সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 09-09-2018

 

This story is part of the এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা series

এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ ১১তম পর্ব
“শালা, তোমরা ৪ জনে মিলে আমার বৌকে যদি চুদে দাওই, তাহলে মনে রেখো, আমি ও তোমাদের ছেড়ে কথা বলবো না, আমীর যে তখন বলেছিলো একটা swinger cum gangbang club তৈরি করার কথা, ওটা কিন্তু করতেই হবে, আর শরিফ আর রোহিতের বৌকে ও সেই ক্লাবের মেম্বার হতে হবে, আর আমাদের সবাইকে দিয়ে চোদাতে হবে…”-জহির কিছুটা রাগের স্বরেই বললো, এই রাগ অনেকটা যেন “তোদের বাড়া কেন এতো বড় আর তোরা কেন একলা আমার বউকে চুদবি, আমি ও তোদের বৌকে চুদবো” এটার বহিঃপ্রকাশ, এটা থেকেই উৎপত্তি। মনে মনে জহিরের চিন্তা চলছিলো, সে যখন সুচির সাথে সেক্স করে আর পর্ণ দেখে, তখন সে দেখেছে, বড় বড় মোটা মোটা বাড়ার সেক্স ভিডিও দেখতে সুচি বেশি পছন্দ করে, আবার একটা মেয়েকে অনেকগুলি পুরুষ মিলে চুদছে, সেটাকেই বেশি পছন্দ করে সুচি।
“দোস্ত, চিন্তা করিস না, সুচিকে পটাতে আমরা সফল হলে, সেই দিনই আমাদের এই গোপন বৌ বদলাবদলি ক্লাবের উদ্বোধন, মনে রাখিস…তবে দুঃখের ব্যাপার হলো, উদ্বোধনী অনুষ্ঠানে তুই উপস্থতি থাকতে পারবি না, এই যা, তবে এর পরে আমার বৌকে নিয়ে তোরা নিশ্চিন্ত থাকতে পারিস, যে ওকে আমি খুব শীঘ্রই সুচির সাথে এক কাতারে দাড় করিয়ে দিয়ে, আমরা সবাই মিলে চুদবো, রোহিত তুই কি করবি বল, তোর বৌকে ও কি সুচির মত পটাতে হবে নাকি, তুই রাজি করিয়ে এনে আমাদের বাড়ার নিচে শুইয়ে দিবি?”-শরিফ বললো।
“দেখি, আমাকে একটু সময় দে প্লিজ, আমি রাজি করানোর চেষ্টা করি, যদি না পারি, তাহলে শরিফ তোর হাতে ছেড়ে দেবো, বাকিটা তোরা মিলে করবি…”-রোহিত বললো।
“উফঃ বন্ধুদের সাথে বউকে চোদানো নিয়ে আলাপ করতে এতো মজা লাগে, জানলে, আমার বউটাকে ডিভোর্স দেয়ার আগে একবার তোদেরকে দিয়ে চুদিয়ে নিতাম…দ্রুত বিয়েটা করে ফেলবো, তাহলে আমার বৌকে ও তোরা এই ক্লাবের মেম্বার হিসাবে পাবি…”-জলিল বললো।
“হুম…জলিল, তোর বউটা ও খুব হট মাল ছিলো রে…শালীর শরীরটা যেন পুরা কোকের বোতল ছিলো…এমন মাল তুই ধরে রাখতে পারলি না? শুন, জলিল…তোর আগের বউয়ের সাথে কিন্তু সোমা আর সুচির যোগাযোগ আছে…ওদের দুজনকে দিয়ে তোর আগের বউটাকে ও ফিট করানোর চেষ্টা করা যাবে…”-রোহিত বললো।
“হুম…কি আর করবো, কপাল…শুনেছি শালী নাকি ওর অফিসের কোন এক বিদেশী কলিগের সাথে এক ফ্লাটে লিভ টুগেদার করছে ইদানীং…ওর ওই কলিগটা নিগ্রো, চিন্তা কর, আমার সুন্দরী দেশি বউটাকে একটা নিগ্রো শালা ওর বিশাল কালো বাড়া দিয়ে চুদছে, ভাবতেই কেমন লাগে?”-জলিল দুঃখের স্বরে বললো।
“হুম…কালো বাড়ার নাকি মজাই আলাদা শুনেছি, মেয়েদের কাছে…তবে আমরা ও যে চোদার ক্ষেত্রে পিছিয়ে নেই, সেটা কাউকে দেখানোর চান্সই পাচ্ছিলাম না। আমাদের বৌ চোদানোর ক্লাবের উদ্বোধন হলে, তবে আমাদের বাড়ার মহাত্ত ও আমরা সবাইকে দেখানোর চান্স পাবো…তবে যাই বল না কেন, আমাদের এই আচমকা বৌ নিয়ে কথা বলতে খুব ভালো লাগছে আমার ও…বাড়া যেন মাথা নামাতেই চাইছে না…”-শরিফ বললো।
“হ্যাঁ, সত্যিই বলেছিস, সুচিকে নিয়ে এভাবে তোদের সঙ্গে কোনদিন আলাপ করবো, ওকে চোদানোর প্লান করবো, আমি ও কখনও ভাবি নাই, আজ আম্ররা সবাই এভাবে দ্বিধা ঝেড়ে একে অপরের বউকে নিয়ে আলাপ করতে খুব ভালো লাগছে আমার কাছে, তবে সুচিকে তো তোরা দেখলি, কিন্তু শরিফের বৌ কে দেখলাম আমরা সবাই এখন। এইবার রোহিতের হিন্দু বউটার নেংটো পিক দেখা আমাদের সবাইকে…”-জহির ওর মনের অনুভুতির কথা বলে প্রুস্তাব দিলো।
“আমার কাছে অল্প ২/১ টা পিক আছে এই দেখ…”-এই বলে রোহিত ওর বৌ এর নেংটো পিক খুঁজে বের করতে লাগলো মোবাইল থেকে। একটা পিক দেখালো যেখানে স্নানের সময় দাঁড়ানো অবসথায় রোহিতের বৌ এর ছবি ছিলো, দু পা কাচি মেরে রাখার কারণে গুদটাকে ভালভাবে দেখা যাচ্ছিলো না আর তাছাড়া প্রচুর বাল ওর গুদে, কিন্তু রোহিতের বউয়ের ছোট ছোট ৩৪সি সাইজের মাই দুটিকে সবাই খুব পছন্দ করলো। একদম ক্লাস ৮/৯ এ পড়া মেয়েদের মতো ছোট ছোট চোখা চোখা মাই, যেন এখন ও বড় হবার সময় পায় নাই।
“রোহিত, তোর বউয়ের কোন একটা দুর্বল জায়গা খুঁজে বের করতে হবে তোকে। ওর এই সতি সাধ্বী চেহারার পিছনে সেক্সের কোন নেশা বা বিকৃত কোন অভ্যাস লুকিয়ে আছে কি না, খুজতে হবে তোকে, তাহলে সেই সুত্র ধরেই ওকে পটানো যাবে…তুই এটাই খুজতে থাক…”-শরিফ চিন্তা করে বললো।
শরিফের কথা চিন্তা করছিলো বাকিরা, এমন সময় শরিফ আবার ও বলে উঠলো, “আরেকটা কাজ করতে পারিস…এখন থেকে তুই তোর বৌকে নিয়মিত না চুদে একটু গ্যাপ দিয়ে দিয়ে চোদ। মানে সপ্তাহে ১ দিন চুদলি, বাকি সময় বাড়া খেঁচে মাল ফেলে বাড়াকে ঠাণ্ডা রাখবি, বৌ তোকে চুদতে বললে ও চুদবি না…তাহলে তোর বউয়ের সেক্সের চাহিদা কি কোন গোপন দিকে টার্ন নেয় কি না, সেটাই দেখতে হবে…”।
“এটা ভালো বুদ্ধি বের করেছিস শরিফ…রোহিত, আমার ও মনে হয় তোর বউয়ের দুর্বল দিক বের করতে হলে, তুই ওকে সেক্সের দিক থেকে ক্ষুধার্ত বানাতে হবে…তখন তুই সতর্ক নজর রাখবি, যে তোর বৌ অন্য কোন উপায়ে নিজের সেক্সের চাহিদা মিটায় কি না…তাহলেই আমরা উপায় পেয়ে যাবো, কিভাবে তোর মালাউন বউটাকে সাইজ করবো…”-জহির বললো। বাকি সবাই ও জহির ও শরিফের কথা সাপোর্ট করলো। সবাই আবার ও রোহিতের চিকন বউটাকে ভালো করে দেখতে লাগলো।
রোহিতের বউয়ের গুদের উপর একরাশ বালের জঙ্গল দেখে আমীর বলে উঠলো, “কি রে শালা মালউন, তোর ব্রাহ্মণ বউটার গুদটাকে এমন জঙ্গল করে রেখেছে কেন রে? ব্রাহ্মণদের কি গুদের বাল কাটা মানা নাকি? আমার বাড়াটা ঢুকলে তোর বউটার গুদের বাইরেই তো রয়ে যাবে অর্ধেকটা…বালের জন্যে গুদের ফুটা ও হয়ত খুঁজে পাবো না…”
এখানে বলে রাখা ভালো যে, ওদের ৫ বন্ধুর মধ্যে যদি ও একজন হিন্দু, কিন্তু তাই বলে ওদের মধ্যে এটা নিয়ে কোন বাজে সম্পর্ক নেই, বরং রোহিতকে মালাউন বলে গালি দেয়াটা ওদের দলের সবার অভ্যাস, আবার রোহিত ও শালা মুল্লির বাচ্চা বলে ওদেরকে গালি দেয়, এগুলি ওরা কখনও গায়ে মাখে না।
রোহিত এক গাল হেসে বললো, “দোস্ত, আমাদের ধর্মের বউরা তো গুদের বগলের বাল কাটে না, তবে ইদানীংকার ছেলেমেয়েরা ওসব পরিষ্কার করে রাখে কিন্তু আমার বৌ তো একটু পুরনো ধাঁচের, তাই এমন, তবে তুই চিন্তা করিস না, তোর বাড়া গুদে নেয়ার আগে, আমি নিজ হাতে ওর বাল সাফ করে পাঠাবো তোর কাছে। জহির, দোস্ত, তোর বউয়ের গুদে বাল নেই, তাই না? একদম ক্লিন সেভ?”
“হ্যাঁ রে, সুচি সব সময় গুদের বগলের বাল একদম সাফ করে ক্লিন রাখে…ওর গুদের বাল তো আমি নিজ হাতেই কামিয়ে দেই…তোরা যেদিন সুচিকে চুদতে যাবি, সেদিন ও আমি নিজ হাতেই ওর গুদের বাল সাফ করে রাখবো তোদের জন্যে…”-জহির বললো।
“গুদ বগল সেভ করে রাখলে কত সুন্দর দেখায়, আমার বউটা একদম জঙ্গল করে রাখে…শালীর গুদের বাল একদিন জোর করে কামিয়ে দিবো আমি…”-রোহিত বললো।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments