সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopal1981 বাংলা চটি কাহিনী (BCK) 27-07-2019

 

This story is part of the অচেনা জগতের হাতছানি series

বাপি টিভি দেখতে ব্যস্ত ছিল কখন ওর দিদি উঠে রান্না ঘরে গিয়ে চা বানিয়ে বসার ঘরে এলো টের পায়নি। তনিমা দুহাতে দুটো কাপে চা এনে পশে বসাতে খেয়াল করল দিদিকে। তনিমা জিজ্ঞেস করলো – কিরে কখন উঠেছিস ? বাপি বলল – এই একটু আগে বাপি একটা ইরেজি সিনেমা দেখছিল একশন মুভি আর বাপি একশন মুভি খুবই পছন্দ করে।
বাপি দিদির হাত থেকে চা নিয়ে খেতে খেতে সিনেমা দেখতে লাগল তনিমাও বেশ মন দিয়ে দেখছে। ওর দুজনেই এতো মনোযোগ দিয়ে দেখছিলো যে বাইরের দরজার বেলের আওয়াজ শুনতে পায়নি বাপির মোবাইল বেজে উঠতে দেখে ওদের মা কল করেছেন তাড়াতাড়ি ফোন ধরল – বল মা তোমার কখন আসছো ?
নীলিমা দেবী একটু গম্ভীর গলায় উত্তর দিলেন – সেই কখন থেকে বেল বাজাচ্ছি তোমরা কেউ শুনতেই পাচ্ছনা তাই বাধ্য হয়ে ফোন করলাম। বাপি – সরি মা বলে প্রায় দৌড়ে গিয়ে দরজা খুলে দিলো বলল মা তুমি রাগ করোনা আমরা দুজনে বসে একটা হলিউড মুভি দেখছিলাম তাই শুনতে পাইনি বলেই মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল।
নীলিমা দেবী এবার হেসে ফেলে বললেন – ঠিক আছে আর অতো আদিক্ষেতা করতে হবেনা এবার ছাড় আমাকে। বাপির পিছন পিছন তনিমাও চলে এসেছে সে এবার বলল মা-বাবা তোমরা দুজনে ফ্রেশ হয়ে নাও আমি এখুনি চা করে আনছি। একটু বাদে ওদের মা-বাবা চা খেতে খেতে টুকটাক কথা বলতে লাগল।
রাতের খাবার পর বাপি আর তনিমা ঘরে গিয়ে রুটিন চালিয়ে ঘুমিয়ে পড়ল সকালে উঠে যথারীতি বাপি জগিং চলে গেল আর তনিমা গেল কলেজে ওর ৭টা থেকে ক্লাস আছে। জগিং সেরে বাপি স্নান খাওয়া সেরে কলেজে বেরিয়ে গেল। কলেজের করিডোরে নোটিস বোর্ডের সামনে বেশ ভিড় জমা হয়েছে তাই দেখে বাপিও এগিয়ে গেল দেখতে কিন্তু বোডের কাছে যেতে পারলো না তাই ভিড় থেকে বেরিয়ে এসে ক্লাসে ঢুকলো
দেখলো শেলী একাএকা বসে আছে মোবাইল মিয়া কি যেন করছে কাছে যেতেই শেলী বলে উঠলো এই শুনেছ সামনের শুক্রবার রাত্রে আমার সবাই পিকনিকে যাব দু-একদিনের ভিতরেই জানাবে কোথায় যাওয়া হচ্ছে।
আর কোন কথা হবার আগেই ক্লাসে সবাই হৈ হৈ করে ঢুকে পরল আর সবারই মুখে একটাই কথা কোথায় যাওয়া হবে পিকনিকে। ফিসিক্সের প্রফেসর ক্লাসে এলেন আর পড়া জিজ্ঞেস করতে লাগলেন আগের দিন যেটা পড়িয়েছিলেন। কেউ পারলো কেউ বা পারলো না এবার বাপিকে ডেকে নিলেন ব্ল্যাক বোর্ডে সেদিনের পড়ার যে ডায়াগ্রাম উনি এঁকে দেখিয়েছিলেন সেটা আঁকতে বললেন।
বাপির তো সবটাই করা আছে তাই চটপট বোর্ডে এঁকে দিলো উনি দেখে বাপির খুব প্রশংসা করলেন। এভাবেই পর পর ছাড়তে ক্লাস শেষ হলো টিফিনের সময় অহনা ওকে ধরল বলল – তুমি নিশ্চই জানোনা আমরা পিকনিকে কোথায় যাবো আমার কাকিমা বলেছেন যে আমরা নিউ দীঘাতে যাবো শুক্রবার রাত ৯টাতে আমাদের কলেজের সামনের থেকে বাস ছাড়বে শনিবার ভোরবেলা আমরা পৌঁছব শনিবার রাতটা আমরা ওখানেই থাকবো একটু থিম বলল আমিযে তোমাকে বললাম তুমি আবার কাউকে বলে দিওনা তাহলে কাকিমা আমাকে বোকবেন।
বাপি বলল – অরে না না তুমি কিছু চিন্তা কোরোনা আমি কাউকেই বলবোনা। অহনা বাপির কানের কাছে মুখ নিয়ে বলল আমার গুদ এখনো ব্যাথা যে বাড়া তুমি বানিয়েছ যে প্রথম নেবে তারই এই অবস্থা হবে আর পারুল তো ঠিক মতো হাটতেই পারছিলোনা আমাকে বলেছে ব্যাথা না কমলে সে আর তোমার বাড়া ওর গুদে নেবেনা।
বাপি একটু হেসে বলল তোমার কথা শুনে আমার বাড়া কটকট করছে। শুনেই অহনা বাপির পিঠে একটা কিল মেরে বলল আমি এখনও রেডি নোই তোমার বাড়া গুদে নিতে তার চেয়ে এখন তুমি অন্য কোনো গুদ খোঁজ। ব্যাপী- আমি কি ভাবে খুঁজবো তুমিই খুঁজে দাও টয়লেটে নিয়ে বেশ করে চুদি তাকে।
শুনে অহনা বলল – দাড়াও আর্টসের একটা ভালো মেয়ে আছে তাকে তোমার সাথে পরিচয় করিয়ে দিচ্ছি এবার তুমি তাকে যদি পটাতে পারো তো দেখো খুব সেক্সী মেয়ে তোমার বাড়া দেখলে গুদ ফাঁক করবেই কেননা অনেকের বাড়া ও চেখে দেখেছে – তুমি একটু দাড়াও আমি আসছি বলে অহনা চলে গেল।
বাপি যেখানে দাঁড়িয়ে ছিল সেটা একটা বেশ নিরিবিলি জায়গা অনেক গাছপালা আছে আর অনেক গুলো সিমেন্টের বেঞ্চ করা চারিদিকে। বাপি একটা বেঞ্চে গিয়ে বসল আর অংকের বই খুলে নিয়ে দেখতে লাগল এরপর অংকের ক্লাস আর অংকের টিচার ভীষণ রাগী মানুষ। অহনা ওর সাথে একটা মেয়েকে নিয়ে হাজির এসেই বলল বাহ্ আমি এতো কষ্ট করে লিপিকে নিয়ে এলাম আর উনি এখন বই খুলে পড়তে লেগেছেন।
বাপি বই থেকে মুখে তুলে দেখলো অহনা আর সাথে একটা সেক্স বোম্ব দাঁড়িয়ে আছে। অহনা পরিচয় করিয়ে দিতে মেয়েটি হাত বাড়িয়ে দিলো বলল আমি লিপিকা দাস বাপিও নিজের পরিচয় দিলো। ওদের পরিচয় পর্ব শেষ হতে অহনা বলল তোমার এবার বুঝে নাও আমার খিদে পেয়েছে ঘুরে যেতে গিয়েও ফায়ার দাঁড়াল বাপিকে জিজ্ঞেস করল – তুমি কি কিছু খাবে ?
বাপি মাথা নেড়ে হ্যা বলতেই অহনা চলে গেল। এবার লিপি বাপির একটা হাতের উপর নিজের হাত রেখে বলল – তোমার তা নাকি খুব মোটা আর বড় আর সেটা অহনার ভিতরে দিয়েছিলে আর তাতে করে ওর ঐ জায়গাটা এখনো ব্যাথা হয়ে রয়েছে।
বাপি ওর কথা শুনে বলল – আমি নিজে মুখে আর কি বলব নিজেই দেখে নাও, এখানেই দেখবে নাকি অন্য কোথাও যাবে ?
লিপি শুনে বলল – আমি তো এখানে দেখতে বলিনি বাগানের ভিতরে চলো সেখানেই দেখব বলেই বাপির হাত ধরে টেনে নিয়ে চলল বাগানের দিকে আর একটা মস্ত ঝোপের আড়ালে নিয়ে বলল – নাও এবার তোমারটা বের করো।
বাপি প্যান্টের জিপার খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে টেনে বের করল ওর বাড়া এখনো বেশ নরম আছে আর সেটা দেখেই লিপি বলল – এটাকি সত্যি করের !
বাপি – হাতে নিয়ে দেখো আসল না নকল। লিপি কাঁপা কাঁপা হাতে বাড়াটা ধরল একটু থেমে থেকে দেখতে লাগল বাপির বাড়া মুন্ডির চামড়া আধ খোলা ভিতর থেকে লাল টকটকে মুন্ডির আভাস – লিপি চামড়াটা পুরো গুটিয়ে দিলো আর একটা বড় লিচুর মতো মুন্ডি বেরিয়ে পড়ল।
লিপি হাটু গেড়ে বসে পড়ল আর মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে লাগল।
বাপি বলল – চোস আর চোষার পর এই বাড়া যখন খাড়া হবে তখন কিন্তু এটাকে তোমার গুদে পুড়ে না ঠাপালে নরম হবেনা আর প্যান্টের ভিতরে ঢোকানো যাবেনা বেশি চুষে সময় নষ্ট না করে এখানেই শুয়ে পর তোমার গুদে এটাকে চালান করেদি।
বাপির কথা শুনে বলল তুমি এখানেই আমার গুদ মারবে যদি কেউ দেখে ফেলে তো কি হবে – লিপির কথা শেষ হতেই অহনা খুঁজে খুঁজে চলে এসেছে বাপিকে একটা এগ রোল দিতেই সেটা নিয়ে বাপি খেতে লাগল।
অহনা লিপিকে বলল – তোরা এখানে চোদা আমি পাহারা দিচ্ছি আর আধ ঘন্টার ভিতরে শেষ করতে হবে তোদের। লিপি এবার নিশ্চিন্ত হয়ে নরম ঘাসের উপর শুয়ে পড়ল শুয়েই স্কার্ট কোমরে তুলে প্যান্টি নামিয়ে দিলো। বাপি একটু সময় নিলো খাবারটা শেষ হতেই ওর দু পায়ের ফাঁকে বসে পড়ল আর আঙুলে করে গুদের ঠোঁট চিরে ধরে দেখে নিলো বুঝলো ফুটো বেশ বড় বাড়া ঢোকাতে কোনো অসুবিধা হবেনা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments