সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mrupa9191 বাংলা চটি কাহিনী (BCK) 09-08-2018

 

আমি মৈনাক কলেজের থার্ড ইয়ার এ পড়ি কমার্স নিয়ে। আমার বনধুরা আমার সঙ্গে ভালো ব্যবহার করে না কারণ আমার বাবা আমাদের ছেড়ে চলে গেছে। আমার মা নীতা রোজগার করে আমাকে পড়ান আর সংসার চালান। আমার সঙ্গে পড়ে রাজা সে খুব বড়োলোকের ছেলে গাড়ি করে কলেজে আসে।
কলেজের সবাই ওকে খুব সম্মান করে এমনকি ওর সিনিয়র রাও আর প্রফেসররাও। খুব দেমাক রাজার। প্রফেসরের সামনে সিগারেট টানে আর প্রফেসরকে দিয়ে বলে না আমার প্রসাদ খা। আমার এইসব দেখে খুব খারাপ লাগে কিনতু কিছু করতে পারি না। একদিন আমি কমন রুমে বসে আছি সেই সময় রাজা ওর চেলাদের নিয়ে আসে।
আমি ওদের দেখে চলে যাচ্ছিলাম সেই সময় রাজা আমাকে এই খানকির ছেলে কোথায় যাচ্ছিস রে ? আমি বললাম কাকে বলছিস এই কথা তো আমাকে বললো তোকে ই বলছি রে কুত্তার বাচ্চা। আমি বললাম মুখ সামলে কথা বল সেটা শুনে রাজা আমাকে বললো খানকির ছেলেকে কি বাবুরে সোনারে বলে বলবো ? অরে তোর মা আমার রক্ষিতা সেটা জানিস?
আমি বললাম কি ? মুখ সামলে কথা বল। তো রাজা বললো প্রমান চাষ বললাম হ্যাঁ। তো নিজের মোবাইল টা বের করে একটা ফোন লাগালো রিং হতেই ও স্পিকারটা ও করে দিলো। দেখলাম যাকে কল করেছে তার নাম লেখা আছে খানকি নীতা। একটু পরে ফোন তা একজন মহিলা ধরে বললো সেলাম হুজুর। রাজা তখন বললো কি রে খানকি এতো লেট্ করে ফোন ধরলি কেন ? বললো ভুল হয়ে গেছে হুজুর ক্ষমা করে দিন।
আমি অবাক হয়ে শুনছি এতো আমার মায়ের গলা। লজ্জায় আমার মাথা নিচু হয়ে গেছে। এবার রাজা বললো শোন্ আমি একটু পরে বাড়ি যাবো তুই এক্ষুনি আমার বাড়ি চলে যা আর আমার ঘরে কুত্তির মতন বসে থাকবি। মা তখন বললো হুজুর আমার ছেলে আসবে ওকে খাবার দিয়েই আমি আপনার বাড়ি চলে যাবো। রাজা তখন চেঁচিয়ে বললো তুই আমার রক্ষিতা হয়ে আমার মুখের ওপর জবাব দিচ্ছিস ?
ক্ষমা করে দেবেন হুজুর আর এমনটা হবে না। আমি আপনার গোলাম এবারের মতন ক্ষমা করে দিন। রাজা তখন বললো শোন্ তোর ছেলে সিনেমা দেখতে গেছে তাই ওর বাড়ি ফিরতে দেরি হবে। এটা শুনে মা বললো আমি এক্ষুনি আপনার বাড়ি চলে যাচ্ছি হুজুর। রাজা ফোন টা কেটে দিয়ে আমার দিকে তাকিয়ে বললো কি রে শুনলি তো খানকির ছেলে ?
আমি তখন রাজার পা ধরে বললাম আমার মায়ের কোনো ক্ষতি করো না তুমি। রাজা হাসতে হাসতে একটা সিগারেট ধরিয়ে বললো অরে তোর মা আমার গোলাম তাই তুই ও আমার গোলাম হয়েই থাকবি বুঝলি রে খানকির বেটা। আমি বললাম আপনার যা ইচ্ছে মালিক। এবার রাজা আমাকে বললো শোন্ তুই আজকে আমার বাড়িতে সিনেমা দেখবি যে সিনেমার নাম খানকি নীতার হুজুরের গোলামী।
এরপর রাজা নিজের গাড়ি চালিয়ে বাড়ি যেতে লাগলো আর আমাকে বললো আমার গাড়ির পেছনে বোস। আমি রাজার কথা মতন ওর গাড়ির পেছনের সিটে বসে ওর বাড়ির দিকে চললাম। আমাদের সঙ্গে রাজার ২ জন চেলা ও চললো। কিছুক্ষনের মধ্যে আমরা রাজার প্রাসাদে পৌঁছলাম কি বিশাল বাড়ি রাজার। রাজা র গাড়ি দাঁড়াতেই ২ জন ছুটে এলো একজন দরজা খুলে দিলো আরেকজন রাজার ব্যাগ নিলো।
রাজা ঠিক রাজার মতন গাড়ি থেকে নেমে চেলাদের বললো শোন্ তোরা আমার রুমে গিয়ে বোস আমি আসছি ফ্রেশ হয়ে। আর আমাকে বললো তুই এখন আমার রুমের বাইরে একটা জায়গা আছে সেখানে বসে থাক আমি যখন বলবো ভেতরে আসবি। আমি ওর কথামতোন সেখানে গিয়ে বসে থাকলাম। কিছুক্ষন পরে রাজা রুমে ঢুকলো আমাকে ইশারা করে বললো তুই এখন থেকে সব দেখবি।
আমি দেখলাম রাজা গিয়ে একটা গদিওয়ালা চেয়ার এ গিয়ে বসলো। ঠিক ওর পায়ের কাছে আমার মা নীতা কুকুরের মতন করে বসে আছে। যেই রাজা গিয়ে চেয়ার এ বসলো মা সঙ্গে সঙ্গে উঠে রাজার পা চাটতে লাগলো পোষা কুত্তির মতন। এবার রাজা মায়ের মাথার ওপর নিজের পা রেখে বললো কি রে খানকি তুই কুত্তির মতন আওয়াজ করে আমার বনধুদের সোনা।
মা তখন ঘেউ ঘেউ করে ডেকে উঠলো। আমার বনধুরা সবাই হো হো করে হেঁসে উঠলো। এবার রাজা নিজের প্যান্টের জিপ খুলে বাঁড়াটা বের করলো। আমার মা তখন পোষা কুত্তির মতন জীভ বার করে আছে। রাজা আমার মাকে বললো খানকি মাগি আমার বাঁড়াটা চুষে খাড়া কর। মা তখন রাজার মুনডু কাটা বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আর রাজা নিজের পা টা মায়ের খোলা পিঠে রেখে বোলাতে লাগলো।
১৫ মিনিট বাঁড়া চোষানোর পরে রাজা মাকে বললো তুই আমার চেয়ারের বাঁ দিকে কুকুরের মতন বসে থাক। আমার খানকি মা সেই মতন রাজার বাঁ দিকে গিয়ে কুকুরের মতন বসে থাকলো। এবার রাজা ওর একটা চেলাকে ইশারা করে কি বললো। ও এসে আমার চুলের মুঠি ধরে বললো বসের কাছে যাচ্ছিস হামাগুড়ি দিয়ে চল। আমি ওর কথা মতন হামাগুড়ি দিয়ে রাজার ঘরে ঢুকলাম রাজা তখন নিজের পোষা কুকুরকে যেমন আদর করে সেই ভাবে খানকি মায়ের মাথায় হাত বুলাচ্ছে।
মা বাধ্য কুকুরের মতন মাথা নিচু করে বসে আছে। এবার রাজা আমার খানকি মায়ের চুলের মুঠি ধরে মুখটা তুলে বললো দেখরে কুত্তি কে এসেছে তোর সঙ্গে দেখা করতে মা মাথা উঁচু করে আমাকে দেখেই চমকে উঠলো। রাজা তখন বললো তোর ছেলেও আমার গোলামী স্বীকার করে নিয়েছে।
এবার আমার দিকে আমার মালিক রাজা বললো কি রে তুই আমার গোলামী করতে রাজি আছিস তো ? আমি মাথা নেড়ে বললাম হ্যাঁ হুজুর। রাজা এবার আমাকে বললো তুই এসে আমার পায়ে মাথা রেখে আমার গোলামী স্বীকার কর। আমি মালিকের কথা মতন তাই করলাম। উনার পায়ে মাথা রেখে বললাম আমাকে আপনার গোলাম করে আমাকে বাধিত করুন হুজুর।
রাজা তখন একরা ডগ কলার আমার গলায় পরিয়ে দিলেন। আমি মায়ের দিকে তাকিয়ে বললাম এবার থেকে আমি তোমার সঙ্গেই হুজুরের গোলামী করবো। এবার রাজা বললো শোন্ এবার আমি আমার খানকি নিতাকে চুদবো। আর তুই সেটা দেখবি। আমি বললাম আপনি আমার খানকি মাকে ভালো করে চুদে একজন বেশ্যা বানিয়ে দিন হুজুর।
আমার মালিক রাজা তখন বললো তোর মা বেশ্যা হয়ে গেছে। তবে এবার থেকে খানকিকে আমার চেলারাও চুদে আনন্দ নেবে। এরপর আমার খানকি মাকে রাজা ডগি স্টাইলে দাঁড় করিয়ে পেছনে দাঁড়িয়ে নিজের বাঁড়াটা সেট করে চাপ দিতে লাগলো আর খানকি মায়ের পাছায় থাপ্পড় লাগাতে লাগাতে বললো রেডি হো মাগি এবার আমি তোকে চুদবো তারপর আমার দুই চেলা তোকে চুদবে সারা রাত ধরে। বলে মায়ের গুদে পড় পড় করে বাঁড়াটা ঢুকিয়ে দিলো।
আমার মা যে পাক্কা খানকি সেটা মায়ের গুদের মধ্যে বাঁড়া নেওয়ার স্টাইলেই বুঝলাম। মালিক তখন খানকি মাকে চুদছে আর খিস্তি দিয়ে বলছে শালী মাগি আজ তোর গুদ আর পোঁদ দুই ফাটাবো। খানকি মাগি মা তখন আআহ আআহ আআহ আআহ বলে শীৎকার দিচ্ছে। আর মালিকের দুই চেলা আনন্দে মেতে উঠে হাঁসছে। এবার মালিক মায়ের গুদে ১৫ মিনিট ঠাপানোর পরে মাগীকে বললো আমি আমার কামরস তোর গুদে ছাড়ছি তুই জল ছেড়ে দে বলে উহ্হঃ উহ্হঃ করে সব কামরস মাগি মায়ের গুদে ভোরে দিলো আমার হুজুর রাজা।
আরো আপডেট দেব তাই কোত্থাও যাবেন না অপেক্ষা করুন আপনারা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments