সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ niqabwifefucker বাংলা চটি কাহিনী (BCK) 26-04-2018

 

সেক্সি বউ চোদার গল্প – হ্যালো বন্ধুরা আমার নাম জাহিদ। আমার বয়স ২২ বছর। আমি আজ আমার জীবনের বাস্তব একটা ঘটনা বলব। আমি এস.এস.সি পাশ করে কলেজে ভরতি হয়ে একটা হাসপাতালে চাকরী নেই। বলে রাখি আমার বয়ষ্ক মেয়ে অনেক ভালো লাগে কারন তাদের দুধ গুলো অনেক বড় হয়।
আমি গিয়ে আমার যায়গায় বসি। তখন আমার কাছে একটি বোরকা পড়া মহিলা এগিয়ে আসে।তার বয়স ৩৫ তিনি আমাকে আগে সিরিয়াল দিতে বলে। আমি তাকে বসতে বলি। তিনি বললেন আমি এখানে দারাই ঐদিকে গরম। মহিলাটি আমার ডেষ্কে বুক ভর দিয়ে দারালো।
দেখলাম তার দুধ দুইটা অনেক বড় যা ডেষ্কে চাপ লেগে চেপ্টা হয়ে আছে এটা দেখে আমি আর কাজে মন দিতে পারলাম না। এক নজরে তার দিকে তাকিয়ে রইলাম ।ভালো করে দেখলাম মহিলাটি বোরকা পড়ার পরও তার পাছা, দুধ ও শরীর অনেক সেক্সি এটা দেখে আমার ধোনটা দাড়িয়ে গেল আমি তার সাথে অনেক কথা বললাম।
তারপর তার কাছ থেকে মোবাইল নাম্বার নিলাম।রাতে কল দিয়ে তাকে জিজ্ঞেস করলাম তিনি বিবাহিত কিনা তিনি আমাকে অবাক করে বললেন তিনি এখনো অবিবাহিত। তারপর আমি তাকে আমার সাথে প্রেম করার কথা বললাম প্রথমে রাজি হলেননা কিন্তু অনেকচেষ্টা করে রাজি করালাম।
তারপর থেকে আমার জীবন পাল্টে গেল সারারাত তার সাথে মোবাইলে ফোন সেস্ক করতাম। একদিন আমরা ঘুড়তে যাই তারপর সে আমাকে তার এক বন্ধুর বাাসায় যেতে বলে আমি রাজি হই। তারপর আমরা তার বন্ধুর বাসায় যাই। সে আমাকে বাইরে রেখে তার বান্ধবীর কাছে যায় এবং দেখলাম তার বান্ধবী তাকে কি যেন বলল আর চলে গেল।
আমি রুমে গেলাম গিয়ে দেখি সে বসে আছে। বলে রাখি সে সবসময় বোরকা পড়ে বাইরে যায় তাই আজও বোরকা বরকা পড়ে আসে। আমি তার কাছে গিয়ে বসি। তারপর সে আয়নার সামনে দাড়ালো আমি পিছন দিক থেকে তাকে জড়িয়ে ধরলাম ধরে দেখি তার দুধ অনেক বড় আর নরম আমি নিজেকে সামলাতে পারলাম না জোরে জোরে টিপতে লাগলাম। সেও খুব আরাম পেল।
তারপর আমি তার ঠোটে কিস করলাম। তার ঘারে, তারপর সে বোরকা খুলল. দেখলাম তার দুধ মনে হচেচ্ছ জামা ফেটে বেরিয়ে আসবে আমি জাপটে তার দুধে ডলতে লাগলাম আর একটা চুষতে লাগলাম। সে আমার শার্ট ও প্যান্ট খুলে আমাকে উলঙ্গ করে ফেলল।ওআমাকে বিছানার উপর শুইয়ে সে তার নিজের সব কাপর খুলে ফেলল।
তারপর আমার কাছে এসে আমার ধোনে হাতবুলিয়ে দিতে লাগলো আর এতে আমার ধোন দারিয়ে গেল। সে আমাকে তার দুধ চোষতে বলল আমি তার দুধ চুষতে লাগলাম তারপর সে বিছানায় শুয়ে পা ফাঁক করে দেয়।
আমি তার গুদে জিব দিয়ে চুষতে থাকি এতে সে আরো উত্তেজিত হয়ে উঠে আর বলতে থাকে জাহিদ তুমি এত ভালো চুষতে পারো আমি পাগল হয়ে যাচ্ছি। হুমমমমমমম আহ্হ্হ্হহহ…তুমি জাননা আমার এই গুদ কত বছর ধরে উপোষ আছে তুমি এতে মুখ দিয়ে আমার জালা আরো বাড়িয়ে দিয়েছ….
তারপর সে আমাকে টেনে বিছানায় সোয়ালো আমার উপর উঠে আমার ধোন চচুষতে লাগলো ও তার দুধ আমার মুখে লেপ্টে দিয়ে ঘষতে লাগল। তখন আমার ধোন আরো বেশি শক্ত হয়ে উঠেছে। আমি একমনে তার দুধ চুষছিলাম। হঠাৎ মনে হল আমার ধোন গরম কিসের মধ্যে ডুকে গেল আমি মাথা তুলে তাকালাম দেখলাম সে আমার ধোন এক ঠেলায় তার গুদে ভরে দিয়েছে। আর জোরে জোরে ঠাপাচ্ছে।
তার ঠাপানোর আওয়াজে তার বান্ধবী বাইরে হাসছে আর বলছে কচি ছেলেটাকে আবার মেরে ফেলিস না। দেখলাম সে এইকথায় কর্ণপাত না করে আরো জোরে জোরে ঠাপাতে শুরু করেছে।
আমিও কিছূ বললাম না কারন আমি আগে এই আরাম কখনো পাইনি।সে বিছানায় শুয়ে পা ফাক করে আমাকে ইশারায় চুদতে বলল আমি ও তার দু উরুর ফাকে বসলাম সে তার হাতে আমার ধোন তার গুদে সেট করল আর আমি দিলাম জোরে ঠেলা সে একটু উহ্ করে উঠলো।
তারপর আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম আমার ঠাপানিতে সে উহহহহহহহহ আহহহহহহহহহ হুমমমমমমমমম শব্দ করতে লাগলো। আর সে গোঙ্গাতে গোঙ্গাতে আমাকে বলতে লগলো আরো চোদ, জোরে জোরে ঠাপা, চুদতে চুদতে আমাকে পাগল করে দে…. আমি অনেক দিন যাবৎ এই জালা ধরে রাখছি আর পারতাছি না তুমি আমাকে চুইদা আমার জালা মিঠাও…..ইমমমমমম আহহহহহহহহ……. জোরে ঠাপাও উহহহহহহহ…… ইয়ামমমমমমমমমম…..
আমি দেদখলাম আমার ঠাপানোর গতি আমার অজান্তে্ বেরে যাচ্ছে আর ঠাপানিতে তার দুধ দুইটা ঝপ ঝপ বাড়ি খচ্ছেে এবার উপরে উঠছে ও একবার নিচে নামছে।সে তার গোঙ্গানির সাউন্ড আরো বাড়িয়ে দিল। তার বান্ধববীরা বাইরে থেকে বলছে আসব নাকি আমিরা কচি ছেলেটা দিয়ে একা চুদাবি?
প্রায় আধাঘন্টা ঠাপানোর পরে আমি তার গুদের ভিতরে মাল ফেলে দিলাম ও তার বুকের উপরে শুয়ে রইলাম।তার পর আমরা বাড়িতে যাই। তারপর থেকে প্রতিদিন আমরা চুদাচুদি করতাম। একদিন সে আমাকে ডেকে বলল সে প্রেগনেন্ট। আমি তো কিছুই বুঝতে পারলাম না।
আমি যদি তাকে বিয়ে না করি তাহলে সে এই বাচ্চা দেখিয়ে আমাকে জেলে দিবে আর বিয়ে করলে কিছু করবে না। বাধ্য হয়ে আমি তাকে বিয়ে করি। তারপর জানতে পারি সে আমাকে বিয়ে করার জন্য মিথ্যে বলেছে।আমি এখনো আমার বাড়িতে বলি নাই যে আমি বিয়া করছি। কারন আমার বয়স এখন ২২ আর তার বয়স ৩৬-৩৭ হবে।
কিন্তু আমি তাকে ছারতে ও পারি না কারন সে এত সেক্সি যা বলার বাইরে যেমন তার শরীরের গঠন তেমনি তার বড় বড় দুধ পাছা ও পেট……. আমি তাকে প্রতিদিন চুদি তার শরীর এখন আগের থেকেও বেশি সেস্কি হয়েছে।তাই তাকে ছারতে পারিনা। এই গল্পটা আমার বউয়ের অনুমতি নিয়ে তার গুদ ও দুধের ছবি সহ পোষ্ট করলাম। ভালো থাকবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
2 2 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments