সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BittuHore বাংলা চটি কাহিনী (BCK) 10-04-2020

 

রাজুকাকা আবার মাকে দুটো থাপ্পড় মারল আর বলল “মাগী যদি বেশি সতীপনা চোদাস তাহলে এখানেই তোকে প্রানে মেরে ফেলব”।
এটা শুনে মা খুব ভয় পেয়ে গেল আর বলল ” আমাকে মারবেন না আপনি যা বলবেন আমি তাই করব”। তারপর রাজুকাকা মায়ের চুলের মধরে মাকে ধরে বিছানার উপর ফেলল আর মায়ের ঠোটের উপর তার ধোনটা ডলতে থাকল। কিন্তু মা মুখ খুলছিল না তাই ও মাকে আরও একটা থাপ্পড় মারল আর জোর করে মার মুখটা খুলিয়ে ধোনটা যতটা পারল ঠেলে ঢুকিয়ে দিল আর মার কোমল সুন্দর মুখশ্রী টা চুদতে থাকল।
মা এর আগে কোনো দিন ও ধোন মুখে নেয়নি তাই সে হাটুর উপর বসে অনেক কষ্টে রাজুকাকার ধোনটা চুষছিল। এর কিছুক্ষণ পর রাজুকাকা মার চুলের মুঠি ধরে ধোনটা তার গলা অবধি ঢুকিয়ে দিল আর জোরে জোরে ধাক্কা দিতে লাগলো তখন মার নিশ্বাস বন্ধ হয়ে গেছিল আর সে ছটফট করছিল।
তা দেখে রাজুকাকা তার ধোনটা কিছুটা বার করল আর বলল ” নে মাগী এবার ল্যাঙটো হ”।
মা চোখের জল ঝরাতে ঝরাতে আসতে আসতে নিজের ব্লাউজ টা খুলছিল এর মধ্যেই ও মার সায়ার দড়ি টা খুলে দিল আর ব্লাউজ টা ও টেনে ছিড়ে ফেলল এখন মা শুধু ব্রা প্যান্টিতে ছিল। মাকে একদম ডবকা মাল লাগছিল। আমি এই সবকিছু আমার ক্যামেরা য় রেকর্ড করছিলাম। মার কালো রঙের প্যান্টিটা তার পোদের সাথে সেটে ছিল আর তার গুদটা যেন বাইরে বেরোনোর জন্য লাফালাফি করছিল।
এর মধ্যেই রাজুকাকা মায়ের প্যান্টিটা ছিড়ে ফেলল আর তার ব্রাটাও ছিড়ে ফেলল এতে মায়ের সুন্দর সুগঠিত কমলা লেবুর মতো মাইগুলোও বাইরে বের হয়ে এলো। মা রাজুকাকার সামনে একদম উলঙ্গ হয়ে দাঁড়িয়েছিল আর কাদছিল তার শরীরে শুধু মাত্র একটি কালো ফিতা ছিল যেটা দিয়ে মার চোখদুটো বাধা।
এরপর রাজুকাকা মাকে শুইয়ে দিল ও মায়ের সুন্দর ফরসা গোলাপি গুদ দেখে পাগল হয়ে গেছিল। এবার ও মায়ের গুদে একটি আঙুল ঢুকিয়ে দিল মা এখনও কাদছিল তবে আসতে আসতে বন্ধ হচ্ছিল আর…. ওহহহহ… করে শীৎকার করছিল। তা শুনে রাজুকাকা বলল ” শালি একবার গুদে হাত পড়তেই সব সতীপনা বেরিয়ে গেল”।
ও তখনই মাকে তুলে বিছানায় ফেলে দিল আর মার গুদে একটু থুতু লাগিয়ে ধোনটা ওখানে সেট করল আর একটা ধাক্কা মারল। মার মুখ থেকে চিৎকার বেরিয়ে এল……. আআআআআহহহহ….. আর মা বলতে লাগলো ” ছেড়ে দিন আমায়…. আমি এত বড়ো ধোন নিতে পারব না… মরে যাব।” আর খুব কাদছিল।
কিন্তু রাজুকাকা মার কোন কথা শুনলো না। জোর করে ষাড়ের মতো মাকে চুদতে লাগলো। এখন মা ওর সামনে একদম দুর্বল হয়ে পড়েছিল আর অসহায়ভাবে সব সহ্য করছিল।কিন্তু একটু বাদে মার ও কামতাড়না জেগে ওঠে আর মাও তার কোমর টা একটু উপরে তুলে ওকে দিয়ে চোদাতে থাকল।এরপর ও মার গুদ থেকে ধোনটা বের করে সেটা মার মুখে ঢোকাল আর তার সব ফ্যাদা মার মুখে ঢেলে দিল। আর মাকেও অনিচ্ছা সত্ত্বেও সব ফ্যাদা খেতে হল।
মার অবস্থা ব্যাথায় কাহিল হয়ে গেছিল তাই মা ওখানেই ঘুমিয়ে পড়ল। এর কিছুক্ষণ পর ও মার পোদটা টিপতে শুরু করল তাতে মার ঘুম ভেঙে গেল। আর বলল “আবার কি করবেন?”।
রাজুকাকা বলল ” মাগী এবার তোর এই ফরসা লদলদে পোদটাও চুদব।”
তখন মা বলল “না প্লিজ ওখানে নয়। আমি ওখানে কোনো দিন ও করাইনি।”
তাতে রাজুকাকা বলল ” বাহ খুব ভালো কথা। আমি আজকে তোর পোদের সীল কাটব ”
এবার ও একটি তেলের শিশি নিয়ে এলো আর মাকে উল্টো করে তার পোদের ফুটোয় তেল ঢালতে থাকল। মা অসহায় ভাবে পড়ে কাদতে থাকল। রাজুকাকা একটি আঙ্গুলে তেল লাগিয়ে সেটা মায়ের পোদে ঢুকিয়ে দিল আর তার ধোনটাতেও তেল মাখিয়ে নিল আর আসতে আসতে সেটা মায়ের পোদে ঢোকাতে থাকল।মা চিৎকার করা শুরু করল তাই ও একটা হাত দিয়ে মার মুখটা চেপে ধরল আর পুরো ধোনটা মার পোদে ঢুকিয়ে দিল।
কিছুক্ষণ ওখানে রাখল তারপর আসতে আসতে ভিতর বাইরে করতে থাকল। মা অঙ্গ্যান হয়ে গিয়েছিল। প্রায় দশ মিনিট পর ও আবার জোরে জোরে মার পোদটাও ঠাপাতে লাগলো। তারপর আধঘন্টা চুদে মার পোদেই ফ্যাদা ফেলল। এবার মার হালকা হালকা ঙ্গ্যান এসে ছিল। রাজুকাকা মাকে জড়িয়ে ধরল আর আদর করতে লাগল।
এরপর ও মার গুদটা কচলাতে শুরু করল তখন মার মুখ দিয়ে “…..মমমমম…..” আওয়াজ বেরিয়ে এলো। তার পর ও মায়ের জীভটা চুষছিল আর দু হাত দিয়ে মার পুরো শরীর টা দলাই মলাই করছিল। এবার মার ও অবস্থা খারাপ হয়ে গেছিল।
মা ওকে বলল ” আমি আর সহ্য করতে পারছি না…… আহহহ… ….মাগো..মেরে ফেলুন আমায়….. আহহহহহহহহহহহহ…।
তখন রাজুকাকা বলল ” এভাবে নয়… বল তুই কত বড়ো খানকি…. পরপুরুষের ধোন গুদে নিতে চাইছিস…. ভিক্ষা চা আমার কাছে।” মা তখন সেক্সের তাড়নায় ছটফট করছিল দিগ্বিদিক ঙ্গ্যানশূন্য হয়ে গেছিল তাই আর থাকতে না পেরে বলল ” আমি একটা সস্তার বেশ্যা, বারোভাতারি খানকি পরপুরুষের ধোন গুদে নিচ্ছি আমাকে চুদুন, চুদে শেষ করে দিন আমায়।”
এটা শুনে রাজুকাকা আরও উত্তেজিত হয়ে গেল আর মায়ের কোমর ধরে তাকে উল্টো করে শুইয়ে দিল আর নিজেও তার উপর শুয়ে পড়ল। আর মায়ের রানের মাঝখান দিয়ে ধোন মায়ের গুদে ঢোকাচ্ছিল। মা এখন পুরোপুরি গরম হয়ে গেছিল তাই মাও নিজের পাদুটো ফাক করে ওর ধোন টা ঢুকিয়ে নিলো। এবার রাজুকাকা আসতে আসতে শুরু করল।
আর মা “……আহহহহহহ……হমমমমম……মহহহহ..” করে আওয়াজ করছিল। এবার ও স্পীড বাড়িয়ে দিল আর পিছন থেকে মায়ের মাইগুলো ময়দা মাখার মতো করে টিপছিল। এইভাবে ও মাকে প্রায় একঘন্টা চুদলো এর মধ্যে মা পাচবার জল ঝরিয়েছিল। মা এখন পুরোপুরি ভাবে রাজুকাকার রক্ষীতা হয়ে গেছিল।
এবার রাজুকাকা মাকে বলল ” এবার তুই তোর চোখের ফিতে খুলতে পারিস”। মা ফিতে খুলতেই প্রায় আকাশ থেকে পড়ল। মা দেখল যে তার নিজের বাড়িতে তার চাকর তাকে চুদছে। রাজুকাকা জোরে জোরে হাসতে লাগল আর বলল “ওই দেখ তোর ছেলে তোর সব চোদন রেকর্ড করে নিয়েছে।”
মা আমাকে বলল “তুই এরকম কেন করলি? উনি তো না হয় বাইরের লোক। কিন্তু তুই তো আমার নিজের ছেলে তুই কি করে নিজের মায়ের এত বড়ো সর্বনাশ টা করতে পারলি?”
আমি মাকে বললাম ” তুই লোকেদের তরসানোর জন্য তৈরি হোসনি তুই শুধু চোদানোর জন্য তৈরি হয়েছিস। তুই তোর এই সুন্দর মাংসল গুদ আর ভারী পাছাটা দেখ এতে রোজ দশটা করে ধোন যাওয়া উচিত আর তুই কি না একটি ধোন নিয়েই সন্তুষ্ট হয়ে যাস। তোর মতো গতর ওয়ালি মাগী দের সবসময় ল্যাঙটো থাকা উচিত কাপড় চোপড় তোর সৌন্দর্য নষ্ট করে দেয় । এমন গতর যখন পেয়েছিস তখন সবসময় চোদানোর জন্য তৈরি থাকবি।”
এরমধ্যে রাজুকাকা বলল “এখন তো চাস আর না চাস রেনডির মতো থাকতে হবে। এখন থেকে তুই সারাজীবন আমার দাসী হয়ে থাকবি।”
এর পর থেকে মার জীবন পালটে যায় সে একজন সতিসাধ্বী স্রী থেকে রেনডি হয়ে গেছিল আর এক মালকিন থেকে দাসী তে পরিনত হয়েছিল। যখনই বাবা কাজের জন্য বাইরে যেতেন রাজুকাকা মাকে ল্যাঙটো করে দিত আর গলায় একটি কুকুরের বেল্ট পরিয়ে দিত আর বাড়ির সব কাজ তাকে দিয়েই করাত।
নিজের বাড়ির সব কাজ মাকে দাসীর মতো করতে হত আর রাজুকাকা মায়ের বেল্টটি ধরে রেখে মাকে দিয়ে সব কাজ করাত। যেন মা একটি পোষা কুত্তি আর রাজুকাকা মায়ের মালিক। মা রক্ষীতা আর দাসীর সাথে সাথে রাজুকাকার পোষা কুত্তি ও হয়ে গেছিল।
এটি আমার পুরোপুরি নিজের লেখা গল্প নয়। একটি হিন্দি গল্পকে ট্রান্সলেট করলাম। প্রধান চরিত্রের জায়গায় আমার আর মায়ের নাম লিখেছি। আর কিছু ছোট ছোট চেঞ্জ আছে।
গল্পের কমেন্ট এ আপনারা যদি আমার মাকে নিয়ে নোঙরা মন্তব্য করেন আমার মাকে গালাগালি দেন।আমার ভালো লাগবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments