সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writerSounak22 বাংলা চটি কাহিনী (BCK) 03-01-2020

 

আগের পর্বের পর…
এরপর অতনুর কথা মতো নির্দিষ্ট দিনে আবির রোশনীকে নিয়ে সন্ধ্যা বেলা অতনুর ফ্ল্যাটে হাজির হয় । রোশনীর পরনে ছিল পাতলা শিফনের শাড়ি, শাড়িটা নাভীর নিচে পরা ছিল যাতে রোশনীর নাভীটা দেখা যায়, তার সাথে একটা টাইট ব্লাউজ যেটা ফেটে রোশনীর ৩৬ সাইজের মাই দুটো বেরিয়ে আসতে চাইছিল । এই পোশাকটাই পুরোটা যদিও আবিরের আইডিয়া ।
ফ্ল্যাটের কলিং বেল বাজাতেই অতনু দরজা খুলে তাদের দু’জনকে স্বাগত জানায় এবং ভেতরে আসতে বলে । ভেতরে যেয়ে অতনু তাদের সাথে নানা রকম গল্প করতে থাকে, এবং তাতেই অনেকটা রাত হয়ে যায় । অতনু নিজের ফ্ল্যাটেই ওদের তিনজনের খাওয়ার ব্যবস্থা করেছিল । সব কিছু অতনু আর আবির আগে থেকে প্ল্যান করে রেখেছিল, তাই অতনুর রোশনীকে চোদার ক্ষেত্রে কোনো তাড়াহুড়ো ছিলনা । রাত ক্রমাগত বেড়েই চলছিল, কিন্তু অতনুর দিক থেকে কোনো ইঙ্গিত না পাওয়ায় রোশনীর অস্বস্তি বাড়তে থাকে , সেই অস্বস্তি নিয়েই রোশনী আবির ও অতনুর সাথে রাতের খাওয়া শেষ করে ।
খাওয়া শেষ হলে অতনু টেবিলে একটা মদের বোতল নিয়ে এসে বসে । রোশনী প্রথমে মদ খেতে না চাইলেও পরে ওদের জোরাজুরিতে মদ খেতে থাকে । কিছুক্ষণের মধ্যে নেশা ওদের তিনজনকে গ্ৰাস করতে থাকে । অতনু ধীরে ধীরে নিজের হাত এলোমেলো ভাবে রোশনীর শরীরে বোলাতে থাকে, কখনো কোমরে চাপ দেয়, কখনও বা শাড়ির ওপর দিয়ে রোশনীর দুধ টিপতে থাকে ।
অতনুর স্পর্শে রোশনী ক্রমাগত কামার্ত হয়ে পড়ছিল, আজ একমাসের মতো আবির তাকে চোদেনি, ফলে তার গুদের জ্বালা এমনিতেই বেশী ছিল, তার ওপর অতনুর পুরুষালি হাতের স্পর্শে তার জ্বালা ক্রমাগত বেড়েই চলছিল , রোশনীর মুখে ঘাম ফুটে উঠছিল । হঠাৎই অতনু রোশনীকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকে, রোশনীও কিছুক্ষণ পর অতনুর চুমুতে সাড়া দেয় । এরপর অতনু উঠে গিয়ে একটা প্যাকেট নিয়ে এসে রোশনীর হাতে নিয়ে এসে বলে – ” নে মাগী…. এটাতে একটা স্পেশাল ড্রেস আছে, তোর জন্য কিনে এনেছি… যা এটা পরে আয়..”
রোশনী প্যাকেট টা নিয়ে বাথরুমে চলে গেল । রোশনী যখন বাথরুম থেকে বেরোল , আবির দেখল রোশনীর পরনে একটা কালো রঙের হাঁটু অবধি লম্বা বেবিডল, যেটা রোশনীর মাপের চেয়ে একটু ছোট ফলে রোশনীর দুধের অনেকটা অংশই বেরিয়ে ছিল, আর কালো রঙের নেটের প্যান্টিটা রোশনীর ফোলা গুদ আর পোঁদের সাথে চেপে বসে ছিল ।
এই দৃশ্য দেখে অতনু রোশনীর কাছে গিয়ে রোশনীর দুধে একটা চাপ্পড় মেরে বলল – ” আহহ্ মাগী… খাসা দুধ জোড়া তোর..” এই বলে রোশনীকে আরও চুমু খেতে থাকে আর রোশনীর পোঁদ টিপতে থাকে । তারপর রোশনীর কাঁধ ধরে রোশনীকে নিজের পায়ের কাছে বসায় আর বারমুডা থেকে নিজের ৮ ইঞ্চি বাঁড়াটা বের করে রোশনীর মুখের ওপর ঘসতে থাকে । অতনুর হোৎকা বাঁড়া দেখে রোশনীর চোখ চকচক করে ওঠে, আর গুদে রস কাটতে থাকে । এরপর অতনু বাঁড়াটা রোশনীর মুখে ঢুকিয়ে দিয়ে লম্বা লম্বা ঠাপ দিতে থাকে, রোশনী এটার জন্য একদমই প্রস্তুত ছিল না, অতনুর বীভৎস ঠাপে তার চোখে জল চলে আসে, তবে আস্তে আস্তে সে সামলে নেয়, এবং অতনুর বাঁড়া নিজে থেকেই চুষতে থাকে এবং বিচিগুলো হাতে করে মালিশ করতে থাকে ।
রোশনী পতিব্রতা হয়ে থাকলেও ভেতরে ভেতরে সে একটা আস্ত রেন্ডী । আবির জানত রোশনী অসম্ভব সুন্দর বাঁড়া চোষে, আর তার চোষনে যে কোনো পুরুষ মানুষের ক্ষেত্রেই মাল ধরে রাখা কঠিন , আর হলোও তাই, রোশনীর তীব্র চোষনে অতনু তার সমস্ত মাল রোশনীর মুখের মধ্যে ঢেলে দিল, আর রোশনীও পাক্কা খানকীর মতো সেই মালটা খেয়ে নিল ।
রোশনীর মুখে মাল ফেলার পর অতনু রোশনীকে কোলে তুলে নিলো, আর নিয়ে গিয়ে বিছানার উপর ফেলল, তারপর রোশনীর পা দুটো ফাঁক করে প্যান্টির উপর দিয়েই রোশনীর ক্লিন শেভড্ গুদে মুখ গুঁজে দিল, রোশনী সুখে গুঙ্গিয়ে উঠল । কিছুক্ষণ পর অতনু রোশনীর প্যান্টিটা ছিঁড়ে ফেলে আরও জোরে গুদ চুষতে লাগলো, আর নিজের একটা আঙ্গুল রোশনীর পোঁদের ফুটোয় ঢুকিয়ে আঙ্গুল দিয়ে রোশনীর পোঁদ চুদতে লাগল । গুদে আর পোঁদে জোড়া আক্রমনে রোশনী ক্রমাগত শিৎকার দিয়ে গুদের জল খসাতে লাগল ।
বারবার জল খসানোর ফলে রোশনীর গুদটা ভিজে সপসপে হয়ে গেছল, তাই অতনু আর দেরি না করে নিজের বাঁড়াটা রোশনীর গুদের মুখে সেট করে জোরে একটা ঠাপ দিল, অতনুর এই হঠাৎ আক্রমনের জন্য রোশনী প্রস্তুত ছিল না, তার ওপর অতনুর বাঁড়া আবিরের চেয়ে অনেকটাই বড়ো ও মোটা হওয়ায় রোশনী কিছুটা ব্যথা পেয়েছিল এবং এক ঠাপে অতনুর বাঁড়া অর্ধেকটাই মাত্র রোশনীর গুদে ঢুকেছিল । এটা বুঝতে পেরে অতনু রোশনীর ঠোঁটে চুমু খেতে শুরু করে, আর ধীরে ধীরে নিজের বাঁড়া পুরোটা রোশনীর গুদে ঢুকিয়ে দিল, তারপর রোশনীর একটা হাত নিয়ে গুদ আর বাঁড়ার সঙ্গমস্থলে ঠেকাল ।
রোশনী – ” পুরোটা ঢুকে গেলো…..!!!!”
অতনু – ” হ্যাঁ সোনা, তোমার গুদ আমার পুরো বাঁড়াটা গিলে নিয়েছে….. আর কী গরম তোমার গুদের ভেতরটা, যেন কোনো ষোড়শ যুবতীর গুদ…. আহহ্….”
এই বলে অতনু রোশনীর গুদে ধীরে ধীরে ঠাপ মারতে লাগলো, এবং সেই ঠাপের স্পীড সময়ের সাথে সাথে বাড়তে লাগল । রোশনীও মোটা বাঁড়ার ঠাপে ভীষণ সুখ পেতে লাগল । একটু পরে অতনুর ঠাপের বিপরীতে রোশনীও তলঠাপ দিতে লাগল আর সুখে শীৎকার করতে লাগলো – ” আহহ্….. অতনু…. তোমার বাঁড়ায় কী সুখ…. আবির কতোদিন আমায় চোদেনি…. গুদের জ্বালায় আমি ছটফট করছিলাম…. আহহ্…. চোদো সোনা…. আমি তোমার বাঁড়ার দাসী হয়ে থাকব….”
অতনু – ” আহহ্…. তোর বরও তো‌ সেটাই চায় রে মাগী…. তোর বরই আমাকে তোর নম্বর দেয়, তোকে ব্ল্যাকমেল করতে বলে… এই যে তুই আজ্ রেন্ডীর মতো আমার বাঁড়ার মাল খেলি, আর এখন আমার বাঁড়ার ঠাপ খাচ্ছিস এসবই তোর বরের জন্য…. আমি প্রথম থেকেই জানতাম তুই এক নম্বরের রেন্ডী… আহহ্….”
অতনুর কথায় রোশনী চমকে ওঠে, -” এসব কী বলছ তুমি অতনু ??? আবির প্ল্যান করে এসব করেছে ?? ”
আবির – ” হ্যাঁ সোনা, এসব আমার প্ল্যান…. তুমি প্লিজ রাগ করো‌ না…”
আবিরের গলা পেয়ে রোশনী পিছনে তাকিয়ে দেখে আবির ওদের দুজনের চোদন দেখতে দেখতে নিজের বাঁড়া খেঁচছে । অতনুর চোদনে রোশনী এতটাই মগ্ন ছিল যে সে আবিরের উপস্থিতি টের পায়নি । রোশনী – ” এমনটা তুমি কেন করলে আবির ? ”
আবির – ” তোমার সুখের জন্য সোনা…. আমি চাই তুমি অবাধ যৌনতা উপভোগ করো…”
এই বলে আবির রোশনীর কাছে গিয়ে রোশনীকে চুমু খেতে থাকে, আর রোশনীও আবিরকে চুমু খায় এবং এক হাতে আবিরের বাঁড়া মালিশ করতে থাকে । এরই মাঝে অতনু ঠাপ বন্ধ করে বাঁড়াটা রোশনীর গুদে ঢুকিয়ে দাঁড়িয়ে ছিল । রোশনী সেটা বুঝতে পেরে ঝাঁঝিয়ে উঠল – ” তুই থামলি কেনো বোকাচোদা…??? আমার বর তোকে আজ রাতের জন্য আমার গুদ উপহার দিয়েছে, যেমন করে পারবি চোদ…. একদম থামবি না…. তুই আমাকে পেছন থেকে চোদ, ততক্ষণ আমি আমার বরের বাঁড়াটা চুষি….”
এই শুনে অতনু রোশনীকে ডগি পজিশনে বসিয়ে রোশনীর গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিল, আর রোশনীও আবিরের বাঁড়াটা মুখে ভরে নিল ।
অতনু – ” দেখ ভাই, আমি বলেছিলাম তোর বউটা এক নম্বরের মাগী…. কেমন আমাদের দুজনেরই বাঁড়া গিলে খাচ্ছে…. আর গুদটা যা গরম চোদার জন্য ছেলেদের লাইন পড়ে যাবে…. তোর বউকে আমি কলকাতার সেরা রেন্ডী বানাবো বাঁড়া….. আহহ্… রোশনী মাগী….”
আবির – ” বানাবি ভাই বানাবি… আমার কোনো আপত্তি নেই… তুমি কী বলো সোনা..??”
রোশনী – ” বানাস আমায় … আহহ্ অতনু…. জোরে জোরে চোদ খানকির ছেলে …. চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে… তোর আরো বন্ধুদের ডেকে আন… আহহ্…. সবাই মিলে আমার সব ফুটো চুদুক…. আহহ্…”
আজ রোশনী ভয়ানক উত্তেজিত, মুখ দিয়ে আবিরের বাঁড়া যেমন জোরে জোরে চুষছে, তেমন গুদে অতনুর বাঁড়া বারবার কামড়ে ধরছে । আবির বা অতনু কেউই রোশনীর এই চোষন বা কামড় সহ্য করতে পারলো না । কিছুক্ষণের মধ্যেই আবির রোশনীর মুখে আর অতনু রোশনীর গুদে মাল ঢেলে দিলো । মুখে আর গুদে দুই নাগরের ফ্যাদা নিয়ে রোশনী বিছানায় শুয়ে পড়ল । আবির আর অতনুও রোশনীর পাশে শুয়ে পড়ল ।
সেদিন রাতে অতনু রোশনীকে আরও চার বার চোদে । অতনু রোশনীর পোঁদও চুদতে গিয়েছিল, কিন্তু অতনুর বাঁড়া আবিরের চেয়ে অনেকটাই বড়ো হওয়ায় রোশনী অতনুর বাঁড়া পোঁদে নিতে পারেনি, তবে সে কথা দিয়েছে অতনুকে খুব শীঘ্রই তার পোঁদ চুদতে দেবে ।
চলবে…..
পরবর্তী পর্ব খুব শীঘ্রই আসছে । গল্পটি ভালো লেগে থাকলে কমেন্ট করে জানাবেন। কোনোরকম মতামত বা সাজেশন থাকলে, বা আপনাদের সেক্সুয়াল ফ্যান্টাসি আমার সাথে শেয়ার করতে চাইলে, আমাকে ই-মেল করুন writerSounak22@gmail.com ঠিকানায় । একই ই-মেল আইডিতে আমি hangout এও উপলব্ধ । ধন্যবাদ ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments