সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 10-05-2016

 

This story is part of the বৌদির সাথে ফেমডম সেক্স series

“ হ্যাঁ রে আমার পাশেই শুয়ে আছে , আচ্ছা করে পোঁদ ফাটিয়েছি ওর!”, সুপর্ণা বৌদি লিসা বৌদির সঙ্গে ফোনে কথা বলছিল । আমি পাশ ফিরে শুয়ে আছি , স্ট্রাপনের ব্যাথা এখনও আছে । ল্যাংটো হয়েই শুয়ে আছি । বউদিও নিজের ম্যাক্সিটা ঠিক করেনি । “ কালকে কিন্তু তোরা সব আসবি , আমি ওকে বলেছি ওর মাল বার করা হবে! কি! নানা রুনা আন্টি কে নিয়ে আসার কোনও দরকার নেই । এখন তো একবারেই নয়! আচ্ছা এখন ছাড়ছি!” মোবাইল টা পাশে রেখে সুপর্ণা আমার পিছন থেকে জড়িয়ে ধরল , স্ট্রাপন টা ততক্ষণে খুলে ফেলেছে “ কি সোনা ব্যাথা করছে?”, আদর ভরা সুরে বলল আমায় ।
আমি চুপ করে থাকলাম , কোনও জবাব দিতে পারছিলাম না । চোখ ফেটে জল আসছে আমার । বাস্তবে ফেমডম করতে গিয়ে কি অকথ্য অত্যাচারই না হচ্ছে আমার উপর । এই সুন্দরী লাস্যময়ী নারীরা নিজেদের শরীরের লোভ দেখিয়ে পুরুষকে টরচার করে ভোগ করে , নিজেরা ফুর্তি করে । বৌদি একহাত আমার পেনিসে নামিয়ে এনে ওটাকে নাড়াতে লাগলো । বৌদির নরম ফর্সা হাতের ছোঁয়া পেয়ে অনিচ্ছা সত্ত্বেও আমার ধোন খাঁড়া হতে লাগলো । বৌদি বিচি দুটোও কচলাতে লাগলো । আমার ভয় লাগছিল , যদি সেদিঙ্কার মতো জোরে টিপে দেয় তাহলে আমি মরেই যাবো । কথা ঘোরানোর জন্য বললাম “ রুনা আন্টি কে ?”
বৌদি হেঁসে বলল “ খুব সাঙ্ঘাতিক মহিলা! ওর ভয়ে ওর হাসবেন্ড ওকে ডিভোর্স দিয়েছে”
আমি আশ্চর্য হয়ে বললাম “ ভয়ে ডিভোর্স দিয়েছে? মানে?”
বৌদি হেঁসে আমার ধোন টাকে আরও জোরে জোরে চটকানো শুরু করল আর বলল “ প্রচণ্ড টর্চার করতো হাসব্যান্ডের উপর! ল্যাংটো করে মারধোর থেকে শুরু করে আরও অনেক কিছু! ওর দুটো মেয়ে আছে সোনিয়া আর নাস্রিন! মেয়েদেরকেও সেরকম ভাবে তৈরি করেছে । ওরা তোর বান্ধবীর বয়সী!”
বৌদি আমার ধোনটা জোরে জোরে নাড়াচ্ছে আর আমার উত্তেজনার পারদও ভীষণ বাড়ছে , সামলাতে না পেরে বৌদি কে বললাম “ কি টর্চার করতো বল না বৌদি?”
“ শুনবি? তোর এসব শুনতে খুব ভাল লাগে নারে!”, সুপর্ণা দির মুখে শয়তানী হাঁসি আর আমার লিঙ্গটা আরও জোরে জোরে চটকাতে লেগেছে । না বলার অবস্থায় আমি তখন নেই , ঘাড় কাত করে সায় দিলাম ।
“ হাসবেন্ড কে বেঁধে ওর সামনে অন্য পুরুষের সাথে সেক্স করেছে বার বার । ওই ভাবেই সোনিয়া আর নাস্রিনের জন্ম!” , আমি আশ্চর্য হয়ে গেলাম একথা শুনে । আমার বাঁড়া আরও শক্ত হয়ে গেলো “ বৌদি এটা ঠিক নয়!”
“ কে জানে! বড় হয়ে তিনজনে মিলেই ওর হাসবেন্ড কে টর্চার করতে শুরু করল! সোনিয়া আর নাস্রিন জেনেই গেছিল ওটা ওদের বাবা নয় , সেইজন্য যা নয় তাই করতো , মারধোর তো ছিলই , অন্য গেস্ট দের সামনেও অপমান করতে ছাড়ত না”
“ আচ্ছা বৌদি রুনা আন্টি ওর হাসবেন্ড কে কোনোদিন চুদতে দেয়নি?”
“ প্রথম দিকে দিত , ওর হাসবেন্ড মাল ধরে রাখতে পারতো না , সেইজন্য আর পরের দিকে অন্য পুরুষ দের সাথেই চদাচুদি করতো , তাও ওর হাসবেনডের সামনেই!”
“ ইস! ওর হাসবেনডের কপাল খারাপ যে অমন একজন সুন্দরী কে মিস করল!”
“ হ্যাঁ ঠিক বলেছিস! তোর নুনুটা তো আরও শক্ত হয়ে যাচ্ছে রে! রুনা আর মেয়েদের সাথে চোদাচুদি করার চিন্তা করছিস নাকি!”, দিয়ে আমার উত্তরের অপেক্ষা না করেই বলল “ চদাচুদি করতেই পারিস ! ওরা তোকে চুদতেও দেবে! তোর অনেকক্ষণ মাল ধরে রাখার ক্ষমতা আছে! কিন্তু হেভি টর্চার করবে!” আমি বৌদিকে জড়িয়ে ধরলাম “ বৌদি তুমি তো আমাকে তোমার গুলাম করেইছো , আমার আর্জি আছে তোমার কাছে! প্লিস!প্লিস! রুনা আন্টি আর মেয়েরা আমাকে মারতে মারতে সেক্স করুক ! আমি কিচ্ছু বলব না! প্লিস বৌদি!”
বৌদি আমার লিঙ্গটাকে একবারে জোরে চেপে ধরল “ তুই পুরো মেয়েদের গুলামি করতে চাস নারে?”
“ হ্যাঁ বৌদি! এছাড়া আর কোনও উপায় নেই!”, আমি তখন কামের ঘোরে কি বলে যাচ্ছি খেয়াল নেই । শুধু বৌদির সেক্সি শরীরের দিকে তাকিয়ে আছি । বৌদি একথা শুনে নিজের পরনের ম্যাক্সি পুরো খুলে ফেলে দিলো , দিয়ে আমাকে জড়িয়ে ধরে ওর ওর নরম থাইয়ের মাঝে আমার বাঁড়া কে চেপে ধরল । ওর পুষির নরম চামড়া আমার ধোনের সাথে ঘষা খাচ্ছে । আমার মুখের মধ্যে বৌদি জিব ঢুকিয়ে দিয়ে বৌদি খুব গভীর ভাবে আমাকে চুমু খেতে শুরু করল । আমিও বৌদির সঙ্গ দিলাম , ওকে ভাল করে চুমু খেতে দিলাম , আমিও প্রাণপণে বৌদির লাল দুটো ঠোঁটকে নিজের মুখের মধ্যে আবদ্ধ করে নিলাম ।
বৌদি আমার পিঠে পোঁদে হাত বুলিয়ে দিতে লাগল , আমিও বৌদির পিঠে পাছায় হাত বোলাতে লাগলাম । ওর নরম পাছাটা মাঝে মাঝে টিপে দিতে থাকলাম ।
ফেমডম সেক্স লাভার বৌদি চোদার ফেমডম সেক্স স্টোরি
বৌদি দেখলাম প্রচণ্ড রোম্যান্টিক হয়ে গেছে , আমাকে প্রাণভরে চুমু খাচ্ছে । আমি সাহসে ভর করে বৌদির পাছার নিচে হাত দিলাম , দিয়ে যোনির গর্তটা খুঁজতে লাগলাম । কিছুক্ষণের মধ্যে সেটা মিলেও গেলো । ওখানটা ভীষণ গরম আর ভেজা , মানে বৌদি প্রচণ্ড উত্তেজিত হয়ে উঠেছে । কোনও দ্বিধা না করেই ওতে আঙুল পুরে দিলাম । বৌদি ককিয়ে উঠলো , আমাকে আরও জোরে জাপটে ধরল । আমি আমার কাজ করে যেতে থাকলাম । গর্তের মধ্যে আঙুল চালিয়ে যেতে থাকলাম বিভিন্ন ভাবে , কখনও সোজা কখনও বেঁকিয়ে । বৌদি দেখলাম পিছনে ঠাপ দিতে থাকল আমার আঙুলের উপর । এই দিকে আমার বাঁড়া ফুলে কলাগাছ ।
এইদিকে বৌদি নিজের ঠাপ দেওয়া বাড়িয়ে দিয়েছে । মুখ দিয়ে উঃ অআঃ শব্দ বার করছে আর আমার খালি চুমু খেয়ে যাচ্ছে । আমি চেষ্টা করছি বৌদির ওই যোনির মধ্যে নিজের বাঁড়া ঢুকিয়ে দেওয়ার । আসলে বৌদি আমাকে এতো টাইট করে জড়িয়ে ধরেছে যে সেরকম ভাবে নড়তে পারছি না , সরে গেলে যদি বৌদি রেগে যায় ! কোনওরকমে কসরত করে ধোন টাকে বৌদির যোনির সামনে নিয়ে এসে পুশি লিপ্সের উপর ঘষতে থাকলাম । বৌদি তখন সুখের তোরে আমার উপর চুমু বর্ষণ করে চলেছে । আমিও সমানে পিছন থেকে হাত চালিয়ে যাচ্ছি। দিলাম চাপ ওর সুন্দরী যোনির উপর । এক চাপেই হড়াৎ করে ঢুকে গেল আমার পুরুষাঙ্গ । যতটা বাকি ছিল দেখলাম বৌদিই সামনে ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে নিলো ।
আঃ কি আরাম! বৌদির ভেতরটা কি নরম আর সাঙ্ঘাতিক গরম । যেন মনে হচ্ছে হিট চেম্বার ! আমি সবকিছু ভুলে বৌদি কে জাপটে ধরে চুদতে লাগলাম । বৌদির উপর চড়ে বৌদিকে ঠাপাতে লাগলাম । বউদিও দেখলাম কামের সুখে পাগল হয়ে গেছে । নীচ থেকে ঠাপ দিতে থাকলো । বৌদির যোনির মধ্যে থেকে হাত বার করে নিয়ে আমি বৌদির পোঁদের ফুটো তে ঢুকিয়ে দিয়েছি । পক করে দুটো আঙুল ঢুকে গেছে । মনে হল বৌদি প্রায়ই নিজের পোঁদে ডিল্ডো পোরে বা দাদার বাঁড়া নেয় ।
বৌদি তখন তখন হিংস্র বাঘিনীর মতো আমাকে জাপটে ধরেছে আর নীচ থেকে ঠাপ দিয়ে যাচ্ছে । বৌদির শ্বাস ফুলতে দেখে আমিও চোদার স্পীড বাড়িয়ে দিলাম । কিছুক্ষণের মধ্যেই বৌদি আমাকে জোরে আঁকড়ে ধরল , আর শীৎকার দিতে থাকল । আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না , এতদিনে ওরা আমার ধোন নিয়ে নাড়াচাড়া করেছে , কিন্তু একফোঁটাও মাল বার করতে দেয়নি । সব রস হুড়হুড় করে বার হয়ে যেতে থাকলো বৌদির যোনি গর্তে । বৌদি আমাকে আঁকড়ে আছে আমিও বৌদিকে জোরে চেপে ধরে আছি । আমার মুখ বৌদির স্তনের মধ্যে গোঁজা । বউদিও আমার মাথাটাকে নিজের ধবধবে ফর্সা স্তনের সাথে চেপে ধরে কামসুখে শীৎকার দিচ্ছে ।
এরকম ভাবে বেশ কিছুক্ষণ থাকার পর , আমরা দুজনেই ক্লান্ত বোধ করলাম । বৌদির শরীরের উপর থেকে সরে আমি ওর পাশে শুয়ে পড়লাম । কিছুক্ষণ বাদে চোখ খুলে দেখলাম বৌদির মুখ থমথমে । আমার দিকে তাকিয়ে আছে । প্রমাদ গুনলাম আমি । ভয়ে ভয়ে বললাম “ বৌদি তোমার আরাম হয়নি?”
বৌদি আমার দিকে ফিরে ঠাস করে একটা চড় মারল আমায় “ হারামজাদা , আমার আরাম হয়েছে ! কিন্তু তোর আরাম আজকে হওয়া উচিত নয়! আমার মধ্যে সব মাল ঢেলে দিলি হারামি! এখন কালকে লিসা , প্রতিমা এসে তোর বিচি দুটো দেখেই তো বুঝে যাবে যে তুই মাল ফেলেছিস! বিচিদুটোর লাল ভাব তো চলে যাবে!”
“ কিন্তু বৌদি…” , আবার ঠাস করে একটা চড় কসাল বৌদি “ বোকাচোদা একটাও কথা বলবি না” , বলে বিছানা থেকে উঠে পড়ল । “ হারামজাদা শুয়ে না থেকে আমার ম্যাক্সিটা দে!”, বৌদি উলঙ্গ হয়েই দরজার কাছে চলে গেছিল , আমি বিছানা থেকে ম্যাক্সিটা তুলে বৌদির কাছে যেতেই , বৌদি আমার বিচি দুটো চেপে ধরল “ আঃ! আঃ! লাগছে বৌদি কি করছও!”
“ খুব লাগছে না! খুব লাগছে ! আরাম করার সময় মনে ছিল না! তোর জন্য আমায় আমার বন্ধুদের সামনে হেনস্থা হতে হবে! আরাম যেমন করেছিস , তেমনি হারাম টাও নে বোকাচোদা!” এইবলে বৌদি জোরে আমার বিচিদুটোকে চটকে দিলো । আমি ককিয়ে উঠলাম যন্ত্রণায় । মেঝেতে পোরে যাচ্ছিলাম , বৌদিই ধরে নিয়ে গিয়ে টানতে টানতে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিলো ।
“ বৌদি আমি! আআআআআ!!!”, জোরে কষিয়ে এক থাপ্পড় মেরেছে বিচিতে ওই নগ্ন অবস্থায় । আমার অবস্থা তখন কাহিল । বিচিতে যে দুটো আঘাত করেছে সে দুটোই বেশ জোরে । ভয়ে আর কোনও কথা বলতে পারছি না । কিছুক্ষণ বাদেই বৌদি বিচিদুটোকে ধরে চিপে দিলো নিজের হাতে । যন্ত্রণায় কুঁকড়ে উঠলাম “ বৌদি রক্ষে করো! আমি এই টর্চার আর নিতে…অজ্ঞজ্ঞগ”, বৌদি নিজের হাঁটু দিয়ে কশিয়ে এক লাথি মেরেছে আমার বিচিতে । যন্ত্রণায় কাটা ছাগলের মতো চটপট করতে থাকলাম । আমাকে ওই অবস্থায় দেখে মনে হল বৌদির কিছুটা আনন্দ হল , ম্যাক্সি টা পোরে ঘর কে বেড়িয়ে যাওয়ার আগে হুঙ্কার ছেড়ে গেলো “ দাদা আসার আগে যেন জামা প্যান্ট পড়ে নিই!”

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments