সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bipulroy82 বাংলা চটি কাহিনী (BCK) 18-06-2019

 

This story is part of the সোহানের জীবনের পুরুষেরা series

রাত এগারোটা। সামনে মেট্রিক পরীক্ষা সোহানের। সোহান পড়াশুনায় তেমন খারাপ না। শরীর বাড়িতর দিকে। ঠোঁটে গোফের ক্ষীন রেখা দেখা দিয়েছে কিছুদিন হল। পড়া লেখায় দারুন চাপ এখন। তাই রাত জাগতে হচ্ছে সোহানকে। পড়ার টেবিলটা বিছানা লাগোয়া। বিছানায় বসেই সে পড়ে। চেয়ারে হেলান দিলে ঘুম আসে তাই বাবা বিছানায় বসে পড়ার নিয়ম করে দিয়েছেন।
বিছানায় শুয়ে আছে সোহানের ফুপাতো ভাই শিমুল ভাইয়া। শিমুল ভাইয়া সোহানের চে বছর সাতেক বড়। সারা শরীরে বুনো লোম। তিনি লুঙ্গি পরে শুয়ে আছেন চিৎ হয়ে। পা দুটো নাড়ছেন ভীষনভাবে। সোহান সেই দুলুনিতে দুলছে। শিমুল ভাইয়া খালি গায়ে লুঙ্গি পরে শুয়ে আছেন। আজ সকালেই তিনি গ্রাম থেকে এসেছেন বাবার কাছ থেকে কিছু টাকা নিতে। কবে যাবেন সে ঠিক নেই।
শিমুল ভাইয়া আসলে সোহানের সাথেই ঘুমান রাতে। ফুপি প্রায়ই বাবার কাছ থেকে টাকা নিতে শিমুল ভাইয়াকে পাঠান এখানে। শিমুল ভাইয়া ক্ষেতে চাষবাস করেন। হাতপা লোহার মতন শক্ত আর খরখরে। সোহানের সাথে বয়সের ব্যবধান থাকলেও নানা অশ্লীল কথা বলেন তিনি সোহানকে।
ঘড়ি ধরে আর এক ঘন্টা পড়বে সোহান। তারপর ঘুমাতে যাবে। সোহানও খালি গায়ে পড়তে বসেছে। গায়ের রং সোহানের তামাটে টাইপের। শরীরের গড়ন নাদুস নুদুস। মা কিছুক্ষন আগে সোহানের বগলে আর ঘাড়ে ট্যালকম পাউডার মেখে দিয়ে গেছেন। গরমে সোহান শুধু ঘামে। ঘামাচিও হয় খুব।
একটা টেবিল ল্যাম্পের নিচে বই রেখে সে পড়ছে। আসলে পড়ছে না। গুনগুন করে পড়ার ভান করছে। রানের মধ্যে ধনটা মাঝে মাঝেই চিড়বিড় করে উঠে সোহানের। তখন দুই রান বন্ধ খোলা করে সোনাটাকে বাড়ি দিতে থাকলে সেটা জীবন পায়। শক্ত হয়ে রানের মধ্যে কেমন আদর আদর অনুভুতির সৃষ্টি করে।
পড়তে বসলে এই জিনিসটা সোহান না করে থাকতে পারেনা। কখনো কখনো এরকম করতে করতে খুব গরম হয়ে গেলে সে বাথরুমে ঢুকে খেঁচে নেয়। আগে সোনা থেকে তেমন মাল পরত না। শুধু ক্লাইমেক্স হত। ইদানিং গরগর করে মাল উগড়ে দেয় ধনটা। ভীষন ভাল লাগে তখন সোহানের।
ধনটা কোথাও ঢুকাতে ইচ্ছা করে খুব। কিন্তু সোহান লাজুক ছেলে। মেয়ে দেখলেই সিঁটিয়ে যায় সে। মেয়েদের দিকে তাকাতে পারে না ঠিকমতো। শিমুল ভাইয়ার সাথে বিকালে হাঁটতে বেড়িয়েছিলো সোহান। শিমুল ভাই খুব বাজে বাজে কথা বলেছে। মেয়েমানুষদের নাকি চোদা যায়। মেয়েমানুষের ভোদায় ধন ঢুকিয়ে ঢুকিয়ে চুদতে হয়।
তখন দুদু টিপতে হয় আর গালে ঠোঁটে চুমা দিতে হয়। কথাগুলো শুনতে শুনতে সোহানের লুঙ্গির উপর ধন ঠাটিয়ে উঠেছিলো। ভীষন বিব্রত হয়েছে সে তখন। পড়তে পড়তেই সে একবার ঘুরে শিমুল ভাইয়াকে দেখে নিলো। বুক ভর্তি লোম শিমুল ভাইয়ার। বগল উন্মুক্ত হয়ে আছে তার। ঘুমিয়েছে কিনা বোঝা যাচ্ছে না।
শিমুল ভাইয়া না থাকলে টেবিলের নিচে হাত গুঁজে খেঁচা যেতো। সোহান এরকম খেচেছে অনেকদিন। লুঙ্গি তুলে খেঁচে টেবিলের নিচের মেঝেতেই মাল ফেলতো। পরদিন উঠে দেখতো সেখানে ছোপ ছোপ দাগ।
আজ সে চেষ্টা করা যাচ্ছে না। শিমুল ভাইয়া বুঝে ফেলবেন। সোহান ধনটাকে ধরতেও লজ্জা পাচ্ছে শিমুল ভাইয়ার জন্য। বাবার পদশব্দ পেয়ে সোহান গুনগুন শব্দে পড়ার ভান করল। বাবা বিছানার কাছ দিয়ে যাওয়ার সময় গজগজ করে বললেন–তুই পড়ছিস নাকি মাছির মত ভন ভন করছিস কিছুই বুঝি না।
বাবার কথার পাল্টা কথা বলার সাহস নেই সোহানের। বাবা অবশ্য জবাব চাইলেনও না। তিনি ঢুকে গেলেন পাশের রুমে। দরজা বন্ধ করে দিলেন সেই রুমের। মানে তিনি ঘুমাতে চলে গেলেন। এই রুম থেকে বেরুবার আর একটা দরজা আছে। সেটা ভিতরের উঠানের দিকে। উঠান লাগোয়া একটা বাথরুম আর গোসলখানা আছে।
বাবা বাথরুম থেকে তার রুমে ঢোকার সময় সেই দরজাটাও লাগিয়ে দিয়েছেন। এখন রুমটা চারদিক থেকে বন্ধ। সোহানের ইচ্ছা করল ধনটাকে খেচে মাল আউট করে নিতে। শিমুল ভাইয়া আসাতে সেটা সম্ভব হচ্ছে না। এসব করতে করতে আবার বাবার গলা শুনলো সোহান। সোহান বারোটা বাজে। এখন শুয়ে পর। আজকে আর পড়তে হবে না–চিতকার করে পাশের রুম থেকে বলছেন তিনি।
সোহান বাবার নির্দেশ অমান্য করতে পারে না। শক্ত সোনাটাকে দুই রানের চিপায় আটকে টেবিল ল্যাম্পটা বন্ধ করে শিমুল ভাই এর পাশে শুয়ে পরল সোহান বই খাতা বন্ধ করে। শিমুল ভাই এর উপর ভীষন রাগ হচ্ছে সোহানের। ধনটাকে খেচে সুখ নেয়া যাবে না যতদিন তিনি আছেন।
দিনের বেলায় সোহানের খেচার কথা মনে থাকে না। পড়তে বসলেই মনে আসে। কিছুক্ষন চিৎ হয়ে শুয়ে থেকে সে দুই রানের চিপায় হাত গলে ধনটাকে তালুবন্দি করে সে কাৎ হয়ে গেল। তার পাছাটা একটু বাকানো শিমুল ভাইয়ার দিকে। রানের চিপায় হাত রেখে সে সমানে ধনটাকে মুঠিতে চেপে আবার ছেড়ে দিচ্ছে।
এসব করতে করতে যদি আউট হয়ে যায় তবে তার লুঙ্গি ভিজে যাবে। চারদিকে মালের গন্ধ ম ম করবে। তাই সে আউট না হয়েই ধনটাকে মলে দিয়ে সুখ নিতে চাচ্ছে। সোহান জানে সে ঘুমিয়ে পরবে কিছুক্ষনের মধ্যে। ঘুমিয়ে গেলে ধনটা আর ডিস্টার্ব করবে না। হলও তাই সোহানের চোখ লেগে এলো।
সবে একটা স্বপ্নে হারাতে শুরু করেছিলো সোহান। কিন্তু তখুনি তার ঘুম ভেঙ্গে গেল। কারণ শিমুল ভাইয়া তার লুঙ্গির নিচে ধরে সেটাকে উপরে উঠাচ্ছে খুব ধীরে। সেটা করতে একটু টান লেগেছিল। সেই টানই তার ঘুম ভাঙ্গিয়ে দিয়েছে। সে বুঝতে পারলো না শিমুল ভাইয়া কেন তার লুঙ্গি উঠাচ্ছেন। জেগে গিয়ে সে একটু নড়েছিলো। তাই শিমুল ভাইয়া লুঙ্গিটা ধরে ফ্রিজ হয়ে গেলেন। তার নিঃশ্বাসের শব্দ বেশ স্পষ্ট। তিনি থেমে আছেন সোহানের লুঙ্গি ধরে।
সোহানের মনে হল শিমুল ভাইয়া তার চেতনে কিছু করতে চাইছেন না। কি করবেন তিনি? কোন কারণ ছাড়াই সোহান টের পেলো তার বুকটা দুক দুক করছে বেশ অস্বাভাবিকভাবে। সে ইচ্ছে করেই নিজেও নিশ্বাস নিতে থাকলো শব্দ করে। যেনো তার ঘুম ভাঙ্গে নি সেই ভান করছে সোহান। শিমুল ভাইয়া আবার তার লুঙ্গিটা টেনে টেনে উপরে উঠাচ্ছেন।
কিন্তু সেটা সোহানের রানের নিচে চাপা পরে আছে। টানলেও আসছে না। বেশ কবার বৃথা চেষ্টা করলেন শিমুল ভাইয়া। সোহান রান উঁচিয়ে শিমুল ভাইয়াকে হেল্প করতে পারছেনা। কারণ সে ঘুমের ভান করে আছে। ভাবল গভীর ঘুমের ভান করলে হয়তো শিমুল ভাইয়া যা করতে চাইছেন সেটা করতে পারবেন।
তাই ইচ্ছে করেই সোহান নাক ডাকার মৃদু শব্দ করতে লাগল। যদিও সোহান জানে না শিমুল ভাইয়া ঠিক কি করতে চাইছেন তবু তার মনে হল তিনি কিছু নিষিদ্ধ কাজ করবেন। সোহানের বুকটা ধুক ধুক করতেই আছে। শিমুল ভাইয়া আবারো লুঙ্গি টান দিলেন। কিন্তু তার নাদুস নুদুস দেহটাকে তিনি কোনমতেই সরিয়ে লুঙ্গি টার ব্যবস্থা করতে পারলেন না।
শিমুল ভাইয়া এবার তার ডান হাতটা সোহানের চিকন কোমরের উপর রেখে দিয়ে কিছুক্ষন অপেক্ষা করলেন। তারপর নাভির কাছটাতে থাকা তার আঙ্গুলগুলো দিয়ে পেটে বুলিয়ে নিশ্চিত হতে চাইলেন সোহান ঘুম কিনা। কাতুকুতু লাগলেও সোহান দম খিচে রইলো। শিমুল ভাইয়া পরের পদক্ষেপ নিলেন।
তিনি লুঙ্গির গিট ধরে আলতো টানে খুলতে লাগলেন। বেশ কায়দা করে অনেকটা স্লোমোশানে তিনি সোহানের লুঙ্গির গিট খুলে ফেললেন। সোহানের বুকের দুপ দুপ শব্দটা বেড়ে তিনগুণ হল। কারন শিমুল ভাইয়া তার ধনের বেদিতে আঙ্গুল বোলাচ্ছেন খুব আলতোভাবে। কিশোর ধনটা সেই ডাকে সাড়া দিতে সময় নিলো না। রানের চিপায় সোহানের সোনা শক্ত হয়ে ধুক ধুক করতে লাগলো।
এবারে শিমুলভাইয়া হাতটাকে সোহান নিজের ধনের উপর মনে প্রাণে কামনা করতে লাগলো। ধন খারা হতে শুরু করার পর তার ধনটা অন্য কোন মানুষের স্পর্শ পায় নি কোনদিন। তার বুকের ভিতর হৃৎপিন্ডটা ক্রমাগত লাফাতে থাকলো ধনে শিমুল ভাই এর হাতের স্পর্শের জন্য। কিন্তু শিমুল ভাইয়া তার ধনটা ধরল না।
তার বালহীন নরোম ধনের বেদিতে হাত বুলিয়ে তিনি হাত সরিয়ে নিলেন। তারপর তিনি সোহানের লুঙ্গিটার পিছনদিকে নামিয়ে দিতে থাকলেন। পাছার দাবনা উন্মুক্ত হতে সেখানে শীতল বাতাস বইল যেনো। দিনের বেলায় সে কখনো এমন পাছা উদাম করে শিমুল ভাইকে দেখাতে পারবে না।
কিন্তু এখন তার সেরকম কোন লজ্জা হচ্ছে না। একটা নিষিদ্ধ শিহরন তার শরীর জুড়ে খেলা করছে। সে অধীর আগ্রহে শিমুল ভাই এর পরবর্তি পদক্ষেপের জন্য অপেক্ষা করল। শিমুল ভাইয়া নড়াচড়া করে কিছু করছেন। তারপর তার পাছাতে সোহান একটা উত্তপ্ত শক্ত কিছুর স্পর্শ পেলো।
বুঝতে পারলো শিমুল ভাইয়া তার পাছার মাংসে নিজের ধনটন বুলিয়ে দিচ্ছেন নিজের ধন লুঙ্গির তলা দিয়ে বের করে। সেই স্পর্শে সোহান কেবল ঢোক গিলতে পারলো। তার মুখ শুকিয়ে কাঠ হয়ে গেছে। মুখে কোন ছ্যাপ জড়ো করতে পারছে না সোহান। শিমুল ভাইয়ার পরবর্তি পদক্ষেপটা আরো শিহরন জাগালো সোহানের শরীরে।
তিনি তার পাছার দাবনা এক হাতে ফাঁক করে নিজের লিঙ্গটা ছোয়ালেন সোহানের পাছার ফুটোতে। তপ্ত গরম রডের স্পর্শে সোহান প্রচন্ড কামোত্তেজিত হয়ে গেলো। তার ইচ্ছে হল পাছা পিছিয়ে শিমুল ভাই এর ধনটা নিজের গাঢ়ের ফুটোতে নিতে।
সঙ্গে থাকুন …

ইন্দ্রধনু থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments