সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sayanbose বাংলা চটি কাহিনী (BCK) 21-05-2021

 

This story is part of the অয়নের দিনরাত্রি series

পরেরদিন স্কুলে যাওয়ার পথে রিয়ার সাথে দেখা হল। স্বাভাবিক কথা ছাড়া আর অন্য কোন কথা হল না। স্কুলে গিয়ে বাপ্পার সাথে দেখা হওয়ার পর বাপ্পা আর সে হেসে কাটিয়ে দিন কিছুটা তারপর জিজ্ঞেস করল,”কাল নামাতে গেলি কি হল?”
“ও মাগী সারা রাস্তা আর চলার অবস্থায় ছিল না। এদিকে একটা হাতে আমার বাড়াটা কচলে গেছে। এত চোদা মনে হয় কোনদিন খায়নি!”,বলে বাপ্পা একবার পাশে তাকাল।
পাশ কখন সুধা এসে দাঁড়িয়েছে সে খেয়াল দুজনের কেউ ই করেনি। দুজনে সে বিষয়ে খেয়াল না করে যে যার কাজে চলে গেল। বিকেলে ফিরে আজকে লিসার কথা মনে পড়ল। বাড়ি ফিরতে লিসা ঘর থেকে এসে জড়িয়ে ধরল অয়নকে। তার কিছুক্ষনের মধ্যেই দুজনের জামা কাপড় মাটিতে পড়ে রইল। তারপর ওয়াশরুমের দিকে গেল। বাথটবে লিসা বসল আগে। তারপর অয়ন বসে তার কোলে এলিয়ে দিল ক্লান্ত শরীরটাকে।
“কি ব্যাপার অয়ন বাবু? সেদিন পর থেকে আজকে বেশ ক্লান্ত লাগছে!”, জিজ্ঞেস করল লিসা।
“তোমাকে দেখিনি তাই!”, অয়ন বলল।
“থাক হয়েছে। অত প্রেম দেখাতে হবে না!”
“তাই!”
“এতদিন কত মিস করেছি তোমাকে বলতে পারব না। আজকে পুরো শেষ করতে হবে।”
“আচ্ছা?”
“হ্যাঁ!”, বলে অয়নের সারা গায়ে সাবান মাখিয়ে দিতে লাগল লিসা। অয়ন চোখ বুজে তা উপভোগ করতে লাগল।
রপর অয়ন উঠে লিসার গাল জড়িয়ে তাকে কিস করল। লিসাও তার জবাব দিল। তারপর দুজনে দুজনকে জড়িয়ে ধরল যাতে নিজেদের শরীরে মিশিয়ে দিতে পারে! তারপর উঠে টাওয়াল দিয়ে মুছিয়ে নিয়ে লিসাকে কোলে তুলে নিল। তারপর সোজা নিজের খাটে এনে শোওয়ালো। পাশের ড্র‍য়ার থেকে একটা কণ্ডোমের প্যাকেট বার করতে লিসা বলল,”নাহ, প্রথমবার এটা না হয় নাই হল।”
তারপর লিসার ওপর শুয়ে তার চোখে চোখ রাখল।
“কি দেখছ?”, লিসা জিজ্ঞেস করল।
“তোমাকে!”, অয়ন বলল।
“এইতো কিছুদিন আগে জোর করে চুদতে চেয়েছিলে আজ এত প্রেম?”
“তখনও তো বুঝিনি তুমি আমার বাড়ার প্রেমে পড়েছ প্রথম থেকেই!”
“ইশসস, অস—“, আর শেষ করতে পারল না কথাটা। অয়ন তার লাল রাঙানো ঠোটে ঠোট ডুবিয়ে দিয়েছে। আজকে অয়নের বাবা মা গুরুদেবের মন্দিরে নামগানে থাকবেন ফিরতে ফিরতে কাল বিকেল হয়ে যাবে। তাই আজকে সারা রাত এই দুই প্রেমপাখির কামলীলায় বাধা দেওয়ার কেউ নেই। লিসার হাতে হাত রেখে দুদিকে টেনে ধরে আস্তে আস্তে গালে তার থেকে ঘারে নামতে লাগল অয়ন। প্রতিটা ঠোটের ছোওয়া যেন লিসার সারা শরীরে শিহরন জাগিয়ে দিতে লাগল। অয়ন উঠে গিয়ে ফ্রিজ থেকে বরফ বার করে আনল। অয়নের কান্ড দেখে লিসা বলল,”কি করছ অয়ন!”।
অয়ন তার ঠোটে আঙুল দিয়ে থামিয়ে দিয়ে একটা বরফ তার বুকে রাখল। তারপর সেটাকে জিভ দিয়ে বোলাতে লাগল। আস্তে আস্তে গলার কাছে তারপর স্তনের পাশে বোলাতে লাগল। লিসা সুখে শিতকার করছে আস্তে আস্তে। তারপর আস্তে আস্তে স্তন ছাড়িয়ে লিসার মসৃন পেটে আস্তে একটু কুকড়ে গেল। পেটের মাঝ দিয়ে একটা জলের রেখা বয়ে গেছে নাভি অব্ধি।
লিসা চোখ বন্ধ করে শুয়ে তার সবটুকু সুখ শুষে নিচ্ছে। ছোট হয়ে যাওয়া বরফের টুকরোটাকে জিভের তলায় নিয়ে নাভির চারপাশে বোলাতে লাগল অয়ন তারপর একসময় লিসার গভীর নাভীটার ভিতর ঠান্ডা জিভটা দিতেই শিউরে উঠল সে। অয়নের এবার আবার উঠে গিয়ে লিসার স্তনজোড়ায় মন দিল। নিরেট, তুলতুলে সে দুটোকে নিয়ে অয়ন আস্তে আস্তে একটাকে টিপতে অন্যটার নিপলে জিভ বোলাতে লাগল।
তারপর সেটা হাল্কা হাল্কা কামড় দিতে শুরু করতেই লিসা তার মাথাটা চেপে ধরল নিজের বুকের সাথে। লিসার হিসহিসানি আর বাইরের জোরালো হাওয়ায় অয়নের সারাগায়ে কাটা দিয়ে উঠল। লিসা এবার অয়নকে উল্টে শুইয়ে দিয়ে ক্ষুধার্ত বাঘিনীর মত অয়নের ঠাটিয়ে থাকা বাড়ার দিকে আস্তে আস্তে এগোতে থাকল। তারপর বাটি থেকে একটা বরফের ছোট টুকরো তুলে সেটা অয়নের বাড়ার গোলাপি মুন্ডিটায় রাখতেই অয়ন শিরশিরিয়ে উঠল। একটা শক তার সমস্ত শরীরে খেলে গেল।
আর তা দেখে লিসা মুচকি হেসে হাতের জিনিসটায় একটা লম্বা চুমু দিল। তারপর বেশ খানিকটা মুখে চালান করে আস্তে আস্তে চুষতে লাগল। মাখনের মত নরম হাতগুলোর স্পর্শ পেয়ে আর নরম ঠোঁট আর ধারালো জিভের আক্রমনে বাড়াটা শক্ত হয়ে লোহার রডের মত দাঁড়িয়ে গেল। লিসা কিছুক্ষন পর নিজের স্তন দুটোর মাঝে বাড়াটাকে রেখে ওপর নিচ করতে লাগল আর সাথে মুখও চলতে থাকল।
এরকমটা একমাত্র অয়ন পর্নে দেখেছে, নিজের ম্যামকে এরকম ভাবে পর্নস্টারদের মতো ব্লোজব দিচ্ছে ভেবেই যেন আরো উত্তেজনা বেড়ে গেল। টিটজব শেষ হলে, আবার শুরু হল জিভের আক্রমন। ঘরে এসি চলছে তাও অয়ন ঘেমে গেছে, সারা বিছানা অয়নের ঘামে ভিজে গেছে।
একহাতে বাড়াটা ধরে খেচতে খেচতে অয়নের বিচিগুলো চাটতে লাগল তারপর একসময় সেগুলোকেও মুখে দিয়ে চুষতে শুরু করলে। অয়ন আর পারল না এবার উঠে লিসার চুলের মুঠি ধরে তার মুখে নিজের বাড়া গেথে দিয়ে থাপাতে লাগল। লিসা এরকম অতর্কিত আক্রমনে দিশেহারা হয়ে হাপাতে হাপাতে থাপ নিতে লাগল।
তারপর একসময় লিসার মুখের ভিতরে নিজের শেষ বীর্যটুকু দান করে একদিনে এলিয়ে শুয়ে পড়ল অয়ন আর তার ওপর লিসা পড়ে রইল। শুধু দুজনের হাপানির আওয়াজ আর বাইরে সদ্য বৃষ্টির শব্দ শোনা যেতে লাগল। কিছুক্ষন পর অয়ন পাশে তাকাল, লিসা তার দিকে তাকিয়ে আছে। তার ঠোটের একপাশ দিয়ে অয়নের পুরুষত্বের প্রমান গড়িয়ে পরছে।
“সরি!”,অয়ন লিসার চুলে হাত বোলাতে বোলাতে বলল।
“কেন?”, লিসা জিজ্ঞেস করল।
“বড্ড বেশী রাফ হয়ে গেছিলাম। তোমার কষ্ট হয়েছে!”
“নাহ, একটুও না। হা শেষে একটু স্বাস নিতে অসুবিধা হচ্ছিল কিন্তু তুমি আমাকে আজকে যা সুখ দিয়েছ তার জন্য এইটুকু সহ্য করতে আমার অসুবিধা নেই।”,বলল লিসা।
“লিসারানি এই তো সবে শুরু এখনো সারারাত আছে। আজকে তোমার সাথে কি কি করব তা তুমি ভাবতেও পারবে না!”
“আচ্ছা! এইবয়সেই এত! নিজের বউ হলে তো তাকে সারাদিন চুদেই মেরে দেবে।”
“আর বউয়ের কি দরকার তোমার এই কচি গুদটা থাকতে!”
“ইশ, একটা অসভ্য তুমি!”
“চল ফ্রেশ হয়ে খেয়ে নি তারপর দ্বিতীয় রাউন্ড হবে।”
“আচ্ছা!”, বলে লিসা উঠে বাথরুমের দিকে পা বাড়াল।
ক্রমশ………
এই গল্পটি সম্পর্কে মতামত জানাতে বা আমার সাথে যোগাযোগ করতে হ্যাংআউট ও মেল করুন-
thefwritebox@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments