই। মাধোপুরের বড়োলোক ব্যবসায়ীর ছেলে দীপু মাঝারি উচ্চতা, ফর্সা, একটু মোটাসোটা চেহারার, ইংরাজিতে যাকে Chubby বলে। ফর্সা নির্লোম শরীর, মিষ্টি শান্ত মুখশ্রী। শারীরিক গঠনে দীপু তার বয়সী বাকি ছেলেদের চেয়ে একটু আলাদা। আলাদা এজন্যই যে দীপুর নিতম্ব বা পাছাটি বড়ো আকারের এবং গোলাকার। সাইজ যদি মাপা হয়, তবে তা ৩৬ এর কম হবেনা।
দীপুর পাছাটা অনেকটা মেয়েদের পাছার মতো। আর তার বুক দুটোও অন্য ছেলেদের তুলনায় একটু বড়ো। গেঞ্জি পরলে বেশ ভালো বোঝা যায় দীপুর বুক দুটোর আকার। ঠিক যেন টেনিস বলের মতো উঁচু হয়ে থাকে। মোটাসোটা শরীরের কারনে ৩৪ সাইজের ব্রা তার ফিটিংস হয়ে যাবে। অবশ্য দীপু এটা জানে, তাই সে বাইরে গেঞ্জি পরে বেরোয় না।
আর দীপু ছেলেবেলা থেকেই নিজেকে মেয়ের মতোই ভাবে। এর বড়ো কারন হল তার পরিবারে সেই একমাত্র ছেলে। দীপুর বাবার ৩ মেয়ের পর চতুর্থ সন্তান দীপু। ছেলেবেলা থেকে সে দিদিদের সাথে বড়ো হয়েছে, তাই সকলের অজান্তেই তার স্বভাবটাও মেয়েলি রকমের হয়ে গেছে। দীপু মনে মনে নিজেকে মেয়েই ভাবে, যদিও তা কখনো বাইরে প্রকাশ করেনা। বাইরে সে আর পাঁচটা ছেলের মতোই থাকে।
নিজের রুমে একলা দীপু কখনো কখনো মেয়েদের পোশাক পরে। কেউ জানে না, তার আলমারিতে সযত্নে লুকোনো আছে একটা নাইটি আর একজোড়া ব্রা প্যান্টি। দীপু মনে মনে ভাবে, কোনো একদিন কোনো এক রাজকুমারের মতো ছেলেকে সে পাবে। শরীর মন সবকিছু দিয়ে তাকে ভালোবাসবে। তার সাথে সারাটা জীবন কাটাবে।
মাঠ পেরিয়ে কলেজে ছাত্র সংসদের কাছাকাছি এসে দীপু আরও অনেক ছাত্রছাত্রীকে দেখতে পেল। ছাত্র সংসদে অবশ্য সেরকম ভিড় নেই। দীপু শুনেছে এ কলেজে দিন সাতেক ক্লাস হওয়ার পর নবীনবরণ অনুষ্ঠান হয়। যাইহোক ক্লাসে ঢুকে পড়লো দীপু। আজ প্রথম দিন। অনেকের সাথে পরিচয় হল। কেউ কেউ অল্পস্বল্প পরিচিত, কেউ বা একেবারে নতুন। মাত্র দুটো ক্লাস হয়েই কলেজ ছুটি হয়ে গেল আজ।
ক্লাস থেকে বেরিয়ে এসে দীপু দেখে, ছাত্র সংসদের সামনে ভিড়। কি চলছে ওখানে? সামনের দুটো ছেলেকে দেখে দীপু জিজ্ঞেস করলো। একজন বললো, কলেজের নেতারা ছাত্রছাত্রীদের সাথে পরিচয় করছে। আরেকজন চোখ টিপে হেসে বললো, ছাত্র নয় রে, ছাত্রীদের নজর দেওয়া চলছে। দীপু ছাত্র সংসদের দিকে এগিয়ে গেল।
ছাত্র সংসদটা একতালা। সামনেই মাঝারি একটা রুম, কমন রুম। সেখানে সব ছেলেমেয়েদের ভিড়। কমনরুমের পরেই দুটো ছোটোখাটো রুম। একটা জি এসের। একটা স্টোররুম। ছাত্র সংসদের পিছনের দিকে বেশ ঝোপঝাড়। দীপু দেখল কয়েক মিনিট পরেই ভিড় কমে গেছে অনেকটা। দীপু ঢুকে পড়লো কমনরুমে।
পরপর ৩ টে টেবিল পাতা রয়েছে। ৫-৬ জন কলেজের ছাত্র নেতা চেয়ারে বসে। সবাই একে একে টেবিলগুলোর সামনে গিয়ে নাম ঠিকানা বলছে। আর কোন বিভাগে ভর্তি হয়েছে, তা বলছে। দীপুও কয়েকজনের পরে এগিয়ে গেল টেবিলের সামনে। নিজের নাম ঠিকানা আর বিভাগ বলে দীপু যখন শেষ টেবিলটা পেরিয়ে আসছে, তখন একজন ছাত্রনেতা দীপুর দিকে তাকিয়ে বলে উঠল, ওয়াও! তারপর পাশের একজনের কানে কানে কি যেন বলে হেসে উঠলো।
দীপু একবার ওয়াও বলা ছাত্রনেতার দিকে তাকালো। নামেই সে ছাত্রনেতা। লোকটা দীপুর চেয়ে বয়সে অনেক বড়ো হবে। কলেজের পড়ার বয়স আর তার নেই। দীপুর তুলনায় পাতলা কিন্তু সুঠাম শরীর। ছোটো করে ছাঁটা চুল। মাথার সামনের দিকটাতে অল্প টাকের আভাস। হাতে এক গোছা সুতো আর একটা বালা বাঁধা। মুখশ্রীটা খারাপ নয়, তবে গম্ভীর প্রকৃতির। দীপু লোকটার দিকে তাকাতে একবার চোখাচোখি হয়ে গেল। লোকটা একগাল হাসি দিল। দীপু আর না থেকে ছাত্র সংসদ থেকে বেরিয়ে এল। সোজা কলেজের গেটের দিকে হাঁটতে লাগলো।
প্রথম দিন কলেজ থেকে বাড়ি ফেরার পর দীপুর দিদিরা বারবার জিজ্ঞেস করে, কি রে কলেজ কেমন লাগলো! দীপু কোনোরকমে উত্তর দেয়, ভালোই তো। দীপুর মনে বারবার প্রশ্ন জেগে উঠছে, ওই লোকটা কে? কি নাম? কেনই বা সে দীপুকে দেখে ওয়াও বললো? — এ প্রশ্নগুলোর উত্তর তাকে জানতেই হবে। তবে আর যাইহোক, লোকটাকে দীপুর ভালো লোক বলে মনে হয়নি। ওয়াও শব্দটা এমনভাবে বলেছিলো সে, যে দীপু বাধ্য হয়েই তাকিয়ে ছিল তার দিকে। সে কে?
তা দেখতে। রাত্রে খাওয়া দাওয়া করে দীপু দোতালায় নিজের রুমে শোওয়ার জন্য এলো। দীপু দরজা বন্ধ করে লাইট বন্ধ করে দিল নাইট বাল্বটা জ্বেলে দিল। তারপর খুলে ফেলল তার পরে থাকা টি শার্ট আর বারমুডা। তারপর আলমারি খুলে একটা প্যান্টি বার করলো। কালো রঙের প্যান্টি। দীপু সেটা পরে নিল। তারপর রাস্তার দিকে জানালাটা খুলে দিল।
সারা ঘরে নাইট বাল্বের হালকা অনুজ্জ্বল আলো। আর সেই ঘরে জানালার সামনে হেঁটে বেড়াচ্ছে দীপু, শুধু একটা প্যান্টি পরে। অনেক রাত হয়ে গেছে, রাস্তা দিয়ে লোক চলাচল এখন প্রায় নেই। দু-একজন যদিওবা সাইকেলে বা বাইকে যাচ্ছে, কার বা তাকানোর সময় আছে। নইলে ভালো করে তাকালে নজরে পড়তোই সেনবাড়ির দোতালার জানালায় অনুজ্জ্বল আলোতে কালো রঙের প্যান্টিতে আঁটোসাঁটো এক সুন্দর ফর্সা গোল বড়ো আকারের পাছা।
দীপ সেনের পাছা, সরি, দীপুর পাছা। দীপু শুয়ে পড়লো একসময়। একটা পাতলা চাদর টেনে নিল। কারন খালি গায়ে শুতে তার কেমন যেন লজ্জা করে। দীপু ঠিক করলো, কাল-পরশুর মধ্যেই তাকে জানতে হবে ওই লোকটা কে? কলেজে খোঁজ নিতে হবে। এসব ভাবতে ভাবতে দীপু ঘুমিয়ে পড়লো।

ইন্দ্রধনু থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments