সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Sujit394 বাংলা চটি কাহিনী (BCK) 11-07-2018

 

নমস্কার বন্ধুগন আমি সুজিত, আমাকে হয়তো অনেকেই জানেন, কিন্ত আজ যে ঘটনাটি আমি তোমাদের বলতে চলেছি সেটা আমার এক বান্ধবীর জীবনের ঘটনা , তাই ও তোমাদের সাথে নিজের জিবনের ঘটনা শেয়ার করছে।
নমস্কার বন্ধুগন, আমি পায়েল, আমার স্মার্টফোন নেই তাই ওর মোবাইল এ আমার জীবনের এই দুর্লভ ঘটনা টি শেয়ার করছি। তবে বিনিময়ে আমাকে একবার ওকে সুযোগ দিতে হবে করার।
অনেক কিছু তো বললাম এবার আসল ঘটনায় আসা যাক। তবে তার আগে নিজের সম্পর্কে একটু বর্ননা দেওয়া যাক। নাম তো শুনলে, বয়স ২২, হাইট ৫’৪”, ফিগার ৩৬-৩০-৩৪, গায়ের রং ফর্সা, আর দেখতে ভালো কিনা জানিনা তবে বন্ধুরা আমাকে এঞ্জেল, কুইন ইত্যাদি এসব বলে ডাকতো, আর যদি কোথাও যেতাম তো সবাই আমার দিকে তাকিয়ে থাকতো, তাতে সাথে বান্ধবীরা থাকুক কি না থাকুক, ৮-৯ এ পড়া ছেলে থেকে শুরু করে কত কাকুরা পর্যন্ত আমার দিকে তাকিয়ে থাকতো, এমনকি কতো মেয়ে পর্যন্ত আমার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতো।
যাই হোক এবার আসল কথায় আসা যাক। যখন কার কথা তখন আমার বয়স ১৮, সবে মাত্র মাধ্যমিক দিয়ে পিসির বাড়িতে চলে যায় ১১-১২ এ পড়ার জন্য। তখন আমার দিকে অনেক ছেলে তাকাতো তবে কেউ শরীরের দিকে তাকাতো না, কারন তখন বুকটা সেরকম ছিল না,মাত্র ৩০ সাইজ ছিল। আর কি ভাবেই বা বাড়বে, তখন পর্যন্ত কোনো ছেলের হাত যে পড়েনি আমার বুকে।  যাই হোক এবার আসল কথায় আসা যাক। আমি পিসির বাড়িতে গিয়ে টিউসন শুরু করলাম, আর পিসির একটাই ছেলে, ওর নাম ও সুজিত। ও আমার থেকে মাত্র কিছুদিনের বড়ো, তাই ওকে আমি বন্ধুই ভাবী। আমি ওর সাথে অনেক কিছু ই শেয়ার করতাম।
আর ওকে আমি আমার বেষ্ট ফ্রেন্ড মনে করতাম তাই এক রুমেই শুতাম। আর ও আমার সাথে দুষ্টুমি করতো। একদিন শরীর ঠিক লাগছিল না তাই জলদি করে ঘুমিয়ে পড়লাম, হটাত মাঝ রাতে ঘুম ভেঙে গেল, মনে হল নাইটি র ভেতর কিছু ঢুকেছে, তবে শরির টা ভালো লাগছিল না তাই আবার ঘুমিয়ে পড়লাম। এভাবে চলতে চলতে একদিন সকালে ঘুম থেকে উঠে খেয়াল করলাম আমার দুধ গুলো একটু বড়ো বড়ো লাগছে আর বোঁটা গুলো শক্ত হয়ে আছে।
সাধারণত কেউ টিপলে এরম হয়, কিন্ত আমি ভাবলাম ও কি এরম করবে, মনে হয় না, তাই কি ভাবে এটা হল তা কিছু তেই বুঝতে পারছিলাম না, রাতে শোবার পর ও ভাবনার জন্য ঘুম আসছিল না, তাই কষ্ট করে কোনো রকমে ঘুমালাম, আবার হটাত ঘুম ভেঙে গেল, আজ আবার মনে হলো কি যেন রয়েছে নাইটি র ভেতর এ, তাই কি সেটা দেখার জন্য আমি আমার হাতটা ভেতর এ ঢুকিয়ে জিনিস টা বের করলাম।
ওটা বের করে তো আমি আবাক, একি এ যে সূজিত র হাত, ও তবে এসব করছে এত দিন ধরে, তারপর আবার ভাবলাম মনে হয় ঘুমের মধ্যে ভুল করে হয়ে গেছে, তাই ওটা নিয়ে সেদিন কিছু ভাবলাম না। রাতে শুয়ে আছি, ঘুম আসছিল না, তাই শুয়ে আছি, একটু ঘুম ঘুম লেগেছে আর মনে হল নাইটি র ভেতর কি যেন ঢুকছে,  বুঝতে পারলাম ওটা ওর হাত, তবে ও ওটা ইচ্ছে করে করছে কি না সেটা দেখার জন্য ঘুমের ভান করে চুপ করে শুয়ে থাকলাম।
আর যা দেখলাম তাতে আমি পুরো অবাক হয়ে গেলাম, দেখলাম ও ইচ্ছে করে হাত টা ঢুকিয়ে আমার দুধ গুলো টিপতে লাগল, তবে আমার বুকে এই প্রথম বার কোনো ছেলের হাত পড়ল তাই কি যে করি ভেবে পাচ্ছিলাম না, আর ও ওদিক থেকে টিপেয় যাচ্ছে।
এভাবে মিনিট পনের টেপার পর হাত টা বের করে নিয়ে ও কি যেন করতে লাগলো, তার পর ও ঘুমিয়ে গেল, কিন্তু আমার আর কিছু তেই ঘুম আসছিল না, আমার বুকে এই প্রথম বার কোনো ছেলের হাত পড়ল তাই আমি পুরো শিহরিত হয়ে উঠছিলাম, যাই হোক সে দিন কোন রকম এ ঘুমালাম।
কিন্তু সকাল এ উঠেয় ওর দিকে যতবার তাকাচ্ছি চোখ টা যেন আর কিছু তেই সরাতে পারছিলাম না, কেমন যেন একটা কামুক নজর পড়ে যাচ্ছিল ওর দিকে। যাই হোক সেদিন জলদি খাবার খেয়ে শুয়ে পড়লাম। আর শুয়ে ওর কথা ভাবতে লাগলাম। ১০ মিনিট পর ও এলো, আর ও আসছে বুঝতে পেরে আমি ঘুমের ভান করে চুপ করে শুয়ে থাকলাম। ও শুয়ে পড়ল, আমি ঘুমিয়ে গেছি ভেবে আবার একই রকম ভাবে আমার দুধ গুলো টিপতে লাগল।
অনেকক্ষণ ধরে টিপল, মোটা মুটি ৪০মিনিট ধরে, আর এদিকে আমার নীচে পুরো জল পড়তে লাগলো। ও কিছুক্ষণ পর হাত টা বের করে নিয়ে কি যেন করল তার পর ঘুমিয়ে পড়ল।
কিন্তু আমার আর কিছু তেই ঘুম আসছিল না। যাই হোক কোন রকম এ ঘুমালাম। তার পর থেকে রোজ ও আমার দুধ গুলো টিপতে লাগল। আর আমি ও বেশ মজা পাচ্ছিলাম তাই ওকে নানা ভাবে সুবিধা করে দিচ্ছিলাম। এভাবে চলতে চলতে ও বেশ মজা পাচ্ছিলো আর আমিও, তবে কিছু দিন এভাবে চলতে চলতে মনে হয় ও বুঝতে পেরে গেছিলো যে আমি ঘুমের ভান করে থাকি, তাই আমার সামনে কিছু অশালীন  আচরণ করতে লাগলো।
যেমন আমার সামনে ই ব্লু ফিল্ম দেখতো, প্যান্ট এর ভিতর হাত ঢুকিয়ে কি যেন করতো, আমার শরীরে সব সময় হাত দেবার চেষ্টা করত, সবসময় আমার গা ঘেষে বসতো, পাশে চেয়ার ফাঁকা থাকলেও আমাকে কোলে বসতে বলতো,ই যদি না বসতাম তো রাগ করত, ইত্যাদি।
এভাবে চলতে চলতে ধীরে ধীরে আরও বেশি হতে শুরু করলো, আমাকে কোলে বসিয়ে পিছন থেকে আমাকে জড়িয়ে ধরতো, সবসময় আমার পিঠে হাত দিয়ে থাকতো, শোবার পর আমার গায়ে পা চাপাতো, একেবারে পুরো ঘেঁষে শুতো। আমি হয়তো কখনো উল্টো দিকে শুয়ে আছি তো এসে আমার উপর শুয়ে পড়তো, আমি সরতে বললেও সরতো না।
এভাবে চলতে চলতে আরও ওপেন করতে লাগলো ও, আমি একা হয়তো কিছু করছি ও এসে পিছন থেকে আমাকে জড়িয়ে ধরলো, আমাকে রাতে ছোট ড্রেস পরে শুয়ে বলতো। আর দিনের বেলায় তো কোন দিন নাইটি পরতে দিতো না, হট প্যান্ট আর টপ পরে, তবে টপ টাও পুরো টাইট পরতে হতো, আর মাঝে মাঝে তো রাত্রি বেলায় টপ টাও শর্ট সাইজ পরে শুতে হত, আর তার পর ই পেটে হাত বোলাত। এসব আমার ভালোই লাগতো। এসব হতে হতে ও আরও ওপেন হতে লাগলো, এবার ওপেন আমার ড্রেসের উপর থেকে ও আমার দুধ গুলো টিপতে লাগল।
তারপর কিছু দিন পর ধীরে ধীরে হাতটা ও ভেতরে ঢুকল, তখন যখন ই সুযোগ পেতো তখনই ওপেন টিপতে লাগল। তবে এবার আর শুধু দূধ টেপাতে থেমে থাকলো না, সাথে উঙ্গলি ও করে দিতে লাগল। এতে আমার তো দারূন মজা হতে লাগলো, তবে আগে রোজ একটা অনুভুতি আসতো কিন্তু কমে যেত, কিন্তু এখন যে অনুভূতি টা আস্তে লাগল সে টা আর কিছু তেই কমতো না, শুধু মনে হতে লাগল যে কবে ওকে সম্পূর্ণ পাবো।
এভাবে চলতে চলতে আমি তো পুরো পাগল হয়ে উঠেছিলাম, তাই রোজ রাত্রে ব্রা-পেন্টী পরেই শুতাম আর ও এসব করতো। তবে ও পুরো পাগল হয়ে উঠেছিল সেটা বুঝতাম ওর ব্যাবহার দেখে। এভাবে চলতে চলতে আমি একদিন শুয়ে আছি, আর ও আমার দুধ গুলো টিপতে টিপতে হঠাৎ আমাকে কিস করল যা আগে কখনো করেনি, তাও আবার লিপে।
লিপে কিস করার পর ঘাড়ে কপালে পাগলের মত কিস করতে লাগল। ওর ওসব‌ দেখে বুঝতে পারলাম যে ও আর নিজেকে সামলাতে পারছেন না, আর আমি ও চাই ছিলাম না সামাল দিতে,  কিন্তু ভয় করছিল যদি কিছু হয়ে যায় তাই না না করছিলাম, কিন্তু ও মানা শুনল না, আমাকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগল, গালে, লিপে, ঘাড়ে কপালে পাগলের মত চুমু খেতে লাগল।
এদিকে আমি তখন থাকতে না পেরে উমমম উমমম এসব আওয়াজ করতে লাগলাম আর ও আমার সারা শরীরে চুমু খেতে লাগল। চুমু খেতে খেতে আস্তে আস্তে আমার সব ড্রেস খুলে আমাকে সম্পুর্ন উলঙ্গ করে দিল। তার পর আমার একটা দুধ নিয়ে মুখে ভরে চুষতে লাগল আর একটা হাতে নিয়ে টিপাটিপি করতে লাগলো।
আমি তো পুরো পাগল হয়ে গেলাম আর ঊমমমমম ঊমমমমম এসব আওয়াজ করতে লাগলাম। এভাবে চুসতে চুসতে একটা হাত নিয়ে আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে উঙ্গলি করতে লাগলো। আমি তো তখন পুরো পাগল হয়ে উঠেছিলাম। এভাবে কিছুক্ষন চলার পর আমার গুদ থেকে জল খসে গেল, আর ও সেটা চুসে খেয়ে নিল। আমি তো তখন পুরো পাগল হয়ে উঠেছিলাম তাই আর থাকতে না পেরে বললাম আর পারছি না রে কিছু একটা কর।
ও ওটা শুনে ওর ধোনটা নিয়ে আমার গুদের মুখে সেট করে আস্তে আস্তে চাপ দিতে লাগল আর আমি তো তখন ব্যাথা তে আআআআ উউউউউউউ এসব আওয়াজ করতে লাগলাম। ও‌‌ এদিকে ঠাপ মেরে যাচ্ছে আর আমি ব্যাথা পাচ্ছি আর আআআআআ ওওওওওও উউউউউউউ এসব আওয়াজ করছি।
এভাবে চলতে চলতে ও হঠাৎ স্পিড বাড়ালো, আর যেহুতু ও আমার প্রথম বার তাই ব্যাথা তে কাতরাতে লাগলাম। এদিকে ও ওর 7ইঞ্চি ধোনটা দিয়ে আমাকে চুদছে আর আমি ব্যাথা পাচ্ছি। এভাবে চলতে চলতে ও আরও স্পিড বাড়ালো আর আমি ও থাকতে না পেরে আআআআআ ওওওওওও উউউউউউউ এসব আওয়াজ করছি। এভাবে মোটামুটি ১৫ মিনিট করার পর ও আমার গুদের ভেতরেই মাল ঢাললো।
তবে তার পর আরও অনেক র সাথে ই করেছি, তবে ওরকম অনুভূতি আর কোথাও পাইনি। সত্যি সেদিন কার কথা কখনো ভূলবো না। তবে এত কিছু বললাম, তাই এখন গুদ থেকে জল গড়িয়ে পড়ল তাই আর দেরি না করে শুরু করে ফেলি সুজিত এর সাথে।।।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments