সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopal1981 বাংলা চটি কাহিনী (BCK) 28-10-2019

 

This story is part of the অচেনা জগতের হাতছানি series

সবাই বেরিয়ে গেলে ব্যাপী আবার কাজে মন দিল। হঠাৎ ওর মোবাইল বেজে উঠল দেখলো ভিনিতা কল করেছে। ফোনটা রিসিভ করে হ্যাল বলতেই ওপাশ থেকে উত্তর এলো হাই হ্যান্ডসাম এখনো অফিসে কখন আর কোথায় দেখা হবে আমাদের তোমাকে কি করছি আর আমার প্যান্টি ভিজে গেছে তোমার গলার আওয়াজে। বাপি ওকে বলে দিলো ওর গেস্ট হাউসের ঠিকানা সেখানে ৮:০০ নাগাদ আস্তে বলে ফোন রেখে দিল।
বাপির জি.এম. মিস্টার পাতিল বাপিকে ইনটারকম করে জানতে চাইলো যে বেরোবে কিনা। বাপি ঘড়ি দেখলো যে সাতটা মেজে গেছে তাই ওনাকে বলে দিলো যে ও বেরোচ্ছে।
বাপি চেম্বার থেকে বেরোতে দিলীপ এসে চেম্বার বন্ধ করেদিল। বাপি এক্সিট গেটের দিকে যেতে দেখল পাতিল ওর জন্ন্যে অপেক্ষা করেছেন – এস সেন এক সাথেই যাওয়া যাক আজ।
পাতিলের সাথে ওনার গাড়িতে বসে নানা কথাবার্তার মধ্যে জানতে পারল মিস পিয়ার কথা যে ও নাকি কোনো কাজ করেন শুধু শরীর দিয়ে সব মেকাপ করে। পাতিল বাপিকে বলল ; দেখো সেন তুমি ওর ফাঁদে পা দিও না ও খুব সাংঘাতিক মহিলা। বাপি ওঁকে আশাস্ত করল যে সে জানে অফিস ডেকোরাম কি ভাবে মেনটেন করতে হয়। পাতিল আবার বললেন – তোমার যদি কোনো কাজ না থাকে আমার বাড়ি চলো আমার পরিবারের সাথে তোমার পরিচয় করিয়ে দেব – আমার খুব ছেলের সখ ছিল কিন্তু আমার পরপর চারটে মেয়ে আর শেষ মেয়েটি জন্মাবার সময় আমার স্ত্রী মারা যান । তোমাকে আমার খুব ভালো লেগেছে তাই বললাম আর কি।
বাপি বলল – আজ হবেনা কাল এসে থেকে কোনো জিনিস প্যাক খুলে বের করা হয়নি তাই আজ রুমে গিয়ে প্রথম কাজ ওগুলোই পরে একদিন মানে কাল বা পরশু আজ সোমবার শনিবার গেলে সব থেকে ভালো হয় জমিয়ে আড্ডা মারতে পারবো আপনার সাথে।
পাতিল রাজি হয়ে বললেন – বেশ বেশ তাহলে ওই কথাই রইলো সামনের শনিবার তুমি আমার বাড়িতে লাঞ্চে আসছো।
বাপিকে গেস্ট হাউসে নামিয়ে দিয়ে উনি বেরিয়ে গেলেন। বাপি লিফটের দিকে এগিয়ে গেল সেখানে একটি মেয়ে দাঁড়িয়ে আছে স্কুল ড্রেসে আমাকে দেখে বলল – হাই তোমাকে তো আগে দেখিনি নতুন এসেছ বুঝি ?
বাপি ওর কথা শুনে বলল হ্যা ঠিক ধরেছ আমি গত কাল এসেছি আমি তথাগত সেন তুমি – বাপির কথার উত্তর দেবার আগেই বলে উঠলো তুমি বাঙালি আমি বাঙালি আমার নাম তুলিকা রায় খুব ভালো হলো তোমার সাথে পরিচয় হয়ে আমার বাবার ট্রান্সফার হতে কলকাতা ছেড়ে দিল্লিতে এসেছি। তুমি একবার আমাদের ঘরে চলোনা এক কাপ চা খেয়ে যাবে।
বাপির কানে কথাটা ঢুকলো না শুধু ওর শার্টের খোলা জায়গাতে চোখ সেখানে ওর বড় বড় মাইয়ের বেশ কিছুটা দেখা যাচ্ছে আর সেটা সম্ভব হচ্ছে যে তুলিকা অনেকটাই শর্ট হাইট হওয়াতে।
তুলিকা এবার বুঝতে পারল যে বাপি কেন অন্য মনস্ক ওর বুক দেখছে এবার তুলি বাপিকে একটু ধাক্কা দিলো – সম্বিৎ ফিরল না এখন যাওয়া যাবেনা ঘরে সব খোলা পরে আছে সেগুলোকে ঠিক করে রাখতে হবে। তাহলে রাত্রে ছাদে এস গল্প করব বলল তুলিকা।
বাপি – দেখছি বাপির ফ্লোরেই ওদের ফ্ল্যাট কিন্তু বাপির ঘরের পিছনে বাপির হাত ধরে টেনে নিয়ে ওদের ঘরটা দেখিয়ে দিলো বলল আমি রাত্রে এই ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তা দেখি মা বাবা শুয়ে পড়েন আমার তাড়াতাড়ি ঘুমোতে ভালোলাগে না। বাপি ওকে বলল – ঠিক আছে দেখছি ডিনারের পরে যদি আস্তে পারি তো এসবো আর আজ না এলে কাল কেমন।
তুলিকা ওকে একটা হাগ্ করল বাপি ওকে বাই বলে নিজের রুমে এসে ঢুকলো এসে বসে অনুভব করতে লাগল ওর বড় বড় দুটো মাইয়ের ছোয়া। বাপি ঘরে ঢুকতেই মুন্নি এক টি-পট নিয়ে হাজির। বাপির তখন জুতো খোলাই হয়নি সেটা দেখে মুন্নি মেঝেতে বসে বাপির জুতো -মোজা খুলে দ্র্যকার কোন রেখে দিল।
বাপি শার্ট-প্যান্ট খুলে শুধু বক্সার পরে দাঁড়িয়ে আছে মুন্নি এগিয়ে এসে বক্সারটা খুলে দিয়ে বলল – চলো তোমাকে স্নান করিয়ে দি কেননা তোমার দুই বান্ধবী আসবে পরিষ্কার হতে হবেনা। বাপিকে রেস্ট রুমে নিয়ে বলল দাড়াও আমি তোমার বাথ তবে জল ভোরে রেডি করছি। মুন্নি জল ভোরে বাথ সল্ট ঢেলে রেডি করেদিল বাপি কোনোদিন বাথটবে স্নান করেনি এটাই প্রথম ও জানে কর্পোরেট জগতে থাকতে গেলে ওকে এসব কিছুতেই অভ্যস্ত হতে হবে এরমধ্যেই বাপির মোবাইল বেজে উঠলো মুন্নি দৌড়ে সেটা এনে দিলো বাপি দেখলো ভিনিতার কল – বলল চলে এসো ৪থ ফ্লোরে আমি ঘরে আছি।
মুন্নি আমার বাথ রোব এনে পরিয়ে দিল বাড়াটা একবার ধরে বলল এটা যার গুদেই ঢোকাও তোমার মাল কিন্তু আমার গুদেই ফেলতে হবে মনে থাকে যেন। ওরা দুজন বেরিয়ে এলো মুন্নি বাপিকে চা বানিয়ে দিলো স্বে ও চায়ের কাপে চুমুক দিয়েছে ঘরের বেল বাজল মুন্নি খুলে দিতে একটি মেয়ে ঘরে ঢুকল অনেকটা লম্বা মাথার চুল ছোট করে কাটা মুখটাও বেশ মিষ্টি আর সব থেকে আকর্ষণীয় হল ওর ফিগার একদম পারফেক্ট। বাপি ওকে দেখে বলল কি ব্যাপার ভিনিতা শোভা আসেনি ?
ভিনিতা – অরে আজ থেকে ওর মেন্স শুরু হয়েগেছে তাই আমি একই চলে এলাম – তারপর মুন্নির দিকে তাকিয়ে জিজ্ঞেস করল এ কে গো ?
বাপি – এ আমাদের গেস্ট হাউসের কর্মচারী আর আমার বান্ধবী ও সব রকম দেখাশোনা করে আমার ওর নাম মুন্নি খুব ভালো মেয়ে।
মুন্নির কাছে গিয়ে ওকে হাত ধরে একেবারে জড়িয়ে ধরে বলল তুমি যখন ওর এতো খেয়াল রাখো বন্ধুর মতো তাহলে আমিও তো তোমার বন্ধু কি বলো। মুন্নি প্রথমে বাপির কথায় একটু ইমোশনাল হয়ে পরে “বান্ধবী” কথাটা শুনে আর এই দিদিও বন্ধু বলাতে ওর চোখ ছলছল করে উঠলো বাপি সেটা দেখে মুন্নিকে কাছে ডাকল আর একেবারে কোলের কাছে নিয়ে এলো ওকে আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলো আর আস্তে করে ওর দুটো মাইয়ে হাত বুলিয়ে দিলো মুখে বলল – আমি কি ভুল বললাম নাকি তুমি আমার বান্ধবী নও ?
মুন্নি – আপনাকে বন্ধু ভাবার ধৃষ্টতা আমার নেই আপনার কথায় আমি সত্যি নিজেকে ভাগ্যবতী মনে করছি আর আমি আপনার জন্ন্যে সব কিছু করতে পারি।
বাপি – তা মুন্নি তুমি কি জানো আমার ঘরের পিছনে একটা ফ্যামিলি আছে আর তাদের একটা মেয়ে নাম তুলিকা রায় ? মুন্নি – জানবোনা কেন খুব জানি আপনার সাথে আলাপ হলো বুঝি।
বাপি – হ্যা আমার ওকে চাই আর ওরো আমাকে দরকার আর একটা কথা বন্ধুর সাথে আপনি করে কথা বলতে নেই এবার থেকে তুমি করে বলবে আর তা না হলে আমি কোনো কথাই বলবোনা। মুন্নি – মাথা নিচু করে বলল – ঠিক তুমি যা বলবে আমি তাতেই রাজি আর তুলিকা কে এখন ডাকা যাবেনা দশটা নাগাদ ওকে তোমার কাছে নিয়ে আসবো কথা দিলাম।
বাপি – বেশ এবার আমাদের প্রেম শুরু হোক আর তার আগে একটা বোতল নিয়ে আস্তে হবেতো ফ্রেন্ডশিপ সেলিব্রেট করার জন্ন্যে।
ভিনিতা – তোমাকে আর আন্তে হবে না আমি নিয়ে এসেছি শুধু কিছু স্নাক্স চাই।
মুন্নি – আমি এখুনি চিকেন পকোড়া করে আনছি বলে ছুটে বেরিয়ে গেল।
ভিনিতা – এগিয়ে এসে বাপিকে হাগ্ করলো আর ওর রোব সরিয়ে বাড়া বের করে নাড়াতে লাগল বলল – ভাগ্গিস মেয়েটি গেল না হলে সেই তখন থেকে তোমার বাড়া দেখার জন্ন্যে উদগ্রীব হয়ে রয়েছি।
বাপি – তোমাকে ওকে নিয়ে ভাবতে হবেনা ওকে কাল আমি চুদেছি আর ও এটাও জানে যে আজ তোমাকেও ল্যাংটো করে চুদবো তোমার কোনো আপত্তি থাকলে ওকে না করে দেব।
ভিনিতা – অরে না না ওর মতো একটা ভালো মেয়ে সামনে এসব করতে আমার একটু অসুবিধা হচ্ছিল কিন্তু তোমার কাছে সব জানার পর আর কোনো অসুবিধা নেই আমার – বাপিকে প্যাসনেটলি চুমু খেতে লাগল আর হাতে বাড়া ধরে ছিল মাঝে মাঝে খেচে দিচ্ছিল। বাপি হাত বাড়িয়ে ওর স্লিভলেস টপের উপর দিয়ে মাই চটকাচ্ছিল। এভাবে চুমু আর চটকানি শেষ হবার আগেই মুন্নি পকোড়া নিয়ে হাজির – ওদের দেখে বলল আগে কি তোমার চোদাচুদি করবে না কি ড্রিংক করবে ? বাপি – আমার দুটোই এক সাথে করতে চাই আর তোমাকেও সেটাই করতে হবে।
আমি আগে কোনোদিন এসব খাইনি যদি কিছু হয় তো আমার খুব বদনাম হবে হয়তো চাকরিটাও চলে যাবে।
বাপি – দেখো কোনো কিছুই হবেনা কাল তো প্রথম তোমার গুদে আমার বাড়া গেল এর আগেতো কখনো চোদায়নি তাইনা আর সব কিছুই প্রথমে শুরু করতে হয় তারপর সেটা অভ্যেস হয়ে যায়- যায় তিনটে পেগ বানাও আমরা তিনজনে একসাথে ড্রিংক করব তবে তার আগে সবাই সবার জামা কাপড় খুলে বসতে হবে আর জামা কাপড় পরে তো আর চোদাচুদি হয়না মুন্নি ল্যাংটো হয়ে যাও।
বাপির কথা শেষ হতেই মুন্নি ওর টপ আর স্কার্ট খুলে ফেলল আর ব্রা প্যান্টি পরে পেগ বানাতে বসল। ওকে দেখে ভিনিতাও নিজের সব খুলে একবারে ল্যাংটো হয়ে কার্পেটের উপর পা ফাক করে বসে পড়ল আর হাত বাড়িয়ে মুন্নির ব্রা খুলে দিলো। পেগ বানান শেষ হতে বাপির দিকে একটা আর ভিনিতার হাতে একটা দিয়ে উঠে দাঁড়িয়ে প্যান্টি খুলে ফেলল।
বাপি দেখলো মুন্নির গুদ একদম পরিষ্কার করে কামানো জিজ্ঞেস করল – কে কামিয়ে দিয়েছে তোমার গুদের বাল ? মুন্নি – দীপ্তি দিদি বলল যে তোমার বাল পছন্দ নয় তাই। বাপি – খুব ভালো করেছো দেখতো এখন কি সুন্দর লাগছে তোমার গুদ কাল তো বালের জঙ্গলে এর রূপটাই খুঁজে পাইনি শুধু গুদে বাড়া ঢুকিয়ে চুদে গেছি তবে আজ তোমার গুদ ভালো করে দেখে তারপর চুদব।
মুন্নি খুব খসি হয়ে বলল তোমার ভালো লাগাতে আমিও খুব খুশি এখন বল কি ভাবে আর কাকে আগে চুদবে তবে তার আগে ড্রিঙ্কস শেষ করতে হবে।
এরপর কি হলো জানার জন্যে পরের পর্বের অপেক্ষা খুব তাড়াতাড়ি পোস্ট করব।
সাথে থাকুন ভালো থাকুন আর কমেন্ট করুন আপনাদের কমেন্ট আমাকে আমার লেখা চালিয়ে যেতে উৎসাহিত করবে। যদি কোনো মহিলা থাকেন আর আমার গল্প ভালো লেগে থাকে তো আমার ইমেইলে কমেন্ট পাঠান ভালো বা মন্দ যাই লাগুক ।
– gopalkarmakar192@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments