সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BittuHore বাংলা চটি কাহিনী (BCK) 14-06-2020

 

This story is part of the আমার মা সমাজের সম্পত্তি series

এবার মায়ের সুন্দর কমলা লেবুর মতো মাইগুলো ব্রা এর ভিতর থেকে উকি দিচ্ছিল। কাকু তা দেখে পাগল হয়ে গেল আর ব্রায়ের মাই য়ের উপর চুমু খেতে লাগল আর তার সঙ্গে মায়ের সায়ার দড়ি টা খোলার চেষ্টা করতে লাগল মা বাধা দেওয়ার চেষ্টা করছিল তখন কাকু তার একটা পা তার দুটো পায়ের উপর রেখে চেপে ধরল আর এক হাত দিয়ে দুটো হাতকে মাথার উপর ধরল আর অন্য হাত দিয়ে সায়ার দড়ি টা খুলে দিল আর আস্তে আস্তে ওটা কে নিচে নামাতে থাকল। সায়া টা হাটু পর্যন্ত নামানোর পর কাকু মায়ের ফরসা আর মাখনের মতো নরম থাইগুলো দেখতে পেল।
আর তাতে ঠোঁট বোলাতে বোলাতে বলল “তানিয়া সোনা তোমার থাইগুলো এতো সেক্সি গুদ টা না জানি কি হবে“। মা এতক্ষণে ওষুধের প্রভাবে আস্তে আস্তে নেশাচ্ছন্ন হয়ে যাচ্ছিল ঠিক করে চোখ টাও খুলতে পারছিল না। তাও চোখ খোলার চেষ্টা করতে করতে বলল “প্লিজ আমাকে নষ্ট করবেন না“। কাকু বলল ” চুদলে কেউ নষ্ট হয় না আর তোমার পুরো শরীর টা তো আমাদের পুরুষদের জন্য ভগবানের দেওয়া প্রসাদ আর প্রসাদ সবসময় ভাগ করে খেতে হয়” । এবার কাকু মার সায়াটা ও খুলে নিল আর খাটের নীচে ফেলে দিল। এখন মা শুধুমাত্র ব্রা আর প্যান্টি পড়ে কাকুর সামনে পড়ে ছিল। আর কাকু পাগলের মতো মাকে চুমু খাচ্ছিল।
এবার কাকু তার সব জামাকাপড় খুলে উলঙ্গ হয়ে গেল আর তার ১১” লম্বা আর ৫” মোটা খাড়া হয়ে থাকা ধোনটা বেরিয়ে এলো। এবার কাকু মায়ের পিঠের কাছে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুক টা খুলে দিল আর ব্রাটা মায়ের বুক থেকে টেনে খুলে নিল।
এবার মায়ের সুন্দর সুগঠিত মাইগুলো কাকুর চোখের সামনে ছিল । তা দেখে কাকু একবারে হা হয়ে গেল । মায়ের দুধের মতো ফরসা মাইগুলো একদম টাইট আর গোল একটুও ঝুলে যায়নি দুটি বড়ো বড়ো কমলা লেবুর মতো মায়ের বুকে র উপর বসানো তার উপর গোল লাল রং এর চাকতি আর বাদামি রং এর বোটা মাদকতা সৃষ্টি করছিল। মা তখন তার মেহেন্দী লাগানো হাত দিয়ে মাইগুলো কে ঢাকার চেষ্টা করছিল কিন্তু কাকু মায়ের হাত দুটো ধরে দুদিকে সরিয়ে দিল আর একটি একটা করে মাইগুলো চুসতে আর কামড়াতে লাগল। মা খুব ছটফট করছিল । মায়ের হাতের সাখা পলার আওয়াজ এ কাকু আরও উগ্ৰ হয়ে গেল আর জোরে জোরে মায়ের দুদগুলো চুসতে আর কামড়াতে লাগল।
মা চিৎকার করছিল ” আআআআআহ, আআআআহহহহহহহহ প্লিজ ব্যাথা লাগছে ”
কাকু বলল “সোনা এই তো সবে শুরু হয়েছে ব্যাথা কাকে বলে তুমি এরপর টের পাবেপাবে” বলে কাকু মায়ের দুদগুলোর উপর বসে পড়ল তারপর তার ধোন টা মায়ের মুখের কাছে ধরে বলল ” নাও চোসো”
মা কাকুর কাছে কাকুতি মিনতি করতে থাকল “প্লিজ আমাকে দিয়ে এইসব নোঙরামী করাবেন না আমার স্বামী ও করেনি কোনো দিন আমার সাথে এরকম”
কাকু বলল ” সোনা আজকের রাতে আমিই তোমার স্বামী। আর বাইরে তোমার আর ও দুজন স্বামী অপেক্ষা করছে তুমি এখন শুধু আমাদের বৌ আর আমরা যা বলব তাই করবে। ”
কিন্তু মা কিছু তেই মানছিল না। তখন কাকু মায়ের প্যান্টি টা খুলতে লাগল এর কিছুক্ষণের মধ্যেই মা পুরো ল্যাঙটো হয়ে কাকুর সামনে পড়ে ছিল। মোটা মোটা থাইয়ের মাঝে মায়ের পাউরুটি র মতো ফোলা গুদ টা দেখে কাকুর মুখে জল চলে এলএল আর কাকু মায়ের গুদের উপর আস্তে আস্তে হাত বোলাচ্ছিল। ওদিকে মার চোখ দিয়ে অঝোরে জল বেরোচ্ছিল কারণ এই প্রথমবার বাবা ছাড়া অন্য কোন পুরুষ মাকে এইভাবে উলঙ্গ অবস্থায় দেখছিল।
“ওহ রানি কি সুন্দর রসালো গুদ তোমার একদম মাখনের মতো” এই বলে কাকু হাত দিয়ে মায়ের রোয়াদার গুদ টা হাত দিয়ে কচলাতে লাগল। তার ফলে “মমহ” করে মায়ের মুখ থেকে একটি শিৎকার বেরিয়ে এলো।
এবার কাকু মায়ের হাতটা উপরে মাথার কাছে বেধে দিল আর তার পিঠের নিচে একটি বালিশ দিয়ে দিল এতে মায়ের দুদগুলো একটু উচু হয়ে গেল আর গলাটা পিছনের দিকে ঝুঁকে গেল। এবার কাকু 69 পোজিশন বানিয়ে মায়ের মুখের দিকে নিজের পাগুলো দিয়ে শুয়ে পড়ল আর মায়ের থাইগুলো হাত দিয়ে ধরে তার গুদের মধ্যে নিজের জীভ টা চালান করে দিল।
“আআআহ” মা শিৎকার করে উঠল আর কাকু জোরে জোরে মায়ের গুদে জীভ চালাতে লাগল এতে মা না চাইতেও আর ও গরম হয়ে গেছিল আর তার গুদ ও ভিজে উঠেছিল। তার ফলে মা আর থাকতে না পেরে মাদক শিৎকার করছিল। তখন কাকু সুযোগ বুঝতে পেরে দাত দিয়ে মায়ের গুদের ক্লিটোরিস টাতে একটা কামর বসিয়ে দিল।
মা “আআআআহহহহহহহহ” করে চিৎকার করে উঠল। তখনই কাকু তার খাড়া ধোনটা মায়ের মুখে ঢুকিয়ে দিল সেই কারণে মায়ের আআআহ চিৎকার আক করেই থেমে গেল। এরপর তার মুখ থেকে “গোওওওওওওওও গগগগওওওওওওও” এরকম আওয়াজ বের হচ্ছিল। মা তার মুখটা এদিকে ওদিকে ঘুরিয়ে ধোনটা বের করে দেওয়ার চেষ্টা করতে থাকল কিন্তু তখনই কাকু তার দুটো থাই দিয়ে মায়ের মুখটা চেপে ধরল আর মায়ের গুদ চাটতে চাটতে তার মুখটাকেও চুদতে থাকল। কিন্তু তার ধোনটা অনেক বড়ো আর মোটা ছিল মায়ের মুখ পুরো খুলে গেছিল তবুও মাত্র ৫ ” ই তার মুখে ঢুকেছিল মার চোখ দিয়ে জল বের হচ্ছিল আর তার নিশ্বাস নিতেও কষ্ট হচ্ছিল। কিন্তু কাকু মায়ের প্রতি কোনো রকম দয়া মায়া দেখাচ্ছিল না। সে বার বার দাত দিয়ে মায়ের গুদ টাকে কামড়ে ধরছিল আর যখনই মা চিৎকার করতে মুখ খুলছিল তখনই কাকু তার ধোনটা আরো চেপে তার মুখের ভিতর ঢুকিয়ে দিচ্ছিল। এইভাবে করতে করতে কাকুর ধোনটা মায়ের গলা পর্যন্ত ঢুকে গেছিল।
এবার কাকু মায়ের থাইয়ের তলা দিয়ে হাত ঢুকিয়ে তার পা গুলো নিজের কাধে তুলে নেয় । মা কোনো পায়রার মতো শিকারীর জালে আটকে পড়েছিল মা একটু নড়তেও পারছিল না। তার হাত বাধা ছিল, মুখ ধোন দিয়ে ঠাসা ছিল আর পাগুলো কাকু তার কাধের উপর চেপে ধরে রেখেছিল। কাকু মায়ের মাখনের মতো নরম গুদে মুখ ডলছিল ও জীভ চালাচ্ছিল আর তার সাথে জোরে জোরে তার মুখ ও চুদছিল মা খুব ছটফট করছিল। কাকু মায়ের গুদ চুসতে চুসতে মাঝে মাঝেই তার গুদে কামড়ে ধরছিল তাতে মায়ের খুব ব্যাথা লাগছিল কিন্তু তার মুখের ভিতর কাকুর ধোন ভরা থাকার জন্য কিছু বলতে পারছিল না কিন্তু মায়ের পা নড়ায় নুপুর এর ছনছন আওয়াজ হচ্ছিল এতে কাকু আরো উত্তেজিত হয়ে যাচ্ছিল এর কিছুক্ষনের মধ্যে মা আর থাকতে না পেরে জল ছেড়ে দিল।
এরপর কাকু মাকে ছেড়ে দেয় আর হাত গুলো ও খুলে দেয় মা বড়ো বড়ো নিশ্বাস নিতে নিতে কাদছিল আর ওনার কাছে তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছিল। কাকু খাট থেকে উঠে গিয়ে সোফায় গিয়ে বসল আর মদ খেতে লাগল আর তার সাথে সাথে আমার লাস্যময়ী মায়ের ডবকা ল্যাঙটো শরীর টাকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল। মা ততক্ষনে সম্পুর্ণভাবে নেশার কবলে চলে গেছিল। বার বার চোখ খোলার চেষ্টা করছিল। মাতালের মতো খাটের উপর পড়ে ছিল নিজের মোটা মোটা কলাগাছের মতো থাইগুলো ছড়িয়ে আর তার মাঝখানে মায়ের মাখনের মতো রোয়াদার টাইট গুদ টা দেখা যাচ্ছিল। বারবার কামড়ানোর ফলে গুদটা একদম লাল টকটকে হয়ে গেছিল।
কাকু এসব দেখে আর লোভ সামলাতে পারল না আর মদের গ্লাস টা হাতে নিয়ে খাটে মায়ের কাছে এসে বসল আর মায়ের হাতের সাখা পলা নিয়ে খেলতে লাগল।
আর বলল ” তানিয়া তুমি খুব সুন্দরী এত মজা তো আমি ফুলশয্যার রাতে আমার বৌকে ল্যাঙটো দেখেও পাইনি। আজকে তোমার সাথে সত্যি কারের ফুলশয্যা করব। ” বলে গ্লাস টা রেখে দিল।
আর মায়ের উপর ঝুকে বলল ” সোনা কথা বলো না। ” মা তখন নেশায় বুদ হয়ে ছিল। কাকু তার থাইগুলো মায়ের থাইয়ের উপর রেখে তার উপর উঠে বসল। আর বা হাতের আঙুল গুলো টা মায়ের মেহেন্দী পড়া ডান হাতের আঙুল গুলোর মধ্যে ঢুকিয়ে হাতটা চেপে ধরল। আর ডান হাতটা মায়ের রসালো ঠোঁটে বোলাতে বোলাতে তার কানের লতি টা কামরাতে লাগল আর বলল
কাকু “তানিয়া বৌদি ”
মা “হুমম”
কাকু ” তোমার বর তোমায় সপ্তাহ এ কতবার চোদে” (মায়ের ঠোঁটে চুমু খেতে খেতে)
মা ” জানি না “(চোখ খোলার চেষ্টা করতে করতে)
কাকু ” লজ্জা পেয়ো না বৌদি বলো না তোমার গুদটা এখন ও নতুন বৌ এর মতো টাইট রোজ চোদে না। “(মায়ের মাইগুলো জোরে জোরে টিপতে টিপতে)
মা ” মাসে দু তিন বার ও তো বাড়িতে থাকতে পারে না সবসময় তাই” (লাজুক ভাবে)
কাকু ” চিন্তা কোরো না জান। এখন থেকে তোমার বর বাড়ি না থাকলে আমরা রোজ গিয়ে তোমায় চুদে আসব। ঠিক আছে?
মা “ম্মমমম। এরকম করে বলবেন না আমার কেমন কেমন লাগছে। ”
কাকু ” ওর বাড়া টা কত বড়ো? ”
মা “আপনার টার থেকে ছোটো।আপনার অর্ধেক এর থেকে একটু বড়ো হবে”
কাকু “ওও ওইজন্য ই এখনও গুদ আচোদা মনে হয়। চিন্তা কোরো না এই তিন দিন ধরে চুদে আমরা তোমার গুদটাকে একদম খাল করে দেব। ”
(এই কথা শুনে মার শরীর টা ভয়ে কেপে উঠল)
মা ” না প্লিজ”
কাকু এবার মাকে চেপে ধরে উঠিয়ে খাটে বসিয়ে দিল আর নিজেও তার খাড়া ধোনটা মায়ের মুখের সামনে ধরে দাড়িয়ে গেল আর বলল ” নাও চোসো ”
মা ” না প্লিজ ”
কিন্তু কাকু মায়ের চুলের মুঠি ধরে তাকে নিজের বাড়ার উপর ঝুকিয়ে বাড়াটা তার মুখে ঢুকিয়ে দিল। মা আর কোনো উপায় না পেয়ে ওটাকে চুসতে থাকল আর কাকু মায়ের মাই টিপতে টিপতে আহহ আহহ করছিল। “হ্যাঁ বৌদি আরও জোরে জোরে করো যত শক্ত হবে চুদতে তত ই মজা আসবে” কাকু এখন পুরোপুরি ভাবে উত্তেজিত হয়ে গেছিল।
কাকু ” নাও সোনা এবার চোদা খাওয়ার জন্য হও”
মা ” না প্লিজ এরকম করবেন না আমার সাথে ”
কিন্তু কাকু মায়ের কোনো কথা শুনল না আর মাকে খাটে এমনভাবে শুইয়ে দিল যে মায়ের পাগুলো মাটিতে ছিছিল আর গুদটা বিছানার কোনায় তার পর কাকু নিজের ধোনে একটু তেল লাগাল আর মায়ের থাইগুলো হাতে ধরে গুদে তার ধোন টা ঘসতে লাগল
তখন মা বলে উঠল ” প্লিজ আস্তে. ……… খুব মোটা আপনার টা “।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments