সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chandan2018 বাংলা চটি কাহিনী (BCK) 03-02-2019

 

আমি প্রায় দেড় বছর যাবৎ এই বিভাগের নিয়মিত পাঠক। এই বিভাগে নিয়মিত পড়তে পড়তে আমারও ইচ্ছে করে অন্যদের মত গল্প পরিবেশন করতে। সেই ইচ্ছে কেই অবলম্বন করে এই গল্পটি লেখার চেষ্টা করেছি। কোন কিছু ছোট খাট ভুল ত্রুটি হয়ে গেলে পাঠক গন মার্জনা করে দেবেন। এই গল্পটা কিছু টা কাল্পনিক, আবার কিছু টা সত্যিও বটে। যাইহোক সব কিছু দ্বিধাকে হটিয়ে নুতন উদ্যমে গল্প শুরু করছি।
এই গল্পের নায়ক স্বয়ং অনিমেষ, ফরেস্ট রেঞ্জার, হাজারিবাগে পোস্টিং, এক দেড় বছর আগে বিয়ে করা শুশ্রি বউ পারমিতা, এবং পারমিতার একমাত্র বোন জাহ্নবি। এই তিনটি চরিত্র নিয়েই আপাতত আমার এই গল্পের বিস্তার। আমি জানিনা কতদিন এই গল্পটিকে কনটিনিউ করতে পারব, তবে গল্পের প্রয়োজনে চরিত্র ও বিস্তারিত হতে পারে।
অনিমেষ বাবা মায়ের একমাত্র ছেলে। পড়াশোনায় বেশ ভালোই ছিল। সেই সুবাদে ভালো চাকরিও করছে। প্রায় পাঁচ সাত বছর চাকরি করছে অনিমেষ। বিয়েও করেছে বছর দেড়েক আগে পারমিতাকে। সম্বন্ধ করেই বিয়ে করেছে। প্রথম যেদিন পারমিতা দের বাড়িতে যায় পারমিতা কে দেখেই চোখ ছানাবড়া হয়ে যায়। আগুনের ফুলকি যেন বেরোচ্ছে শরীর থেকে। দুধে আলতা গায়ের রঙ,শরীরের সবকিছু একদম পরিপাটি করে সাজানো। রুপ দেখে চোখ ঝলসে যাবার উপক্রম। চোখ যেন সরাতেই ইচ্ছা করছে না। মনে মনে ঠিক করল পারমিতাকেই বিয়ে করবে। সেই পরিপ্রেক্ষিতে একদিন বিয়েও হয়ে গেল অনিমেষের।
ফুলশয্যার রাতে নুতন বউ পারমিতা কে পেয়ে উচ্ছাসের শেষ ছিল না। আসলে অনিমেষ একটু ভাল ছাত্র হওয়ার দরুন নিজের পড়াশোনা নিয়েই থাকতে ভালো বাসত। কি কলেজ কি ইউনিভার্সিটি তে মেয়ে বন্ধু ছিলই না বলতে পারা যায়। এই প্রথম পারমিতার মত সুন্দরি বউকে পেয়ে কি করবে কি না করবে বুঝেই উঠতে পারছিল না। ফুলশয্যার রাতে বউ কে তিনবার চুদে ছিল অনিমেষ।পারমিতা বারন না করলে আরও একবার হয়ত চুদত পারমিতাকে। পারমিতা বলল আমি তো আর চলে যাচ্ছিনা, তোমার সাথেই তো আছি। আজকেই কি সব শেষ করতে হবে। সেই কথা শুনে অনিমেষ কিছুটা নিরস্ত্র হয়েছিল, বউকে জড়িয়ে ধরে একটা নেশার ঘোরে ছিল। এক অদ্ভুত ভাল লাগার আমেজে যেন বিভোর হয়ে গিয়েছিল।
এই ভাবেই প্রায় দেড় বছর কাটিয়ে হাজারিবাগে পোস্টিং নিয়ে বউ কে নিয়ে একরকম বেরিয়ে পড়ল অনিমেষ। আগে ঘরে ছিল বাবা মায়ের সান্নিধ্যে, এখন এই নুতন জায়গায় এসে একটু অসুবিধা তো হবেই। আগে থেকেই কোয়ার্টার আ্যলট করা ছিল, ওই কোয়ার্টার এই এসে উঠল। গাড়ি যখন কোয়ার্টার এর সামনে দাঁড়াল তখন ওই কোয়ার্টার এর কেয়ার টেকার আলতাফ ও রান্না করার কাজের মেয়ে রত্না এসে ওদের কে রিসিভ করে ঘরে নিয়ে গেল। সমস্ত জিনিস পত্র আরও দুই একজন লোকের সাহায্যে যেখানে যা রাখবার সুন্দর করে সাজিয়ে রেখে দিল।
আলতাফ এর বাবা গফ্ফর মিঞা এখানে কাজ করত। তারই কাজটা আলতাফ পেয়েছে। আর রত্নার বাড়ি এই সামনে। এই সুযোগে ওদের দুজনের সাথে একটু আলাপ করে নিল ওরা । আলতাফ হাঁ করে তাকিয়ে আমার বউকে দেখে যাচ্ছে। আর দেখবে নাই বা কেন। এই দেড় বছর আমার গাদন খেয়ে আমার বউ এরযৌবন যেন উপচে পড়ছে। সত্যিই তাই। আড়ালে আবডালে ওর বন্ধুদের ও কথা শুনেছে, কি বউ টাই না এনেছে অনিমেষ। ওর আত্মিয় স্বজনরা ও ওর বউয়ের তারিফ করতে ছাড়েনি। তারমধ্যে দূরসম্পর্কের এক জামাইবাবু ও এক পিসতোতো ভাই আছে। ওরা বিয়েতে থাকতে পারেনি বলে দেখা করতে এসেছিল। ওদের আচরন ওর ভাল লাগেনি। যতদিন ছিল আমার বউকে যেন চোখ দিয়ে ধর্ষণ করছিল। আমার ভাল না লাগলেও পারমিতার কিন্তু কোন অসহনীয় অবস্থা আমার চোখে পড়েনি। হাঁসি মুখে খাবার পরিবেশন করার থেকে আরম্ভ করে বিছানা করে দেওয়া পর্যন্ত একদম সাবলীলই ছিল।
একদিন তো আমি বাজার গিয়ে ছিলাম, বাজার করে একটু তাড়াতাড়ি ফিরেছি, দেখলাম যে পারমিতা শুধু সায়া আর ব্লাউজ পরে একটু তফাতে প্রায় দশ মিনিট ধরে চুল মুছে শুকাচ্ছিল। ওদের চোখের পলক তো আর পড়েই না। আচ্ছা ওর বউ কি এটা বুছতো না? নাকি ইচ্ছে করেই ওদের কে প্রলভিত করত। বেশ কিছুদিন আগের কথা, পরিষ্কার আমার মনে আছে সেই দিন টার কথা। হালকা ম্যচিং করা গোলাপি সায়া ব্লাউজ এ পারমিতাকে সেদিন অপ্সরা মনে হয়েছিল। হালকা গোলাপি ব্রা এর উপর ওই একই রঙের টাইট ফিট ব্লাউজ, খাঁডা় খাঁডা় দুটো মাই আর খোলা পেট দেখে যে কোন মানুষেরই মাথার ঠিক রাখা মুশকিল।
এই করেই দু একদিন কেটে গেল। আমি গাড়ি আসলেই সকাল 10 টার মধ্যে অফিস রওনা হয়ে যেতাম। আবার ফিরে আসতাম সাড়ে পাঁচটা ছটার মধ্যে, আবার কোন কোন দিন রাত 8টাও হয়ে যেতো। অফিস খুব একটা বেশি দূরে ছিল না, হেঁটেও যাওয়া যেতে পারত, কিন্তু অফিস থেকে গাড়ির বন্দোবস্ত থাকার দরুন গাড়িতেই যাতায়াত করতাম। আলতাফ শাক সবজি ভূষিমাল মাংস মাছ কিনে নিয়ে আসত সামনের বাজার থেকে, আর রত্না খুব সুন্দরকরে রান্না করত। রত্নার রান্নার হাত একদম চমৎকার। এমনি ঘরোয়া রান্না একবারে দেখবার মত। আমাদের কে বলতে গেলে কোন কিছুই করতে হত না।
আর আমার বউএর তো কথাই নেই, পারমিতা রান্না করতে জানত না। সাজগোজ নিয়ে ই ব্যস্ত থাকত। আজকে ফেসিয়াল তো কালকে মেহেন্দি, এই রকমে সারা সপ্তাহ জুড়ে আরও অনেক কিছু। আমি অতসব কিছু জানিও না, আমার জানবার ইচ্ছা ও নেই। আমি থাকা কালিনই আলতাফ এর সঙ্গে পারমিতা সকালে কোনদিন হয়ত বাজার যেত। ও তো সারাদিন ঘরে বসে থাকে, যাক একটু আলতাফের সাথে ঘুরে ও আসবে আবার বাজার টাও দেখা হয়ে যাবে।
প্রথম প্রথম ব্যপার টা কিছু না মনে করলেও এখন প্রায় প্রতিদিনই আলতাফের সাথে পারমিতা বাজার যেতে থাকল। আলতাফ ও পারমিতা এই ব্যাপারে সকাল বেলায় খুব খুশি ও বাজার কি হবে না হবে সেই নিয়ে খুব ব্যস্ত ও থাকে। এক এক দিন তো আমি ঘুম ভাঙার আগেই রত্নার কাছে জানতাম পারমিতা আলতাফ কে নিয়ে বেরিয়ে গিয়েছে। রত্না সেই সময় আনাজ কাটা কুটি করত। আমি ফ্রেশ হয়ে আসলে রত্না ই আমাকে সকালের চা করে দিত।
এই রত্না মেয়ে টার সারা শরীরএ অভাবের চিহ্ন থাকলে মুখশ্রিটা বেশ সুন্দর ও হাসিখুশি। শুনেছি স্বামী পরিক্তত্যা। বয়স কত হবে এই খুব জোড় 25, সরু কোমর, কলসির মত পাছা, আর টসটসে দুটি মাই দেখলে যেন সকালে মন মেজাজ খারাপ হয়ে যায়। রাতে পারমিতা কে দুবার চুদেছি, তারপর রত্না যখন সকালের চা নিয়ে আসে তখন ওকে দেখে মাথা খারাপ হয়ে যায়। পারমিতার শরীরএর চাহিদা প্রচুর, রোজ রাতে কম সে কম একবার না করলে ওর হাত থেকে নিস্তার নেই, তা আমার শরীর খারাপ হোক আর যাই হোক।
ক্রমশ প্রকাশ্য

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments