সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pundarikakhyopurokayostho বাংলা চটি কাহিনী (BCK) 15-08-2016

 

This story is part of the বনেদী বাড়ির বৌয়ের কেচ্চা কাহিনী series

বন্ধু ও তার বৌয়ের সাথে থ্রীসাম সেক্সের Bangla choti গল্প পঞ্চম পর্ব
আমি লক্ষ্য করলাম বনানী এবার বেশ সিরিয়াস হয়ে গেছে মনে হল ওকে কিছু বলবে বোধহয় কিন্তু বনানী শুধু বললই না রীতিমতো ওকে ঝাড় দেওয়া শুরু করল…
বনানীঃ “দ্যাখো অভি প্রথমতঃ আমি তো জানতাম না যে আমাকে নিয়ে তোমাদের মধ্যে এতটা রেষারেষি ছিল। আমাদের মধ্যে সম্পর্কের এতগুলো বছর কেটে গেল তবু তুমি আমাকে এবিষয়ে কিচ্ছু বলোনি কেন আমি জানতে চাই???”
অভি মুখটা নামিয়ে আস্তে আস্তে বলল- “আমি না ভয় পেয়েছিলাম, কারন কে বলতে পারে আমার জায়গায় ও থাকলে হয়তো গল্পটা যে অন্যরকম হতো না… তার কোনও গ্যারান্টী ছিল কি??? তাই সাহস করে বলতে পারিনি…”
বনানীঃ “এতদিনই যখন চেপে ছিলে তাহলে আজই বা হঠাৎ করে বললে কেন? আর তাও আবার প্রাঞ্জলের সামনে, কি উদ্দেশ্য তোমার???”
অভি জবাব না দিয়ে ভয়ে মুখ নামিয়ে যেমন বসে ছিল তেমনই বসে রইল…
বনানীঃ “কি হল অভি আমি তোমায় কিছু একটা জিজ্ঞেস করছি তো???”
এবারও অভি কোনও জবাব না দিয়ে যেমন মাথা নীচু করে বসেছিল সেরকমই মাথা নীচু করে বসে রইল আর তাই দেখে রাগে অগ্নিশর্মা হয়ে বনানী রীতিমতো আঙ্গুল ঊঁচিয়ে চিৎকার করে বলতে লাগল- “আমি বলে দিচ্ছি অভি এমনিতেই আমার মাথা কিন্তু যথেষ্ঠ গরম হয়ে আছে, চুপ করে থেকে আর আমার ধৈর্যের পরীক্ষা নিও না অভি চট্‌পট্‌ জবাব দাও নইলে তুমি কিন্তু আমার…”
অভি, বনানীর মখে হাত দিয়ে চেঁচিয়ে উঠে বলল- “এই না… এমন কথা বলতে নেই সোনা… তবে তুমি জানতে চাইছিলে না কেন আজই বললাম? আজ বললাম কারন আমি জানি কিছু হলে প্রাঞ্জল পরিস্থিতিটা ঠিক সামলে নেবে…”
বনানীঃ “তাহলে তার মানে তোমার কথা অনুযায়ী এটাই দাঁড়াল যে সেক্ষেত্রে প্রাঞ্জলই আমাকে পাবার প্রথম দাবীদার ছিল আর তুমি ওকে ঠকিয়ে আমাকে ওর কাছ থেকে কেড়ে নিয়েছ কি তাই তো???… ছিঃ অভি ছিঃ…”
অভিঃ “আসলে ইংরাজীতে একটা প্রবাদ আছে জানো তো… ‘এভরিথিং ইজ় ফেয়ার বিটুইন লাভ অ্যান্ড ওয়র্‌’… যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় যে ‘নিজের ভালবাসার জন্যই বল বা সে যুদ্ধ ক্ষেত্রেই বলো শত্রুর বিনাশ করতে তুমি যখন যা সিদ্ধান্ত নেবে তা পুরোটাই সঠিক’…তাই আমি তো অ্যাটলিস্ট এতে আমার কোনও দোষ দেখতে পাইনি…”
বনানী আরও রেগে গিয়ে চেঁচিয়ে উঠে বলল-
“চুপ করো আমি এখানে তোমার তত্ত্বকথা শুনতে বসিনি, আমাকে পাবার জন্য তুমি এতটা নীচে নামতে পারো, যদি সত্যি সত্যিই জানতাম তাহলে হয়ত তখন অন্য কিছু চিন্তা-ভাবনা করতাম…”
দেখলাম ওর ফর্সা মুখটা ক্রমশঃ রাগে লাল হয়ে উঠেছে। আমি এতক্ষণ চুপ করে ওদের কীর্তি-কলাপ দেখছিলাম কিন্তু যখন দেখলাম ঘটনাটা অন্য দিকে মোড় নিচ্ছে দেখে শেষে আর চুপ করে থাকতে পারলাম না…
“অভি এটা কি হচ্ছে রে তোদের??? তোরা চুপ করবি না আমি এবার চলে যাব…”
বনানীঃ “শোনো প্রাঞ্জল চুপ আমি করব না… কিছুতেই করব না… তোমাকে এই ভাবে অপমান করার সাহসটা ও পায় কোথা থেকে??? ও কি জানে না তুমি কি-কিনা করেছ ওর জন্য, অকৃতজ্ঞ একটা…”
আমিঃ “আরে বাবা, আমি তো সব খোলা মনেই মেনে নিয়েছি… তুমি বা মানতে পারছ না কেন???”
বনানীঃ “না প্রাঞ্জল… তোমার থেকে কি আমরা কম উপকার পেয়েছি বলো? তা তো নয় বিয়ের আগে থেকেই আমি দেখে আসছি, আর তাছাড়া আমাদের বিপদের সময়ও যেভাবে সবসময় আমাদের পাশে দাঁড়িয়ে গেছ তাতে অভির নিজের ভাই হলেও এতটা করত কিনা সন্দেহ। যখন যেখানে দরকার হয়েছে তখন আমরা নানা ভাবে তোমাকে শুধু ব্যবহারই করে গেছি। ইনফ্যাক্ট আমার তো ব্যক্তিগত ভাবে মনে হয় যে আমার সঙ্গে দেখা হওয়ার আগে থেকেই তুমি নানা ভাবে ওর পাশে দাঁড়িয়েছ নিজের ক্ষতি করেও ওকে সাপোর্ট করে গ্যাছো তাই না… যেমন তুমি তোমার ভালবাসাকে উৎসর্গ পর্যন্ত করেছ শুধুমাত্র ঐ জানোয়ারটার জন্য। প্রতিদানে ওর কাছ থেকে কি পেলে শুধু উপেক্ষা, ব্ল্যাকমেল, হুমকি এইসব তাই তো…”
আমিঃ “আরে ছাড়ো না বনানী!!! ওসব পুরোনো কাসুন্দি ঘেঁটে কি হবে??? যা হওয়ার ছিল সেটা হয়ে গেছে… ওসব নিয়ে আর ভাবি না…”
বনানীঃ “এনাফ্‌ ইজ় এনাফ্‌… না প্রাঞ্জল, অনেক সহ্য করেছি আর নয়। তোমার উপকার ও ভুলে যেতে পারে কিন্তু আমি নয়। তাই তোমার মতো একজনকে এইভাবে অপমান, তুমি সহ্য করলে কিভাবে আমি তো বুঝে উঠতে পারছি না আর তাই আমি না এটা স্রেফ নিতে পারছি না জাস্ট নিতে পারছি না বিশ্বাস করো… আর তাছাড়া বিষয়টার সঙ্গে যখন আমিও ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছি তখন আর ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না তাই যতক্ষন না আমি নিজের হাতে ওকে শাস্তি দিতে পারছি ততক্ষণ আমি যেন ঠিক শান্তি পাচ্ছি না…। আর এই কাজে তুমিই একমাত্র, যে কিনা আমাকে সাহায্য করতে পারো…”
আমি তো আকাশ থেকে পড়লাম, ওকে জিজ্ঞেস করলাম-
“আমি… আমি আবার কি করব???”
বনানীঃ “হ্যাঁ তুমি!!! তুমি আমায় চুদবে তাও আবার ওর সামনে এটাই হবে ওর শাস্তি…”
আমিঃ “অ্যাঁ!!! তোমার কি মাথা খারাপ হয়ে গেছে??? তুমি কি বলছ তুমি জানো???”
বনানীঃ “তোমাকে যেটা বলেছি তোমাকে সেটাই করতে হবে আমি আর কিচ্ছু জানতে চাই না… বলো তুমি সেটা করবে কিনা???”
আমি নাছোড়…
আমিঃ “মাথা ঠাণ্ডা করো বনানী… অভি আমার বন্ধু, আমার ভাইয়ের মতো… আর ওর বউয়ের সঙ্গেই কিনা… ইসসস্‌… ছিঃছিঃ এটা হতে পারে না… আমি সব জেনেশুনে আমার ভাইয়ের সর্বনাশ করব না-না এটা হতে পারে না …”
কথাটা শুনে আরও রেগে গেল সেটা বেশ বুঝতে পারলাম কিন্তু ও এবার আর উত্তেজিত না হয়ে বরং বেশ ঠান্ডা গলায় বলল বনানী-
“বেশ… ও তোমার ভাই তো, আর আমি তোমার কেউ নই, তাই তো??? তা তুমি যখন ওর সর্বনাশ দেখতে পারবে না তখন দেখো না, তবে তার বদলে কিন্তু আমার সর্বনাশ দেখতে হবে তোমায়, যদি পারো তো দ্যাখো???”
বলেই ও ওর পায়ের ক্ষতস্থানটাতে ওর ধারালো নখের ডগা দিয়ে খোঁচাতে গেল… সত্যি এরকম ডেঞ্জারাস্‌ মেয়ে আমি আগে কখনও দেখিনি।
এবার আমি রীতিমতো উত্তেজিত হয়ে চেঁচিয়ে উঠে বললাম-
“তুমি কি পাগল হয়ে গেলে নাকি??? জায়গাটা এখন কাঁচা আছে… সেপ্টিক হয়ে গেলে হয়ত পুরো পা টাই বাদ চলে যেতে পারে। অভি ওকে আটকা-আটকা, ভাই ওকে আটকা…”
অভি পুরো চুপ, কোনও কথা বলার অবস্থায় নেই ও এতক্ষণ মাথা নীচু করে বসেছিল… এবারে আর থাকতে না পেরে আমার হাতটা ধরে বলেই ফেলল-
“পরিস্থিতি আমার হাতের বাইরে চলে গেছে ভাই ও যা বলছে কর্‌… প্লিজ় আমাকে বাঁচা…”
আমিঃ “ওকে…ওকে…বনানী আর এইভাবে নিজের ক্ষতি কোরোনা প্লিজ়!!! বলো আমাকে কি করতে হবে… আ-আ-আমি রাজি… তুমি যা বলবে আমি তাই করব…”
সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments