সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 02-09-2018

 

This story is part of the এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা series

এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ ৩য় পর্ব
সুচি বাথরুমে ঢুকার শব্দ শুনেই সবাই ঘুরে জহিরের দিকে তাকালো। তারপর ওরা যেন কোন গোপন শলাপরামর্শ করছে এমনভাবে ফিসফিস করে শরিফ বললো, “দোস্ত, সব ঠিক আছে তো? তুই কখন বের হবি?”
জহির ও ভিতরে ভিতরে খুব উত্তেজিত, সে যেন গোপন কথা বলছে এমনভাবে বললো, “চিন্তা করিস না, আমি বের হয়ে যাবো, খেলা শুরুর ১০ মিনিটের মধ্যে, এর পরে বাকি সময় সুচি তোদের সাথেই থাকবে একা। কিন্তু তোদের প্লানটা কি, আমাকে বলবি না? কিভাবে ওকে পটাবি?”
রোহিত মিষ্টি দুষ্ট হাসি দিয়ে বললো, “সে তোমাকে এখন বলবো না দোস্ত, তুমি শুধু সুচিকে আমাদের সাথে রেখে যাও, ৪ ঘণ্টার জন্যে, এর পরে বাকি যা করার সে তো আমরা করবো, তুমি ফিরলে সুচি যদি তোমার কাছে আমাদের কথা লুকায়, তাহলেই তো তুমি বুঝবে যে, আমাদের সাথে যা হয়েছে, তাতে সুচির দিক থেকে আপত্তি নেই, কারণ আপত্তি থাকলে তো তুমি ফিরলেই সুচি তোমার কাছে অভিযোগ করবে, তাই না?”
জহির বললো, “সে তো বুঝলাম, কিন্তু আমাকে ও কিন্তু প্রমান দেখাতে হবে, তোরা সুচির সাথে যা যা করবি, সেটা ভুলে যাস না।”
জহিরের কথার সাথে সাথে আমীর ওর হাতের বড় ডিএসএলআর ক্যামেরা উঁচিয়ে দেখালো ওর বন্ধুকে, শরিফ বললো, “চিন্তা করো না, বন্ধু, তোমার স্ত্রীর ভিতর থেকে পুরা একটা খানকী মাগীকে বের করে আমরা রেখে যাবো আজ, তোমার জন্যে প্রমানের অভাব হবে না, বিশেষ করে তুমি তো আমিরের ক্যামেরা দেখলেই, ওখানে সব রেকর্ড থাকবে, আর আমিরের বাড়া তো তুমি দেখেছোই, ওটা সুচির গুদে ঢুকার পরে, সুচির গুদে তুমি ঢুকলেই বুঝতে পারবে যে ওখান দিয়ে কি ঢুকেছে? মনে আছে তো তোমার আমিরের বাড়া? শরিফের কথার সাথে সায় দিতেই যেন আমীর ওর পড়নের হাঁফপ্যান্টের উপর দিয়ে নিজের শক্ত মোটা বাড়াটা ধরে দেখালো ওর বন্ধুকে।
জহির শিউরে উঠলো আমিরের বাড়ার কথা মনে করে, ওর ৪ বন্ধু যে এখনই প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে আছে। সুচিকে ওদের মাঝে একা রেখে বের হলে ওরা যে কি করবে, সেটা ভাবতেই ওর গায়ের লোম খাড়া হয়ে গেলো। নিজের স্ত্রীকে ওর কাছের বন্ধুদের মাঝে রেখে ও যখন বাইরে যাবে, তখন ওরা কিভাবে সুচিকে চুদে হোড় করবে, সেটা ভাবতেই বার বার ওর শরীর দিয়ে যেন গরম হলকা আগুনের ভাপ বের হচ্ছিলো। ওর নিজের বাড়া ও প্যান্টের উপর দিয়ে উচু হয়ে যেন তাবু গজিয়ে গেছে। ওর বড় করে একটা ঢোঁক গিললো, ওর গলা যেন শুকিয়ে গেছে।
“উফঃ তোরা ৪ জনে মিলে আমার কচি বউটাকে আজ যে কি করে ফেলবি, ভাবতেই পারছি না…ওহঃ…আমার বউটা নিতে পারবে তোদের ৪ জন কে?”-জহির যেন প্রশ্নটা ওর বন্ধুদের নয় নিজেকেই করলো।
“কোন ক্ষতি হবে না সুচির, তুই আমাদের তো বিশ্বাস করিস, তাই না? আমাদের প্লান যেভাবে হয়েছিলো, ঠিক সেভাবেই আমরা সুচিকে লাগাবো আর আমরা আজ কোন মতেই না চুদে বের হবো না তোর বাড়ি থেকে, এটা নিশ্চিত দোস্ত…সুচির গুদে আমাদের প্রত্যেকের বাড়া ঢুকবে, আর তাও একবার নয়, একাধিকবার…আর আমার তো আশা আছে, সুচিকে আমি কমপক্ষে তিনবার চুদবো, একবার ওর মুখে মাল ঢালবো, একবার গুদে আর একবার পোঁদে…”-রোহিত বললো।
রোহিতের কথায় সায় দিয়ে আমির ও বললো, “আমি ও তিনবার ফেলতে চাই, তোর কচি বউটাকে দেখেই আমার বাড়া যেন কিছুতেই নিচে নামতে চাইছে না, মনে হয় মাল ফেললে ও বাড়ার মাথা নামবে না…”।
এতো কথার মাঝে জলিল শুধু চুপচাপ শুনছিলো, এইবার সে বলে উঠলো, “জহির, আমার তো বৌ চলে গেছে, তোরা তো জানিসই, কতদিন মেয়ে মানুষ চুদি না আমি, দোস্ত, তুই শরিফকে বলে যা, আমাকে যেন আগে সুযোগ দেয়…নাহলে আমির আর রোহিত চোদার পরে যদি আমি সুচিকে চুদি, তাহলে মজা পাবো না…”-জলিলের কথা যেন আকুতিই মনে হলো সবার কাছে।
জহির কিছু বলার আগেই শরিফ বলে ফেললো, “আরে দোস্ত, এটা কোন কথা বললি, তুইই আগে চুদবি, তোর একটা ছোট চাওয়া আমরা পূরণ করবো না? শুন, সুচি যেই শ্রেণীর মাল, ওকে আগে চুদি, বা ১০ জনের পরে চুদি, সুখ কিন্তু সমানই পাওয়া যাবে। জহির শালার তো রাজকপাল, এমন অসাধারন সুন্দরী আর হট ফিগারের মালকে বিয়ে করে রোজ রাতে বিছানা গরম করছে…”
জহির বললো, “আজ তো তোরা বিছানা গরম করবি, আর শুধু কি গরম, আজ তো তোরা সুচিকে গেংবেং করবি। আমার বৌকে তোরা ৪ জনে লাগাবি, কিন্তু শরিফ, তোর আর রোহিতের বৌ? ওদের উপর ও যে আমার লোভ আছে, সেটার কি হবে? সামনের সপ্তাহে তোদের মধ্যে কমপক্ষে একজনের বউকে যদি আমি চুদতে না পারি, তাহলে কিন্তু ভালো হবে না বলে রাখছি…”
“আরে চিন্তা করিস না, আমি থাকতে কোন সমস্যাই সমস্যা থাকবে না, আমার বৌ সোমা কে আমি রাজি করিয়ে ফেলবো, আজ সুচিকে ফিট করতে পারলে, পরের সাপ্তাহিক ছুটির দিনে আমার বউকে নিয়ে আসবো এখানে, তারপর সুচি আর সোমা দুজনকে লাগাতে পারবো আমরা সবাই মিলে, তবে রোহিতের বৌ কে কে ফিট করবে, সেটা রোহিত তুইই বল।”-শরিফ বললো।
“আচ্ছা, আমাকে একটু সময় দে, দেখি কি কর যায়, আমার বৌ আবার একটু বেশি লাজুক, আর ধর্মকর্ম একটু বেশি করে, ওকে হয়ত সুচিকে দিয়েই লাইনে আনতে হবে… দেখি কিভাবে ওকে ফিট করা যায়…ওর দুর্বল জায়গা খুঁজে বের করতে হবে আমাকে আগে…”-রোহিত কথা দিলো, রোহিত মনে করিয়ে দিলো শরিফকে, “কিন্তু দোস্ত তোমাকেই কিন্তু লিড নিতে হবে আজকে, সুচিকে কিভাবে লাইনে আনবে, এটা তোমার দায়িত্ব, আমরা শুধু তোমাকে সাপোর্ট দিয়ে যাবো, ওকে?”
“লিড তো আমি দিবোই, কিন্তু রোহিত তোর নোংরা জোকসের স্টক তরিই রাখিস, সুচিকে গরম করতে ওগুলি কাজে লাগবে খুব…”-শরিফ মনে করিয়ে দিলো রোহিতকে। রোহিত মাথা নেড়ে জানালো যে স্টক ওর পর্যাপ্তই আছে।
“তোদের বউদের দলে নিয়ে আসতে পারলে, তো আমরা একটা swinger cum gangbang club খুলে ফেলতে পারবো, কি বলিস দোস্ত?”-জলিল হেসে বললো।
“ক্লাব তো আমরা করবোই, আর সুচি হবে ক্লাবের প্রথম নারী সদস্য…আমি জানি কিভাবে কি করতে হবে, জহির, তোকে কথা দিলাম, সুচি নিজে থেকে আমাদেরকে না বলার ১ মিনিট আগে ও ওর গুদে কারো বাড়া ঢুকবে না, প্রমিজ…কেউ ওকে চুদবে না…”-শরিফ যেন খুব আত্মবিশ্বাসী ওর কথায়, সেটা ওর ৪ বন্ধু আবার ও বুঝলো।
জহিরের বাড়ার অবস্থা খারাপ, ওর বৌকে নিয়ে বন্ধুদের সাথে আলাপ করছে, ওর বৌ নিজে থেকে ওর বন্ধুদের বলবে চোদার জন্যে, তারপর ওরা সুচিকে চুদবে, কি এমন করবে ওরা আল্লাহই জানে, কেমন অবস্থা হলে সুচি নিজে থেকেই ওদেরকে চোদার জন্যে আহবান করতে পারে, সেই পরিস্থিতির কথা চিন্তা করলেই জহিরের বাড়া যেন বাধ মানতে চাইছে না। ওর খুব ইচ্ছে করছে, দূরে কোথাও না গিয়ে বাসার আশেপাশে লুকিয়ে দেখে ওদের কাণ্ড কারখানা। কিন্তু বন্ধুদের সাথে সে কথা দিয়েছে, যে সে লুকিয়ে দেখবে না, তাই কথা পালন করতেই হবে ওকে বাধ্য হয়ে।
“দোস্ত, একটা কাজ করতে পারিস! সুচি তো এখন জার্সি পড়বে, ওকে ব্রা পরতে মানা কর, ওর বুকের বড় বেল দুটিকে ব্রা ছাড়া নিয়ে আয় আমাদের কাছে…পারবি?”-শরিফ একটা হাত জহিরের কাধে রেখে অনুরোধ করলো।
“আমি মানা করলে ও তো মানতে চাইবে না, এক কাজ কর, ও কিন্তু বাথরুমের ভিতরে ব্রা প্যানটি পরে না, সব সময় কাপড় পরে বাথরুম থেকে বের হয়ে বেডরুমে এসে আবার টপস খুলে ব্রা পড়ে। আমি আমাদের বেডরুমের দরজা খুলে রাখছি, ও বাথরুম থেকে বের হলেই তুই যদি ওকে হাত ধরে টেনে নিয়ে আসিস এখানে, তাহলে ও ব্রা পড়ার সময় পাবে না, আর সেই কথা ও তোদেরকে বলতে ও পারবে না…”-জহির যেন ওর বন্ধুদের সাথে গোপন পরামর্শ করছে এমনভাবে বললো।
“ঠিক আছে, আমিই সুচিকে বাথরুম থেকে বের হলেই হাত ধরে টেনে নিয়ে আসবো এখানে…কিন্তু দোস্ত, যেহেতু আমরা সুচির সাথে কোনরকম জোর জবরদস্তি করবো না, তাই, আমাদের যদি সময় কিছু বেশি ও লাগে, তোকে কিন্তু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে ওকে রাজি করিয়ে আমাদের সবার পূর্ণ তৃপ্তি পাওয়ার আগ পর্যন্ত…আর আমরা কিন্তু একবার চুদেই ছেড়ে দিবো না সুচিকে…আমাদের সবাই প্রস্তুতি নিয়ে এসেছি যেন একাধিকবার সুচিকে লাগাতে পারি…তিয়া বুঝতেই পারছিস তোকে কি করতে হবে…”-শরিফ ওর বন্ধুকে বললো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments