সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Buladii বাংলা চটি কাহিনী (BCK) 10-03-2016

 

This story is part of the ফেমডম সেক্স স্টোরি – চাকর কাম সেক্স স্লেভ series

ফেমডম সেক্স স্টোরি – বাবলি দাদার পিঠের উপর থেকে নেমে চেয়ারে বসল . ওর পরনে জগিং করার ড্রেস . গায়ে লাল টি শার্ট , সাদা ট্রাউজার, পায়ে লাল মোজা, সাদা স্নিকার . প্রায় ঘন্টাখানেক জগিং করায় ওর ফর্শা দেহ ঘামে ভিজে একাকার হয়ে গেছে .
বাবলি চেয়ারে বসতে ওর দাদা ঋজু ওর পায়ের কাছে শুয়ে শাষ্টাঙ্গে প্রনাম করল ওর জুতো পরা দুই পায়ের উপর মাথা ঠেকিয়ে . তারপর উঠে বাবলির পরণের সব জামা কাপড় খুলে উলঙ্গ করে তোয়ালে দিয়ে বাবলির সারা গাঁয়ের ঘাম মুছে দিয়ে ওর জন্য বাটিতে করে সাবান জল এনে ওর হাত ধুয়ে দিল যত্ন করে, গামছা এনে হাত মুছে দিল .
তারপর আমার তৈরি করা চা – জলখাবার এনে ছোট বোনকে সার্ভ করল . বাবলি ওর দিদি আর মায়ের সাথে গল্প করতে করতে আস্তে আস্তে টিফিন খেতে লাগল. ঋজু ছোট বোনের জুতো পরা পা দুটো নিজের দুই হাতের তালুর উপর তুলে নিয়ে উপুড় হয়ে শুয়ে পরে ২ বছরের ছোট বোনের দুই পায়ের উপর পালা করে চুম্বন করতে লাগল . আমি তখনও আমার বউয়ের পা টিপতে টিপতে ওর পায়ের পাতায় চুম্বন করে চলেছি .
একটু পরে ঋজুর মাথায় বেশ জোরে একটা লাথি মেরে বাবলি বলল “ আমার পায়ের তলায় শুয়ে পর কুত্তা”.
ঋজু সিমার পায়ের উপর চুম্বন করে বলল, “জো হুকুম মালকিন”. তারপর বাবলির পায়ের কাছে মাথা রেখে সোজা হয়ে শুল .
বাবলি নির্দিধায় দিদি আর মায়ের চোখের সামনেই ২ বছরের বড় দাদার মুখের উপর নিজের পা দুটো তুলে দিল . বাবলি নিজের ডান পা টা রাখল দাদার ঠোঁটের উপর আর বাঁ পাটা কপালে .
ঋজু আস্তে আস্তে ওর সুন্দরী বোন বাবলির পা দুটো মন দিয়ে টিপতে লাগল আর বাবলি ওর পায়ের তলা দুটো ঋজুর সারা মুখে ঘসতে লাগল. ডান পায়ের তলা ঋজুর ঠোটের উপর ঘসে খেলতে লাগল ওর বোন বাবলি . ঋজু ভক্তি ভরে বাবলির পা টিপতে টিপতে ওর পায়ে গাঢ় চুম্বন করতে লাগল . বাবলি ওর দাদার সেবা নিতে নিতে ওর দিদির সাথে গল্প করতে লাগল, আর মাঝে মাঝে ওর একটা পা তুলে ঋজুর মুখের সর্বত্র লাথি মারতে লাগল . ওর বাঁ আর ডান পা পালাক্রমে ঋজুর ঠোঁট , নাক, গাল, কপালে আঘাত করতে লাগল . আর ঋজু আরও বেশি ভক্তিভরে ওর বোন বাবলির সেবা করতে লাগল .
একটু পরে বাবলি উঠে বাথরুমে গেল পেচ্চাপ করতে. মোতা শেষ করে ফিরে এসে আদেশ করল, “ এই কুত্তা, এবার তোর জিভটা বার করে দে তো . তোর প্রভু গুদটা মুছবে”.
ঋজু প্রবল ভক্তিভরে ওর জিভটা বার করে দিল আর ওর ২ বছরের ছোট বোন বাবলি ওর ড্রেসটা তুলে ওর গুদটা ওর জিভের ওপর রেখে বসল. আমার বানানো জলখাবার খেতে খেতে ঋজুর জিভের উপর ঘষে নিজের গুদটা পরিষ্কার করতে লাগল ওর ১৮ বছর বয়সী সুন্দরী ছোট বোন বাবলি . আর ঋজু প্রবল ভক্তিভরে গুদে লেগে থাকা মুত চেটে পরিস্কার করে দিল.
গুদে জিভের স্পর্শে পেয়ে বাবলি কামত্তেজিত হয়ে পড়ল. ব্যাস আর দেখে কে. বাবলি হাত বাড়িয়ে ঋজুর প্যান্টটা খুলে ঋজুর বাঁড়া আর বিচির থলিটা বেড় করে হাতে নিয়ে কচলাতে শুরু করল. ঋজুর বিচিদুটো হাতের মুঠোয় নিয়ে নির্দয় ভাবে ডলতে লাগল আর নিজের গুদটাকে ঋজুর জিভের উপর ঘসতে থাকল.
কখন কখনও মাথাটা নিছু করে বিচিগুলো পালা করে করে মুখে নিয়ে চুষে চুষে খেয়ে ঋজুকে আবার গরমও করছে. মাঝে মাঝে নেতানো বাঁড়াটা নিয়ে খেলছে. আবার কখনও নেতানাও বাঁড়াটা মুখে নিয়ে দু একবার চুসেও দিল. যেই দেখল ঋজু চোষার আনন্দটা উপভোগ করছে আর ঋজুর বাঁড়াটা একটু মাথা চাড়া দিচ্ছে ঠিক তখনি বিচির থলিটা ধরে আবার তাকে কষ্ট দিতে লাগল. কিছুক্ষণ চটকা চটকি টেঁপা টিপি চোষা চুষি করে আমার বিচির থলিটা লাল করে দিয়ে নিজের গুদের রস ছেড়ে দিল ঋজুর মুখের উপর.
বউয়ের নির্দেশে আমিও তখন একইভাবে বউয়ের পায়ের তলায় শুয়ে পড়েছি . আমার বউ লাবলি আমার মুখের উপর ওর পা দুটো তুলে দিয়ে আমার মুখের সর্বত্র ওর পায়ের তলা দুটো ঘষছে . আমি বউয়ের পায়ের তলায় একের পর এক চুম্বন করতে করতে আমার মুখের উপর রাখা বউয়ের পা দুটো ভক্তিভরে টিপছি . হঠাত বাবলি হুঙ্কার ছাড়ল, “ এই বড় কুত্তা, এদিকে আয়, ছোট কুত্তা, তুই উঠে গিয়ে দিদির সেবা কর ততক্ষন ”.
আমি আর ঋজু এক ঘরে থাকলে বাবলি আমাকে বড়ো কুত্তা আর ঋজুকে ছোট কুত্তা বলে ডাকে . আমি ভয়ে কাঁপতে কাঁপতে তাকিয়ে দেখি বাবলির হাতে চায়ের কাপ ধরা . আমি যে তাড়াহুড়ো করতে গিয়ে চায়ে বেশি চিনি দিয়ে ফেলেছি আজ ! আমি আসতে আসতে কাঁপতে কাঁপতে উঠে গিয়ে আমার প্রভু বাবলির পায়ের কাছে হাটুগেড়ে বসলাম .
ঋজু ততক্ষনে উঠে এসে ওর দুই বছরের বড় দিদি আমার বউ লাবলির পায়ের তলায় শুয়ে পড়েছে . লাবলির গুদটা মুখের উপর রেখে ও ভক্তিভরে ২ বছরের বড় দিদির গুদসেবা করছে আর লাবলি ছোটো ভাইয়ের মুখের উপর নিজের গুদ ঘষছে .
আমি হাতজোড় করে আমার ছোটো শালী বাবলির পায়ের কাছে হাটুগেড়ে বসলাম .
আমার বাঁ গালের উপর একটা সজোরে থাপ্পর মেরে বাবলি বলল, “ বলত কুত্তা, কি ভুল করেছিস তুই?” বাবলি ওর ডান পা টা আমার কোলের উপর রাখল, আর বাঁ পা টা আমার ডান কাঁধের উপর তুলে দিল .
আমি মাথা নিচু করে বললাম “ তোমাদের চায়ে বেশি চিনি দিয়ে ফেলেছি প্রভু . এবারের মত ক্ষমা করে দাও প্রভু, এরকম ভুল আর কখনও হবে না . আমি এক্ষুনি তোমাদের জন্য আবার চা করে আনছি”.
বাবলির ডান পা আমার কোলের উপর থেকে সপাটে আছড়ে পড়ল আমার নাক আর ঠোঁটের উপর . বাবলির বাঁ পা আমার কাধ শক্ত করে চেপে ধরে না থাকলে আমি উলটে পরে যেতাম”.
“ক্ষমা ? এখনও ক্ষমা চাস ? তোর লজ্জা করে না?” বাবলির বাঁ পা আমার ডান গালের উপর আছড়ে পড়ল একবার তারপর আবার আমার কাঁধের উপর এসে থামল আগের মত.
“ ক্রীতদাস হয়ে প্রভুর সেবায় গাফিলতি করলে কোন ক্ষমা হয় না . আজ তোর যে কি হাল করব তা তুই কল্পনাও করতে পারছিস না”. আজ তোর পোঁদ মারতে মারতে মেরেই ফেলব তোকে. এই দিদি তুই ওর হাত পা দুটো বাঁধ আমি আসছি”. বলেই উঠে রান্নাঘরের দিকে চলে গেল.
আর আমার বৌ রিনা আমার কাছে এসে আমার চার হাত পা এক জায়গায় করে একটা দরি দিয়ে বেঁধে দিল. আমি হাত পা বাঁধা অবস্থায় কাত হয়ে পড়ে রইলাম.
বাবলি হাতে একটা ৮-১০ ইঞ্চি লম্বা আর ৫-৬ ইঞ্চি মোটা একটা সবুজ হাইব্রিড শসায় তেল মাখিয়ে নিয়ে এসে আমার পোঁদের কাছে বসে আমার বৌকে বলল আমায় সোজা করে হাত পা দুটো উপরে তুলে ধরতে. রিনার কথা মত আমার বৌ আমায় সোজা করে হাত পা উপরের দিক করে ধরে থাকল আর বাবলি আমার পোঁদের ফুটোর মুখে শসাটা রেখে এক ধাক্কা মেরে শসাটা কিছুটা ঢুকিয়ে দিইয়ে শসাটাকে গোল গোল করে ঘোরাতে লাগল. ব্যাথায় আমি চেঁচিয়ে উঠলাম. শাশুড়ি কখন যে আমাদের সামনে থেকে উঠে চলে গিয়েছিল তা খেয়াল করিনি, আর সেই চিৎকার শুনে আমার শাশুড়ি ছুটে আসল.
আমাকে এই অবস্থায় দেখে একটু হেঁসে বলল, “তোরা সকাল সকাল এসব কি শুরু করেছিস?”
বাবলি উত্তরে বলল “কি করব মাথাটা সকাল সকাল গরম করে দিল, তাই একটু শাস্তি দিচ্ছি যাতে এরকম বাজে চা আর যেন না বানায়”.
শাশুড়ি বলল, “ও তাই, ঠিক আছে তোরা যা পারিস কর আমি পুজোটা সেরে আসছি”.
এই বলে শাশুড়ি চলে গেল আর আমার বৌ আর আমার শালী আমায় শাস্তি দিতে শুরু করল. বাবলি আমার পোঁদে শসাটাকে একবার ঢোকাতে আর বেড় করতে করতে প্রায় পুরোটায় ঢুকিয়ে দিয়ে আমার পোঁদ মারতে লাগল আর আমি যাতে আওয়াজ না করতে পারি তার জন্যও বৌ আমার মুখে পা ডলতে লাগল.
এর পর কি হল ফেমডম সেক্স স্টোরির আরেক পর্বে বলব ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (78) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments