সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopal1981 বাংলা চটি কাহিনী (BCK) 15-09-2019

 

This story is part of the অচেনা জগতের হাতছানি series

দরজার কাছে দাঁড়িয়েই সব ঠিক হয়ে গেল কাকিমা ওদের দিয়ে বসার ঘরে গেল সেখানে সোনা আর মানা বসে টিভি দেখছিল ওদের ঢুকতে দেখেই সোনা এগিয়ে এসে তনিমাকে জড়িয়ে ধরে বলল – তোমাকে এখানে দেখে খুব ভালো লাগছে ওর দেখাদেখি মানাও এগিয়ে এলো তবে ও বাপিকে জড়িয়ে ধরে আদর করতে লাগল।
আরতি ওদের সাবধান করে দিল বলল – তোরা এখন ওদের ছাড় তোর কাকু কোথায় রে ?
সোনা – কাকু গেস্ট রুমে আর কাকিমাও সেখানে। আরতি ঠিক আছে বলে চলে গেল।
আরতি গেস্ট রুমে ঢুকে দেখে শঙ্কর মানে ওর দেওর ঘুমোচ্ছে আর সপ্না মনে হয় বাথরুমে ঢুকেছে। শঙ্করের লুঙ্গি উঁচু হয়ে রয়েছে বাড়ার সাইজ বেশ ভালোই একবার দেখে নিয়ে ঘরের বাইরে গেল আর সপ্না সপ্না ডাকতে লাগল। সপ্না বেরিয়ে এসে -কি দিদি ডাকছ কেন ?
আরতি – অরে তোর হাতের চা আমার খুব পছন্দের একটু চা বানানা সবাই খাই আর তার আগে চল তোকে আমাদের গেস্টদের সাথে আলাপ করিয়ে দি – বলে সপ্নার হাত ধরে বসার ঘরে গিয়ে ওদের সাথে আলাপ করিয়ে দিল। সোনা আর মানা তনিমাকে ওদের ঘরে নিয়ে গেল। সপ্না বেরিয়ে যেতেই বাপিকে বলল – তুই একটু পরে বাথরুমে জাবি আর তোর বাড়া বের করে হিসি করার নাটক করবি যতক্ষণ না সপ্না এই ঘরে আসছে আর তারপর বাড়া হাতে দরজার দিকে ঘুরে দাঁড়াবি আর তাতেই কাজ হাসিল হবে।
আরতি এবার সোনাদের ঘরে গেল আর সোনা-মানাকে বলল তোরা এখন তোর বড় পিসির কাছে যা ওখানে গিয়ে গল্প কর আর আমি তোদের কাকুকে দিয়ে তনিমার গুদ চোদানোর ব্যবস্থা করি।
মানা – মা জানো কাকুনা আমার মাই দেখে বলেছে তোর মাই দুটো তো বেশ বড় বড় যায় একটু টিপে দি বলেই পকপক করে আমার মাই টিপে দিল গুদেও হাত দিতে চেয়েছিল কিন্তু কাকিমার ভয়ে পালিয়ে এসেছি।
আরতি – যদি প্যারিস কাকুকে দিয়েও চুদিয়ে নিস্ আমি যাচ্ছি তোদের কাকুর কাছে ওকে একটু গরম করতে তারপর তনিমা যাবে।
প্ল্যান মতো আরতি গিয়ে ঢুকলো গেস্ট রুমে দেখে তখন বাড়া ঠাটিয়ে চিৎ হয়ে শুয়ে আছে শঙ্কর। ওকে ডাকতে সারা দিলো ও চোখ মেলে চাইতেই বলল – কিগো শুধু ভোস ভোস করে ঘুমোচ্ছ চা খাবে না ?
শঙ্কর – দিলে আর কৈ নিয়ে এস।
আরতি – তোমার খোকাবাবু তো আকাশ পেইন চেয়ে আছে গো ঘুমিয়ে ঘুমিয়ে কার কথা ভাবছিলে যে একদম খাড়া হয়ে গেল ?
শঙ্কর – সত্যি কথা বলব নাকি মিথ্যে ?
আরতি – তুমি সত্যি কথাই বল।
শঙ্কর – সকালে এসেই তোমাকে দেখে সেই যে দাঁড়াল আর নামতেই চাইছেন তুমি এখনো অনেক সেক্সী একবার দেবে নাকি এই অধম দেওরকে একটা সুযোগ।
আরতি – হ্যা সুযোগ দেই আর সেই ফাঁকে তোমার ডান্ডা আমার ভিতরে পুড়ে দাও স্বপ্না জেনে গেলে আমাকে কি ছেড়ে দেবে বা আর কোনোদিন আস্তে দেবে আমার বাড়ি।
শঙ্কর – অরে ওর কথা ছাড়ো ও জানে যে অনেক মাগীর সিল ভেঙেছি আর পরেও ভাঙবো — বলতে বলতে উঠে এসে আরতিকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরল আর একটা হাত নিয়ে পাছা টিপতে লাগল। আরতির বেশ আরাম হচ্ছিল তাই সে নিজেই ওর লুঙ্গির উপর দিয়ে ওর ঠাটান বাড়া চেপে ধরল আর শঙ্কর আরতির মাই বের করে চুষতে লাগল।
প্ল্যান অনুযায়ী তনিমা ঘরের দরজা খোলা দেখে ঢুকে পড়ল আর ঢুকেই বলে উঠল সরি আমি ভুল সময় চলে এসেছি। শঙ্কর চমকে মুখ তুলে তনিমাকে দেখে আর চোখ সরাতে পারছে না নিজের বৌদিকে ছেড়ে দিয়ে এক লাফে তনিমার কাছে গিয়ে হাত ধরে টেনে বিছানাতে বসিয়ে দিলো বলল – কি সুন্দরী দেওর বৌদির গোপন খেলা দেখে চলে গেলেই হবে আমাদের সাথে খেলতে হবে তো।
তনিমা – না না আমাকে ছেড়ে দিন – উঠে যাবার লক্ষণ দেখা গেলনা শঙ্কর বুঝে গেল যে এ মাগি চোদা খেতে রাজি – তাই বলল বৌদি তুমি সপ্নাকে সামলাও আমি ততক্ষনে সামলাই বলেই সোজা তনিমার মাই দুটো চটকাতে লাগল তনিমা মুখে না না করতে লাগল। তাই দেখে আরতি বাইরে থেকে দরজা বন্ধ করে বেরিয়ে গেল।
শঙ্কর তনিমার টপ খুলে দিলো ভিতরে ব্রা নেই দেখে খুব খুশি হলো আর একটা হাত স্কার্টের নিচে দিয়ে দেখলো যে ল্যাংটা গুদ নিজের লুঙ্গি খুলে ল্যাংটো হয়ে তনিমার স্কার্ট উঠিয়ে বাড়া ধরে গুদে সেট করে এক ধাক্কা দিলো তনিমা চেঁচিয়ে উঠলো – মুখে বলল ওহ মাগো আমি মোর যাবো বের করেনিন আমি পারছিনা – কিন্তু মনে মনে বলল না বোকাচোদা আমার গুদ মার্ ভালো করে . শঙ্কর পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল তনিমা কে আর ওর বেশ ভালোই লাগছিল তাই আর কিছু না বলে চুপ করে ওর ঠাপ খেতে লাগল।
ওদিকে বাপি আরতির ইশারাতে বাথরুমে ঢুকল আর বাড়া বের করে ওর হিসি পেয়েছিলো হিসি করতে লাগল পিছনে বাথরুমের দরজা খোলা ভিতরে লাইট জ্বলছে। আরতি বাপির চা স্বপ্নাকে দিতে বলায় চা নিয়ে বসার ঘরে ঢুকে কাউকে দেখতে পেলোনা স্বপ্নার আসার আওয়াজ পেয়ে বাপি বাড়া বের করা অবস্থায় ঘুরে দাঁড়াতেই স্বপ্না বাপির বাড়া দেখে ভিরমি খাবার জোগাড় এক দৃষ্টিতে ওর বাড়ার দিকে তাকিয়ে আছে। ববাপি বাড়া বেরকরা অবস্থায় বেরিয়ে এসে চায়ের কাপ ওর হাত থেকে নিয়ে সামনের টেবিলে রাখল আর স্বপ্নার একটা হাত নিয়ে বাড়ার উপর রেখে চাপ দিয়ে বলল – এতো অবাক হচ্ছ কেন ইটা নকল নয় আসল বাড়া দেখো তোমার বরের বাড়ার থেকে বড় না ছোট। স্বপ্না বাড়াতে হাত পড়তেই একেবারে চেপে ধরে ফেলল যেন এটাকে ছেড়ে দিলে পালিয়ে যাবে।
এবার একটু ধাতস্ত হয়ে লজ্জায় বাড়া থেকে হাত সরিয়ে নিলো আর মুচকি হেসে বলল কি ছেলেগো তুমি একদম বের করে রেখেছো আমি না হয়ে যদি অন্য কেউ হতো তো কি হতো ভেবে দেখেছো। কি আর হতো তোমার মতো অবাক হয়ে আমার বাড়া দেখতো বা হাত দিয়ে ধরে খেছে দিত। এবার ফিক করে হেসে দিল বলল – তোমার মুখের ভাষাও আমার বরের মতো ওর ওটা তোমার মতো অটো বড় আর মোটা নয়।
বাপি – তা ঠিক মতো চোদে তো তোমাকে ?
স্বপ্ন – শুধু আমাকে নয় আমাদের এপার্টমেন্টের প্রায় সকলের ভিতরেই ঢুকিয়েছে।
বাপি তা তুমিও তো আর কাউকে দিয়ে চুদিয়ে নিতে পারো।
স্বপ্না – পারি কিন্তু আমি সে রকম কাউকে পাইনি।
বাপি – তা আমাকে দিয়েও তো চুদিয়ে নিতে পারো নাকি আমাকে তোমার পছন্দ নয়।
স্বপ্না – না না তা নয় তুমি খুবই হ্যান্ডসাম যে কোনো মেয়েই তোমার বুকের নিচে শুতে চাইবে আমিও———
বাপি – কি হলো তুমিও কি শোবে আমার বুকের নিচে?
স্বপ্না – হ্যা বলেই এগিয়ে এসে বাপির বুকে মুখ লুকালো। বাপি বুঝে গেল যে কাজ হয়েছে তাই সপ্নার পরনের সারিতে খুলে দিলো আর তাই দেখে স্বপ্না – কি করছো দরজা খোলা যে কেউ এদিকে চলে আস্তে পারে। ওর কথা শেষ হবার আগেই আরতি ঘরে ঢুকে বলল – আস্তে পারে নয় এসে গেছি। তা বেশ করেছিস ওদিকে বাপির দিদিকে তোর বড় চুদছে আর তুই ওর ভাইকে দিয়ে গুদ মাড়িয়ে নে আর তাহলেই শোধবোধ। আরতির কথার ফাঁকেই বাপি স্বপ্নার ব্লাউজ সায়া সব খুলে ল্যাংটো করে দিলো আর এক হাতে একটা মাই আর অন্য হাতের আঙ্গুল ওর
গুদে দেখলো বেশ রসিয়েছে দরজা বন্ধ করে আরতি বাপির কাছে এসে ওর প্যান্ট পুরোটাই খুলে দিল বলল – তোকে আর প্যান্ট পড়তে হবেনা এ বাড়িতে অনেক গেলো গুদ আছে আর একসাথে সবার গুদ মারবি তুই না আগে স্বপ্নাকে চুদে ঠান্ডা কর।
বাকিটা এর পরের পর্বে জানব। সাথে থাকুন আর বন্ধু বান্ধবীরা মেন্ট করুন কমেন্ট না পেলে উৎসাহ পাচ্ছিনা।
আরো বাকি আছে সাথে থাকুন কমেন্ট করুন ভালো বা মন্দ যাই লাগুক – gopalkarmakar192@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments