সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BittuHore বাংলা চটি কাহিনী (BCK) 16-06-2020

 

This story is part of the আমার মা সমাজের সম্পত্তি series

রুম টাকে আবার ফুলশয্যার মতো করে সাজানো হয়। এরপর পার্বতী কাকিমা একটা দুধের গ্লাস নিয়ে মায়ের কাছে আসে কিছুক্ষণ না করার পর মা দুধটা খেয়ে নেয়। মা দুধটা খেয়ে ওখানেই শুয়ে পড়ে। মায়ের ডবকা শরীর দেখে রমা, বন্দনা আর পার্বতী কাকিমা ওখানেই মার পাশে বসে পড়ে।
বন্দনা কাকিমা ” রমা বৌদি এখন সবে নটা বাজে মনোহর দাদার আসতে দেরী আছে ততক্ষণ আমরাও এই রসমালাই টা একটু চেখে দেখি? ”
রমা কাকিমা “হ্যাঁ বৌদি কিন্তু আগে এই রসমালাই টার ঘুম তো ভাঙাও ”
বন্দনা কাকিমা মায়ের মাথার কাছে বসে তার কোমল ঠোঁট গুলো চুসতে লাগল আর মায়ের ঘুম ভাঙতেই তার একটা মাই ধরে চুসতে ও কামড়াতে শুরু করে দিল। মা আহহহহহহ আহহহহহহ করছিল ওইদিকে পার্বতী কাকিমা মায়ের গুদ চাটছিল।
রমা কাকিমা ” বন্দনা বৌদি আজকে কেমন জানি এই তানিয়া মাগীকে চুদতে ইচ্ছা করছে। ”
বন্দনা কাকিমা ” আচ্ছা দাড়াও বাড়ার চোদন তো মাগী আমাদের স্বামীদের কাছে খাবে কিন্তু তা
আগে আমরা ও একে চুদবো। ”
পার্বতী কাকিমা ” কি করে বৌদি? ”
বন্দনা কাকিমা গিয়ে ফ্রিজ থেকে জলের বোতল আর একটা পেপসির ক্যান নিয়ে এলো। আর বলল
বন্দনা কাকিমা ” পার্বতী বৌদি তুমি তানিয়ার দুটো হাত উপরে তুলে খাটের সাথে বেধে দাও আর রমা বৌদি তুমি ওর পা দুটো দুদিকে ফাকা করে খাটের সাথে বেধে দাও। ”
তারপর পার্বতী আর রমা কাকিমা মাকে চেপে ধরল আর তার হাত পা খাটের সাথে বেধে দিল।
মা ” বৌদি তোমরা কি করছো? ” একথা শুনে ওরা তিনজন হাসতে থাকল ।
রমা কাকিমা ” ছেলে দের দিয়ে তো সারা জীবন চোদাতে হবে আজকে আমাদের কাছে ও একটু চুদিয়ে নাও ডার্লিং”
মা ভয় পেয়ে ” তোমরা কি করবে আমাকে? ”
বন্দনা কাকিমা ” কিচ্ছু না। তোর এই গরম গুদটাকে একটু ঠান্ডা করবো আমাদের হাসবেন্ড দের পাগল করে রেখেছ। পার্বতী বৌদি তানিয়া র গুদটাকে একটু ফাকা করে ধরো তো। ”
পার্বতী কাকিমা নিজের দুটো আঙুল মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে গুদটাকে ফাকা করে ধরল এতে মা ব্যাথায় “আউচ আহহহহহহহ ” করে চিৎকার করে উঠল। এরপর বন্দনা কাকিমা তার হাতের চারটে আঙুল মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে দিল। মা কাকিমা কে মিনতি করছিল ” বৌদি এরকম কোরো না ” কিন্তু বন্দনা কাকিমা আস্তে আস্তে তার হাতটা মায়ের গুদের ভিতরে বাইরে করতে থাকল। মার চোখ দিয়ে জল বেরিয়ে এল বন্দনা কাকিমা র হাতটা কব্জি অব্দি মায়ের গুদের মধ্যে ঢুকে গেছিল।
মা বলছিল ” প্লীজজজজজজ বৌদি ছেড়ে দাও। আহহহহহহহ ওহহহহহহহ” । তখন বন্দনা কাকিমা রমা কাকিমা কে ইশারা করল আর রমা কাকিমা মায়ের ঠোঁটের উপরে নিজের ঠোঁট চেপে ধরে চুসতে লাগল আর বন্দনা কাকিমা একটা জোর ধাক্কা দিয়ে মায়ের গুদের ভিতরে নিজের হাতটা ঢুকিয়ে দিল।
মার প্রচন্ড ব্যথা লাগল কিন্তু মার মুখ বন্ধ থাকার কারণে মা কিছু বলতে পারল না। রমা কাকিমা এবার মায়ের মুখ ছেড়ে দিল। এখন মায়ের টাইট গুদ কিছুক্ষণের জন্য চওড়া হয়ে গেছিল। তখন বন্দনা কাকিমা জলের বোতল টা মায়ের গুদের ভিতরে ঢোকাতে লাগল মা ব্যাথায় ছটফট করছিল কিন্তু বন্দনা কাকিমা তাও জোর করে পুরো বোতল টা মায়ের গুদে ঢোকাতে থাকল।
মা ব্যাথায় চিৎকার করছিল “উউউউউউফফফফফ, আআআআআআহহ, ওওওওহহহহহ ছেড়ে দাও প্লিজ ”
রমা কাকিমা ” আমাদের স্বামীরা তোকে চুদে তোর পেটে বাচ্চা দেবে। তার জন্য প্র্যাকটিস করে নে। ” আর ও বোতল ধরে জোরে জোরে মাকে চোদাতে থাকল। এরপর ওরা বোতল টা মায়ের গুদ থেকে বের করে নিল আর পেপসির ক্যান টা ঢোকাতে শুরু করল। মা তার মাথা টা যন্ত্রনায় বিছানার এদিক ওদিক করছিল। তার পর রমা কাকিমা বলল “কি বৌদি গুদের গরম ঠান্ডা হয়েছে? ” কিন্তু মা কিছু বলার মতো অবস্থায় ছিল না।
এবার ওরা মায়ের হাত পা খুলে দিল আর মাকে উলটে শুইয়ে দিল। সামনে থেকে বন্দনা কাকিমা মায়ের হাতগুলো চেপে ধরে তার মাইগুলো মায়ের মুখে ঠেসে দিল আর পিছন থেকে রমা কাকিমা মায়ের উপর বসে তার পোদের ফুটোয় ঢোকাতে থাকল মা ব্যাথায় কেপে উঠল এখন মায়ের গুদে পেপসির ক্যান আর পোদের ফুটোয় বোতল ছিল মা ব্যাথায় চিৎকার করছিল। ওরা তিনজন হাসতে থাকল আর বলছিল “ডার্লিং বড়ো ধোন নেওয়ার অভ্যাস করে নাও এখন থেকে তোমাকে এরকম বড়ো বড়ো ধোন দিয়ে ই চোদাতে হবে“।
প্রায় দুই ঘণ্টা পর এগারো টার সময় কাকিমা রা মাকে ছাড়ল। মায়ের গুদ আর পোদ দুটো ই লাল হয়ে ফুলে উঠেছিল। ওরা মাকে ব্রা, প্যান্টি আর একটা নাইটি পড়িয়ে ওখানে শুইয়ে দিল কারণ মনোহর কাকার আসার সময় হয়ে গেছিল। ওরা বাইরে বেরোতেই মনোহর কাকাকে দেখতে পেল।
মনোহর কাকা ” বৌদি সব তৈরি আছে? ”
রমা কাকিমা ” হ্যাঁ মনোহর দা সব তৈরি তানিয়া তোমার জন্যই অপেক্ষা করছে। যাও আর মাগীকে চুদে লাল করে দাও আজকের সারা রাত ও শুধু তোমার”
কাকু ঘরের ভিতর ঢুকল আর দরজা টা বন্ধ করে দিল। মা অজ্ঞান হয়ে শুয়ে ছিল। মনোহর কাকা মায়ের পাশে গিয়ে বসল তার হাতে রাবড়ির প্যাকেট ছিল ওটা কাকা টেবিলে রেখে দিল। মনোহর কাকার ধোনটা মাকে দেখে খাড়া হয়ে গেছিল। সবার প্রথমে মনোহর কাকা জামাকাপড় খুলে ফেলে মায়ের পাশে শুয়ে পড়ল।
মনোহর কাকা (মায়ের গাল টিপে ধরে) – “তানিয়া বৌদি ওঠো”
মা (আস্তে আস্তে চোখ খুলে) -” হুমম। কে? মনোহর দাদা আপনি? ”
মনোহর কাকা – “হ্যাঁ বৌদি। আজ রাতে আমি তোমার ভাতার। ”
মা -“আপনাকে আমি এরকম ভাবতাম না”
মনোহর কাকা– ” সোনা বৌদি আমার। আমার ও ধোন খাড়া হয়। আর আমার তো শখ তোমার মতো ঘরোয়া বিবাহিত মাগীদের চোদা। তোর উপর তো আমার চার বছর ধরে নজর ছিল আজ তোকে বাগে পেয়েছি।
মনোহর কাকা আস্তে আস্তে মায়ের শরীরে হাত বোলাতে বোলাতে মায়ের নাইটি টা খুলল। মা নিজের একটা আঙুল নাড়ানোর মতো অবস্থাতেও ছিল না। এখন মা শুধু ব্রা আর প্যান্টিতে কাকার সামনে ছিল। কাকা মায়ের মাদকীয় যৌবন দেখে আরও উত্তেজিত হয়ে গেল আর মাকে পুরোপুরি ল্যাঙটো করতে শুরু করল। প্রথমে মায়ের ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিল তারপর তার প্যান্টিটাও খুলে দিল। এখন মায়ের ডবকা শরীর টা উলঙ্গ হয়ে খাটের উপর পড়ে ছিল। মনোহর কাকা মাকে খাটের উপর বসালো আর তার দুটো হাত পিঠের পিছনে টাইট করে বাধতে লাগল। মা বাধা দেওয়ার চেষ্টা করছিল।
মা– ” আমার হাত বাধছেন কেন? ”
মনোহর কাকা ” আমার তোর মতো মাগীদের কষ্ট দিয়ে চুদতেই বেশী মজা লাগে। ”
মা খাটের উপর অসহায়ভাবে বসে ছিল এখন মনোহর কাকা নিজের পকেট থেকে একটি সিদুরকৌটো বার করল আর তার থেকে এক চিলতে সিদুর নিয়ে মাকে পড়িয়ে দিল।
মনোহর কাকা -” তানিয়া বৌদি আজ রাতে তুই আমার বিয়ে করা বৌ। এখন নতুন বরের সাথে ফুলশয্যার জন্য তৈরি হয়ে যা। ”
মাকে খুব সুন্দর দেখতে লাগছিল। তার ফরসা কাধ আর বাহু , কামানো বগল আর গোল গোল সুন্দর দুদ তো ছিলই তার উপর মনোহর কাকা তার সিথিতে যে মোটা করে সীদুর পড়িয়ে দিয়েছিল তাতে মাকে আরও সেক্সি লাগছিল। তার সাথে সাথে মায়ের গায়ের গয়না গুলো তার গলায় মঙ্গলসুত্র, কানে দুল নাকে নাকছাবি তার সৌন্দর্য কে আরও গভীর ভাবে ফুটিয়ে তুলছিল। একটা বিবাহিত মহিলা চোদন খাওয়ার জন্য মনোহর কাকার সামনে বসে ছিল।
মনোহর কাকা মাকে জড়িয়ে ধরল আর তার গোলাপি ঠোঁট গুলোকে চুসতে লাগললাগল আর তার সাথে সাথে একটা হাত দিয়ে মায়ের বাম দুদটাকে টিপছিল। মা ” আআহ আআআহহহ ” করছিল। মনোহর কাকা এরপর মায়ের কাধে চুমু খেতে খেতে বগলে চুমু খেতে লাগল আর সে তার দুটো হাত দিয়ে মায়ের মাইগুলো চেপে ধরে রেখেছিল আর জোরে জোরে টিপছিল।
মা “উউউহহহহ আআআহহহহ ওওওওহহহহহ” করতে করতে মাথা এদিকে ওদিকে ঘোরাচ্ছিল আর বলছিল – “প্লীজ আস্তে খুব লাগছে আমার। ”
মনোহর কাকা ” বৌদি সোনা আমাদের মধ্যে বাজি হয়েছে যে তোমাকে সবথেকে বেশী রগড়ে চুদতে পারবে সে তোমাকে এক সপ্তাহের জন্য নিজের কাছে রাখতে পারবে। রাবড়ি খাবে ওতে শক্তি আসে। ”
মনোহর কাকা রাবড়ির প্যাকেট টা হাতে নিয়ে তার থেকে এক চামচ মায়ের ঠোঁটে জোর করে ঢুকিয়ে দিল এরপর নিজের ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট চুসতে লাগল।
“মমমমমমম, হমমমমমম” মা কিছু বলতে পারছিল না কিন্তু কাকা কোনো পরোয়া না করে তার ঠোঁট চেটে যাচ্ছিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments