সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopal1981 বাংলা চটি কাহিনী (BCK) 07-09-2019

 

This story is part of the অচেনা জগতের হাতছানি series

পরদিন সকালে রোজকার মত ভাই বোন কলেজে গেল বাপির দ্বিতীয় বছরের সামনের মাসে তাই পড়ার চাপও বেশ বেশি প্রথম বছরে সে প্রথম হয়েছে আর রেকর্ড মার্কস নিয়ে দ্বিতীয় বছরে উঠেছে। এতে একটা জিনিস প্রমাণিত যে বাপি যতই মেয়েদের সাথে শরীরী সম্পর্ক স্থাপন করুক কিন্তু পড়াশোনার ব্যাপারে বেশ সিরিয়াস। শেষ পিরিয়ড চলছে প্যান্টের পকেটে রাখা মোবাইল কেঁপে কেঁপে উঠছে কেউ ফোন করেছে তখনকার মতো ডিস্কানেক্ট করেদিল ফোন।
ক্লাসের শেষে বাড়িতে ফিরে মনে হলো বাপির তাই ফোন বের করে দেখল যে সোনার ফোন তখুনি কল ব্যাক না করে আগে হাত মুখ ধুয়ে খেতে বসল ওর মা খেতে দিলেন বাপি খাওয়া শুরু করল তনিমা তখুনি বাড়ি ফিরল আর ঢুকতে ঢুকতে বলল – মা আমাকেও খেতে দাও ভীষণ খিদে পেয়েছে।
একটু বাদে ফ্রেস হয়ে দিদি এসে ওর পাশের চেয়ারে বসে বাপিকে জিজ্ঞেস করল – কি রে ভাই সোনা বা মানার কোনো ফোন এসেছে ? বাপি – ঘন্টা খানেক আগে এসেছিল ক্লাস চলছিল তাই ধরিনি খেয়ে নিয়ে করব। তনিমা চুপচাপ খেতে লাগল খাওয়া শেষে দুজনেই উঠে ওদের ঘরে গেল একটু বাদেই ওদের মা এসে বললেন তোমরা দুজনে কোথাও বেড়িও না আমি একটু বেরোচ্ছি ফিরতে একটু দেরি হতে পারে।
তনিমা – অরে না না আমাদের দুজনেরই অনেক পড়া আছে আমার সামনেই ফাইনাল ভাইয়ের দ্বিতীয় বছরের পরীক্ষা সামনের মাসে তাই বেরোবার কোনো প্রশ্নই আসছেনা। ওদের মা নিশ্চিন্ত হয়ে বেরিয়ে গেলেন বাপি মা-র সাথে মেন্ গেট পর্যন্ত গেল টাটা করে দরজা বন্ধ করে ফায়ার এলো।
বাপি আসতেই তনিমা বলল – ভাই আগে তোকে বলে রাখি তারপর তুই সোনাকে কল করবি — দেখ কালকে যে ফোটাটা মণ পাঠিয়েছিল সেটা আমি আমার এক বান্ধবীর মোবাইল থেকে ওদের মাকে পাঠিয়ে দিয়েছি আর আমার মনেহয় সে ব্যাপারেই সোনা জানতে চেয়ে তোকে ফোন করেছিল। আবার বলল মে ভাই এবার ফোন কর দেখ কি বলে আর স্পিকার ও করেদে যাতে আমিও শুনতে পাই।
বাপি সোনাকে কল করল কিছুক্ষন বেজে যাবার পর ফোনটা রিসিভ করল সোনা বলল – জানো বাড়িতে ভীষণ ঝামেলা চলছে তুমি যে ফটো পাঠিয়েছ সেটা দেখে মা কি রকম যেন করছে বলছেন – এবার আমাকে সুইসাইড করতে হবে এই ছবি যদি নেটে চলে যায় তো আমি সমাজে মুখ দেখতে পারবোনা এই সব বলছে আর কান্নাকাটি করছে আজ দুপুরে মায়ের খাওয়াই হয়নি আমরা দু-বোন কি করবো ভেবে পাচ্ছিনা তুমি যদি একবার আমাদের বাড়িতে আস্তে পারো তো খুব ভালো হয়।
সোনার কথা শেষ হতে দিদিকে জিজ্ঞেস করল বাপি – এবার কি হবে সোনাতো আমাকে ওদের বাড়ি যেতে বলছে। তনিমা – ভাই তুই কোনো চিন্তা করিসনা তুই একবার যা আর পারলে আজকেই তোর বাড়াটা যদি একবার ওদের মাকে দেখাতে পরিস তো কেল্লা ফতে। দিদির কথা শুনে বলল – ঠিক আছে আমি যাচ্ছি দেখি কি হয়।
বাপি বারমুডা খুলে শুধু একটা প্যান্ট আর টিশার্ট পরে বেরিয়ে গেল। ওদের বাড়ি কোনটা সে জানেনা তাই সোনাকে ফোন করল কিন্তু ধরল সোনার মা – আপনি কে আর কাকে চাই ?
বাপি – ওহ কাকিমা আমি তথাগত আপনাদের বাড়িটা তো আমি চিনিনা তাই জানতে সোনাকে ফোন করেছিলাম।
আরতি কাকিমা(সোনার মা)- বাপিকে চিনতে পেরে বললেন তোমাদের কলেজের উল্টো দিকে যে লেনেটা আছে সেটা দিয়ে সোজা চলে এসে বাঁদিকের শেষ বাড়িটা। আমিও ভাবছিলাম যে তোমাকে ফোন করতে বলি সোনাকে কিন্তু তুমি নিজে থেকেই চলে এলে — আমি সোনাকে বলছি ও বাড়ির সামনে দাঁড়াবে তোমার কোনো অসুবিধা হবে না।
আরতি দেবীর কথামত বাপি চলে গেল সেই শেষ বাড়িটার কাছে আর সোনাকে দেখে নিশ্চিন্ত হলো। বাড়ির ভিতর নিয়ে গেল বাপিকে সামনের ঘরে আরতি কাকিমা বসে আছেন মুখটা থমথমে। বাপি এগিয়ে গিয়ে জিজ্ঞেস করল – কি ব্যাপার কাকিমা আপনার মুখটা এরকম শুকনো লাগছে কেন শরীর খারাপ।
আরতি দেবী – আর শরীর খারাপ আমার সব শেষ হয়ে গেছে আমার বেঁচে থেকে কোনো লাভ নেই এবার আমাকে মরতে হবে।
বাপি – অরে এসব কি আজেবাজে কথা বলছেন আপনি মরতে যাবেন কেন আর কি হয়েছে সেটা তো বলবেন আমাকে।
আরতি দেবী – আমি তোমাকে বলতে পারবোনা এই নাও আমার মোবাইল তুমি নিজেই দেখো।
বাপি মোবাইল হাতে নিয়ে খুলে দেখে যে হোয়াটস্যাপ এ একটা ফটো আর সেটা আরতি দেবীর দুটো মাই খোলা একটু সময় দেখে নিয়ে একটু নাটক করে নিজের ফোন নিয়ে নানা রকম ভাবে দেখতে থাকল বেশ কিছুটা সময় এরকম নাটক করে বলল আমি জানতে পেরে গেছি এটা কার নম্বর আমি তাকে চিনি আপনার কোনো চিন্তা নেই আমি ওর কাছ থেকে সব কথা বের করব আর এইটুকুর জন্ন্যে আপনি মরতে চাইছেন, এতো সুন্দর সংসার দু মেয়ে স্বামী ছেড়ে চলে যাবেন। এসব কিছুই করতে হবেনা তবে আমি জানতে চাইছি কি ভাবে ফটোটা তুলল। সোনা সাথে সাথে বলল – অরে আমাদের বাড়ির পিছনের দিকে একটা বড় পাঁচিল আছে সেটাতে উঠলে বাথরুমের পিছনের স্কাইলাইট দেখা যায় মনে হয় ওখান থেকেই তুলেছে। পাচিলের ওপারে কি আছে।
সোনা – রাস্তা আর তারপরই তোমাদের কলেজে যাবার বড় রাস্তা আর তুমি যেখান দিয়ে এলে এই রাস্তাতে লোকে হেঁটেই চলাচল করে।
বাপি – আমি ঠিক সন্দেহ করেছি আমাদের কলেজের ছেলে এটা করেছে কাল সকালে গিয়ে ওর থেকে ফোনটা কেড়ে নেব আর নিয়ে আপনার সামনে এসে ছবিটা ডিলিট করব। বাপির কথা শুনে একটু শান্তি পেল আরতি দেবী বাপিকে বললেন – তুমি যদি এই উপকারটা করে দাও তো তুমি যা চাইবে আমি দেব হ্যা আর একটা কথা আমি এটা কাউকে বলিনি শুধু তোমাকে বলছি থেমে গিয়ে সোনাকে বললেন – যা তো দাদার জন্ন্যে চা বানিয়ে আন — সোনা চলে যেতে শুরু করলেন জানো আমাকে ফিন করেছিল বলছে যদি ওকে করতে না দেই তো নেটে এই ফটো ছেড়ে দেবে গলাটা একটু হালকা হলেও বেশ জোরের সাথে কথা গুলো বলেছিল।
বাপি – কি করতে চাইছে ও বুঝলাম না।
আরতি দেবী – একটা ছেলে একটা মেয়েকে কি করতে পারে জানোনা বুঝি সেসব করতে চাইছে।
বাপি – ওহ ঐসব তা আপনাকে তো এখনো দেখে মনেই হয়না যে আপনার বড় বড় দুটো মেয়ে আছে আপনাকে আবার বিয়ে দেওয়া যায়।
আরতি দেবী একটু লজ্জা দেখিয়ে বললেন – এটা কিন্তু তুমি বাড়িয়ে বলছ।
বাপি – একদম না আমার বয়েস যদি আর একটু বেশি হতো আর আপনার যদি স্বামী না থাকতো তো আমি আপনাকে প্রপোস করতাম, প্রেমিকার আসনে বসতাম আপনি রাজি থাকলে বিয়ে করে নিতাম।
আরতি দেবী – ঠিক আছে তোমার বয়েস অনেক কম তাই প্রেম বা বিয়ে কোনোটাই সম্ভব নয়।
ওদের কথার মাঝে সোনা চা আর সাথে কিছু স্নাক্স নিয়ে ঢুকলো বাপির দিকে তাকিয়ে চোখ মেরে দিল ভাব খানা এই যে মাকে তো পটিয়ে ফেলেছ।
চা খেয়ে বাপি আরতি দেবীর কাছ থেকে বিদায় নিয়ে দিদিকে ফোন করল ফোন ধরে তনিমা জিজ্ঞেস করল – ওদিকের কি খবর রে ভাই ?
বাপি সংক্ষেপে বলল সব আর বলল – দিদি তোর ওই বান্ধবীর বাড়ি কোথায় রে আমার ওর ফোনটা চাই কালকে। তনিমা – অরে আমাদের পাড়াতেই থাকে তুই এক কাজ কর ওর বাড়ি যা আমি তোকে এড্রেস হোয়াটস্যাপ করছি আর ওকে বলে দিচ্ছি যে ওর ফোনটা যেন তোকে দিয়ে দেয়।
বাপি সেই ঠিকানাতে গিয়ে বেল বাজাতেই একটি মেয়ে বেরিয়ে এলো জিজ্ঞেস করল – তুমি বাপি তনিমার ভাই তাইনা ?
বাপি হ্যা বলতে বলল আমার নাম রুপালি সবাই আমাকে রুপা বলে ডাকতে পারো। বাপি একটু মজা করার জন্যে বলল ঠিক আছে আমি তাহলে তোমার নাম ধরেই ডাকব রুপা। রুপা একটা মিষ্টি হাসি দিয়ে বলল তোমার যা খুশি বলতে বা করতে পারো।
বাপি -সব করতে পারি যখন এস তোমাকে একটু জড়িয়ে ধরে আদর করতে ইচ্ছে করছে কাছে এস।
রুপা – এই এখানে নয় মা আছেন নিচের ঘরে আগে চলো মায়ের সাথে আলাপ করিয়ে দেয় তোমার বলে বাপির হাত ধরে টেনে নিচের একটা ঘরে ঢুকল। বাপি দেখল একজন বেশ ভারী শরীরের মহিলা বিছানাতে হেলান দিয়ে বসে আছেন। বাপি মাসিমা বলে পায়ে হাত দিয়ে প্রণাম করতে উনি বললেন তুমি তনিমা,আর ভাই তারমানে রুপারও ভাই হলে তা কি ব্যাপার তনিমা তোমাকে পাঠাল।
বাপি -না না সামনে ফাইনাল পরীক্ষা তাই দিদি আমাকে পাঠাল রুপাদির কাছ থেকে কয়েকটা নোট লিখে নিতে।
মাসিমা (রুপার মা )- তা ঠিক আছে ভাই থাকলে এটাই সুবিধা আর সে ভাই যদি তোমার মতো বাধ্য ছেলে হয়। ঠিক আছে বাবা যায় তাড়াতাড়ি লেখা লিখি করে নাও।
রুপা ঘর থেকে বেরিয়ে বলল – এবার চলো দেখি তুমি আমার সাথে কি কি করতে চাও।
বাপি ওর কানের কাছে মুখ নিয়ে বলল- তোমাকে ল্যাংটো করে চুদতে চাই দেবে একবার চুদতে ?
রুপা- আমিও তোমাকে দিয়ে চোদাতে চাই কিন্তু সময় সুযোগ হয়নি আজ সুযোগ পেয়েছি তাই আমার গুদ তোমাকে দিয়ে চুদিয়ে নিতে চাই — তোমার কথা তনিমার কাছে অনেক শুনেছি তুমি রোজ চোদ তাই আজকে আমাকেও তুমি চুদবে।
বাপি – আগে আমার বাড়া দেখে নাও তারপর বলো গুদে নেবে কিনা?
রুপা- হাত দিয়ে প্যান্টের উপর ওর অর্ধ শক্ত বাড়া ধরে বলল এতো অনেক বড় আর মোটা জানিনা আমার গুদে ঢুকলে আমার কি হবে — যাই হোক না কেন আমি তোমার বাড়া আমার গুদে ঢোকাবোই আমার গুদ ফাটে তো ফাটুক।
ঘরে ঢুকল দুজনে আর রুপা ওর পরনের সর্টস আর টপ খুলে লেংটো হয়ে গেল তাই দেখে বাপি আর নিজেকে ধরে রাখতে পারলো না জড়িয়ে ধরে মাই মোচড়াতে লাগল বেশ ছোট মাই কিন্তু পাছা খানা সি অভাব পূরণ করেছে বেশ ছড়ানো পাছা।
পরের পর্বে জানাব রুপাকে আর সোনার মাকে চোদার কথা
আরো বাকি আছে সাথে থাকুন কমেন্ট করুন ভালো বা মন্দ যাই লাগুক – gopalkarmakar192@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments