সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sayanbose বাংলা চটি কাহিনী (BCK) 23-05-2021

 

This story is part of the অয়নের দিনরাত্রি series

সকালে ঘুম ভাঙল লিসার জড়ানো গলার ডাক আর ঠোটের ছোয়ায়। উঠে অয়ন দেখল তার ওপর শুয়ে আছে লিসা আর আর বুকে মাথা রেখে তার দিকে তাকিয়ে আছে। অয়ন একবার তাকে টেনে নিয়ে তার ঠোটে চুমু দিয়ে উঠল। কালকে দুজনেই দুজনের অবস্থা খারাপ করে দিয়েছে। লিসার হাটতে অসুবিধা হচ্ছে আর অয়নের সারা পিঠ ঘাড়ে কাটার দাগ। সেগুলো দেখিয়ে লিসা বলল,”সরি আমি খুব খারাপ তোমাকে এরকম ভাবে কেটে দিয়েছি!”
অয়ন হেসে বলল,”নাহ এসব তো তোমার সুখের প্রমান! চল আজকে একসাথে শেষ বার স্নান করেনি!”
“চল!”, বলে লিসা এগোতে গেল কিন্তু অয়ন তাকে ধরে নিয়ে পাজাকোলা করে তুলে নিয়ে গিয়ে বাথটবে বসাল নিজের ওপর তারপর যত্ন সহকারে লিসাকে স্নান করিয়ে দিল। লিসাও তার নতুন খুজে পাওয়া সুখের প্রতি সমান দরদ দেখাল। তারপর দুজনে জামা কাপড় পরে শেষ বারের মত চুমু বিনিময় করে চলে গেল। বাপ্পা উল্টোদিকের রাস্তায় দিয়ে যেতে যেতে পুরোটা দেখল। তারপর লিসা কিছুটা এগিয়ে যেতে এসে অয়নের দরজায় নক করল। অয়ন একটু অবাক হয়ে গেল ব্যাপারটায় তারপর দরজা খুলে সামনে বাপ্পা কে দেখে বলল,”কিরে কি ব্যাপার তুই এখানে?”
“হ্যাঁ কেন? আজকাল মেয়ে নিয়ে রাত কাটাচ্ছিস আর আমি এলেই অবাক?”, বাপ্পা কিছুটা শ্লেষ নিয়েই বলল কথাটা।
“আরে না না ভিতরে আয়।”, বলে ভিতরে এসে দরজাটা বন্ধ করে দিয়ে নিজের ঘরের ড্র‍য়ার থেকে গাজার প্যাকেট বার করে এসে বসে ক্রাশ করতে লাগল।
বাপ্পা বলল,” এবার বল কি বলিস নি আমাকে!”
“আস্তে ধীরে খোকা, আগে হাতের কাজ শেষ করি।”, বলে অয়ন জয়েন্ট বানানোয় মন দিল। জয়েন্ট হয়ে যেতে বাবার নামে একটা টান দিয়ে শুরু করল। এতদিন লিসার সাথে যা যা হয়েছে সব বলল তাকে শুরু থেকে শেষ। বাপ্পা নিজে পুরোটা শুনল তারপর বলল,”বাব্বাহ তুমি তো আলাদাই লেভেলে চলে গেছ গুরু!”
অয়ন একবার হাসল তারপর বলল,”কালকে রিপনকে নিয়ে কি বলছিলি বল এবার পরিস্কার করে।”
বাপ্পা জয়েন্টে একটা লম্বাটান দিয়ে বলল,”কালকে মালটাকে ধরেছিলাম, আমি আর অয়নান্ত বিকাশপল্লির কাছে। ধরে একটু ধাতানি দিতে মালটা সেই কান্না কাটি শুরু করে দিল। বলেছে নাকি রিয়াকে সব কিছু বলে দিয়েছে। আমি তাইতে বলেছি তুই ফোন করবি!”
অয়ন বলল,”তাহলে আর কি লাগা ফোন।”
“এখন?”
“হ্যাঁ, তা নয়তো কখন?”
“আচ্ছা!”
ফোনটা বেশ কয়েকবার রিং হয়ে তারপর তুলল রিপন।
“হ্যালো কে?”, জিজ্ঞেস করল সে।
“তোর বাপ বলছি রে! চিনতে পারছিস?”, বাপ্পা বলল।
“আরে বাপ্পাদা নাহ মানে ঠিক বুঝিনি!”, গলাটা কেপে গেল রিপনের।
“হ্যাঁ,তা বলছি অয়ন তোর সাথে কি কথা বলবে দেখতো।”,বলে ফোনটা এগিয়ে দিল তার দিকে।
“বলছি রিয়ার কি খবর? কবার লাগাচ্ছিস?”,অয়ন জিজ্ঞেস করল।
“এই না না আমি কিছু করিনি তারপর আর। তবে একটা জিনিস। ও খুব খেপে আছে। আজকে আমাকে ওর বাড়িতে ডেকেছে না গেলে নাকি আমার মাকে সব আমাদের সেক্সের ছবি দেখিয়ে দেবে! কিছু কর আমাকে বাচাও!”, খুব করুন গলায় আস্তে আস্তে কথাটা বলল রিপন।
“আচ্ছা তুই এখন রাখ। দেখছি কি করতে পারি!”, বলে অয়ন ফোনটা রেখে দিল। স্পিকারে থাকায় বাপ্পা সবটাই শুনল।তারপর অয়নকে জিজ্ঞেস করল,”ব্যাপারটা একটু বেশীই বাড়াবাড়ি হয়ে গেল না?”
“হুম।”, অয়ন উত্তর দিল।
“রিপন আমার পাশের বাড়ির ছেলে ওকে চিনি আমি। তোর গার্লফ্রেন্ডকে চুদবে নিজে থেকে এত দম ওর নেই।”
“হুম!”
“কি করবি? রিয়া যদি ফাস করে দেয় তাহলে ওর এখানে টেকা দায় হয়ে যাবে!”
“সময় হয়ে গেছে। ওর গুদের ক্ষিদে ভালো করে মেটানোর।”, অয়ন বলল।
তারপর বাপ্পাকে বলল,”রেডি হয়ে যা অনেক কাজ আজকে!”
বিকেলে যখন রিপন রিয়ার বাড়ির সামনে এসে দাড়াল তখন তার অবস্থা খারাপ। বাপ্পা আর অয়ন তাকে কথা দিয়েছে বাচাবে কিন্তু দুজনের একজনেরও দেখা নেই। আস্তে আস্তে দরজায় নক করতে ভিতর থেকে অর্ধ উলঙ রিয়াদেবী বেড়িয়ে এলেন।
“কিরে খানকির ছেলে তোর এত রস? আমার গুদের ক্ষিদে মেটাবি না?”, রিয়া বলল।
“নাহ মানে ইয়ে,—-“, রিপন ভাবতে লাগল কি বলা যায়।
হঠাৎ পিছন থেকে দুজনেরই চেনা গলা ভেসে এল,”এইটুকু বাচ্ছার মাল দিয়ে কি হবে? তোর বয়ফ্রেন্ড আছে তো? তোর গুদের জ্বালা আজ আমরা দুজনে মেটাব।”। রিপন পিছন ফিরতেই দেখে বাপ্পা আর অয়ন দাঁড়িয়ে আছে।
“মানে? এসবের মানে কি রিপন?”, রিয়া একটু ভয়ে ভয়ে জিজ্ঞেস করল।
“মানে আজকে আমরা তিন জনে মিলে তোর গুদের জ্বালা মেটাব রে মাগী।”, বলে ঠেলে বাড়ির ভিতর ঢুকিয়ে দিল তারপর বাইরের ঘরের সোফায় ফেলে পরনের টিশার্টটা ছিড়ে ফেলে দিল রিপন। রিপনের এরকম বাড় দেখে রিয়া অবাক হয়ে বলতে লাগল,”না এটা করিস না রিপন দেখ আমার মা আছে বাড়িতে তোদের সবাইকে পুলিশে দেবে!”
অয়ন একবার হাহা করে হেসে উঠল।
রিয়ার নিজের ছেড়া ব্রাটা কোনমতে আটকে বলল,”হ্যাঁ আর আমার কাছে এই রিপনের ভিডিও আছে। একটা কেও ছেড়ে দেবে না।”
“আচ্ছা বাপ্পা সব রেকর্ড করছিস তো?”, অয়ন জিজ্ঞেস করল।
বাপ্পা হেসে বলল,”একদম বস, এই রিপন থামলি কেন?”
রিপন এবার তার প্যান্টিটা ছিড়ে দিতে আর কিছু বাকি রইল না রিয়ার গায়ে। এতক্ষনে ঘরের এককোনে এসে দাড়িয়েছেন রীতা কাকিমা। ওরা কেউই সেটা খেয়াল করেনি কিন্তু রিয়া সেটা দেখতে পেয়ে বলল,”বাচাও মা এরা আমাকে জোর করে কিসব করছে!”
অয়ন একবার পিছন দিকে তাকিয়ে বলল,”আরে আপনারই অপেক্ষা ছিল। আসুন!” বলে বাপ্পা কে চোখের ইশারা করতে বাপ্পা গিয়ে রীতাকে সামনে নিয়ে এল। তারপর শাড়ির আঁচলটা নিজের মেয়ের সামনে ফেলে দিয়ে পিছন থেকে ব্লাউজের ওপর দিয়ে ঢাউস স্তন দুটো দলাই মলাই করতে থাকল। রিয়া এসব দেখে অবাক।
“কি যেন একটা বলছিলি মাগী?”, অয়ন বলল।
রিয়া বাকরুদ্ধ হয়ে গেছে। বাপ্পা পিছন থেকে রীতাকে উলঙ করে দিয়ে একটা স্তন হাতে নিয়ে টিপতে টিপতে অন্য হাতে গুদের কাছে ঘসতে ঘসতে বলল,”যাই বলিস রিয়া তোর মা কিন্তু খাসা মাল!”
রীতা লজ্জায় কুকড়ে গিয়ে পালিয়ে যেতে চাইল কিন্তু বাপ্পা তাকে আটকে দিয়ে বলল,”আরে সোনামনি, এইতো সবে শুরু। এখনই চলে গেলে হবে কি করে।”
রিয়া সব আশা ছেড়ে হতচকিত হয়ে নগ্ন শরীরে শুয়ে রইল। তার মুখ দিয়ে কথা বেরচ্ছে না। তার সামনে তার মাকেও বেশ্যা বানিয়ে দিয়েছে অয়ন আর বাপ্পা। একসময় অয়ন বলেছিল যদি তাকে রিয়া কখনো ধোকা দেয় তার ফল খুব খারাপ হবে। আজকে সে নিজের চোখের সামনে দেখতে পাচ্ছে। রিপন প্যান্ট খুলে নিজের হাল্কা শক্ত বাড়ার ওপর রিয়াকে বসিয়ে চুমু খেতে লাগল আর রিয়া আস্তে আস্তে সারাও দিতে লাগল। এদিকে বাপ্পা রীতাকে অন্য সোফাটায় শুইয়ে তার গুদে মুখ দিয়েছে আর অয়ন তার বাড়াটা নিয়ে রীতার ঠোঁটের ওপফ ঘসছে আর মাঝে মাঝে তার মুখে ঝাপটা মারছে।
ক্রমশ………..
এই গল্পটি সম্পর্কে মতামত জানাতে বা আমার সাথে যোগাযোগ করতে হ্যাংআউট ও মেল করুন-
thefwritebox@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments