সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sayanbose বাংলা চটি কাহিনী (BCK) 22-05-2021

 

This story is part of the অয়নের দিনরাত্রি series

সন্ধ্যেতে খাবার অর্ডার দিয়ে এনে নিয়েছিল সেটা প্লেটে ঢেলে তারপর বাপ্পা কে দিয়ে আনানো একটা দামী বিদেশী মদের বোতল থেকে কিছুটা দুটো গ্লাসে ঢেলে বসল অয়ন। লিসা বাথরুম থেকে বেড়িয়ে এসে দাড়াল অয়নের সামনে। অয়নের চোখের পাতা পড়ল না। কি অসাধারন সুন্দরী লিসা, হাল্কা ভেজা চুলগুলো ঘাড়ের পাশ দিয়ে উন্মুক্ত বুকের ওপর এলিয়ে পড়ে আছে। অসাধারন ফর্সা নগ্ন শরীরটা যেন কোন স্বর্গীয় জিনিস বলে মনে হল অয়নের। লিসা এগিয়ে এসে তার পাশের চেয়ারটা টেনে বসতে যেতে অয়ন তাকে বাধা দিল।
“কি আমাকে বসতে দেবে না? দেবে না আমাকে বসতে?”, লিসা করুন মুখ করে অয়নকে বলল।
“নাহ ওখানে না সুন্দরী এখানে।”, বলে নিজের কোলের দিকে দেখাল।
লিসা একবার হেসে অয়নের কোলে বসল। তাতে আলাদাই অনুভুতি হল অয়নের। লিসার মাখনের মত নরম পাছাটা অয়নের নেতিয়ে থাকা বাড়ার ওপর ঘসতে অয়নের আবার শরীর গরম হতে থাকল। বেশ কিছুক্ষন টুকিটাকি গল্প আর মুখ চালানোর পর অয়নের ছোট ভাই আবার শক্ত হয়ে দাড়িয়ে লিসার পিছনে খোচাতে লাগল।
“উফফ, এই ছেলে তোমার এত জোশ কেন? খেতেও দেবে না? সারাক্ষন শুধু এত বড় বাড়া বার করে আমাকে খোচাচ্ছে!”, একটু রাগ দেখিয়ে বলল লিসা।
“নাহ সোনা তা কেন কিন্তু তোমার ওই নরম পাছাযুগলের জন্য আমার ছোটা ভাই দাড়িয়ে গেলে আমার কি করার আছে বল!”, অয়ন বলল।
“আচ্ছা তাই নাকি? তা আর কোন কোন মেয়েকে এরকম বল!”, লিসা বেশ অবাক হয়ে জিজ্ঞেস করল।
“আর সেরকম কেউ নেই একজন ছিল কিন্তু এখন ঘেটে গেছে সব!”
“আচ্ছা বল শুনি!”
“কেন? এত উৎসাহ কিসের?”, অয়ন একটু বিরক্ত হয়ে জিজ্ঞেস করল।
“বাহ রে যার সাথে এত কিছু করছি তাকে এইটুকু জানব না?”
“আচ্ছা বলছি।”, বলে অয়ন তাকে রিয়ার কথা বলল। কিন্তু যেটা বলল না সেটা রিয়াকে এরপর কি করবে অয়ন। সেই প্রশ্ন যখন করল লিসা অয়ন সেটা অন্য কথা বলে এড়িয়ে গেল।
“তোমারটা বল এবার!”, লিসাকে বলল অয়ন।
“আচ্ছা!”, ব্ললে লিসা বলতে শুরু করল।
লিসার প্রথম এসবে হাতেখড়ি তার মামাতো দাদার সাথে। তার দাদা যখন এখানে পড়তে আসে কলেজে তাকে ১৬ বছর থেকে টানা দুবছর চুদেছে। তারপর চাকরি পেয়ে চলে গেলেও বোনের শরীরে খিদে সেই যে জাগিয়ে দিয়ে গেছিল তা আর থামেনি। তারপর একটা বয়ফ্রেন্ড থাকলেও ঠিক পোষায়নি লিসার। আগে এক জায়গায় পড়াতো কিন্তু সেখানে ছাত্রের বাবা তাকে একা পেয়ে চুদতে গেছিল বলে পালিয়ে এসেছে। অয়ন তাইতে বলেছিল,”কেন দিতেই তো পারতে?”
“নাহ ইশ এই মোটা লোক। কিছু নেই। নাহ পারব না!”, লিসা উত্তর দিয়েছিল।
“আচ্ছা তাই বল, আমি ভাবলাম আবার এরকম অফার ছেড়ে দিলে কেন? তা এখন আমার সাথে আর কারটা?”
“আর কারোর না। তোমার ওইটার প্রেমে পড়ে গেছি আমি!”
“ওইটা টা কি?”, অয়ন বলল।
লিসা অয়নের কানের কাছে এসে ফিসফিসিয়ে বলল,”তোমার বাড়ার”, বলে মেকি লজ্জায় অয়নের বুকে মাথা গুজে দিল।
“থাক আর লজ্জা পেতে হবে না।”, অয়ন বলল।
এরপর খাবার শেষ করে লিসাকে কাধে তুলে আর একহাতে মদের বোতল নিয়ে নিজের ঘরের দিকে এগোল। ঘরে আস্তেই রোম্যান্টিসিজিমের পতন ঘটল বাপ্পার ফোনে। অয়ন একবার ফোনটার দিকে তাকিয়ে বিরক্ত ভাবে দেখে লিসাকে বলল,” এক মিনিট সোনা!”
বাইরে এসে রিসিভ করতেই উলটো দিকে বাপ্পার গলা।
“তা বাড়া একটা কাজের মাঝে ছিলাম তো দিলি পিন্ডি চটকে?”, অয়ন বলল।
“মানে? আজ আবার কি কাজ? আমি তো তোকে ফোন করছিলাম আজকে আস্তে এখন। কাকু কাকিমা তো নেই?”, বাপ্পা বলল।
“নাহ পারব না। কাজে আছি!”
“কি করছিস বলতো ল্যাওড়া আমি জানি না!”
“পরে বলল এখন রাখতো!”
“ঠিক আছে। রিপনের ব্যাপারে একটা খবর ছিল।”
“কি খবর!”
“নাহ তুই তো কাজের মধ্যে আছিস!”
“এই এই বাড়া একদম চোদাবি না বল কি খবর!”
“মালটা রিয়াকে সব উগরে দিয়েছে!”
“মানে?”
“মানে হচ্ছে রিয়া জানে যে তুই জানিস রিপন ওকে চুদেছে!”
“আচ্ছা? ভালোই তো হল আমারই কাজ এগোল।”
“কি বলছিস ল্যাওড়া তোর কি প্ল্যান আমার মাথায় ঢুকছে না! যাইহোক রাখি এখন পরে কথা হবে”, বলে বাপ্পা ফোনটা কেটে দিল।
অয়নের মনে মনে রাগও হল খুশীও হল। তারপর ঘরে ঢুকে দেখে লিসা তার আসার জন্যে উদগ্রীব হয়ে খাটের একদিকে বসে। তার চোখগুলো বেশ লাল চেহারায় হাল্কা ঝিম। মদের নেশা ভালোই চড়েছে। অয়ন একবার হেসে লিসাকে ঠেলে বিছানায় শুইয়ে তার ওপর ঝাপিয়ে পড়ল। তারপর সারা শরীরে কিসের বন্যা আর চেনা ছন্দে ওপর নিচ যাওয়া শুরু হতে লিসাও আবার তেতে উঠল।
অয়ন লিসার গুদের কাছে এসে ভালো করে সেটা দেখল তারপর পাশের টেবিলে রাখা মদের বোতলটা থেকে একটু মদ সেটার ফাকে ঢেলে সেটা চাটতে লাগল। অয়নের হঠাৎ এরকম আক্রমনে লিসা তার মাথাটা নিজের গুদের সাথে চেপে ধরল। লিসার সারা শরীরে মদ ছড়িয়ে দিল অয়ন তারপর শুরু হল চেটে চেটে খাওয়া। লিসা শুধু ” শীইইই” শব্দে শিতকার করতে লাগল বাকি তার সব কিছুই প্রায় অবশ।
অয়ন গুদের কাছে এসে নিজের বাড়াটা গুদের মুখে সেটা করে লিসার পা দুটো নিজের কাধে তুলে নিয়ে একটা থাপ মারল। ভচ করে আর্ধেকের বেশি বাড়া ঢুকে গেল লিসার গুদে আর লিসা একবার,”ওরে বাবা গো!”, বলে উঠে এলিয়ে গেল। অয়ন একটু থেমে থাপানো শুরু করল।
এতদিন ধরে চোদা খেলেও নিজেকে এতই ধরে রাখে লিসা যে গুদের কামড় প্রতিটা থাপের সাথে অয়ন বুঝতে পারছিল। আস্তে আস্তে বাড়াতে বাড়াতে লিসার ওপর ঝুকে পড়ে অয়নের সমস্ত গায়ের জোরে থাপাতে লাগল। লিসার মৃদু শীতকার এক মুহুর্তে চিতকারে চলে গেল। তারপর সে চিতকার “আহ-উহ”, “আরো!”,”আআআ বাবাগো” এসব রুপে বেরোতে লাগল।
অয়নের তখন মাথায় কিছু নেই। সে শুধু গায়ের জোরে থাপ মেরে যাচ্ছে। নিজের রাগ থেকে শুরু করে সব কিছু তার একবার বার করে নিয়ে আবার গায়ের জোরে ঢুকে যাওয়া বাড়ার মধ্যে দিয়ে বেরোচ্ছিল। লিসা নেশার ঘোরে সব ঘেটে গিয়ে অয়নের পিঠে আচড়ে কামড়ে অয়নকে নিজের পা দিয়ে চেপে তার সব টুকু নিতে থাকল।
অয়ন বেশ কিছুক্ষন চলার পর আর পারল না লিসার ভিতরে সব ঢেলে দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। অনেক দিন পর আজকে লিসা নিজের মনের মত সুখ পেয়ে নিজের পছন্দের পুরুষের সাথে শুয়েছে! তাই ঘুমের মধ্যেও তার মুখের হাসি লেগে রইল। অয়ন একহাতে ফোনটা নিয়ে লিসার সব ছবি গুলো ডিলিট করে দিল তারপর আজকে সেগুলোর জায়গা নিল দুজনের একসাথে কাটানো এই সুন্দর সময় আর ঘুমন্ত লিসার ছবি!
ক্রমশ………
এই গল্পটি সম্পর্কে মতামত জানাতে বা আমার সাথে যোগাযোগ করতে হ্যাংআউট ও মেল করুন-
thefwritebox@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments