সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 04-10-2019

This story is part of the আবার নতুন করে series

না, চোদাচুদি করার সময় মৌমিতা আমাদের আর বিরক্ত করেনি। আমি টানা পঁচিশ মিনিট ধরে কৃষ্ণাকে ঠাপিয়ে বীর্য দিয়ে তার গুদ ভরলাম। তারপর নিজেই সযত্নে ভিজে কাপড় দিয়ে তার গুদ পুঁছে পরিষ্কার করে দিলাম।
মৌমিতা ফোনের মাধ্যমে একভাবে আমাদের খেলা উপভোগ করছিল। অবশেষে সে বলল, “কাকু, তুমি কতক্ষণ ধরে আমার শাশুড়িমাকে … করলে, গো! তারপর তুমি কত যত্ন নিয়ে সব পরিষ্কার করলে! আমার নিজেরও তোমার কাছে একরাত কাটনোর খূব ইচ্ছে করছে!
নো কাকু, আমার বর করার পর কোনও দিনই আমায় পরিষ্কার করেনা, আমাকেই নিজেরটা এবং তারটা পরিষ্কার করতে হয়। আচ্ছা কাকু, এবার গুডনাইট, দুজনে খাওয়া দাওয়া করে ন্যাংটো থেকেই জড়াজড়ি করে ঘুমিয়ে পড়ো। আগামীকাল শাশুড়িমা বাড়ি ফেরার আগে …. আরো একবার করে দিও।”
আমরা দুজনে খাওয়া দাওয়া করলাম, তারপর টুকিটাকি কাজ সেরে কৃষ্ণাকে নিয়ে বিছানায় এলাম এবং কিছুক্ষণ গল্প করে তার বোঁটা মুখে নিয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম।
ভোররাতে আমি তখনও আধ ঘুমন্ত অবস্থায়, হঠাৎ কেমন যেন আমার বাড়ায় টান পড়ছে মনে হল। আমার ঘুমটা ভেঙ্গে গেল। আমি চোখ চেয়ে দেখলাম কৃষ্ণা বিছানায় বসে আমার বাড়া আর বিচি নিয়ে খেলছে, আদর করে চুমু খাচ্ছে আর নিজের মাইয়ের খাঁজে ঢুকিয়ে ঘষছে!
আমি কৃষ্ণার মাথায় কিছুক্ষণ হাত বুলিয়ে দিয়ে বললাম, “কিরে, এখন আরেকবার হবে নাকি?” কৃষ্ণা মাদক সুরে বলল, “হ্যাঁ রে …. এখন একবার লগাবি? তখন ত মৌমিতা মাগীটা এত বকবক করছিল যে আমি ঠিকমত সুখ পাইনি! তাই এখন একবার কর না, রে!”
আমি কৃষ্ণাকে কাছে টেনে নিয়ে বললাম, “কি ভাবে লাগাব, বল?”
কৃষ্ণা বলল, “আমি তোর দাবনায় বসব। তবে দাঁড়া, তোর বাড়াটা খেঁচে আর চুষে একটু শক্ত করে দিই!”
আমি বুঝলাম কৃষ্ণা কাউগার্ল আসনে চুদতে চাইছে। আমি হাত বাড়িয়ে ঘরের বড় আলোটা জ্বেলে দিয়ে তার মাই টিপে দিয়ে মুচকি হেসে বললাম, “তোকে এখন এত পরিশ্রম করতে হবেনা। তুই আমার দাবনার উপর বসে ডগাটা তোর বালে একটু ঘষলেই ঐটা পুরো ঠাটিয়ে উঠবে!”
কৃষ্ণা এক গাল হাসি নিয়ে আমার দাবনার উপর উঠে বসে আমর বাড়া ধরে তার বালে ঘষে বলল, “এত সোহাগ ত আমি আমার বরের কাছেও কোনও দিন পাইনি, রে! আমি তোর কাছেই আমার সব সখ আহ্লাদ মেটাবো!”
ততক্ষণে আমার ঘুম পুরো উধাও হয়ে গেছিল এবং বাড়া ঠাটিয়ে বাঁশ হয়ে গেছিল। কৃষ্ণা নিজেই সেটা তার চেরায় ঠেকিয়ে এক লাফ দিয়ে গোটাটাই গুদের ভীতর ঢুকিয়ে নিয়ে বলল, “এইটা আমার, আমি এইটা অন্য কাউকে দেবোনা!”
আমি তার মাইদুটো হাতের মুঠোয় নিয়ে তলঠাপ দিতে দিতে মুচকি হেসে বললাম, “না, আমায় অন্ততঃ একবার তোর বড় বৌমাকে ভোগ করতে দিস! দেখছিলি না, কিছুক্ষণ আগে সে আমার ধনটা দেখে ভোগ করার জন্য কেমন ছটফট করছিল!”
কৃষ্ণা মুচকি হেসে বলল, “আচ্ছা ঠিক আছে, তোরও যখন মৌমিতাকে চুদবার এতই ইচ্ছে, তখন আমিই কিছু ব্যাবস্থা করছি। তবে ছুঁড়িটার বয়স ত কম এবং সে যৌবনের জ্বালায় জ্বলছে, তাই তার চাহিদাটাও আমার থেকে অনেক বেশী। সেটা একটু মাথায় রাখিস।”
কৃষ্ণা সামনের দিকে হেঁট হয়ে আমার মুখে একটা বোঁটা ঢুকিয়ে দিয়ে মুচকি হেসে বলল, “খোকা, দুধ খেয়ে শক্তি বাড়িয়ে নে। মৌমিতাকে চুদতে গেলে তোকে অনেক পরিশ্রম করতে হবে!”
আমি মাই চুষতে চুষতে কৃষ্ণাকে পুরোদমে তলঠাপ মারতে লাগলাম। আমি দু হাত দিয়ে কৃষ্ণার পাছা দুটো খামচে ধরে রেখেছিলাম এবং মাঝে মাঝে আঙ্গুল দিয়ে তার পোঁদের গর্তে খোঁচা দিচ্ছিলাম। আমার তলঠাপে কৃষ্ণা উন্মাদের মত লাফিয়ে লাফিয়ে উঠছিল। তার অপর মাইটা আমার মুখের উপর ধপাস ধপাস করে পড়ছিল।
আমি কুড়ি মিনিট ধরে তলঠাপ মারার পর গুদের ভীতরেই আমার স্টক ছেড়ে দিলাম। একটু বাদে দুজনেরই যৌনাঙ্গ পরিষ্কার করার পর আমরা আবার জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম। সেইদিন সকালে ঘুম থেকে উঠে আমি কৃষ্ণাকে আর চুদিনি। কৃষ্ণা কাজকর্ম্ম সেরে নিয়ে বাড়ির দিকে রওনা দিয়েছিল।
সন্ধ্যার সময় কৃষ্ণা যথারীতি আমার বাড়িতে এসে সমস্ত পোষাক ছেড়ে আমার মুখে গুদ ঘষে দিয়ে বলল, “এই, আজ আবার এক ঘটনা ঘটেছে! মৌমিতা মাগীটা আমাদের পুরো ব্যাপারটা আমার বড় ছেলে মানে তার বরকে জানিয়ে দিয়েছে! ছেলে আমায় বলছিল মা তুমি যে একজন ঠিক সঙ্গী, বন্ধু বা প্রেমিক পেয়ে গেছো সেটার জন্য আমার খূব আনন্দ হয়েছে। এবার থেকে রোজ তোমার হাসিমুখ দেখতে পাবো। আর কিন্তু তুমি মনমরা হয়ে থাকবেনা।
জানিস ত, ঐ শয়তান ছেলেটাও রাতে ফোন করে তোর সাথে কথা বলবে বলেছে। আমি চটপট রান্নার কাজটা সেরে নিই! তুই ইচ্ছে করলে ঐসময় আমার পোঁদে হাত বুলিয়ে দিতে পারিস, কিন্তু আর অন্য কোনও ডিস্টার্ব করবিনা। আমি যত তাড়াতাড়ি সম্ভব রান্নাটা করে ফেলি!”
কৃষ্ণা রান্না করতে লাগল আর আমি তার পিছনে হাঁটু গেড়ে বসে তার পোঁদে চুমু খেতে আর হাত বুলাতে থাকলাম। কৃষ্ণার রান্না শেষ হয়ে যাবার পর প্রথম পর্ব সারার জন্য আমরা শোবার ঘরে ঢুকলাম।
আমি সবে কৃষ্ণাকে আমার মুখের উপর বসিয়ে তার গুদ চাটতে আর পোঁদের গন্ধ শুঁকতে আরম্ভ করেছি, আর তখনই আবার ফোন …… ভিডিও কল …. মৌমিতা করেছে!
ফোন রিসিভ করতেই স্ক্রীনে মৌমিতার ছবি ভেসে উঠল। মৌমিতা বলল, “মা, কি করছো? কোথায় বসে আছো? কাকুর মুখের উপর, তাই না? দেখো, তোমার ঐখানের মিষ্টি গন্ধ শুঁকে কাকু ঘুমিয়ে না পড়ে! জানো ত, আমিও ন্যাংটো হয়ে অভিষেকের মুখের উপর বসে তাকে আমার তাজা রস খাওয়াচ্ছি। অভিষেকও ন্যাংটো হয়েই আছে।
অভিষেক মাঠে নামার আগে কাকুর সাথে আলাপ করতে চাইছে! তার ইচ্ছে, আমরা দুজনে একদলে, আর তোমরা দুজনে একদলে! একসাথে মাঠে নামব! দেখব কোন দল বেশীক্ষণ লড়তে পারে! তুমি কাকুর মুখের উপর থেকে নেমে তাকে একটু ফোনটা দাও, আগে আমি কথা বলি, তারপর অভিষেকও কথা বলবে!”
কৃষ্ণা আমার উপর থেকে নেমে ফোনটা আমার হাতে দিল। আমি লক্ষ করলাম মৌমিতা শরীর থেকে একটু দুরে ফোনটা ধরে রেখেছিল। পোষাকের সাথে তার কাণ্ডিশান করা চুলটাও খোলা। যার ফলে তার পুরুষ্ট, খাড়া এবং ছুঁচালো ৩২ সাইজের ফর্সা রসালো আমদুটোর উপর চুল ভাসছিল!
আমার মনে হল মৌমিতা তার মাইদুটোয়ে কোনও ক্রীম মেখেছিল, তাই তার মাইদুটো ঘরের আলোয় জ্বলজ্বল করছিল। কৃষ্ণা জানিয়েছিল অভিষেক নাকি মৌমিতার মাইদুটো খূবই জোরে চটকায়, তাই ঝুলে যাওয়া আটকানোর জন্য মৌমিতা চোদাচুদির আগে দুধের সর মেখে নেয়।
মৌমিতা মুচকি হেসে বলল, “কাকু, বেশ মনের সুখে মধু খাচ্ছিলে, ডিস্টার্ব করে দিলাম, তাই না? আচ্ছা, তুমি এখন কি দেখছ, বলো ত? নিশ্চই আমার আমদুটো! শোনো, আমার বর কিন্তু আমার পাছার তলায় আছে। তার বৌয়ের আমের দিকে তাকালে সে কিন্তু তোমায় ক্যালানি দেবে! তোমার হাতে যে আমদুটো আছে এখন সেগুলোর দিকে মন দাও!”
উঃফ, গতকাল থেকে দেখছি মৌমিতা মেয়েটা কি দারূন স্মার্ট! দ্বিগুন বয়সী লোকের সাথে কথা বললেও তার মুখে কিছুই আটকায় না! তখনই অভিষেক ফোন ধরে বলল, “কাকু, আমি অভিষেক! না গো, আমি একটুও রাগ করিনি। এই মৌমিতাটা না, ভীষণ শয়তান! তোমায় ভয় দেখাচ্ছে! আমি নিজেই তাকে বলেছিলাম ফোনটা একটু দুরে ধরতে, যাতে তুমি অন্ততঃ ওর আম দুটো দেখতে পাও!
কাকু, তুমি আমার মায়ের মুখে হাসি ফুটিয়েছো, তাকে শরীরের সুখ দিয়েছো, তার জন্য তোমায় অনেক অনেক ধন্যবাদ! আমার মা চিরকালই ভালবাসার অভাবী ছিল। তবে এখন তার সেই অভাব মিটেছে!
তা কাকু, কম্পীটিশান হবে ত? কতক্ষণে মাঠে নামবে? গতকাল আমার নাইট ডিউটি এবং আজ দিনের ডিউটি ছিল। এই বয়সে এতক্ষণ বৌকে ছেড়ে আছি, এবং সে এখন আমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে, তাই বুঝতেই পারছো আমাদের কি অবস্থা!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
4 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments