সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 07-09-2018

 

This story is part of the এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা series

এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ ৭ম পর্ব
জহির এটা ভাবছিলো একই সাথে, তা হলো, যদি ওর বন্ধুরা সত্যি হয়, তখন ও কি করবে, ওর স্ত্রীর ভিতরের ছেনাল মাগীটাকে যদি ওরা বের করে নিয়ে আসে তখন কি ও সেটা গ্রহন করতে পারবে? এই কথার উত্তরের জন্যে ওকে বেশি সময় ব্যয় করতে হলো না, ওর প্যান্টের ভিতরে ওর বাড়া মহারাজ যে ফুলে শক্ত হয়ে প্যান্ট ছিঁড়ে বাইরে বের হবার জন্যে তড়পাচ্ছে সেটাই ওকে বুঝিয়ে দিলো যে, ওর স্ত্রীকে বন্ধুদের সাথে শেয়ার করে চুদতে ওর কাছে ভালো ছাড়া খারাপ মোটেই লাগবে না। ওর মনের এখনকার ভাবই ওকে বলে দিচ্ছে যে, ওর স্ত্রীকে অন্য যে কোন পুরুষের সাথে শেয়ার করতে গেলে ওর দিক থেকে সুখ ছাড়া আর কিছু পাবে না সে। পাশ্চাত্য দেশের লোকেরা এই জন্যেই বৌ বদল, বা বউকে শেয়ার করাটা এওত পছন্দ করে, আর ওদের দেশে যারা বউকে এভাবে শেয়ার করা পছন্দ করে, ওদের মধ্যে ডিভোর্সের পরিমান ও খুব কম।
“ঠিক আছে, আমি তোদের প্রস্তাব গ্রহন করছি, আমি তোদেরকে সুচির কাছে আসার সুযোগ দিবো, ওর সাথে ধর ৩/৪ ঘণ্টা সময় কাটাবি তোরা, এর মধ্যে যদি তোরা ওকে পটিয়ে চুদতে পারিস, তাহলে তো ভালোই, তোর জিতে গেলি, আর যদি না পারিস, তাহলে তোদের দুজনের তো বউ নেই, বাকি শরিফ আর রোহিতের বউকে আমি ২ বার করে মোট ৪ বার লাগাবো, আর সেই লাগানোর জন্যে তোরাই আমাকে ব্যবস্থা করে দিবি, তদের বউ কে রাজি করিয়ে, আমি রাজি করাবো না। তবে সুচির সাথে কোন রকম জোর জবরদস্তি চলবে না, কোন রকম জোর খাটানো ছাড়াই যদি তোরা ওকে সেক্স করতে রাজি করাতে পারিস, তাহলে তোরা সুচিকে চুদতে পারিস, আমি কিছু বলবো না…এখন বল শর্তে রাজি তোরা?”-জহির ওর পাল্টা আক্রমন দিলো।
কিন্তু ওর কথা শুনেই শরিফ আর আমিরের চোখ দুটিকে জ্বলজ্বল করে উঠলো, সেখানে স্পষ্ট লোভের ছায়া দেখতে পেল জহির, সুচির মত হট মালকে চোদার জন্যে লোভ জাগবে না এমন পুরুষ খুঁজে পাওয়া কঠিন। শরিফ আর আমির একদম নিশ্চিত যে, ওরা চাইলেই সুচিকে পটিয়ে চুদতে পারবে, যদি ও সদ্য বউ হারানো জলিলের নিজের উপর ততখানি আত্মবিশ্বাস ছিলো না, আর রোহিত বুঝতে পারছিলো না যে, ওরা যদি হেরে যায়, তাহলে ওর কিছুটা লাজুক, আর ধার্মিক বউকে কিভাবে সে একজন মুসলমান বন্ধুর বাড়া গুদে নিয়ে ২ বার চোদন খেতে রাজি করাবে। ওর চিন্তা ছিলো ওখানেই। “আচ্ছা যদি আমরা হেরে যাই, তাহলে আমার বউকে যদি তুই চুদতে চাস তাহলে আমাকে ৬ মাস সময় দিতে হবে, এর মধ্যে আমি হয়ত আমার বউকে রাজি করাবো, তুই রাজি কি না বল?”-রহিত ওর বন্ধু জহিরের দিকে তাকিয়ে জানতে চাইলো।
“ওকে রাজি, কিন্তু শরিফের বউকে আমি এখনই চাই…”-জহির রাজি হলো।
“আমার বউকে রাজি করাবো আমি, কিন্তু সেটা বড় কথা না, বড় কথা হচ্ছে, জহির তুই কি ভেবে চিনতে বলছিস, যদি এটার কারনে আমাদের বন্ধুত্ব নষ্ট হয়, তাহলে আমি কথা উঠিয়ে নিচ্ছি এখনই, মেয়ে মানুষ চোদার জন্যে আমাদের এতদিনের সুন্দর সম্পর্ক নষ্ট করার রিস্ক আমরা কিছুতেই নিতে পারি না, ধর আমরা পটিয়ে তোর বউকে চুদলামই, তখন তোর রাগ হবে আমাদের প্রতি, নিজের বউ এর বিশ্বাসঘাতকতার চেয়ে ও বড় ব্যাপার হবে যে, আমার বন্ধুরা আমার সাথে বেইমানি করেছে, জহির তুই ভেবে দেখ…”-শরিফ খুব বিচক্ষনতার সাথে জানতে চাইলো।
জহির কিছু সময় চিন্তা করলো, জহিরের বাকি বন্ধুরা মনে মনে উপরওয়ালাকে ডাকছিলো, যেন জহির পালটি না খায়, কারণ পালটি খেলে ওদের পক্ষে আর সুচিকে চোদা সম্ভব না। জহির মুখ খুললো, “না, দোস্ত, আমাদের বন্ধুত্ব নষ্ট হবে না, আমি চিন্তা ভাবনা করেই বলছি, তোরা যদি সুচিকে চুদতে সফল হয়ে যাস, তাহলে ও আমাদের সম্পর্ক নষ্ট হবে না, বা আমি মাইন্ড করবো না। তবে আমাদের বন্ধুত্তের সম্পর্কে চির ধরবে না, যদি আমরা এটাকে শর্ত হিসাবে না ধরি। কারন তাহলে জয় পরাজয় ব্যাপারতা এসে যায়। তাই চ্যালেঞ্জ হিসাবে তোরা সুচিকে চুদবি, আবার বিনিময়ে আমি ও তোদের বউকে চুদবো, এটা না করাই ভালো। তোদের আমি সুযোগ করে দেব, আর তোরা চেষ্টা করবি সুচির সাথে…ব্যাস…কথা এইটুকুই থাক… কিন্তু আমি চিন্তা করছি তোরা ৪ জন কি যদি এক সাথে সুচির উপর হামলে পড়িস, ও তো সামলাতে পারবে না…”
“দোস্ত, তুই আমাদের সুচির সাথে লাগানোর সুযোগ করে দিবি, সেটা ঠিক আছে, তবে আমার বউ এর গুদের জন্যে ও তোর বাড়া বুক হয়ে রইলো…তুই যেদিন সোমাকে লাগাতে চাইবি, সেদিনই আমি ওকে হাজির করে দিবো তোর সামনে, প্রমিজ, দোস্ত…আমাদের বন্ধুত্তের কসম…”-শরিফ বললো।
রোহিত বললো, “শরিফ ঠিক বলেছে, শর্ত সব বাদ…আমি ও চেষ্টা করবো, আমার বউকে তোদের জন্যে আনতে। তবে জহির তুই একটু বেশি চিন্তা করছিস…এতো চিন্তা করতে হবে না…মেয়েদের অনেক ক্ষমতা, আমাদের ৪ জনকে সুচি সামলাতে পারবে, তবে আমিরের ব্যাপারে আমি জানি না, শুনেছি ওর প্যান্টের ভিতরে আস্ত মুগুর আছে একটা…”-বলতেই সবাই হেসে উঠলো।
“আমাকে তো তোরা চিন্তায় ফেলে দিলি, তোদের কারো বাড়ার সাইজ জানি না আমি, সুচি তো আমার সাথে অভ্যস্থ, তোদের সাথে ও নিজেকে মানাতে পারবে কি না কে জানে? আমার মনে হয়, তোদের সবার বাড়ার সাইজ দেখে নিয়ে তারপর আমাদেরকে এই বাজিটা ফাইনাল করতে হবে, এর আগে ফাইনাল করা বিপদজনক হবে”-জহির চিন্তিত হয়ে বললো।
“আমার আপত্তি নেই, তোকে আমার সাইজ দেখাতে, তবে দোস্ত, মেয়ে মানুষরা কিন্তু সবাই বড় সাইজ পছন্দ করে, হয়তো ওরা একটা সাইজে অভ্যস্থ হয়, কিন্তু তাই বলে যে অন্য সাইজ নিতে পারবে না, এমন না, বরং অন্য সাইজের জিনিষ আচমকা পেয়ে গেলে, ওরা খুশিই হয়, এটা আমার অভিজ্ঞতা বলে বলছি…”-শরিফ বললো।
শরিফের কথা সবাই সমর্থন করলো, আমীর বললো, “এক কাজ কর, আজ আমরা উঠি, কাল তোরা সন্ধের পর আমার বাসায় চলে আয়, ওখানে কোন মেয়ে নেই, ওখানে বসেই আমরা সুচিকে কবে কিভাবে পটানোর জন্যে যাবো, সেটা প্লান করবো, আর একে অন্যের বাড়া দেখে সাইজটা ও জেনে নিবো, যেন, পরে আমাদের এই বৌ চোদন ক্লাবের অন্য নতুন সদস্যদের আগমন নির্বিঘ্ন হয়…”-আমীর বললো। সবাই এতে রাজি হলো।
“ঠিক আছে, কালই আমরা এসব নিয়ে প্লান করবো, তবে কাল কিন্তু আমরা সবাই শরিফ আর রোহিতের বউয়ের পিক এবং ভিডিও দেখতে চাই…তোরা কি বলসি?”-জহির বললো।
“হ্যাঁ হ্যাঁ, ঠিক বলেছিস, শরিফ তুই আর রোহিতকে কিন্তু তোদের নিজ নিজ বউয়ের পিক আর ভিডিও আনতে হবে…”-জলিল চাপ দিলো।
“হুম…কাল তোদেরকে আমি সুচির পুরো নেংটো ভিডিও দেখাবো, তাহলে…”-জহিরের মনে ইচ্ছে জাগলো ওর বউয়ের পুরো নেংটো ভিডিও ওর বন্ধুদের দেখাতে। সবাই ওয়াও ওয়াও করে হেসে উঠলো, জহিরের কথা শুনে।
“ঠিক কাছে, আমরা ও যার যার কাছে যা স্টক আছে, সেগুলি নিয়ে আসবো…তাহলে এখন চল সবাই…”-শরিফ বললো, আর সবাই মিলে ওর রেস্টুরেন্ট থেকে বের হলো।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments