সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bipulroy82 বাংলা চটি কাহিনী (BCK) 29-06-2019

 

This story is part of the সোহানের জীবনের পুরুষেরা series

দরজায় টোকা দিতে বেশ কিছু সময় পর দরজা খুলল তানি। সোহানকে দেখে উদ্ভাসিত হয়ে তানি বলল-সোহান ভাইয়া আমি জানতাম আপনি আসবেন। তারপর ভিতরে ঢুকে মা মা বলে চিৎকার করতে থাকলো তানি। সোহানের নাকে হোসেন ভাই এর গন্ধটা এলো। ঘৃনায় তার নাক কুচকে গেলো।
তবু সে নিজেকে সামলে নিলো। মনে মনে ভাবলো পড়াশুনার যে মেধা সেটাকে খাটাতে হবে এই সঙ্কট থেকে উত্তরনের জন্য। রাজুকে দেখা যাচ্ছে না কোথাও। সোহান যে টেবিলটায় পড়ায় রাজু তানিকে সেটাতে বসে পরল। কিছুক্ষণের মধ্যে তানির মা তানির সাথে চলে এলো সেখানে।
তারপর তানির মা বলল – তানি তুমি ভিতরে যাও।
সোহানের বুকটা ধরফর করে উঠলো। এই মহিলাও জানে নাকি সব! মহিলার কথা শুনতে পেলো সোহান মাথা নত রেখে।
তিনি বলছেন – হোসেন কত কয় তোমার কথা। তুমি খুব ভালা পোলা। আমাগো তানি বেশী রোমান্টিক। তুমি কিছু মনে নিও না। দুই তিন মাস পড়াও তারপর আর আইসো না। হেতাগো বাপ থাকে সৌদিতে। আমি একলা কতদিন সামলামু। রাজু কাইল বাসায় ফিরে নাই।
সোহানের মুখে পানি এলো এতক্ষনে। সে বিরক্তি নিয়ে বলল – রাজু কৈ খালাম্মা?
মহিলা বললেন হে মনে হয় হোসেনের লগেই আছে। হোসেন তার মামার বান্দিগিরি করে। সেইখানে যাওয়া আমরা পছন্দ করি না। তবু হে সেইখানে কাইল রাত কাডাইছে।
সোহান একটু আশ্বস্ত হল। বলল-খালাম্মা আমি ওদের পড়াবো। আপনি রাজুকে বইলেন আমার বাসায় আজ দেখা করতে।
মহিলা ঠিকাছে বলে সোহানকে চা খাওয়ার অনুরোধ করল। সোহান সেই অনুরোধ রাখলো না। রাজুদের বাসা থেকে বের হয়ে একটু আড্ডা দিতে সে একটা রিক্সা খুঁজতেছিলো।
তখুনি তার জীবনের নতুন অধ্যায় শুরু হল।
রাজু উদয় হল সেখানে। খুব সম্মানের সাথে রাজু বলল – ভাইয়া আপনি সত্যি আমাদের পড়াবেন?
সোহান রাজুর দিকে অপলক তাকিয়ে থাকলো কিছুক্ষন। তারপর বলল – তুমি আমার ছাত্র। তুমি কি কাল আমাকে ব্ল্যাকমেল করতে আমার বাসায় গেছিলে।
সোহান মুচকি হেসে বলল – না ভাইয়া। বিষয়টা মোটেও তেমন নয়। বিষয় হল হোসেন মামার সাথে আপনার শারিরীক সম্পর্ক শোনার পর থেকে আমি আপনার প্রেমে পরে গেছি। হোসেন মামা যখন জানতে পারছে আমি আপনার ছাত্র তখন সে আমার সাথেও সম্পর্ক করতে চাইছে। আমি রাজি হইনাই। তারপর তিনি আমারে আপনার সাথে তার সম্পর্কের সব বলছে। ভাবছে এইসব বললে আমিও তার সাথে সব করতে রাজী হবো। কিন্তু উনারে আমার ভাল লাগে না। আপনারে ভালো লাগে আমার। খুব ভালো লাগে। তানি আপু যখন আপনার কথা বলে আমারে তখন আমার খুব হিংসা লাগে। খারাপও লাগে। নিজের জন্য খারাপ লাগে আবার তানি আপুর জন্যও খারাপ লাগে।
সোহান রাজুর এই বক্তব্য শোনার পর বুঝলো ছেলেটা সরল। কেন যেনো সোহানের নিম্নাঙ্গে রক্তের বান বইতে লাগলো। রাজুর মিষ্টি চেহারায় ওর ইচ্ছে হল রাস্তায় সবার সামনে চকাশ চকাশ চুমু খেতে। নিজেকে দমিয়ে সোহান রাজুর একটা হাত ধরে নিলো শক্ত করে।
তারপর ফিসফিস করে বলল – তোমাকে কতটুকু বিশ্বাস করা যায় রাজু?
রাজুর মায়াবি চোখ কয়েকটা পলক ফেলল। তারপর সে বলল-সোহান ভাইয়া বুঝলাম না কি বলছেন।
সোহান রাজুর হাত ধরে টানতে টানতে নিজের বাসার দিকে হাঁটা দিলো। তার পক্ষে সোহানের আহ্বান রুখে দেয়া আর সম্ভব নয়। রাজু একটার পর একটা প্রশ্ন করেই যাচ্ছে। সোহান কোন জবাব দিচ্ছে না। ছেলেটার শরীর থেকে মায়াবী গন্ধ বেরুচ্ছে সেই গন্ধে সোহান মাতোয়ারা হয়ে তার গায়ে গা লাগিয়ে হাঁটছে। তার ভাবতে ইচ্ছে করছেনা রাজু তার ছাত্র। তার বয়সও খুব কম।
রাজুদের বাসা থেকে সোহানদের বাসায় যাওয়ার পথে একটা পাহাড় আছে। ঠিক পাহাড় না টিলা। টিলার গাঁ ঘেষে রেলের বাংলো আছে দুইটা। টিলাটাকে বাঁয়ে রেখে হাঁটতে শুরু করলে একটা বাংলার চারধারের বাউন্ডারি পরে। টিলা জুড়ে বড় বড় কড়ই গাছ। টিলাটা যেখানে শেষ সেখানে ঝোপের মতন আছে। ঝোপটাকে দেখে মনে হবে সেখানে হাঁটার রাস্তা নেই।
কিন্তু এগুলে চিকন একটা আইল পাওয়া যাবে। আইল ধরে এগুলে রেলের একটা স্টোরশেড মিলবে। সেখানে ছাউনি আছে আর চারদিকে নানান ভাঙ্গাড়ি পরে থাকতে দেখা যাবে। ভাঙ্গারির মধ্যে একটা পরিত্যাক্ত ঝং ধরা বগিও আছে। বগির চাকাগুলো নেই। কিন্তু একটা চিপা দরজা আছে। একজন মানুষ কোনমতে সেখানে ঢুকতে পারে।
বন্ধুদের সাথে সোহান এখানে মাঝে মধ্যে আড্ডা দিয়েছে। সচরাচর এখানে কেউ আসে না। আইল ধরে দশ মিনিট হাঁটলে সোহানদের বাসায় যেতে একটা শর্টকাট পথ পরবে। সেদিকে না গিয়ে সোহান নিজেই রাজুকে ছেড়ে বগির চিপা দরজা দিয়ে বগিতে ঢুকে পরল। রাজু বাইরে দাঁড়িয়ে দেখে সোহান বলল-কৈ রাজু এসো এদিকে।
রাজু বিস্ময় নিয়ে সোহানের দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিলো। তারপর সেও ঢুকে পরল। বড়সড়ো শরীর রাজুর। নিচে সিগারেটের টুকরো পরে আছে। সোহান বগির গায়ে হেলান দিয়ে বসে পরল আর রাজুকেও সেরকম বসে পরতে ইশারা করল। রাজু যেনো একটু বেশী ঘনিষ্ট হয়েই বসল সোহানের পাশে।
সোহান রাজুর কাঁধে হাত তুলে দিলো একটা। তারপর ফিসফিস করে বলল – আজ থেকে আমরা বন্ধু -কি বলো রাজু?
রাজু মাথা নুইয়ে বগির মেঝের দিকে তাকিয়ে থাকলো কিছু না বলে৷ সোহান রাজুর কাঁধে রাখা হাতটা দিয়ে ওকে আরো কাছে টেনে বলল-তুমি না বললে বন্ধু না বুঝছো? রাজু থতমত খেয়ে বলল – না না ভাইয়া আমরা বন্ধু। কিন্তু তোমার কেনো আমাকে ভাল লাগে সেটা আগে বলতে হবে রাজু। সবকিছু পরিস্কার হওয়া ভাল। রাজু চুপ করেই রইলো।
সোহান রাজুর উত্তরের অপেক্ষায় থেকে পকেট থেকে সিগারেটের প্যাকেট বের করে একটা সিগারেট ধরালো। সোহানের দিকে প্যাকেট বাড়িয়ে দিতে সোহান ফিসফিস করে বলল-ভাইয়া আমি কখনো খাই নি। তবে তুমি বললে খাবো। রাজু আগে কখনো সোহানকে তুমি করে ডাকেনি। এতো ভালো লাগলো তুমি সম্বোধন যে সোহান তন্ময় হয়ে রাজুর দিকে তাকালো।
তারপর নিজের হাতের সিগারেটটা সোহানের ঠোঁটে গুঁজে দিলো। সোহান টান দিয়ে খুক খুক করে কাশতে লাগলো। বেচারার ফর্সা মুখটা লালচে হয়ে গেলো কাশতে কাশতে। সোহান সেদিকে মনোনিবেশ করল না। সে সোহানের কাঁধে রাখা হাতটা নামিয়ে সেটা রাখলো সোহানের প্যান্টের সেখানে সোনা থাকে তার উপর।
রেখেই বুঝলো সেটা এতোক্ষন সোহানের সঙ্গে থেকেও প্রাণে ছিলো না। হাতটা পরতেই সেখানে ফুলতে লাগলো। সোহান হাতটা এমনভাবে সেখানে রেখেছে যেন সেটা সেখানে পরে আছে। কিন্তু রাজুর সোনা তাতেই ফুলে উঠছে ধেই ধেই করে। সোহান সেদিকে নজর না দিয়ে রাজুর ঠোঁটে আবার সিগারেট গুঁজে দিলো।
রাজু এবারে ম্যানলি একটা টান দিলো। কাশিটাও থেমে গেলো রাজুর। সোহান নিজেও টান দিলো সিগারেটে। এই প্রথম সোহান কোন পুরুষকে যৌনতায় প্ররোচিত করছে। সোহানের নিজেকে বেশ কনফিডেন্ট মনে হচ্ছে। মাঝে মাঝে সে রাজুর সোনার উপর রাখা হাতটায় চাপ বাড়িয়ে দিচ্ছে।
সাথে সাথেই রাজুর সোনা আরো ফুলে উঠছে। সিগারেটের ধোঁয়া ছাড়তে ছাড়তে সোহান বলল-তুমি হোসেন ভাইকে এভোয়েড করলে কি করে? রাজু তন্ময় হয়ে বলল-ওনাকে সরাসরি বলেছি-আপনাকে আমার ভাল লাগে না। তিনি অনেক পীড়াপিড়ি করেছেন। আমি পাত্তা দেই নি। সোহান বলল-আমাকে ভালো লাগে কেনো?
সোহান উত্তর দিলো-ভাইয়া জানি না। তবে তুমি সভ্য, মেধাবী আর সোবার। সোহান রাজুর দিকে তাকিয়ে বলল-হোসেন ভাই এর সাথে আমার সম্পর্কের কথা কাউকে বলেছো আর? রাজু চিৎকার করে উঠে বলল-কি বোলছো ভাইয়া তুমি? আমি সত্যি তোমাকে ভালবাসি। ভালবাসার মানুষের খারাপ কথা কেউ কাউকে বলে?
সোহান এবার ইনটেনশনালি রাজুর ধনটাকে মুঠোতে চেপে ধরল। তারপর ফিসফিস করে বলল-ভালবাসা বলে কিছু নাই রাজু। সব শরীরের খেলা। আমি শরীরের খেলা ছাড়া কিছু বুঝিনা। রাজু উত্তর দিলো আমার সেটা হলেই চলবে। সোহান ঘাড় ঘুরিয়ে সোহানের টসটসে গালে চকাশ করে চুমা খেলো।
অবাক হয়ে সোহান দেখলো রাজু ওর গলার দুদিকে দুই হাত দিয়ে ধরে অবিরাম চুমা খেতে শুরু করেছে। অভিজ্ঞ পোলাখোরের মতন চুমাচ্ছে রাজু সোহানকে। সোহান নিয়ন্ত্রন হারিয়ে ফেলল নিজের উপর। বয়সে ছোট এই ছেলেটা মনে হচ্ছে জন্মগতভাবেই টপ। সোহান নোংরা মেঝেতে চিৎ হয়ে শুয়ে পরল।
সোহানও তার উপর উপুর হয়ে সোহানের গলা গালে ভেজা চুম্বন দিয়ে সিক্ত করতে থাকলো। বেশ কিছু সময় চুমা খেয়ে সোহানের নিজেকে ভীষন সাবমিসিভ অনুভুত হল। সে ফিসফিস করে বলল রাজু আমার মুখে তোমার জিভ ঢুকাও। রাজুও ফিসফিস করে বলল-শুধু জিভ ঢুকাবো ভাইয়া আর কিছু ঢুকাবো না? তোমার জন্য আমার বিরাট অজগরটা ভিতরে ফোঁসফোঁস করছে খুব। সোহান লজ্জা পেলো। এতুটুকন ছেলে রীতিমতো ডমিনেট করছে তাকে।

ইন্দ্রধনু থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments