সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopal1981 বাংলা চটি কাহিনী (BCK) 22-07-2019

 

This story is part of the অচেনা জগতের হাতছানি series

অহনার ঘরের সামনে এসে বলল যাও এবার ভিতরে যে কাজের জন্ন্যে এসেছো সেটা করে তাড়াতাড়ি চলে যাও নয়তো বিপদে পরবে তুমি এই বলে দিলাম আমি তোমার জন্ন্যে চা নিয়ে আসছি একটু থেমে বেশ নিচু স্বরে বলল তুমি যার সাথে এলে সেও কিন্তু কম যায়না বুঝলে। এবার বেশ জোরের সাথে বলল ও অহনা দিদি দেখো তোমার বন্ধু এসেছে।
বাপি দরজার কাছেই দাঁড়িয়ে ছিল মেয়েটি অহনাকে ডেকে চলে গেছে অহনা ভিতর থেকে জিজ্ঞেস করতে করতে এগিয়ে এলো কে এসেছে রে বলে দরজার কাছে এসেই আমাকে দেখে বলল – ও তুমি তা বাইরে দাঁড়িয়ে কেন এসে ভিতরে এসো।
বাপি এবার ভিতরে ঢুকলো ঘরটা বেশ বড় একদিকে দেখলাম একটা টেবিল পাতা সেখানে বই খাতা খোলা রয়েছে মনে হয় ও পড়াশোনা করছিলো। বাপকে চুপ করে দাঁড়িয়ে থাকতে দেখে বলল – দাঁড়িয়ে রইলে কেন বস টেবিলে কাছের একটা চেয়ার দেখিয়ে দিলো। বাপি তাতে বসল বলল – তোমার ফিজিক্স বই বের করো ভালো করে বুঝিয়ে দিয়ে আমাকে তাড়াতাড়ি বাড়ি ফিরতে হবে।
অহনা অবাক হয়ে বাপির দিকে তাকিয়ে বলল – দেখ তথাগত এসেছো নিজের ইচ্ছেতে এখন থেকে যাবে আমার ইচ্ছেতে। বাপি বুঝতে পারলোনা ওর কথা তাই অবাক হয়ে ওর দিকে তাকাল এবার ভালো করে দেখে ওর তো অবস্থা খারাপ অহনা একটা হাটু পর্যন্ত ঝুলের ফ্রক পড়েছে ভিতরে কিছুই নেই আর সেটা খুব ভালো ভাবে বোঝা যাচ্ছে পাশের জানালা দিয়ে আলো ওর জামার ভিতরের সব কিছুকে পরিষ্কার করে দিয়েছে।
অবশ্য নিচে একটা প্যান্টি পড়েছে যেটা বেশ পাতলা আর খুবই ছোট ওর গুদের উপর টুকু ঢাকতে পেরেছে। আমি দেখতে এতটাই ব্যস্ত যে কখন মেয়েটি এসে আমার সামনে চায়ের কাপ আর দুটো ডিম্ টোস্ট দিয়ে বলল অরে হা করে অহনা দিদির দিকে তাকিয়ে থাকলেই হবে চা যে ঠান্ডা হয়ে যাবে খেয়ে নাও।
বাপি সম্বিৎ ফিরে পেয়ে একটা লজ্জা সুলভ হাসি দিলো তাতে কাজের মেয়েটি বলে উঠলো অরে এজে লজ্জা পাচ্ছে গো অহনা দিদি। এবার অহনা ওকে ধমকে বলল – এই তুই চুপ কর আর যা এখন থেকে ও লজ্জা পাচ্ছে কি পাচ্ছেনা সেটা আমি বুঝবো। মেয়েটিই তাড়া খেয়ে বেরিয়ে গেল যাবার আগে আমার দিকে তাকিয়ে আবার সেই ফিক করে হেসে দিলো।
অহনা এবার বাপির পাশের চেয়ার টেনে আনল বাপের একদম কাছে চেয়ারে বসে বলল – দেখো আমি তোমাকে আস্তে বলেছি আমার বাড়িতে তুমি এসেছো আর এখন আমি যা যা বলব তোমাকে তাই তাই করতে হবে তার আগে এগুলোর সদগতি করে ফেল বলে একটা ডিম্ টোস্ট নিয়ে আমার মুখের কাছে ধরল আর জোর করে আমার মুখে ঢুকিয়ে দিলো।
বাপি চুপচাপ খেতে লাগল অহনার হাত থেকে। তারপর চায়ের কাপ বাপির হাতে ধরিয়ে দিয়ে চেয়ার থেকে উঠে পরে দরজা বন্ধ করে দিল বলল – বিশ্বাস নেই পারুল আবার এসে জ্বালাতন করবে তোমাকে। বাপি চা শেষ করে বলল – এবার তো বই বের করো যেটা বুঝতে পারছোনা সেটা বুঝিয়ে দেয় তোমাকে।
অহনা এবার হেসে দিলো ফিজিক্স বোঝানোটা একটা বাহানা ছিল আসলে আমি তোমাকে আমার বাড়ি আন্তে চেয়েছিলাম আর তুমি এসেছো আমি ভীষণ খুশি বলেই বাপির ঠোঁঠে নিজের ঠোঁট চেপে ধরল আর দু হাতে বাপির মাথা চেপে রইলো যাতে বাপি মুখ সরিয়ে নিতে না পারে।
বাপি এরকম অতর্কিত হামলাতে একটু ঘাবড়ে গেলেও তার পরবর্তী পদক্ষেপ ঠিক করে নিলো সেও অহনার মাথা চেপে ধরে জিভ ঢুকিয়ে দিলো অহনার মুখে ওর জিভের সাথে কাটাকুটি খেলতে লাগল। অহনার দম প্রায় বন্ধ হবার মুখে তাই বাপির থেকে নিজেকে জোর করে ছাড়িয়ে একটু দূরে চলে গেল হাপাতে হাপাতে বলল – তুমি একটা দস্যু এভাবে কেউ কিস করে আমিতো দম বন্ধ হয়ে মরেই যেতাম। বাপি এতে দুঃখ প্রকাশ করে বলল – সরি আমি বুঝতে পারিনি। অহনা – তুমি একদম আনাড়ি তোমাকে মানুষ করতে অনেক পরিশ্রম করতে হবে আমাকে।
শুনে মনে মনে বলল দ্বারা না মাগি তুই যদি আমাকে দিয়ে তোর গুদ মারতে চাস তো সোজাসুজি বলনা শুধু তুই কে তোর গুষ্টির গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদে গুদ খাল করে দেব – কিন্তু মুখে বলল বুঝলাম না এলাম আমি তোমাকে ফিজিক্স বোঝাতে তুমি দেখছি আমাকেই বোঝাতে চাইছো।
অহনা – শেখাতে হবেনা একটা মেয়ে যেচে পরে তোমাকে কিস করল তুমিও করলে ব্যাস এটুকুই আর কিছুই তো করলে না একটু আগে তুমি আমার শরীরটা চোখ দিয়ে গিলে খাচ্ছিল আর এখন যখন এগিয়ে এলাম তুমি কিছুই করলে না কিস করা ছাড়া।
বাপি দেখলো একে এবার সরাসরি জিজ্ঞেস করতে হবে বলল – তা তুমি কি কি করতে চাও আমাকে দিয়ে সেটা বল তবেতো আমি সে ভাবে এগোবো আর আমি যেচে অপমানিত হতে চাইনা তাই চুপ করে ছিলাম।
অহনা এবার বলল – তুমি বোঝোনা একটা মেয়ে একটা ছেলের কাছ থেকে কি চায়। বাপি -সে আমি বুঝি কিন্তু জামা কাপড় পরে সে সব করা যায়না অহনা রানী আগে এস তোমার জামা খুলে দেখি ভালো করে তারপর যা যা করার নিশ্চই করবো বলে উঠে গিয়ে অহনার হাত ধরে একদম বুকের সাথে চেপে ধরল আর পেছনে হাত দিয়ে ওর জামার জিপার খুলে ফেলল।
বুঝতে পেরে অহনা ওর হাত চেপে ধরে বলল – আগে তুমি তোমার প্যান্ট খোলো তারপর আমি খুলব আগে দেখি তোমার কাছে নেকেড হলে তুমি আমাকে কতটা সুখ দিতে পারবে।
বাপি – সাথে সাথে ওর প্যান্ট খুলে জাঙ্গিয়া পরে দাঁড়াল আর জাঙ্গিয়ার সামনেটা ভীষণ ভাবে উঁচু হয়ে উঠেছে যদিও ওর বাড়া এখনো পুরো ঠাটায়নি আর সেটা দেখার পর অহনা নিজের জামা নিজেই খুলে দিলো আর তাতে ওর খোলা দুটো মাই খাড়া হয়ে বাপির দিকে চেয়ে আছে আর বাপি ওর প্যান্টি ঢাকা গুদের দিকে চাইতেই অহনা বলল তুমি তোমার জাঙ্গিয়া খুললে আমিও আমার প্যান্টি খুলবো।
ওর কথা শুনে বাপি জাঙ্গিয়া খুলে দিলো আর ওর বাড়া ঢাকনা মুক্ত হয়ে অহনার দিকে তাকিয়ে দুলতে লাগল। অহনা বিস্মিত হয়ে বলল তোমার এতো বড় এতো থ্রী এক্স ফিল্মের ছেলেদের দেখেছি কিন্তু আমাদের এখানকার ছেলেদের যে এত বড় হয় তোমার জিনিস দেখে বিশ্বাস হলো।
এগিয়ে এসে বাপির বাড়া হাত দিয়ে ধরে দেখল বুঝতে পারলো না কত ইঞ্চি হবে তাই পড়ার টেবিলের ড্রয়ার থেকে স্কেল বের করে বাপির বাড়া মেপে দেখল পাক্কা ৮ ইঞ্চি লম্বা আর সেরকম মোটা সামনের চামড়া কিছুটা গুটিয়ে ওর লাল মুন্ডিটা দেখা যাচ্ছে সেটা দেখে অহনার যেন জিভ দিয়ে জল বেরিয়ে আসার জোগাড় তাড়াতাড়ি সেটা নিয়ে মুন্ডির মাথায় একটা চুমু খেলো বলল হাতেখড়ি হতে চলেছে আমার আর প্রথমেই এতো বড় একটা জিনিস ঢুকবে ভাবতেই পারছিনা।
বাপি আর দেরি না করে ওকে দাঁড় করিয়ে দিলো আর প্যান্টি টেনে খুলে দিলো গুদের উপর মুখ চেপে ধরে জিভ বের করে গুদের চেরাতে বুলোতে লাগল আর তাতেই অহনার শরীর কেঁপে উঠলো মুখে বলল দাড়াও আগে আমাকে বিছানাতে শুইয়ে দাও তারপর তোমার যা যা করার করো।
হঠাৎ দরজায় খুট করে একটা আওয়াজ হলো বাপি চমকে গিয়ে বলল এখন কি হবে কেউ ডাকছে মনে হয়। অহনা বাপিকে অসস্ত করে বলল দাড়াও আমি দেখছি বলে খুব আস্তে করে দরজা একটু ফাক করল দেখল পারুল কি-হোল দিয়ে দেখছিলো ওকে ধরে ঘরে ঢুকিয়ে বলল – কিরে কি দেখছিস ওরকম চোরের মতো।
পারুল কিন্তু একটুও না দোমে বলল – দেখছি তোমরা ল্যাংটো হয়ে এবার চোদাচুদি করবে আমার দেখতে খুব ভালো লাগে এতদিন শুধু তোমাদের টিভিতেই দেখেছি সত্যি করে চোদা কখনো দেখিনি। শুনে অহনা জিজ্ঞেস করল – ঠিক আছে কিন্তু তোকে আগে ওর ওটা নিতে হবে আর সব জামা কাপড় খুলে আমাদের মতো নেকেড হয়ে যা।
পারুল তখনও আমার বাড়া দেখেনি তাই খুব দ্রুত নিজের সব কিছু খুলে ফেলল আর বাপির দিকে এসে দাঁড়াল বাপির বাড়াতে চোখ যেতেই আঁতকে উঠে বলল ইটা কি গো অহনা দিদি এতো আমার দেশের বাড়িতে দেখা গাধার বাড়া গো ইটা আমার গুদে ঢুকলে ফেটে চৌচির হয়ে যাবে।
বাপি এবার পারুল কে কাছে এনে বলল – কিছুই হবেনা আচ্ছা যখন মেয়েদের বাচ্ছা বের হয় দেখেছো ও মাথা নেড়ে হ্যা বলল দেখেছো কাউকে মোর যেতে। পারুল এবার বলল – না তা মরেনা কিন্তু ভীষণ কষ্ট পায়।
বাপি বলল – তাহলে তোমার ভয় কিসের তুমি বসে থেকে দেখো আমি কি ভাবে তোমার অহনা দিদিকে চুদি তারপর তোমার গুদে আমার বাড়া ঢোকাব।
অহনা আমার মুখের ভাষা শুনে বলল – বাহ্ বেশ তো শিখেছো গুদ বাড়া চোদা তা প্রথমে বোকা বোকা ভাব কেন করছিলে।
বাপি এবার বলল শুরু থেকেই আমার একটা ধন্দ ছিল তোমাকে চোদা যাবে কিনা আর তোমাকে দেখে আমার খুব একটা সেক্সী বলে মনে হয়নি তবে এখন বুঝতে পারছি তুমি সেক্সী কিন্তু চাপা। অহনা বাপির কাছে গিয়ে বলল – নাও এখন আর কথা চোদাতে হবেনা আমার গুদ চোদ প্রাণ ভোরে আর আমাকে সুখে পাগল করে দাও আমি জানি সেটা তুমি পারবে বলে বাপিকে টেনে বিছানাতে গেল আর নিজে চিৎ হয়ে শুয়ে বাপিকে ওর বুকে তুলে নিলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments