সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ haramidas বাংলা চটি কাহিনী (BCK) 03-04-2018

 

এক্স গার্লফ্রেন্ড স্বেতাকে ব্ল্যাকমেল করে স্বেতার সাহায্যে স্বেতার ব্রেস্ট ফ্রেন্ডকে চোদার বাংলা সেক্স স্টোরি
আপনারা আমার আগের গল্পের পার্ট তা পড়লে জানতেই পারবেন স্বেতা আমায় কেমন ধোকা দিয়েছিলো আর তার বদলা কি ভাবে নিয়েছি।
স্বেতা র মামার চোদন এর ভিডিও তা আমার কাছে আছে যেইটা দেখে আমি প্রায় হ্যান্ডেল মারি।স্বেতা কে বলেছিলাম যে ওহ যদি ওর বান্ধবী কে চুদতে আমায় সাহায্য না করে তাহলে আমি ভিডিও তা লিক করে দেব.
স্বেতার বেস্ট ফ্রেন্ড নন্দিনী র উপর আমার অনেক দিন এর নজর.নন্দিনী বাগডোগরার মেয়ে কল্কি এসেছিলো পড়াশোনা করতে।কলেজ এই স্বেতার সাথে নন্দিনীর আলাপ আর সেখান থেকেই তারা বেস্ট ফ্রেন্ড হয়ে যায়. স্বেতার থ্রু আমার নন্দিনীর সাথে আলাপ. আমরা একসাথে অনেক বার ঘুরতে যেতাম আড্ডা মারতাম মদ খেতাম.
অনেক বার নন্দিনী নিজের বয়ফ্রেইন্ড কেও নিয়েছিল আমদের সাথে ঘুরতে যাওয়ার জন্যে. নন্দিনীর বেশ সেক্সি ফিগার ৩৪ সাইজ এর পারফেক্ট মাই ২৮ সাইজ এর কোমর আর ৩৬ সাইজ এর পোঁদ. মালটা জিম করতো তাই এতো ফিট.আমি অনেক বার নন্দিনীকে ভেবে হ্যান্ডেল মেরেছি।
স্বেতার ভিডিওটা আমায় সাহায্য করল শেষ মেশ নন্দিনী কে পেতে।আমি স্বেতাকে বললাম যে নন্দিনীকে আমার চাই.
স্বেতা বললো নন্দিনী রাজি হবে না.
আমি বললাম রাজি না হলে ছল কপট করে হোক বা যে ভাবেই হোক না কেন নন্দিনী কে চুদব.
কিছুদিন আগেই আমি জানতে পেরেছি যে নন্দিনীর ব্রেক আপ হয়ে গেছে ৬ মাস আগে ,তাই একটা প্ল্যান বানালাম।স্বেতা কে বললাম যে নন্দিনী কে আমার ফ্লাট এ নিয়ে আসতে পার্টি করার নাম করে কারণ এর আগেও আমরা একে ওপরের ফ্লাট এ গেছি পার্টি করতে.
আমি আগেই ফ্লাট এ পৌঁছে সব কিছু রেডি করে রেখেছিলাম,স্বেতা নন্দিনী কিছুক্ষণ পরেই এসে গেলো.  স্বেতা সেইদিন একটা কালো বুটি বুটি শাড়ী আর কালো টাইট ব্লাউস পড়ে এসেছিলো কিন্তু আমার নজর কেরেছিল নন্দিনী. সেইদিন নন্দিনী একটা ফর্মাল নীল রঙের ট্রাউজার আর একটা ডিপ ব্রাউন রঙের বোতাম দেওয়া শার্ট পড়ে এসেছিলো.
ওই দেখে আমার বাড়া বিশাল খাড়া হয়ে গেছিলো, নিজেকে কন্ট্রোল করে আমরা এক সাথে মদ খেতে বসলাম. মেয়েরা সালা অনেক মদ খেতে পারে, ২ বোতল মদ স্বেতা আর নন্দিনী মিলে শেষ করে দিলো তাও ওদের নেশা হয় নি তেমন.
কিছুক্ষণ পর যখন নন্দিনী বাথরুম এ গেলো স্বেতাকে একটা সেক্স আর নেশার ওষুধ দিলাম নন্দিনী কে খাওয়ানোর জন্যে. স্বেতা সেই ওষুধ গুলো নন্দিনীর মদ এ মিশিয়ে দিলো. নন্দিনী এসে সেই পেগটা খেয়ে নিলো. আমি নন্দিনীর সামনেই স্বেতাকে আমার কোলে বসিয়ে স্বেতার লিপ্স গুলো চুষতে লাগলাম.
নন্দিনী একটু লজ্জা পেয়ে আমাদের বললো রুম এ গিয়ে এসব করতে.
আমি স্বেতা কে বললাম আর একটু মদ খাওয়া যাক তাহলে. আরও এক পেগ খাওয়ার পর এ ওষুধটা কাজ করতে শুরু করলো আর নন্দিনী পুরো নেশায় ছিটকে গেলো আর এইটাই ছিল সঠিক সুযোগ নন্দিনীর গুদ মারার।
স্বেতা আমায় আগেই বলেছিলো যে ওর মাসিক চলছে তাই ওকে চোদা যাবে না. স্বেতা কে বললাম আমার রুম থেকে হ্যান্ডিক্যামটা নিয়ে গেস্ট রুম এ আসতে আর আমি নন্দিনী কে আমার কোলে তুলে গেস্ট রুম এ নিয়ে গেলাম.
স্বেতা আসতে বললাম রেকর্ড করতে কিন্তু স্বেতা রাজি হলো না তাই স্বেতাকে আবারও ভিডিও লিক এর ভয়ে দেখতে রাজি হলো ভিডিও করতে. নন্দিনীকে বেড এ শুইয়ে আমি ওর উপর উঠে নন্দিনীকে চটকাতে লাগলাম. নন্দিনী নেশায় ছিল তাই আমায় কিছু বলছিলো না.
নন্দিনীর শার্টটা পুরো খুলে দিয়ে লিপ্স গুলো চুষতে লাগলাম. নন্দিনী সিঙ্গেল স্ট্র্যাপ ব্রা পড়ে ছিল. ওর ব্রা খুলতেই ওর পারফেক্ট সাইজের ফর্সা মাই গুলো দেখে আমি ফিদা হয়ে গেলাম. নন্দিনীর মাই গুলো আমি বেশ করে চুষতে লাগলাম আর নন্দিনী একটু একটু মুখে আওয়াজ করতে লাগলো. হয়তো নন্দিনীর ভালো লাগছিলো.
নন্দিনীর নিপ্পলেস গুলো চুষে আমি পুরো খাড়া করে দিয়েছিলাম আর মাই গুলো লাল করে দিয়ে ছিলাম টিপে টিপে. তার পর নন্দিনীর প্যান্টটা খুললাম আমি. তারপর ওর নীল রঙের প্যান্টিটাও খুলে নন্দিনী কে পুরো ল্যাংটো করে দিলাম.
এই দিকে স্বেতা ভিডীও করতে করতে কাঁদতে লাগলো. আমি স্বেতা কে বললাম বেশি নাটক না চুদিয়ে ভিডিওটা করতে ঠিক করে.
নন্দিনীর গুদে কোনো চুল নেই তাই নন্দিনীর গুদ চুসতে লাগলাম আর নন্দিনীর গুদে আঙ্গুল করতে লাগলাম. গুদটা বেশ টাইট হয়ে ছিল দুটো আঙ্গুল কিছুতেই ঢুকছিল না. কিন্তু কিছুক্ষণ গুদ চুসতেই আঙ্গুল ঢুকে গেলো আর আন্দিনীর গুদ বিশাল ভাবে ভিজে গেলো.
আমি আমার প্যান্ট আর জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম. পুরো ল্যাংটো হতেই দেখলাম যে নন্দিনীর একটু নেশা কেটে গেছে কিন্তু তারও অনেক সেক্স চড়ে গেছিলো আর তার গুদও বাড়া চাইছিলো আমার. তাই আমায় ল্যাংটো দেখেও কিছু বললো না. আমি এই সুযোগে নন্দিনী কে দিয়ে আমার বাড়া চোসাতে লাগলাম.
নন্দিনী বিশাল ভালো বাড়া চোষে. আমার বাড়া পুরো গলা অব্দি নিচ্ছিলো আর বিচিগুলোও চুষছিলো।আমি নন্দিনী কে ডগি স্টাইল পোজ করিয়ে নান্দিনার গুদ আমার বাড়াটা ঢোকালাম. নন্দিনীর গুদ বিশাল টাইট ছিল. ৬ মাস ধরে চোদন খায়নি বলে আস্তে আস্তে করে ঢোকালাম বাড়াটা নন্দিনীর গুদে.
নন্দিনী কে ঠাপ দিতে লাগলাম ধীরে ধীরে. নন্দিনী চিৎকার করতে লাগলো. নন্দিনী যত চিৎকার করছে আমি তত জোরে জোরে নন্দিনীর গুদ মারছি আর মাই টিপছি। কিছুক্ষণ এর মধ্যেই নন্দিনী গুদের জল ছেড়ে দিলো আমার বাড়ার উপর আর বাড়াটা স্নান করল নন্দিনীর মাল এ।
আমি তার পর নন্দিনী কে বললাম আমার বাড়া উপর বসে আমাকে চুদতে. নন্দিনী ভালো মেয়ের মতো আমার ধোনটা নিজের গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো. নন্দিনী অনেক জোরে জোরে লাফাচ্ছিলো আমার বাড়া উপরে.
আমি বিশাল ঘাম ছিলাম আর নন্দিনী ও বিশাল ঘাম ছিল. তারপর নন্দিনী কে মিশনারি স্টাইল এ শুইয়ে পা ফাঁক করে আবার ঠাপ দিতে লাগলাম. এবার আমি ওকে ঠাপ দিতে দিতে চুমু খেতে লাগলাম আর ঠাপের গতি বাড়াতে লাগলাম. আমি আর নন্দিনী যে এক এ সময় মাল ফেলবো সেইটা আমি ভাবতে পারি নি. ওর মাল আমার বাড়ায় আর আমার মাল নন্দিনী গুদের ভিতর.
নন্দিনী বললো যে যেইটা হলো ঠিক হলো না, স্বেতা জানতে পারলে বাজে ভাববে. আমি নন্দিনী কে বললাম যে স্বেতা সব কিছুই জানে আর আমাদের চোদা চুদিও সে দেখেছে আর ভিডিও রেকর্ড করেছে.
স্বেতা এসে নন্দিনী কে আমার আর ওর পুরো ব্যাপার তা বললো. নন্দিনী আর স্বেতা কাঁদতে লাগলো. আমি ক্যামেরা নিয়ে নন্দিনী আর স্বেতা কে বললাম আমার যখন ইচ্ছা তখন চুদবো দুজনকে আর রাজি না হলে ওরা জানে কি হবে.
এরপর স্বেতার দিদির পালা।

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments