সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 17-09-2018

 

This story is part of the এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা series

এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ ১৮তম পর্ব
ওয়াইনের ধারা গলা দিয়ে নামতেই সুচির শরীর গরম হতে শুরু করোলো, আবার যেহেতু সে কয়লার আগুনের সামনে দাড়িয়ে আছে, তাই আগুনের গরমে ওর ঘাম বের হতে শুরু করলো। সুচির ফর্সা ঘাড়ে বিন্দু বিন্দু ঘাম ফুটে উঠলো, হঠাতই শরিফ ওর মুখ এগিয়ে নিয়ে সুচির ঘাড়ের কাছে বিন্দু বিন্দু ঘামে ভেজা জায়গায় চুমু খেলো সে। মেয়েদের ঘাড় এমনিতেই কামের বোমার জায়গা, আর সেখানে পর পুরুষের ঠোঁটের স্পর্শ আর ও বেশি কাম জাগানিয়া, তার উপর সুচি খাচ্ছে ওয়াইন, সামনে কয়লার আগুন, সব মিলিয়ে সুচি ঠিক বুঝে উঠতে পারলো না ওর কি করা উচিত। ওর চিন্তা বুদ্ধি লোপ পেয়ে গেলো। ওর মুখে দিয়ে আস্তে আহঃ শব্দটি বের হলো, এটা যতটা না বিরক্তির প্রকাশ, তার চাইতে ও বেশি কাম ক্ষুধার উদ্রেকের প্রকাশ।
সুচির মুখের শব্দ শুনে শরিফ আরও এগিয়ে গেলো, এক হাতের সুচির মাথা পিছনের দিকে ঘুরিয়ে সুচির ঠোঁটে একটা চুমু একে দিলো সে। “উফঃ ভাই, কি করছেন, এগুলি ঠিক না, আমি জহিরের বিবাহিত স্ত্রী…আপনারা ওর কাছের বন্ধু…”। শরিফের আচমকা ঠোঁটে চুমুতে সুচি নিজে অংশগ্রহণ না করলে ও খুব রাগ দেখালো না, বা খুব একটা বাধা ও দিলো না, এটা দেখে শরিফ আরও একটা চুমু দিলো সুচির ঠোঁটে।
“অফঃ সুচি, তুমি এমন সুন্দর, আর এমন হট লাগছে আজ তোমাকে…তোমার ঠোঁট দুটি যেন আমাকেই ডাকছে…তাই আর থাকতে পারলাম না তোমাকে চুমু না দিয়ে…”-এই বলে আবার ও একটা চুমু দিলো সুচির ঠোঁটে, সুচির চোখ যেন ঘোলা হয়ে আসছে, ওদিকে শরিফ আবার ও এক হাতে ওর বাড়ার মুন্ডিটাকে সুচির নরম পোঁদের উপর ঘষতে লাগলো।
আর অন্য হাতে আবার ও ওয়াইনের গ্লাস এগিয়ে দিলো সুচির ঠোঁটের কাছে, ছোট করে আরেকটা চুমুক দিলো সুচি। সবগুলি শিক আগুনের উপর ঝোলানো হয়ে যাবার পরে সুচি একটু নড়ে উঠে সিঙ্কের কাছে গেলো হাত ধোয়ার জন্যে। ওর মনে ঝড় বইছে, জহিরের বন্ধুরা একটু একটু করে যেভাবে ওকে জড়িয়ে ফেলছে, তাতে খুব শীঘ্রই হয়তো ওর নিজের উপর কোন নিয়ন্ত্রন থাকবে না। তখন কি করবে সে, এই ভাবনাটাও একবার এলো ওর মনে, কিন্তু এই যে শরিফ ওর ঠোঁটে চুমু দিলো, ঘাড়ে চুমু দিলো, ওর পাছার বাড়া ঘষলো, একটু ও তো খারাপ লাগছে না সুচির। ওর শরীর সাড়া দিচ্ছে প্রতিটি স্পর্শে। তাহলে সুচি কি করবে ওর শরীরের বিরুদ্ধে গিয়ে। এসব ভাবতে ভাবতে সুচি হাত ধুচ্ছিলো।
ওদিকে সুচির অন্যমনস্কতার সুযোগে, শরিফ আবার ও একটা ভয়ানক কাণ্ড করে ফেললো। সে সুচির কাছে গিয়ে, ওর একটা হাত ধরলো আর পড়নের জার্সির যেখানটায় ওর বাড়া ঠেলে উচু হয়ে আছে সেখানে সুচির হাতটা নিয়ে ওর শক্ত বিশাল তাগড়া গরম বাড়াটা তুলে দিলো সুচির হাতের মুঠোতে। শরিফ ভেবেছিলো সুচি হয়ত মুঠো করে ধরবে ওর বাড়াকে কাপড়ের উপর দিয়ে। কিন্তু সুচি যেন কারেন্টের ছোঁয়া লেগেছে এমনভাবে চট করে ওর হাতে টেনে নিলো, আর পাশে ঘুরে তাকালো, যে কি হল, ওর হাত কিসে লাগলো। শরিফ তখন ও নিজের প্যান্টএর উপর দিয়ে নিজের বাড়াকে মুঠো করে ধরে রেখেছে যেন সুচি তাকিয়েই ওর কাপড়ে মোড়ানো বাড়াকে আগা থেকে গোঁড়া পর্যন্ত দেখতে পায়।
“এটা কি করলেন ভাইয়া? না না, এমন করবে না…প্লিজ…আমি এমন মেয়ে না…জহিরের সাথে আমার বিশ্বাস ঘাতকতা সম্ভব না…প্লিজ, আপনি এখান থেকে যান…”-সুচি একটু গরম কণ্ঠে বললো।
সুচি যেন নিজেকে ফিরে পেয়েছে, কিছুটা রেগে অগেছে ও। শরিফ ভাই কিভাবে ওর হাতে বাড়া লাগিয়ে দিলো। কিন্তু ওর মন ওকে নিজে থেকেই যুক্তি দিলো, একটু আগেই তো পোঁদে বাড়া লাগালো, সেটা তো খুব উপভোগ করছিলে, এখন হাতে লাগলেই একদম বড় দোষ হয়ে গেলো?
“সুচির তোমাকে দেখেই এটার এমন অবসথা, সেই তোমাদের বাসায় ঢুকার পর থেকেই…এটার এমন অবস্থা তুমিই করেছ? আর জহিরের সাথে বিশ্বাসঘাতকতার প্রশ্ন আসছে কেন এখানে? আমরা কোন অন্যায় করছি বলে তো মনে করি না…একটু আগে আমি যখন তোমার পিছনে ঘষলাম, তুমি তো কিছু বললে না, এখন এমন করা কি উচিত তোমার? আর একটু আগেই না তুমি বললে যে, সব কিছু জহিরকে জানানোর দরকার নেই। তাই তোমার আর আমার মাঝে কিছু হলে সেটা জহিরকে জানতে হবে কেন?”-শরিফ তীক্ষ্ণ দৃষ্টিতে সুচির মুখের দিএক তাকিয়ে ধীরে ধীরে কথাগুলি বললো।
সুচি ফ্যালফ্যাল করে ফ্লোরের দিকে তাকিয়ে আছে, ওর মুখে কথা আসছে না, শরিফের কথার উত্তর দিতে কি বলবে সেই যুক্তি আসছে না ওর মাথায়। কেমন যেন নেশা নেশা একটা ভাব লাগছে ওর। একটু আগেই যখন ঘষতে দিলো, পোঁদের সাথে, এখন হাতের সাথে ঘষলেই বা কি ক্ষতি। তাছাড়া শরিফ ভাই ওকে এই মাত্র ঠোঁটে চুমু ও খেয়েছে, তখন ও তো সুচি কিছু বলে নাই, জহির যদি জানতে পারে যে ওর বন্ধুরা সুচির পোঁদে বাড়া ঘষছে, ওর ঠোঁটে চুমু খাচ্ছে, তাহলে কি সে খুশি হবে? জহির রাগ করতে পারে জেনে ও তো সুচি ওদেরকে লাই দিচ্ছে এতক্ষন ধরে, তাহলে এখন আচমকা বাঁধা দিলে ওরা মানবে কেন? কি বলবে সুচি যেন খুঁজে পাচ্ছে না, ওর কাছে নিজেকে অসহায় লাগছে।
“কি হলো, বলো সুচি? কি অন্যায় করছি আমি?”-শরিফ আবার ও জিজ্ঞেস করলো।
“ভাই, প্লিজ, এমন করবেন না, যা হয়েছে, এর বেশি কিছু আমাদের মাঝে হওয়া উচিত না…কি বলবো আমি? এর বেশি আমি আপনাকে দিতে পারবো না…”-সুচি এখন ও নিচের ফ্লোরের দিকে তাকিয়ে বললো।
“আমি তো বেশি কিছু চাইছি না সুচি। এইমাত্র আমি তোমাকে চুমু দিলাম, তুমি গ্রহণ করলে…আমি চাই তুমি ও আমাকে চুমু দাও নিজে থেকে, আর আমার এটাকে একটু হাত দিয়ে আদর করে দাও…কেউ জানবে না আমাদের কথা…ওরা সবাই খেলা দেখছে, তোমার স্বামী ও নাই এখানে…প্লিজ সুচি…একবার আমাকে এটাকে হাত দিয়ে ধরে দেখো না…এটা কিন্তু জহিরের চেয়ে বড় আর মোটা জিনিষ…তোমার ভালো লাগবে…আমি আর কিছু চাই না তোমার কাছ থেকে…এটুকু কি দিতে পারো না তুমি?”-শরিফ এবার সোজা ওর প্যান্ট কিছুটা নামিয়ে নিজের শক্ত বাড়াটা একদম উম্মুক্ত করে দিলো সুচির চোখের সামনে। জহিরে চেয়ে ও বড় আর মোটা শক্ত বাড়াটা যেন লাফ দিয়ে উপর নিচ দুলছে সুচিকে দেখে।
আচমকা শরিফের বড় আর মোটা বাড়াটা একদম সটান হয়ে ওর চোখের সামনে নড়ছে দেখে সুচির নিঃশ্বাস যেন বন্ধ হয়ে গেলো, কি করবে সে, শরিফ ভাইকে কিভাবে বুঝাবে, জানে না সে। একটা বড় করে ঢোঁক গিললো সুচি, এর পড়ে ধীরে ধীরে বললো, “শুধু আপনাকে চুমু দিলে, আর আপনার ওটাকে হাত দিয়ে ধরলে, আপনি আমার সাথে আর কিছু করার চেষ্টা করবে না তো? আমাদের সম্পর্ক এখানেই থাকবে তো? কথা দিচ্ছেন শরিফ ভাই?…”-জিজ্ঞাসু চোখে তাকালো সুচি শরিফের দিকে, তারপর একটা ঢোঁক গিলে আবার ও বললো, “এর বেশি কিছু দেয়া সম্ভব না আমার দিক থেকে…আর আমি জানি, আপনি আমাকে জোর করবেন না, ঠিক তো?”
সুচির কথা শুনে শরিফ বুঝলো, লোহা অর্ধেক গলেই গেছে, বাঁক অর্ধেক ও খুব শীঘ্রই গলবে, শরিফ মিথ্যে কসম খেলো, “কথা দিচ্ছি সুচি…এর বেশি চাইবো না…জোর করবো না”। সুচি জানে ও যা বলবে কোনটাতেই শরিফের না রাজি হয়ে উপায় নেই। সুচি ধীরে ধীরে এক পা এক পা করে শরিফের একদম সামনে এসে দাড়ালো, ওর বুক দ্রুত উঠানামা করছে, ওর নিঃশ্বাস ঘন হয়ে আছে, নিজের সম্মতিতে নিজে উওদ্যগি হয়ে সে ওর বিবাহিত জীবনে প্রথম পর পুরুষকে চুমু দিতে যাচ্ছে, সুচির দিক থেকে অনেক বড় পদক্ষেপ। নিজের দুই ঠোঁটকে নিয়ে শরিফের ঠোঁটের উপর আলতো করে চেপে ধরতেই শরিফ ঝটকা দিয়ে নিজের দুই হাতে সুচির শরীরকে নিজের সাথে চেপে ধরে প্রবল ফ্রেঞ্চ কিসে বেঁধে ফেললো সুচিকে আর জিভ ঢুকিয়ে দিলো সুচির মুখের ভিতর। সুচি ও কোন রকম কুণ্ঠা ছাড়াই সাদরে গ্রহণ করলো শরিফের জিভকে। দুই কামার্ত নরনারী একে অন্যের মুখের ও দেহের উষ্ণতা আর কামনাকে যেন চেটেপুটে খেতে লাগলো।
শরিফের একটা হাত সুচির পীঠে ওকে নিজের সাথে জরিয়ে ধরে আছে আর অন্য হাতে সে জার্সির পাতলা কাপড়ের উপর দিয়ে সুচির একটা মাইকে খামছে ধরে টিপতে শুরু করলো। মাইয়ে পর পুরুষের হাত পড়ায় সুচির কামনার আগুন যেন আরও বেড়ে গেলো। চুমু খেতে খেতে পৃথিবীর সব পুরুষই তার সঙ্গীর কোমল বুকের স্পর্শ নিতে চায়, শরিফ ও তার ব্যাতিকরম নয়, ভাবলো সুচি। তবে মাইতে পর পুরুষের হাতের পুরুষালী স্পর্শে ওর মুখ দিয়ে চাপা গোঙানি বের হলো। কিন্তু শরিফ এখনই ছাড়লো না সুচিকে, ওর ঠোঁটে নিজের ঠোঁট লাগিয়ে রেখেই, নিজের অন্য হাত দিয়ে সুচির একটা হাত ধরে নিজের উম্মুক্ত শক্ত বাড়াকে ধরিয়ে দিলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments