সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vivek2020 বাংলা চটি কাহিনী (BCK) 25-03-2021

 

(১ম পর্ব)
স্তনদুটো বেশ বড়ই, তামাটে রঙের, নিপল গুলো এক্কেবারে ঘন কালো। দেখে দক্ষিণ ভারতীয় প্রাচীন মন্দিরের উপরের সুদৃশ্য কারুকার্য করা নারীমূর্তি গুলো মনে পড়ে যাচ্ছিল। তবে সব থেকে আকর্ষণীয় হলো স্তন্দ্বয়ের শেষ প্রান্তে বগলের মেদবহুল অংশ, যেখান থেকে সটান বাঁক নিয়েছে স্তনের অবশিষ্টাংশ! মনে হচ্ছিল সারাদিন শুধু বসে বসে টিপি।
স্তনের নীচে কোমরে যৎসামান্য মেদ আছে,অবশ্য তাতে কোনো ক্ষতি হয়নি, বরং একটা মাংসল কামনার উদ্রেক করে। পেটের নাভিটা একটু ঢোকানো মতো, দেখেই মনে হয় জিভ দিয়ে সুরসুরি দিই।
আর তার নীচে ট্রিম করা ত্রিকোণ বালের ঝোপে ঘেরা ওনার যোনী, দুটো পা জড়ো থাকায় খুব একটা স্পষ্ট দেখা যাচ্ছিল না। তার নিচে দুটো নরম, নির্লোম পা নেমে গেছে।
আপনারা হয়েতো ভাবছেন যে আমি কী করে এসব দেখে যাচ্ছিলাম চুপচাপ। বিশ্বাস করুন এতটা দেখার পর আমিও আপনা আপনিই উঠে পড়ে ওনার দিকে এগিয়ে যাচ্ছিলাম, ঠিক তখনই ওনার সাথে আমার চোখাচোখি হল।
উনি আমার দিকে তাকিয়ে নির্লজ্জের মত হাসছিলেন – “কী? কেমন লাগলো?”
আমিও এতক্ষণে নিজের পোশাকি লজ্জা, ভদ্রতার বাঁধন থেকে বেরিয়ে ওনার মুখের দিকে আরও ভালো করে তাকালাম। হ্যাঁ, মুখটা বেশ সুন্দর, সেক্সী ধরনের নয়, বরং মিষ্ট প্রকৃতির। সাথে ওই দু পাটি সাদা দাঁতের প্রাণখোলা হাসি, ওনাকে ভীষণ ভাবে কাম্য করে তুলছিল।
আবার ওনার শরীরের দিকে তাকালাম, হ্যাঁ, বলতেই হবে ওনার কাম্বর্ধক হাসিকে উপযুক্ত সঙ্গত দিয়েছে ওনার বুক, পেট এবং পাছার অকৃত্রিম বাঁকগুলো।
“কী বললেন না তো, কেমন লাগছে।” এখনও সমানে হেসে চলেছেন, সম্ভবত নিজের শরীরের প্রতি অহঙ্কারে। আমি কামতাড়িত হয়ে ওনার দিকে তাকালাম, শরীরের সর্বাঙ্গে কামদেব নিক্ষিপ্ত শরের প্রতিক্রিয়া ধরতে শুরু করেছে।
উনি আমার চোখে চোখ রেখে কী বুঝলেন জানি না, শুধু বললেন “এখন না। আগে চলুন শহরে একটু বেরিয়ে আসি।” বলতে বলতে নিজের ব্যাগ থেকে প্যান্টি, ব্রা, চুড়িদার, লেগিংস বের করলেন।
আস্তে আস্তে ঝুঁকে যখন লাল প্যান্টিটা উনি নীচে দুই পায়ের ফাঁক দিয়ে গলাচ্ছিলেন, তখন ভীষণ ইচ্ছে করছিল ওনার পিছনে চলে গিয়ে ওই অবস্থাতেই খোলা মাই দুটো চেপে ধরে আচ্ছা করে ঠাপাই, কিংবা যখন ব্রা পড়ছেন, তখন ব্রায় চেপে যাওয়া ডাগর মাই দুটির ক্লিভেজে বাঁড়া টা ঢুকিয়ে ঘষাঘষি করি, কিন্তু না, ওনার সিদ্ধান্ত কে সম্মান দিয়ে আমি শুধু নির্বাক দর্শকের ভূমিকাই পালন করি, ঠিক যেমনটা উনি চেয়েছিলেন।
চুড়িদার, লেগিংস পড়ে একটা বেশ দামী পারফিউম লাগালেন। আয়নায় ওনার চুল আঁচড়ানো দেখছিলাম এক মনে। ওনার প্রস্তুতি শেষ হওয়ার পর চোখে ঈশারা করে জানালেন সেটা। আমি তো তৈরিই ছিলাম।
বেরিয়ে বাস ধরে গড়িয়াহাটে গিয়ে প্রচুর শপিং করলাম আমরা। তবে বলে রাখা দরকার এই শপিং গুলো ঠিক স্বাভাবিক শপিং বলতে ওই শাড়ি, ব্লাউজ, চুড়িদার নয়। কিছু বিশেষ ধরনের পোশাক হয় যেগুলো বউদির মতে “খুলতে বেশি ভালো লাগে”, সেগুলোই কেনা হল, সাথে কিছু সেক্স-টয়, লুব্রিকান্ট, এগুলোর বিবরণে আসবো যথাসময়ে। আমি বেশ বুঝতে পারছিলাম যে আমার এই সেক্সী পাঠিকারও কল্পনার দৌড় নেহাত কম নয়।
তারপর ডিনার করতে একটা রেস্টুরেন্টে গেলাম। আমি নিজে চিকেন স্যুপ অর্ডার করলাম তবে প্রীতি বৌদি শুধুমাত্র ভেজ স্যালাড নিলেন, আসলে আমরা দুজনেই হালকা থাকতে চাইছিলাম।
ওনার আজ শপিং এর প্রত্যক্ষদর্শী হওয়ায় মনের মধ্যে উশখুশ করতে থাকা প্রশ্নটা করেই ফেললাম এক সময়ে – “আচ্ছা, আপনি অনেক প্ল্যান করেছেন না আজ রাতের জন্য?”
উনি ওনার স্বভাবসিদ্ধ ফিক ফিক হাসি হাসতে হাসতে বললেন – “হ্যাঁ, তা তো একটু করেইছি। তবে আপনার কিছু ফ্যান্টাসি থাকলে সেটাও বলুন।”
আমিও হেসে বললাম “আচ্ছা, নিশ্চয়ই।” দুজনেই আবার খাওয়ায় মন দিলাম।
খেয়ে উঠে বিল পে করে একটা উবার ধরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। বাসেও ফেরা যেত, তবে সত্যি বলতে কী আর তর সইছিল না!
উবারে পিছনে আমি আর প্রীতি বৌদি। বাইরের আলোক উজ্জ্বল শহরের পথঘাট পেরিয়ে যাচ্ছে গাড়িটা। ওনাকে প্রশ্ন করলাম – “আচ্ছা আপনার তো এত কল্পনা শক্তি, আপনি নিজে কেন লেখেন না?”
আচমকা প্রশ্নে নিজেকে একটু সামলে নিয়ে উনি বললেন – ” কী লিখব?”
“বাংলা চটি” বললাম আমি।
“আসলে কী জানেন তো,” উবারের ড্রাইভারের কানে যাতে শব্দগুলো না যায়, তাই কন্ঠস্বর যথাসম্ভব নামিয়ে কথা গুলো বলেন – “মাঝে মাঝেই একটু আধটু লিখি। কিন্তু কিছুটা লেখার পরই নিজের লেখা রিভাইস করতে গিয়েই এত গরম হয়ে উঠি…”
আবার সেই খিলখিল হাসি, অনুচ্চ কিন্তু এক্কেবারে কানের কাছে ওনার মুখ টা ঝোকানো থাকায়, হাসির শব্দগুলি ঠিক দূতের মত কানের পথ বেয়ে মস্তিষ্কে চলে গিয়ে বার্তা দিচ্ছিল যাতে আমার সারা শরীর ওনার এই ভরপুর যৌবনকে রাতভর সন্তুষ্ট করার জন্য উপযুক্ত প্রস্তুতি নেয়।
তারপর আবার বলতে থাকেন “আর তখন লেখালিখি ছেড়ে নিজের বুক দুটোকে আপনার ওই গল্পের কায়দায় আদর করতে থাকি। প্রথমে দুই আঙুলে পোশাকের ওপর দিয়েই নিপল কে ঘিরে আঙুল বোলাই, সরাসরি নিপলে না ছুঁইয়ে, তারপর আচমকা নিপল দুটো ছুঁয়ে টানাটানি, খিমচাখিমচি করি। উফফ যা লাগে না তখন। তারপর ভেসলিন, থুথু লাগিয়ে দিই ওই দুটোতে…. আর ব্যাস….”
আমি অবাক হয়ে প্রশ্ন করি – “এতেই? এতেই আপনার হয়ে যায়?”
উনি আলতো করে বলেন – “হ্যাঁ, এতেই আমার জল খসে যায়।”
“ওয়াও, তাহলে আপনার ওগুলো তো বেশ সেনসিটিভ!”
“কোনগুলো?” উনি সলজ্জ কন্ঠে জিজ্ঞেস করেন।
“ওই ওগুলো, এক্ষুনি যেটা বললেন।”
“আপনাকে উচ্চারণ করতে হবে আমার কোনগুলো সেনসিটিভ।” ওনার মুখে আবার সেই দুষ্টু হাসি।
আমি গলার স্বর আরও নামিয়ে বললাম – “নিপল, আপনার নিপল গুলো। ওগুলো সেনসিটিভ।” উনি আলতো করে আমার কানের লতিতে কামর দিয়ে বললেন – “হ্যাঁ গো, খুউউউব”
আবার সেই খিলখিল হাসি। আর চুদব কী! এই হাসিতেই পাগল হয়ে যাব দেখছি।
তারপর উনি বললেন – “আমাদের এই এক্সপিরিয়েন্স টা নিয়ে একটু ভালো করে লিখবেন তো?”
আমি ঠোঁটের কোণে হাসি চিপে বললাম – “সেটা ডিপেন্ড করছে আজ রাত্রে কতটা মজা করতে পারি আমরা, তার ওপর।”
উত্তেজনার বশে শেষ কথাটা একটু জোরেই বলে ফেলেছিলাম, দেখি ড্রাইভার ঘুরে তাকাচ্ছে। তারপর খেয়াল করি গাড়িটা আমার ফ্ল্যাটের সামনেই দাঁড়িয়ে আছে, অর্থাৎ আমরা পৌঁছে গেছি।
আমি যখন ড্রাইভার কে ভাড়া মেটাচ্ছি, তখন আমার থেকে ফ্ল্যাটের চাবি নিয়ে এগিয়ে যাওয়ার আগে, উনি কী একটা যেন আমার হাতে ধরিয়ে দিয়ে গেলেন। টাকা নিয়ে ড্রাইভার চলে যাওয়ার পর, আমি দেখলাম সেটা ওনার লাল প্যান্টি! অর্থাৎ গাড়িতে বসে বসেই উনি কখন প্যান্টি খুলে ফেলেছেন! আমি ভালো করে শুঁকলাম প্যান্টিটা, আহা রে!
দেখলাম উপরে আমার ফ্ল্যাটের বেডরুমের আলো জ্বলে উঠলো। আমি আরও একবার ওই প্যান্টির সৌরভ নিলাম, ঠিক যেমন চিড়িয়াখানার বাঘ, সিংহকে নির্ধারিত সময়ে খিদে পাওয়ানোর জন্যে ছাগলের মাংসের গন্ধ শোকানো হয়, ব্যাপারটা ঠিক যেন তেমনি।
আমি তৃতীয়বার প্যান্টিতে নাক গুঁজে প্রাণভরে গন্ধ নিয়ে বললাম – “সেক্সী পাঠিকা তৈরি হন, আপনার গুদ চুদে খাল করতে আসছি আমি।”
(ক্রমশ)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments