সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vanumati বাংলা চটি কাহিনী (BCK) 17-01-2019

 

এটি একটি ছোট শহরের গ্রীষ্মকালীন সকালের ঘটনা। আমি ৩৫ বছর বয়সী একজন বাঙ্গালী মহিলা এবং আমার স্বামীর বয়স ৪০ বছর। আমরা দক্ষিণ আমেরিকার একটি ছোট শহরে বাস করি। আমার সুন্দরতার কারণে অল্প বয়সে বিয়ে হয়ে যায়। আমার শ্বশুর শাশুড়ি মুম্বাইতে থাকেন কারণ তাদের সেখানে নিজস্ব ব্যবসা আছে। সমীর পড়াশুনায় খুব ভাল ছিল যে কারণে সে আমেরিকাতে চলে আসে এবং এখানে একটি স্থানীয় জেলা অ্যাটর্নি অফিসে কাজ করে। তার চাকরির কারণে তাকে প্রতিদিন এত ব্যস্ত থাকতে হয় যে বেশিরভাগ দিনই সে অনেক রাত করে ঘরে ফেরে।
আমি দুই সন্তানের মা এবং আমরা একক পিতা-মাতার পরিবারের সন্তানদের মত করেই আমাদের ছেলেদের বাড় করে তোলার চেষ্টা করছি। তারা কাছেরই একটি নামি স্কুলে পড়াশুনা করে। প্রতি বছর তাদেরকে স্কুল থেকে বার্ষিক ভ্রমণের জন্য বিভিন্ন যায়গায় ঘুরতে নিয়ে যায়। প্রতি বছরের ন্যায় এ বছরও বার্ষিক ভ্রমণের জন্য তাদের ব্যাগ প্যাকিং করতে করতে নিজের মনেই নিজে ভাবছিলাম যে অনেক দিন পর আবার আমরা দুজনে একটু বেহিসেবি জীবন যাপন করার সুযোগ পাব।
আসলে সন্তানরা একটু বড় হয়ে গেলে বাবা মায়েদের জীবন যাত্রা দিনকে দিন তাদেরকে কেন্দ্র করেই এগতে থাকে। তখন তাদের সখ আহ্লাদ সব যেন কোথায় ধামা চাপা পড়ে যায়। সুপ্ত বাসনা গুলো নিজের মনের ভীতরেই গুমরাতে থাকে, বহিঃপ্রকাশের সুযোগ না পেয়ে। আর তারই মাছে যখন একটু আধটু সুযোগ আসে তখন নিজের অজান্তেই মন পুলকে ভরে ওঠে।
আজ সকাল থেকেই বড্ড ব্যস্ততা, ওদিকে ছেলেরা বেরুবে ওদের তৈরি করা তার উপর স্বামীর খাবার রেডি করে দেওয়া সব কিছু মিলে নাস্তানাবুদ অবস্থা, তার মধ্যও মনটা বেশ ফুরফুরে হয়ে রয়েছে। কোনরকমে ছেলেদের তৈরি করে ওদের রওনা করে বাই বাই করতে না করতেই সমীর ডাইনিং হলে এসে উপস্থিত নাস্তার জন্য আর প্রতিদিনের ন্যায় ম্যাক্স ও তার পিছন পিছন এসে হাজির। ও ম্যাক্স হল আমাদের পোষা এলশিশিয়ান, চার বছর বয়স, সমীরের ভীষণ প্রিয়।
যদিও ম্যাক্স আমারও প্রিয় কিন্ত ও সমীরের একটু বেশী প্রিয়। সমীরের পরিচর্যায় ম্যাক্স এই বয়সেই বেশ সুঠাম ও সুন্দর চেহারার অধিকারী। ওর পুরুষালী হাব ভাব সকলকেই আকৃষ্ট করে। সারাদিন আমার ছেলেদের সাথেই ওর সময় কাটে কিন্ত সমীর বাড়ি থাকলে আর কোথাও নয়, সব সময় ওর পায়ে পায়ে ঘুরতে থাকবে। আমি মজা করে বলি হাজার হলেও মনিব বলে কথা একটু তোষামোদ তো করবেই।
আমি তখন ছেলেদেরকে বাই বাই করতে ব্যস্ত সমীর ও আমার পিছনে দাঁড়িয়ে ছেলেদের বাই বাই করে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে বলল কিহে গিন্নী আজকে কি খেতে টেতে দেবে না। আমি ব্যস্ত হয়ে বললাম হ্যাঁ হ্যাঁ এইতো চলো এবার তমাদের খেতে দিয়।
খাওয়া দাওয়া সেরে সমীর আন্ডার গার্মেন্টস আর পায়ে মোজা পড়ে আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে আঁচড়াতে বলল ডার্লিং আজও আমার আসতে রাত হবে, তুমি একা একা বাড়িতে ভয় পাবে না তো? কথাটা শুনে একটু রাগ হল বটে কিন্ত হঠাৎ একাকী কথাটা শুনে অনেক দিন পর মনটা একটু দুষ্টুমি করতে চাইল। আমি সমীরকে পিছন থেকে জড়িয়ে ধরে বক্সারের উপর দিয়েই খপ করে চেপে ধরে বললাম “এতই যদি আমার জন্য চিন্তা তা হলে তোমার এই যন্ত্রটা আমার কাছে রেখে যেওনা আমার রক্ষার্থে ”।
সমীর অকস্মাৎ হামলায় একটু চমকে গিয়ে পরক্ষনে নিজেকে একটু সামলে নিয়ে হাঁসতে হাঁসতে বলল ডার্লিং অনেক দিন ঠিক মত ব্যাবহার না হওয়ায় অটাতে তো মরচে ধরে গেছে ওটা দিয়ে কি ঠিক ঠাক কাজ হবে। ওদিকে পিছন থেকে আমার শরীরের স্পর্শে আর হাতের চটকানিতে ওর পৌরুষ দন্ডটি বক্সারের মধ্যেই দ্বির হয়ে কঠিন আকার ধারণ করে। এদিকে আজ সকাল থেকেই আমারও মনটা বেহিসাবি হয়ে মেতে উঠতে চাইছিল।
আর কিছু চিন্তা করার অবসর না দিয়ে আমি সমীরের সামনে পিছন করে দাঁড়িয়ে আমার নরম নিতম্বের স্পর্শে ওকে উত্তেজিত করতে থাকলাম। সমীর কিছু বুঝে ওঠার আগেই ওকে পাশের সোফাতে ঠেলা দিলাম, সমীর অবাক হয়ে দেখতে থাকল যে আমার শরীর থেকে নাইট গাউনটা আস্তে আস্তে কাঁধ থেকে খুলে কোমর ছড়িয়ে মাটি স্পর্শ করল।
সমীরের মুখে একটা বিস্ময়কর চেহারা ফুটে উঠেছিল, স্বাভাবিকভাবেই আমি রতিক্রিয়ায় এত পারদর্শী না হলেও আমার উন্মুক্ত যৌবন যে কোন পুরুষের চক্ষু বিস্ফারণ ঘটাতে পাড়ে। প্রকৃত অর্থে একজন যুবতী নারীর শরীরে যেখানে যেখানে যতটুকু দরকার ঠিক ততটুকুই আমার অঙ্গেও বিদ্দমান।
ভগবান আমাকে রচনা করার সময় পর্যাপ্ত সময় নিয়ে তার সকল শৈল্পিক চিন্তা ভাবনা দিয়ে আমাকে রচনা করেছেন। না হলে দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও এই বয়সে নিজের শরীরের সকল অঙ্গ প্রত্যঙ্গ কে সুদৃঢ় এবং সুন্দর রাখা কারুর পক্ষেই সম্ভব নয়। কাম তাড়নায় আমার শ্বেত শুভ্র রং যেন এক রক্তিম আভায় পরিণত করেছে।
বহুদিন পর দিনের আলোতে আমার এই শারীরিক মাদকতায় সমীর নেশাগ্রস্ত হয়ে কামুক দৃষ্টিতে আমাকে আহ্বান করতে থাকে। নিজের অজান্তেই কখন যে সে নিজের বক্সারটি খুলে ফেলেছে। কাম-উদ্দীপনায় সমীরের সারা শরীর তির তির করে কাঁপতে থাকে, এবং তার পুরুষাঙ্গটিও পূর্ণ আকারে দণ্ডায়মান হয়ে কেঁপে কেঁপে উঠছে।
আর দেরি না করে সমীরকে সোফাতে শুইয়ে ওর কোমরের উপবিষ্ট হলাম। সমীরের যৌনাঙ্গ টি আমার যোনি-দ্বারের স্পর্শে বারংবার কেঁপে উঠতে থাকল। ওর যৌনাঙ্গের উষ্ণ স্পর্শে আমিও কামাতুর হয়ে পড়লাম। কামের আবেশে সমীরের উপড়ে শুয় পড়ে ওর ঠোটে ঠোট ডুবিয়ে একে অন্যের আধর শুধা পান করতে থাকলাম।
সমীর আমার পা দুটিকে তার কোমরের দুপাশে নিয়ে আমার কোমরটা একটু উঁচু করে ধরতেই তার সুদৃঢ় পুরুষাঙ্গটি আমার কোমল যোনি-দ্বারে প্রবেশ করে। কাম তাড়নায় যোনিপথ এতটাই কাম রসে পরিপূর্ণ ছিল যে অনায়াসেই সমীরের ৬ ইঞ্চ দীর্ঘ পুরুষাঙ্গটি আমার যনি-গহ্বরে সম্পূর্ণরূপে প্রবেশ করে যায়।
সমীরের শক্ত দৃঢ় লিঙ্গ যনি-গহ্বরে প্রবেশ করতেই দুজনেই সকল বাহ্যিক চিন্তা ভাবনা ভুলে এক আদিম রতিক্রিয়ায় মেতে উঠি। সমীরের কঠোর আলিঙ্গনে আমার নরম কোমল স্তন যুগল তার পুরুষালী বক্ষে পিষে যেতে থাকল, অন্যদিকে আমার যনি-গহ্বরে তার দৃঢ় লিঙ্গের উপর্যুপরি গমনা গমনে যনি-গহ্বর সমানে মন্থিত হতে থাকে।
সমুদ্র মন্থনের ন্যায় সমীরের দৃঢ় লিঙ্গ আমার যনি-গহ্বরে সমস্ত কাম রস নিংড়ে বের করে আনতে চাইছে। প্রচণ্ড কাম তাড়নায় আমরা সকল বাহ্যিক বস্তু এবং পরিস্থিতি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছিলাম, সুধুই মন্থন আর রমণ। সাধারণত এর পূর্বে আমরা কক্ষনো এমন খোলামেলা ভাবে ড্রইং রুমে রতি ক্রিয়া করিনি বা আমাদের রতি ক্রিয়া চলা কালীন আমরা দুজন ব্যতীত তৃতীয় কারুর উপস্থিতি থাকে নি।
তখন রমণের উৎকর্ষতায় আমরা দুজনায় বিহ্বল, হটাতই আমার যনি-দ্বারে কিছু শীতল স্পর্শ অনুভব করি। প্রথমটা অতটা গ্রাহ্য করি না কিন্ত ক্রমাগত স্পর্শ অনুভূতিটা তীব্র হতে থাকে যা বেশ একটা অন্যরকম ভাল লাগার অনুভূতি, যা আমাদের রতিক্রিয়াকে আরও আরও বেশি তরান্বিত করছিল। বেশ বুঝতে পারছিলাম এই শীতল স্পর্শ আর কিছু নয় যেন কেউ তার খরখরে জিহ্বা দিয়ে অতি আন্তরিকতার সাথে আমার যনি-দ্বারে লেহন করে চলেছে।
শুধু আমি নয় সমীরও এই শীতল স্পর্শ অনুভব করছিল, তার লিঙ্গের গোরা থেকে আমার পায়ু ছিদ্র পর্যন্ত তার লেহন প্রক্রিয়া চলছিল এবং তা উত্তরোত্তর বারতে যাচ্ছিল যা সহ্যশক্তির অতীত। সমীর এই ভীষণ ভাল লাগা আর সহ্য করতে না পেরে প্রবল গতিতে আমার যনি-গহ্বরকে মন্থন করতে করতে নিজের গরম বীর্য আমার যনি-গহ্বরে তীরের গতিতে ছারতে লাগল।
যোনি-দ্বারে লেহন আর যোনি-গহ্বরের গরম বীর্যের বিস্ফোরণে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না, বারংবার ঝাঁকুনি দিতে দিতে নিজেকে উন্মোচিত করে ফেললাম। যেন মনে হল সমস্ত শক্তি দিয়ে আমি আমার সমগ্র শরীর নিঙরে কাম রস বের করে আনলাম। অবশেষে ক্লান্ত হয়ে সমীরের বুকে মাথা রেখে শান্ত হলাম।
কিন্ত লেহন প্রক্রিয়া তখনো চালু রয়েছে, বীর্য নিঃসরণের পর সমীরের লিঙ্গ তার দৃঢ়টা হারিয়ে আস্তে করে আমার যোনি গহ্বর থেকে বেড়িয়ে আসে, ফলে সেই খশ খশে জিহ্বা অবারিত দ্বার পেয়ে আমার যোনি-দ্বার ভেদ করে যোনি গহ্বরের ভীতরে লেহন প্রক্রিয়া চালাতে থাকে।
আমাদের দুজনের মিশ্রিত আঠাল কাম রস পরম আনন্দে আস্বাদন করতে থাকে। একটু ধাতস্থ হয়ে সম্বিত ফিরতে তৃতীয় ব্যক্তিকে জানার উদ্দেশ্যে ঘাড় ঘুড়িয়ে দেখতে চাইলাম। দেখলাম সে আর কেউ নয় যাকে ভেবেছিলাম সেই, সে আমাদের সকলের প্রিয় বেবাক তৃতীয় সন্তান ম্যাক্স। অতি আনুগত্য ও যত্ন সহকারে পালক পিতা মাতার সেবা করে চলেছে।
সমীর আমার নীচে থেকে মাথা তুলে ম্যাক্সের উদ্দেশ্যে বলল “Max GO!” কিন্ত সে তার কাজে এতটায় ব্যস্ত যে শোনার প্রয়োজন মনে করল না, সমীর আবার বলল “Come On Max GO! Leave us” । এবার সে ইচ্ছা না থাকা সত্ত্বেও মনিবের কথা শুনে দু পা পিছনে সড়ে দাঁড়াল।
coming soon next part…..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments